কম্পিউটার

এই মুহূর্তে নেটওয়ার্ক নিরাপত্তা মধ্যে সেরা কোম্পানি কিছু কি কি?

সাইবার নিরাপত্তার ক্ষেত্রে কোন কোম্পানি শীর্ষস্থানীয়?

আমাদের পর্যালোচনা অনুসারে, Symantec, Check Point Software, Cisco, Palo Alto Networks, এবং McAfee এন্টারপ্রাইজ-গ্রেড সাইবার নিরাপত্তা পরিষেবা প্রদান করে। নেটওয়ার্ক সিকিউরিটি, ক্লাউড সিকিউরিটি, ইমেল সিকিউরিটি এবং এন্ডপয়েন্ট সিকিউরিটি প্রদান করে না এমন একটি শীর্ষ কোম্পানি খুঁজে পাওয়া প্রায় অসম্ভব।

কোন কোম্পানিগুলি নিরাপত্তা পরিচালনার ক্ষেত্রে দুর্দান্ত?

এই কোম্পানী. আইবিএম কর্পোরেশন। সিসকো কর্পোরেশন। ব্রডকম কর্পোরেশন। ফরটিনেট কোম্পানি। এটি Palo Alto নেটওয়ার্কের ওয়েবসাইট। চেক পয়েন্ট থেকে একটি নিরাপত্তা সমাধান। স্প্লঙ্ক সফ্টওয়্যার।

সর্বোত্তম নেটওয়ার্ক নিরাপত্তা কি?

নেটওয়ার্ক নিরাপত্তা সফ্টওয়্যারের ক্ষেত্রে এটি বেশিরভাগ লোকের জন্য সেরা বিকল্প। বিভিন্ন নেটওয়ার্ক পরিচালনা করে MSP-এর জন্য সেরা পরিষেবা হল Avast CloudCare। স্বয়ংক্রিয় নেটওয়ার্কের জন্য সেরা নিরাপত্তা সফ্টওয়্যার হল Firemon. রিয়েল টাইমে নেটওয়ার্ক দৃশ্যমানতার জন্য সেরা টুল হল ওয়াচগার্ড। নেটওয়ার্কগুলিতে দুর্বলতাগুলি পরিচালনা করা কোয়ালিসের একটি শক্তি৷

কোন কোম্পানির সর্বোচ্চ নিরাপত্তা আছে?

নিরাপত্তা কর্মী, ট্র্যাকিং সরঞ্জাম, প্রতিক্রিয়া ইউনিট, এবং নিরাপদ বন্দী পরিবহন কোম্পানির দেওয়া কয়েকটি পরিষেবা। এর পরিষেবা প্রদানের অংশ হিসাবে, G4S বিদেশী সরকারের সাথেও কাজ করে। 1985 সালে প্রতিষ্ঠিত, G4S হল আয়ের দিক থেকে বিশ্বের বৃহত্তম নিরাপত্তা সংস্থা৷

শীর্ষ 10টি সাইবার নিরাপত্তা কোম্পানি কি?

Rapid7 প্রোটোকল। রঙ কার্বন কালো। স্প্লঙ্ক সফটওয়্যার। এটি Palo Alto নেটওয়ার্কের ওয়েবসাইট। থিওডোর ভারোনিস। সাইবারর্ক। ফরটিনেট কোম্পানি। আপনি F5 এর সাথে সংযোগ করছেন৷

কোন কোম্পানি সাইবার নিরাপত্তার জন্য সবচেয়ে বেশি অর্থ প্রদান করে?

Glassdoor-এর 2019 সালের তালিকায় মার্কিন যুক্তরাষ্ট্রের 25টি সর্বোচ্চ অর্থপ্রদানকারী কোম্পানি, Palo Alto Networks, যার সদর দফতর ক্যালিফোর্নিয়ার সান্তা ক্লারায় রয়েছে, প্রথম স্থানে রয়েছে৷ সাইবারসিকিউরিটি ফার্ম FTD আমাদের কর্মীদের $170,929 গড় বার্ষিক বেতন দিয়ে পুরস্কৃত করে, যা সাইবার নিরাপত্তা শিল্পে সর্বোচ্চ।

কোন কোম্পানিতে সাইবার নিরাপত্তার জন্য কে দায়ী?

সাইবার ক্রাইমের ক্ষেত্রে সিনিয়র এক্সিকিউটিভদের দায়িত্ব রয়েছে। একটি তথ্য সুরক্ষা ঘটনা বা আক্রমণ, এবং সিইও এর জন্য দায়ী, মনে রাখা গুরুত্বপূর্ণ। প্রায়শই, লঙ্ঘন না হওয়া পর্যন্ত ব্যবস্থাপনা জড়িত হয় না।

সাইবার নেতৃত্ব কি?

পরিকল্পনা, প্রত্যক্ষ, এবং সংস্থার সংস্থান সংস্থান এবং/অথবা সাইবার সম্পর্কিত ক্রিয়াকলাপ।

কোন কোম্পানির সবচেয়ে ভালো সাইবার নিরাপত্তা আছে?

