কম্পিউটার

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

বন্ধুবান্ধব বা পরিবারের সাথে একত্রিত হওয়া এবং একটি সিনেমা দেখার জন্য বা সাম্প্রতিকতম-টিভি দেখার জন্য সোফায় বসে থাকা সর্বদা দুর্দান্ত।

দুর্ভাগ্যবশত, একই রুমে সবাইকে একসাথে পাওয়া কঠিন হতে পারে। ভাগ্যক্রমে, এমন অনেকগুলি পরিষেবা রয়েছে যা আপনাকে আপনার প্রিয় অনলাইন সামগ্রী যেমন Netflix এবং YouTube সিঙ্কে উপভোগ করতে দেয়, আপনি যেখানেই থাকুন না কেন। তাই আপনি দীর্ঘ দূরত্বের সম্পর্কের মধ্যে থাকুন, বাড়ি থেকে দূরে সরে যান বা বিশ্বজুড়ে বন্ধুদের সাথে সংযুক্ত থাকতে চান, আপনি অবশ্যই এই তালিকাটি দেখতে চাইবেন।

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

1. &চিল

আমাদের তালিকায় প্রথম, এবং সন্দেহ ছাড়াই সেরা এক. আপনি এই নির্দেশিকায় প্রচুর শেয়ার্ড স্ট্রিমিং রুম পাবেন, কিন্তু &চিল-এর কিছু অনন্য বৈশিষ্ট্য রয়েছে যা সত্যিই এটিকে আলাদা করে তোলে৷ আপনি একাধিক ভিডিও সারিবদ্ধ করতে পারেন তা এটিকে সত্যিকারের বিজয়ী করে তোলে, কারণ আপনি এবং আপনার বন্ধুরা সন্ধ্যায় দেখার জন্য একটি সম্পূর্ণ প্লেলিস্ট তৈরি করতে পারেন।

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

আরেকটি চমৎকার স্পর্শ হল সিনেমা-স্টাইলের উপস্থাপনা, যেখানে আপনি সিনেমার মতো একটি আসন বেছে নিতে পারেন এবং আপনি যেখানে বসে আছেন তার উপর ভিত্তি করে একটি কোণ থেকে ভিডিওটি দেখতে পারেন!

একটি নেতিবাচক দিক হল এটি আপাতত YouTube-এর মধ্যে সীমাবদ্ধ, তবে আপনার কাছে যা যা প্রয়োজন তা যদি সেখানে থাকে তবে এটি দেখার সেরা উপায়গুলির মধ্যে একটি।

2. দৃশ্যকল্প

ক্রোম এক্সটেনশন সিনার সমস্ত বৃহত্তম প্ল্যাটফর্ম জুড়ে ওয়াচ পার্টিগুলি হোস্ট করার একটি দুর্দান্ত উপায় নয় - এটি একটি সম্পূর্ণ সামাজিক সম্প্রদায়। আপনি নেটফ্লিক্স, এইচবিও ম্যাক্স, ইউটিউব, ফানিমেশন, ভিমিও এবং আলামো থেকে ভিডিও এবং মুভি দেখতে পারেন, একটি চ্যাট রুম এবং একটি ঝরঝরে ইন্টারফেসের মাধ্যমে লবি সেট আপ করতে পারেন৷

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

এটিতে কেবল পাঠ্য চ্যাট নয়, ভিডিওও রয়েছে, যাতে আপনি ডানদিকের ফলকে আপনার সমস্ত বন্ধুদের মুখ দেখতে পারেন৷

তারপরে সম্প্রদায়ের দিকটি রয়েছে, যেখানে আপনি সম্প্রদায়ের দ্বারা নির্বাচিত বিভিন্ন চলচ্চিত্রের নির্ধারিত পাবলিক ওয়াচ পার্টিতে যোগ দিতে পারেন। এখানে আপনি অপরিচিতদের সাথে ফিল্মটি উপভোগ করতে সক্ষম হবেন (যেমন সিনেমার মতো) এবং এখনও পাঠ্যের মাধ্যমে চ্যাট করতে সক্ষম হবেন – খুব ছলনাময়!

