কম্পিউটার

অ্যাভাস্ট ফ্রি কোন উপাদানগুলি হোম নেটওয়ার্ক নিরাপত্তা ইনস্টল করতে হবে?

অ্যাভাস্ট ফ্রিতে কী অন্তর্ভুক্ত আছে?

অ্যাভাস্ট ফ্রি অ্যান্টিভাইরাস দিয়ে, আপনার পিসি রিয়েল টাইমে ভাইরাস, ম্যালওয়্যার, স্পাইওয়্যার, র্যানসমওয়্যার, ফিশিং এবং অন্যান্য হুমকি থেকে সুরক্ষিত থাকবে। এটিতে একটি সফ্টওয়্যার আপডেটার, র্যানসমওয়্যার শিল্ড এবং মূল ফায়ারওয়াল ফাংশনও রয়েছে৷

এভাস্ট ফ্রি অ্যান্টিভাইরাস ইনস্টল করা কি ভালো?

যদিও মাইক্রোসফ্ট এজ বেশিরভাগ ম্যালওয়ারের বিরুদ্ধে ভাইরাস সুরক্ষা প্রদান করে, এটি ক্রোম বা ফায়ারফক্সের মতো অন্যান্য ইন্টারনেট ব্রাউজারগুলির জন্য অ্যান্টি-ফিশিং সুরক্ষা প্রদান করে না। সম্পূর্ণ সুরক্ষার জন্য অ্যাভাস্ট ফ্রি অ্যান্টিভাইরাস ডাউনলোড করুন।

কেন Avast সুপারিশ করা হয় না?

অ্যাভাস্টের বিনামূল্যের সংস্করণের সাথে পণ্য এবং মূল্য নির্ধারণ, আপনি প্রচুর নিরাপত্তা পান, কিন্তু আপগ্রেডের জন্য বারবার কল করে আপনাকে আপগ্রেড করার জন্য চাপ দেওয়া হয়। গুরুতর গোপনীয়তার অভিযোগের কারণে Avast-এর জন্য আমাদের সুপারিশ প্রত্যাহার করা হয়েছে।

কিভাবে আমি ইন্টারনেট ছাড়া Avast ইনস্টল করব?

উপরের ডানদিকে ডাউনলোড করা ফাইলে ক্লিক করে আপনি Avast ইনস্টলার চালাতে পারেন। ডায়ালগ বক্সে "হ্যাঁ" ক্লিক করা হলে Avast ইনস্টল করা শুরু হবে। ইনস্টলার উইন্ডোতে বোতামে ক্লিক করে ইনস্টলেশন শুরু হয়। অনুগ্রহ করে সেটআপ নির্দেশাবলী অনুসরণ করুন৷

অ্যাভাস্ট ইনস্টল করার জন্য কি ইন্টারনেটের প্রয়োজন হয়?

Avast এর মাধ্যমে, আপনি হয় ওয়েবসাইট থেকে সফ্টওয়্যারটি ডাউনলোড করতে পারেন, অথবা ইন্টারনেট অ্যাক্সেস না করেই এটি অফলাইনে ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন। আপনি যদি অনলাইনে ইন্সটল করেন, অফলাইনে ইন্সটল করলে ফাইলের আকার অনেক ছোট হয়।

অ্যাভাস্ট ফ্রি নিরাপত্তা কি ভালো?

আমি বেশিরভাগ অংশের জন্য হ্যাঁ বলব। কোন সন্দেহ নেই যে Avast একটি চমৎকার অ্যান্টিভাইরাস যা একটি শালীন স্তরের নিরাপত্তা প্রদান করে। যদিও এটি র‍্যানসমওয়্যার সুরক্ষা অন্তর্ভুক্ত করে না, বিনামূল্যে সংস্করণটি অনেক বৈশিষ্ট্য সহ আসে। প্রিমিয়াম সুরক্ষা শুধুমাত্র এটির জন্য অর্থ প্রদান করে প্রাপ্ত করা যেতে পারে।

অ্যাভাস্ট কি সম্পূর্ণ বিনামূল্যে?

আমি ঘোষণা করতে পেরে খুশি যে এটি সম্পূর্ণ বিনামূল্যে! আপনি ইন্টারনেট অ্যাক্সেস করার সাথে সাথে ভাইরাস এবং অন্যান্য ম্যালওয়্যার থেকে নিজেকে রক্ষা করুন৷ ইঞ্জিনে একটি হিউরিস্টিক উপাদান রয়েছে।

অ্যাভাস্ট ফ্রি কি AVG ফ্রি থেকে ভালো?

ডেডিকেটেড অ্যান্টিভাইরাস ইঞ্জিন, অ্যান্টিথেফ্ট টুলস, হ্যাক অ্যালার্ট, প্রাইভেসি পারমিশন চেক এবং জাঙ্ক ক্লিনার সবই অ্যান্ড্রয়েডে উভয় প্রদানকারীর কাছ থেকে পাওয়া যায়। আপনি এটিকে ফোন-ভিত্তিক ডেস্কটপ স্যুট বলতে পারেন। নিরাপত্তার দিক থেকে AVG এবং Avast কার্যত অভিন্ন৷

আমি কীভাবে বিনামূল্যে অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস ইনস্টল করব?

অ্যাভাস্ট ফ্রি অ্যান্টিভাইরাস সেটআপ ফাইল ডাউনলোড করতে এবং এটিকে আপনার পিসিতে একটি পরিচিত স্থানে সংরক্ষণ করতে এখানে (ডিফল্টরূপে, ডাউনলোড করা ফাইলগুলি আপনার কম্পিউটারের ডাউনলোড ফোল্ডারে সংরক্ষিত হয়)।

আমার কি Windows 10 এর জন্য Avast ফ্রি অ্যান্টিভাইরাস ইনস্টল করা উচিত?

Microsoft-এর সর্বশেষ অপারেটিং সিস্টেম, Windows 10, যেকোনো অপারেটিং সিস্টেমের সেরা বিনামূল্যের অ্যান্টিভাইরাস সুরক্ষা প্রদান করে৷

Avast Free 2020 কি ভালো?

অ্যান্টিভাইরাস ল্যাব থেকে অনেক চমৎকার রেটিং আছে। আমরা পরিচালিত হ্যান্ড-অন পরীক্ষাগুলি খুব ভাল ছিল। একটি সুরক্ষা সমাধান যা Windows, macOS, Android এবং iOS ডিভাইসগুলির সাথে কাজ করে৷ VPN তার ব্যান্ডউইথ সীমার সাথে উদার। বৈশিষ্ট্যগুলি গোপনীয়তা এবং কর্মক্ষমতা চাহিদা মেটাতে কাস্টমাইজ করা যেতে পারে।


  1. কোন অ্যান্টিভাইরাস প্রোগ্রাম হোম নেটওয়ার্ক নিরাপত্তা স্ক্যান?

  2. হোম নেটওয়ার্ক নিরাপত্তা কোথায়?

  3. হোম নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  4. নেটওয়ার্ক নিরাপত্তা avast কোথায়?