কম্পিউটার

টুইটার গোপনীয়তা সেটিংস আপনাকে এখনই পরিবর্তন করতে হবে

এর প্রকৃতির দ্বারা, টুইটার একটি খুব ব্যক্তিগত ক্ষেত্র নয়। সম্পূর্ণ সাইটটি বিশেষভাবে খোলার জন্য ডিজাইন করা হয়েছে। এটি এমন একটি জায়গা যেখানে আপনি পুরো বিশ্বের সাথে ট্রাম্প থেকে সুপার বোল পর্যন্ত সমস্ত বিষয়ে আপনার চিন্তাভাবনা দিতে পারেন। অথবা কমপক্ষে 330 মিলিয়ন অন্যান্য ব্যবহারকারীদের সাথে।

কিন্তু শুধুমাত্র টুইটার একটি অত্যন্ত পাবলিক প্ল্যাটফর্ম, এর মানে এই নয় যে আপনি "পর্দার আড়ালে" ঝুঁকি নিতে হবে৷

পরিষেবাটিতে অনেকগুলি গোপনীয়তা সেটিংস রয়েছে যা আপনার পরিবর্তন করা উচিত। তারা আপনার অ্যাকাউন্টকে আরও সুরক্ষিত করতে পারে, আপনার ব্যক্তিগত ডেটা লক ডাউন করতে পারে এবং কে আপনার সাথে যোগাযোগ করতে পারে তা সীমাবদ্ধ করতে পারে। এখানে তিনটি টুইটার গোপনীয়তা সেটিংস রয়েছে যা আপনাকে এখনই পরিবর্তন করতে হবে৷

1. টুইটার আপনার ব্রাউজিং কার্যকলাপ ট্র্যাক করা বন্ধ করুন

আপনি নেটওয়ার্কে যা দেখেন তার উপর ভিত্তি করে আপনার সম্পর্কে একটি বিজ্ঞাপন প্রোফাইল তৈরি করার টুইটারের ক্ষমতা যথেষ্ট ভয়ঙ্কর। কিন্তু আপনার পুরো ব্রাউজিং ইতিহাস ব্যবহার করে? না ধন্যবাদ।

গোপনীয়তা এবং নিরাপত্তা> ব্যক্তিগতকরণ এবং ডেটা> সম্পাদনা> ট্র্যাক করুন যেখানে আপনি ওয়েব জুড়ে টুইটার সামগ্রী দেখেন এ যান এবং উপযুক্ত চেকবক্স চিহ্নমুক্ত করুন।

2. আগ্রহ-ভিত্তিক বিজ্ঞাপন থেকে অপ্ট আউট করুন

টুইটার গোপনীয়তা সেটিংস আপনাকে এখনই পরিবর্তন করতে হবে

Twitter স্বয়ংক্রিয়ভাবে আপনাকে বিজ্ঞাপনদাতাদের থেকে "শ্রোতাদের" সাথে যুক্ত করবে৷ দুঃখের বিষয়, শ্রোতাদের থেকে অপ্ট আউট করা অসম্ভব। কিন্তু আপনাকে বিষয়বস্তু দেখানো থেকে তাদের আটকানো সম্ভব।

নেভিগেট করুন গোপনীয়তা এবং নিরাপত্তা> ব্যক্তিগতকরণ এবং ডেটা> সম্পাদনা> ব্যক্তিগতকৃত বিজ্ঞাপন এবং চেকবক্সটি আনমার্ক করুন।

3. সমস্ত টুইটার অবস্থান তথ্য মুছুন

কিছু লোক তাদের টুইটের সাথে তাদের অবস্থান সংযুক্ত করে। এটি একটি মূর্খ অভ্যাস---আপনি আপনার অবস্থান সম্পর্কে একটি অপরাধমূলক লাইভ আপডেট দিচ্ছেন৷

আপনি যদি আলোটি দেখে থাকেন এবং বৈশিষ্ট্যটি অক্ষম করে থাকেন তবে আপনি আপনার অতীতের সমস্ত টুইটগুলি থেকে অবস্থান মুছে দিয়ে গৌরবময় বেনামে ফিরে আসতে পারেন৷

গোপনীয়তা এবং নিরাপত্তা> টুইট অবস্থান> অবস্থানের তথ্য মুছুন এ যান . প্রক্রিয়াটি 30 মিনিট সময় নিতে পারে৷

এই অনিরাপদ সেটিংস সংশোধন করার সাথে সাথে, টুইটার ব্যবহার করার সময় আপনার পরিমাপকভাবে নিরাপদ হওয়া উচিত।


  1. 6 অ্যামাজন ইকো সেটিংস আপনাকে এখনই পরিবর্তন করতে হবে

  2. 5টি আবিষ্কার আমাদের এখনই দরকার!

  3. Microsoft টিমের সেরা 5টি সেটিংস আপনাকে পরিবর্তন করতে বা এখনই চেষ্টা করতে হবে

  4. Windows 11 গোপনীয়তা সেটিংস আপনার এখনই পরিবর্তন করা উচিত (আপনার গোপনীয়তা রক্ষা করুন)