3. YouTube সিঙ্ক

আপনি যদি আপনার ওয়াচ পার্টির জন্য YouTube-এর সাথে লেগে থাকেন, তাহলে আপনাকে হয়ত কোনো অ্যাপ ডাউনলোড করতে হবে না। ইউটিউব সিঙ্ক একটি দুর্দান্ত ধারণা, আপনার পছন্দের যেকোনো YouTube ভিডিওকে একটি ডেডিকেটেড লবিতে এম্বেড করে যেখানে আপনি বন্ধুদের আমন্ত্রণ জানাতে পারেন।

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

ভিডিওগুলি ইউটিউবে এম্বেড করা থাকে, তাই এটি সমস্ত আইনত বোর্ডের উপরে। একবার আপনি সাইটের বাক্সে লিঙ্কটি পেস্ট করলে এবং একটি লবি তৈরি করলে, শুধু আপনার বন্ধুদের সাথে লবিতে URL ভাগ করুন এবং আপনি একই সময়ে একই ভিডিও দেখবেন৷ উজ্জ্বল!

4. পারসেক

Parsec এর প্রধান কাজ হল সিনেমা দেখা নয় - এটি হল আপনার বন্ধুদের কাছে সম্পূর্ণ গেম স্ট্রিম করা যাতে আপনি অনলাইনে সোফা কো-অপ গেম খেলতে পারেন। এটি সত্যিই একটি ভাল পরিষেবা, এবং কারণ এটি গেমিংকে কেন্দ্র করে, এটি ন্যূনতম বিলম্বের জন্য তৈরি করা হয়েছে৷

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

এর মানে পারসেক আপনার বন্ধুদের সাথে অনলাইনে সিনেমা দেখার একটি দুর্দান্ত উপায় হিসাবে দ্বিগুণ। যেহেতু Parsec আপনার সমগ্র ডেস্কটপ স্ট্রিম করে, তাই আপনি যেকোন স্ট্রিমিং পরিষেবা খুলতে পারেন (অথবা আপনার মিডিয়া সার্ভার থেকে মুভি লোড করতে পারেন) এবং সরাসরি প্রবেশ করতে পারেন৷

এখানে যেটি সত্যিই সুন্দর তা হল আপনি একটি একক অ্যাপের মধ্যে একটি সম্মিলিত সিনেমা-এবং-গেমিং নাইট করতে পারেন। একটি দুর্দান্ত অল-ইন-ওয়ান প্যাকেজ যা উইন্ডোজ, ম্যাক এবং অ্যান্ড্রয়েডে চলে৷

5. জুম

সবাই এই মুহূর্তে এই ভিডিও-কনফারেন্সিং অ্যাপ সম্পর্কে কথা বলছে। এটি লোকেদের পূর্ণ মিটিং সেট আপ করার একটি দ্রুত এবং সহজ উপায় অফার করে, যা আপনি অ্যাপের মাধ্যমে বা আপনার ব্রাউজারে একটি URL এর মাধ্যমে অ্যাক্সেস করতে পারেন৷

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

জুম চমৎকার বৈশিষ্ট্যগুলির একটি সম্পূর্ণ গুচ্ছ নিয়ে আসে, তবে সেরাগুলির মধ্যে একটি হল স্ক্রিন শেয়ারিং, যা আপনাকে আপনার স্ক্রীনে যা কিছু ঘটছে তা শেয়ার করতে দেয়, আপনি যে সিনেমা বা টিভি শো দেখছেন তা সহ।

আপনি আপনার বন্ধুদের জন্য যা দেখছেন তার শব্দের ভলিউম নিয়ন্ত্রণ করতে পারেন, এবং আপনার ওয়েবক্যামগুলিকে দৃশ্যমান রাখার বিকল্পও রয়েছে, যা আপনি দেখার সময় আপনার বন্ধুদের দেখতে পারবেন – হরর মুভিগুলিতে সেই তাত্ক্ষণিক প্রতিক্রিয়াগুলি দেখার জন্য দুর্দান্ত!

