কম্পিউটার

নেটওয়ার্ক সিকিউরিটি কোর্স হিরোর জন্য চেক পয়েন্ট সার্টিফিকেশনের সর্বোচ্চ স্তর কোনটি?

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য চেক পয়েন্ট সার্টিফিকেশনের সর্বোচ্চ স্তর কোনটি?

চেক পয়েন্ট সার্টিফাইড সিকিউরিটি মাস্টার (সিসিএসএম) সার্টিফিকেশন হল চেক পয়েন্টের সবচেয়ে উন্নত প্রযুক্তিগত শংসাপত্র, যা প্রমাণ করে যে প্রার্থীদের তাদের চেক পয়েন্ট নিরাপত্তা ব্যবস্থার সমস্যা সমাধান, কনফিগার এবং অপ্টিমাইজ করার দক্ষতা রয়েছে।

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য কোন সার্টিফিকেশন সেরা?

একজন নৈতিক হ্যাকার হল একজন ব্যক্তি যিনি প্রত্যয়িত হয়েছেন। আমি একজন সার্টিফাইড ইনফরমেশন সিকিউরিটি ম্যানেজার (সিআইএসএম).... সিকিউরিটি+ হল কম্পটিআইএর সার্টিফিকেশন প্রোগ্রাম... সিআইএসএসপি (সার্টিফাইড ইনফরমেশন সিস্টেম সিকিউরিটি প্রফেশনাল) সার্টিফিকেশন... জিআইএসি সিকিউরিটি এসেনশিয়ালস নামে একটি অনলাইন কোর্স আছে... AECSA এর অর্থ EC-কাউন্সিল সার্টিফাইড নিরাপত্তা বিশ্লেষক... GIAC পেনিট্রেশন টেস্টার GPEN নামেও পরিচিত।

চেকপয়েন্ট সার্টিফিকেশন কি?

এটি চেক পয়েন্ট প্রযুক্তির একটি গভীর ব্যাখ্যা প্রদান করে এবং আক্রমনাত্মক সাইবার হুমকি থেকে একটি এন্টারপ্রাইজ নেটওয়ার্ককে কার্যকরভাবে ডিজাইন, রক্ষণাবেক্ষণ, অপ্টিমাইজ এবং রক্ষা করার জন্য কী প্রয়োজন তা বোঝার জন্য। এই উন্নত 3-দিনের সিকিউরিটি ইঞ্জিনিয়ারিং কোর্সটি যে কেউ একজন চেক পয়েন্ট সার্টিফাইড বিশেষজ্ঞ হতে চায় তাদের জন্য।

চেক পয়েন্ট CCSA কি?

এই দ্রুত শুরু নির্দেশিকাটিতে, আপনি Check Point CCSA (156-215) সম্পর্কে আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য পাবেন। 80 এর জন্য একটি সার্টিফিকেশন পরীক্ষা প্রয়োজন)। চেক পয়েন্ট সার্টিফাইড সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেটর (CCSA) R80 পরীক্ষার মাধ্যমে, একজন প্রার্থী প্রমাণ করতে পারেন যে তিনি CCSA হওয়ার জন্য প্রয়োজনীয় মৌলিক জ্ঞান এবং প্রযুক্তিগত দক্ষতার অধিকারী।

চেক পয়েন্ট সার্টিফাইড সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেটর কি?

আপনি যদি CCSA - চেক পয়েন্ট সার্টিফাইড সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেটর সার্টিফিকেশন অর্জন করেন, আপনি GAiA OS-এ চেক পয়েন্ট সিকিউরিটি গেটওয়ে এবং ম্যানেজমেন্ট সফ্টওয়্যার ব্লেড সিস্টেম ইনস্টল, কনফিগার এবং পরিচালনা করার আপনার ক্ষমতা প্রদর্শন করবেন। R80 ব্যবস্থাপনা পরিচালনা করার জন্য একটি বিতরণ করা পরিবেশের মধ্যে একটি নিরাপত্তা গেটওয়ে ইনস্টল করা উচিত।

CCSA সার্টিফিকেশন কি?