এটি নীলকান্তমণি। নিরাপত্তা IBM দ্বারা প্রদান করা হয়. ম্যাকাফি কোম্পানি। এটি একটি সাইবারর্ক। সিসকো কর্পোরেশন। এটি একটি আন্তর্জাতিক কোম্পানি। অ্যাপগার্ড প্ল্যাটফর্ম। অ্যাভাস্ট ভাইরাস।

সর্বোত্তম সাইবার নিরাপত্তা সংস্থাগুলি কী এবং কেন?

আমাদের শীর্ষ 13টি পণ্যের তালিকায় এর অবস্থান ছাড়াও, সিম্যানটেক গার্টনার এমকিউ এবং নিরাপদ ওয়েব গেটওয়েতে শীর্ষে রয়েছে; এটি পয়েন্ট সিকিউরিটি, CASB, WAF, ওয়েব গেটওয়ে, পরিচালিত পরিষেবা, এনক্রিপশন, XDR, অ্যাক্সেস ম্যানেজমেন্ট, DLP এবং জিরো ট্রাস্টের র‌্যাঙ্কিং। Symantec গার্টনার MQs, সুরক্ষিত ওয়েব গেটওয়েতে শীর্ষস্থানীয় এবং এন্ডপয়েন্ট সুরক্ষা এবং পরিচালিত নিরাপত্তা পরিষেবাগুলিতে শীর্ষস্থানীয়।

কোন কোম্পানি সাইবার নিরাপত্তা পরিষেবা প্রদান করে?

AppWeSecure::ICUBE Infosec প্রাইভেট লিমিটেড। প্রাইভেট লিমিটেড কোম্পানি স্কাইলার্ক ইনফরমেশন টেকনোলজিস। প্রা. লিমিটেড K7 কম্পিউটিং-এর একটি সহযোগী প্রতিষ্ঠান। ওয়াই-জঙ্গল অ্যাপ। এই কোম্পানি দ্রুত নিরাময় প্রযুক্তি বিকাশ. eSec Forte দ্বারা প্রদত্ত প্রযুক্তি৷

শীর্ষ ৫টি নিরাপত্তা প্রহরী কোম্পানি কারা?

সিকিউরিটাস কোম্পানি .6 বিলিয়ন) (9.8 বিলিয়ন ডলার) G4S ) AUS al সিকিউরিটি সার্ভিসেস ($7.4 বিলিয়ন) রাষ্ট্রীয় মালিকানাধীন কোম্পানিগুলির একটি কনসোর্টিয়াম, PROSEGURA ($4.6 বিলিয়ন)। গার্ডেনওয়ার্ল্ড .3 বিলিয়ন)

সেরা প্রাইভেট সিকিউরিটি কোম্পানি কোনটি?

100 টিরও বেশি দেশে বিশ্বব্যাপী 620,000 এর বেশি নিরাপত্তা কর্মী নিয়ে, G4S এর সদর দফতর ক্রাউলি, ইংল্যান্ডে রয়েছে। নিরাপত্তা পরিষেবার একটি নেতৃস্থানীয় প্রদানকারী হিসাবে... ডায়নামিক্স কর্পোরেশন প্রতিষ্ঠিত হয়েছিল... ঝুঁকি নিয়ন্ত্রণে পদক্ষেপ নিন।

মার্কিন যুক্তরাষ্ট্রের শীর্ষ নিরাপত্তা সংস্থা কী?

এই কোম্পানি নিরাপত্তা সমাধান বিশেষ. এটা বর্শা নিরাপত্তা. এই কোম্পানি আমেরিকান হক নিরাপত্তা সেবা প্রদান করে. জাতীয় নিরাপত্তা এবং সুরক্ষা পরিষেবাগুলি জাতির জন্য সুরক্ষা প্রদান করে। আনুমানিক 161 মিলিয়ন মানুষ Brinks দ্বারা বীমা করা হয়. গার্ডিয়ানমার্ক* * G4S গ্রুপ। একটি অ্যালাইড ইউনিভার্সাল কোম্পানি।

সবচেয়ে শক্তিশালী নিরাপত্তা কি?

(সেন্ট্রাল ইন্টেলিজেন্স এজেন্সি), মার্কিন যুক্তরাষ্ট্র -... আমি বিশ্বাস করি RAW (রিসার্চ অ্যান্ড অ্যানালাইসিস উইং) ভারতে অবস্থিত। ইসরায়েলের মোসাদ এর জন্য দায়ী... পাকিস্তানে, আইএসআই (ইন্টার-সার্ভিসেস ইন্টেলিজেন্স) পরিচালনা করে... যুক্তরাজ্যের MI6 (সিক্রেট ইন্টেলিজেন্স সার্ভিস)... রাশিয়ার প্রধান গোয়েন্দা সংস্থা হল GRU (প্রধান গোয়েন্দা সংস্থা)।


  1. 3. নেটওয়ার্ক নিরাপত্তার চালক কি?

  2. কিছু নেটওয়ার্ক নিরাপত্তা সরঞ্জাম কি কি?

  3. নেটওয়ার্ক নিরাপত্তা ক্ষেত্রে কিছু কাজের অফার কি?

  4. সেরা নেটওয়ার্ক নিরাপত্তা সার্টিফিকেশন কি?