6. টুসেভেন

এমন এক দম্পতি দ্বারা তৈরি করা হয়েছে যাদের তাদের সম্পর্কের জন্য দীর্ঘ সময় কাটাতে হয়েছে, টুসেভেনকে সরলতা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে এবং সরাসরি আপনার ব্রাউজার থেকে চলে৷

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

টুসেভেন এখন পর্যন্ত YouTube, Netflix, Vimeo এবং Crunchyroll সমর্থন করে, কিন্তু গুরুত্বপূর্ণভাবে এটি আপনাকে ব্যক্তিগত ভিডিওগুলিও দেখতে দেয় যে কোনও ব্যক্তিরই তাদের পিসিতে রয়েছে (আপনাদের মধ্যে একজনকেই ভিডিওটির মালিক হতে হবে)।

এটাই সব না. ব্রাউজার-ভিত্তিক অ্যাপটিতে অন্তর্নির্মিত পাঠ্য এবং ভিডিও ক্ষমতা রয়েছে, তাই আপনার বন্ধুকে দেখতে এবং তাদের সাথে মুখোমুখি হয়ে আপনার ভিডিও দেখার অভিজ্ঞতা শেয়ার করার জন্য আপনাকে একটি বহিরাগত ভিডিও চ্যাট অ্যাপের উপর নির্ভর করতে হবে না।

এমনকি একটি দুই সাতটি ক্রোম এক্সটেনশন রয়েছে যা আপনাকে তাৎক্ষণিকভাবে জানতে দেয় যে কোনো প্রদত্ত ওয়েবসাইটের কোনো ভিডিও অ্যাপে সমর্থিত কিনা এবং আপনাকে কয়েক ক্লিকে আপনার বন্ধুর সাথে শেয়ার করতে দেয়।

শুধুমাত্র সীমিত সময়ের জন্য, অতিরিক্ত ৩ মাস পান যখন আপনি শুধুমাত্র $6.67/মাসে ExpressVPN-এর সাথে সাইন আপ করেন। এই বিশেষ VPN চুক্তি পান .

7. সিঙ্কপ্লে

মাল্টি-প্ল্যাটফর্ম এবং সেখানকার সব বড় ভিডিও প্লেয়ার অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ (VLC, KM Player এবং Media Player Classic সহ), Syncplay হল একটি বিনামূল্যের টুল যা আপনাকে বন্ধুদের সাথে ভিডিও স্ট্রীম সিঙ্ক করতে দেয়। আপনি যে মুভিগুলি দেখতে চান তা আপনার হার্ড ড্রাইভে স্থানীয়ভাবে সংরক্ষণ করতে হবে, কিন্তু আপনি একবার সেট আপ করার পরে, এটি কেবলমাত্র আপনি এবং আপনার বন্ধু বলছেন যে আপনি "দেখতে প্রস্তুত" এবং প্লে বোতাম টিপুন৷

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

যে কোনও ব্যক্তি স্ট্রীমটিকে থামাতে এবং রিওয়াইন্ড করতে পারেন এবং একসাথে সিনেমা দেখার সময় আপনার প্রিয় ভিডিও প্লেয়ার ব্যবহার করার আরাম পাওয়ার এটি একটি দুর্দান্ত উপায়৷

8. Watch2gether

Watch2gether এর সাথে, বন্ধুদের সাথে রিয়েল টাইমে অনলাইনে ভিডিও দেখা মোটামুটি সোজা। কোন রেজিস্ট্রেশনের প্রয়োজন নেই - আপনার যা প্রয়োজন তা হল একটি অস্থায়ী ডাকনাম।

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

শুরু করতে, এর হোম পেজে "একটি রুম তৈরি করুন" বোতামে ক্লিক করুন। আপনার অস্থায়ী ডাকনাম টাইপ করুন, এবং এটি আপনাকে একটি ভিডিও (এবং চ্যাট) রুমে নিয়ে আসবে যেখানে আপনি চ্যাটে বন্ধুদের যোগ করা শুরু করতে পারেন। আপনার নিজের তৈরি করা একটি রুমে আপনার নিজের বন্ধুদের আমন্ত্রণ জানানোর বা ইতিমধ্যেই চালু আছে এমন একটি রুমে যোগদান করার এবং দেখার পার্টি এবং কথোপকথনের অংশ হওয়ার বিকল্প রয়েছে৷

