কম্পিউটার

না, করোনাভাইরাসের কারণে Netflix বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করছে না

আপনি যদি COVID-19-এর কারণে বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশন অফার করে এমন একটি টেক্সট বা ইমেল পান, তাহলে এটিকে উপেক্ষা করুন, কারণ এটি একটি কেলেঙ্কারী। যদিও এটি আপনার বেশিরভাগের কাছে সাধারণ জ্ঞানের মতো মনে হতে পারে, সেখানে এমন কিছু লোক থাকবে যারা বিনামূল্যে নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের প্রতিশ্রুতিতে পড়ে।

যদিও আমাদের মধ্যে বেশিরভাগই এই সংকটের সময়ে পদক্ষেপ নিচ্ছে, কেউ কেউ এটিকে তাদের অর্থ এবং/অথবা ব্যক্তিগত তথ্য থেকে লোকেদের কেলেঙ্কারি করার সুযোগ হিসাবে দেখছে। এবং সর্বশেষ কেলেঙ্কারীটি হল Netflix-এর জন্য বিনামূল্যে পাস অফার করার একটি বার্তা।

একটি Netflix কেলেঙ্কারি চলছে

বিজনেস ইনসাইডার দ্বারা প্রথম রিপোর্ট করা হয়েছে, লোকেরা দাবি করছে যে নেটফ্লিক্স "ফ্রি পাস" প্রদান করছে। বার্তাগুলি দাবি করে যে এটি "করোনাভাইরাস মহামারীর কারণে" হয়েছে, নেটফ্লিক্স বাড়িতে বিচ্ছিন্ন লোকদের সাহায্য করতে আগ্রহী৷

এটি একেবারেই অসত্য, এবং Netflix বিনামূল্যে পাস দিচ্ছে না। এই ধরনের কোনো প্রচার বিদ্যমান নেই, এবং বার্তাটি কতটা বৈধ বলে মনে হতে পারে তা বিবেচ্য নয়। কিছু কোম্পানি বিনামূল্যে কিছু বিষয়বস্তু অফার করছে, কিন্তু Netflix তাদের মধ্যে একটি নয়।

বিপরীতে, Netflix হল কোভিড-১৯ মহামারী থেকে ভালো করার সম্ভাবনা থাকা কয়েকটি কোম্পানির মধ্যে একটি। লোকেরা তাদের ড্রোভে স্ট্রিমিং পরিষেবাগুলিতে সাবস্ক্রাইব করছে কারণ তারা লক ডাউন বা বাড়িতে কোয়ারেন্টাইনে থাকার সময় তারা কী করতে হবে তা খুঁজছে।

স্ক্যাম সনাক্ত করতে আপনার সাধারণ জ্ঞান ব্যবহার করুন

বেশিরভাগ স্ক্যামের মতোই, সাধারণ জ্ঞান হল মূল বিষয়। অযৌক্তিক URL, টাইপো এবং অফারগুলি সন্ধান করুন যা সত্য হওয়ার পক্ষে স্পষ্টতই খুব ভাল। এই এক হিসাবে. সাবস্ক্রিপশন বাড়ছে তা বিবেচনা করে Netflix বিনামূল্যে পাস, করোনাভাইরাস বা অন্যথায় দেওয়ার সম্ভাবনা কম।

ঠিক আছে, তাই আপনি বিনামূল্যে Netflix পেতে যাচ্ছেন না, কিন্তু আমরা এখনও মনে করি Netflix এর জন্য অর্থপ্রদান করা মূল্যবান। আপনি যদি এর প্রমাণ দেখতে চান, তাহলে Netflix প্রো হওয়ার জন্য আমাদের গাইডের দিকে নজর দিতে ভুলবেন না। এটিতে আপনার প্রয়োজনীয় সমস্ত টিপস, কৌশল এবং সুপারিশ রয়েছে৷


  1. ঠিক করুন:Netflix ত্রুটি 1.1

  2. Netflix এ কি ডাইভারজেন্ট?

  3. “কিভাবে বিনামূল্যে Netflix পাবেন”- এই সহজ পদ্ধতিগুলির সাথে

  4. করোনাভাইরাস প্রাদুর্ভাবের সময় ব্যবসাগুলি কীভাবে ভাসতে পারে