সার্টিফিকেশন অফ কন্ট্রোল সেলফ-অ্যাসেসমেন্ট® (CCSA®) শংসাপত্র অর্জনের মাধ্যমে, প্রার্থীরা প্রমাণ করে যে তারা CSA মৌলিক, প্রক্রিয়া এবং সম্পর্কিত বিষয় যেমন ঝুঁকি এবং নিয়ন্ত্রণগুলি বোঝে।

সেরা নেটওয়ার্ক নিরাপত্তা সার্টিফিকেশন কোনটি?

একজন নৈতিক হ্যাকার হল একজন ব্যক্তি যিনি প্রত্যয়িত হয়েছেন। CISSP পদবী একজন পেশাদারকে নির্দেশ করে যিনি সফলভাবে এক বা একাধিক সার্টিফিকেশন পরীক্ষা সম্পন্ন করেছেন... CISM-এর লক্ষ্য হল একটি প্রতিষ্ঠানের তথ্য নিরাপত্তা পর্যাপ্ত কিনা তা নির্ধারণ করা। একজন সার্টিফাইড ক্লাউড সিকিউরিটি প্রফেশনাল হল ক্লাউডের জন্য একজন প্রত্যয়িত নিরাপত্তা পেশাদার। একটি তথ্য সিস্টেম অডিটর একটি প্রত্যয়িত তথ্য সিস্টেম অডিটর. শিখুন কিভাবে একজন COBIT 5 সার্টিফাইড প্রফেশনাল হতে হয়।

নেটওয়ার্ক নিরাপত্তা সার্টিফিকেশন কি?

একটি তথ্য নিরাপত্তা শংসাপত্র থাকা একজন নিয়োগকর্তার কাছে প্রমাণ করে যে আপনি সাইবার নিরাপত্তা বা তথ্য প্রযুক্তিতে চাকরি সুরক্ষিত করার জন্য প্রয়োজনীয় জ্ঞান এবং দক্ষতার শিল্পের মান পূরণ করেন।

আমি একটি নেটওয়ার্ক নিরাপত্তা শংসাপত্র দিয়ে কি করতে পারি?

একজন পরামর্শদাতার ভূমিকা প্রায়শই এন্ট্রি লেভেলে থাকে। বিশ্লেষকদের ভূমিকা শুধুমাত্র একটি এজেন্সির অংশ হিসাবে অন্যান্য কোম্পানির সাথে পরামর্শ করার থেকে আলাদা, তারা সেই সংস্থার অংশ যা ভিতরে নিরাপত্তা ব্যবস্থা বজায় রাখে। নেতৃত্বের বিভিন্ন ভূমিকা আছে।

কোন নিরাপত্তা শংসাপত্র নতুনদের জন্য সবচেয়ে ভালো?

APTIE SECURITY+ নিরাপত্তার জন্য আমাদের পদক্ষেপ। SSCP সার্টিফিকেশন আপনাকে সিস্টেম সিকিউরিটি সার্টিফাইড প্র্যাকটিশনার হিসেবে যোগ্য করে তোলে। আমি একজন সার্টিফাইড এথিক্যাল হ্যাকার (CEH)। OSP (অফেন্সিভ সিকিউরিটি সার্টিফাইড প্রফেশনাল) হল অফেন্সিভ সিকিউরিটির একটি সার্টিফিকেশন। ক্লাউড সিকিউরিটি প্রফেশনালদের সার্টিফিকেশন IED ক্লাউড সিকিউরিটি প্রফেশনাল (CCSP)


  1. নিচের কোনটি নেটওয়ার্ক নিরাপত্তার স্তর নয়?

  2. at&t এর জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  3. নিচের কোনটি নেটওয়ার্ক নিরাপত্তার জন্য ফায়ারওয়াল প্রযুক্তি নয়?

  4. কোন নেটওয়ার্ক নিরাপত্তা স্তর সবচেয়ে কম নিরাপদ ফ্ল্যাশ কার্ড?