Watch2gether সম্পর্কে চমৎকার অংশ হল যে আপনার কাছে YouTube, Vimeo, DailyMotion, বা SoundCloud থেকে অডিও থেকে ভিডিও উত্স নির্বাচন বা অনুসন্ধান করার পছন্দ রয়েছে৷

9. তাকান

যদি আপনার পছন্দের স্ট্রিমিং প্ল্যাটফর্ম হয় ইউটিউব, তাহলে আপনি যা খুঁজছেন তা হতে পারে গেজ। গেজ ব্যবহার করা অবিশ্বাস্যভাবে সহজ। একজন ব্যবহারকারী একটি রুম তৈরি করে এবং অন্য ব্যক্তির কাছে রুমের লিঙ্কটি পাঠায়। এটাই. উভয় পক্ষই অবিলম্বে সিঙ্কে ভিডিও স্ট্রিমিং শুরু করতে পারে।

দুর্ভাগ্যবশত, গেজ শুধুমাত্র দুই পক্ষের সাথে একই সাথে ব্যবহার করা যেতে পারে। যদিও এটি দীর্ঘ দূরত্বের তারিখের রাতের জন্য উপযুক্ত হতে পারে, আপনি যদি একাধিক ব্যক্তিকে আমন্ত্রণ জানাতে চান তবে আপনি এই তালিকার অন্যান্য পরিষেবাগুলির কিছু দেখতে চাইবেন৷

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

আপনি শুধুমাত্র Gaze এর সাথে একসাথে YouTube দেখতে পারবেন না, পাশাপাশি স্থানীয় ফাইলগুলিও সিঙ্ক করতে পারবেন। শুধু সচেতন থাকুন যে এটি করার জন্য, উভয় পক্ষেরই তাদের কম্পিউটারে আপনি দেখতে চান এমন ফাইল থাকতে হবে। সৌভাগ্যবশত, এমন অনেক ওয়েবসাইট রয়েছে যা ব্যবহারকারীদের বিনামূল্যে বড় ফাইল পাঠাতে দেয়।

10. কাস্ট

কাস্ট এই তালিকায় উল্লিখিত অন্যান্য অনেক পরিষেবার থেকে আলাদা যে এটি শুধুমাত্র ভিডিও স্ট্রীম সিঙ্ক করার মধ্যে সীমাবদ্ধ নয়। পরিবর্তে, কাস্ট ব্যবহারকারীদের একটি ব্রাউজার মূলত "শেয়ার" করার অনুমতি দেয়। এটি ব্যবহারকারীদের দূরবর্তীভাবে একাধিক ডিভাইস জুড়ে সমস্ত ধরণের সামগ্রী সিঙ্ক করতে সক্ষম করে। Netflix বা YouTube থেকে ভিডিও সিঙ্ক করার সময় প্রাথমিক ড্র হতে পারে, Kast গেম, নথি এবং আরও অনেক কিছু সিঙ্ক করতে পারে।

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

কাস্টের সাথে উঠা এবং দৌড়ানো একটি হাওয়া। আপনি Windows বা macOS এর জন্য এর ডেস্কটপ ক্লায়েন্ট ডাউনলোড করতে পারেন, অথবা একটি সেশন শুরু করতে কেবল ওয়েব সংস্করণ (শুধু Chrome ব্রাউজারে সমর্থিত) ব্যবহার করতে পারেন। এখান থেকে, আপনি হয় আপনার নিজের পার্টি তৈরি করতে পারেন, অথবা বিদ্যমান লাইভ স্ট্রীমে যোগ দিতে পারেন৷

11. টেলিপার্টি

TeleParty (পূর্বে Netflix Party নামে পরিচিত) হল একটি ব্রাউজার এক্সটেনশন যা Chrome এর জন্য একচেটিয়া। এটি ব্যবহারকারীদের একাধিক কম্পিউটারে Netflix ভিডিও প্লেব্যাক সিঙ্ক্রোনাইজ করার অনুমতি দেয়। যেহেতু এটি শুধুমাত্র একটি কম্পিউটারে ইনস্টল করা প্রয়োজন, এটি সম্ভবত সেট আপ করা সবচেয়ে সহজ একটি। একবার আপনি এক্সটেনশন ইনস্টল করলে, Netflix-এ নেভিগেট করুন এবং দেখার জন্য একটি ফিল্ম বা টিভি শো বেছে নিন।

একবার এটি লোড হয়ে গেলে, আপনার ভিডিও থামান এবং আপনার ব্রাউজার উইন্ডোর উপরের ডানদিকে লাল "NP" বোতামে ক্লিক করুন। এটি একটি অনন্য লিঙ্ক তৈরি করবে যা আপনি অন্য লোকেদের কাছে পাঠাতে পারেন। সেই লোকেরা আপনার "রুমে" নির্দেশিত হবে যেখানে তারা আপনার সাথে সিঙ্ক করে আপনার ভিডিও দেখতে পারবে। উপরন্তু, Netflix পার্টি ব্যবহারকারীদের একে অপরের সাথে একটি সাধারণ টেক্সট চ্যাট ইন্টারফেসের সাথে যুক্ত হতে দেয়।

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

Netflix পার্টির সবচেয়ে বড় সুবিধা হল শুধুমাত্র একজন ব্যক্তির এক্সটেনশন ইনস্টল করা প্রয়োজন। এর মানে হল যাদের Netflix সাবস্ক্রিপশন নেই তাদের এখনও আপনার রুমে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো যেতে পারে। যাইহোক, একটি উজ্জ্বল নেতিবাচক দিক আছে. যেহেতু Netflix Party একটি ব্রাউজার এক্সটেনশন, এটি ব্যবহার করার জন্য, আপনাকে Chrome এর মাধ্যমে আপনার ভিডিওগুলি দেখতে হবে। এর মানে হল যে প্রত্যেকে তাদের কম্পিউটারের চারপাশে আবদ্ধ হতে বাধ্য হবে৷

12. ভিডিও সিঙ্ক করুন

গোপনীয়তা যদি আপনি পরে থাকেন, সিঙ্ক ভিডিও আপনার জন্য। সিঙ্ক ভিডিও অবশ্যই একটু বেশি গোপনীয়তা মাথায় রেখে তৈরি করা হয়েছে, কারণ এটি আপনাকে বিনামূল্যে বন্ধুদের সাথে অনলাইনে ভিডিও দেখতে দেয়৷ এখানে, একটি অস্থায়ী ডাকনাম অনুমোদিত নয়। এই বিনামূল্যে পরিষেবার জন্য নিবন্ধন একটি প্রয়োজন.

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

এর উত্থান হল যে একবার নিবন্ধিত হয়ে গেলে, আপনাকে আপনার নিজস্ব ব্যক্তিগত, স্থায়ী ভার্চুয়াল "রুম" উপহার দেওয়া হবে। আপনি যখনই পরিষেবাটি ব্যবহার করতে চান এবং আপনার সাথে অনলাইনে ভিডিও দেখার জন্য বন্ধুদের আমন্ত্রণ জানাতে চান তখন আপনি এই রুমে ফিরে আসতে পারেন৷

Vimeo এবং YouTube ভিডিওগুলি প্লেলিস্টে যোগ করা এবং সংরক্ষণ করা হতে পারে এবং যেকোন সময় আপনার ভার্চুয়াল "রুমে" আপনি এবং আপনার বন্ধুরা দেখতে পারেন৷ আপনি যে কোনো সময় নতুন রুম তৈরি করতে বা একটি নতুন ডাকনাম তৈরি করতে পারেন।

এটি সর্বব্যাপী ইন্টারনেট "ট্রল" এর সমস্যাটিকে অস্বীকার করে যা আপনার এবং আপনার বন্ধুদের গোপনীয়তায় অনুপ্রবেশ করে আপনার ভার্চুয়াল স্পেসে সম্ভাব্যভাবে প্রবেশ করতে পারে৷

আপনি পৃষ্ঠার উপরের ডানদিকে "আমন্ত্রণ" ক্লিক করে যে কোনো সময় আপনার বন্ধুদের আপনার "রুমে" আমন্ত্রণ জানাতে পারেন৷ আপনি যদি পছন্দ করেন তবে আপনার "রুম"কে সর্বজনীন করার বিকল্প আছে, যদিও বেশিরভাগই সিঙ্ক ভিডিওর সাথে এই বিকল্পটি বেছে নেয় না৷

13. MyCircleTV

এটি একটি বড় যে এটি ভিওআইপি ক্ষমতা অন্তর্ভুক্ত করে। MyCircleTV বন্ধুদের সাথে অনলাইনে ভিডিও দেখার সময় বিনামূল্যে ভয়েস চ্যাটের মূল বৈশিষ্ট্যটি সামনে নিয়ে আসে৷ টেলিকমিউনিকেশন পরিষেবাগুলিতে পরবর্তী বড় জিনিসটি বেছে নেওয়ার সময় অনেক লোক এটিকে একটি বৈশিষ্ট্য হিসাবে কামনা করে এবং খোঁজে, বিশেষ করে যখন এটি একটি বিনা খরচে সমাধান হয়৷

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

MyCircleTV বন্ধুদের সাথে অনলাইনে ভিডিও দেখার সময় বন্ধুদের গোষ্ঠীগুলিকে ঘন্টার পর ঘন্টা বিনামূল্যে ভয়েস চ্যাটিং উপভোগ করতে দেয়৷ টুইটার, লিঙ্কডইন, ফেসবুক এবং ইমেল সহ বিভিন্ন উপায়ে বন্ধুদের আমন্ত্রণ জানানো হতে পারে।

MyCircleTV-তে কোনো নিবন্ধনের প্রয়োজন নেই, কিন্তু একবার নিবন্ধিত হয়ে গেলে, আপনি বন্ধুদের সাথে অনলাইনে বিনামূল্যে ভিডিও দেখতে পারবেন।

DailyMotion, Vimeo, এবং YouTube থেকে ভিডিওগুলি এই ভয়েস চ্যাটে ভাগ করা যেতে পারে। একটি অতিরিক্ত বোনাস হিসাবে, নিম্নলিখিত ভিডিও ফরম্যাটে একটি কাস্টম ইউজার স্পেসে 5GB ভিডিও আপলোড করা যেতে পারে:.mp4 (ভিডিওর জন্য h264, AVC বা MPEG4-PART10 এবং অডিওর জন্য AAC) এবং .flv৷

নিম্নলিখিতগুলি সহ একটি নিবন্ধিত এবং একটি নন-নিবন্ধিত অ্যাকাউন্ট থাকার মধ্যে কিছু পার্থক্য রয়েছে:

  • মাইক্লাউড স্টোরেজে ভিডিও আপলোড করার জন্য 5GB জায়গা
  • ব্যবহারকারীর প্রোফাইল
  • আমন্ত্রণের ইতিহাস

14. Plex VR

Plex VR একটি সম্পূর্ণ অন্য স্তরে সিঙ্ক করা ভিডিও নিয়ে যায়। শুধু স্ক্রিন শেয়ার করার পরিবর্তে, Plex VR আপনাকে একটি ভার্চুয়াল লফট অ্যাপার্টমেন্ট, ড্রাইভ-ইন থিয়েটার বা ভয়ঙ্কর অনুর্বর "অকার্যকর" আপনার বন্ধু এবং প্রিয়জনদের সাথে শেয়ার করতে দেয়।

এই ভার্চুয়াল স্পেসগুলিতে আপনি আপনার বন্ধুদের সাথে চ্যাট করতে এবং ব্যবহারকারীর Plex মিডিয়া লাইব্রেরির একটি থেকে ভিডিও দেখতে সক্ষম হবেন। ভিডিওগুলি সিঙ্ক করা হয়েছে যাতে সমস্ত ব্যবহারকারী একই সাথে ভিডিওটি উপভোগ করতে পারে; যাইহোক, ব্যবহারকারীরা স্বাধীনভাবে তাদের পছন্দ অনুসারে পর্দার আকার এবং অবস্থান পরিবর্তন করতে সক্ষম। সবশেষে, সবার উপরে একটি সুন্দর ডুপ্লো-সদৃশ অবতার রয়েছে যা তাদের রুমে প্রতিনিধিত্ব করে।

অনলাইন বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য 14টি অ্যাপ

Plex VR হল বন্ধুদের সাথে স্ট্রিমিং বিষয়বস্তু দূর থেকে শেয়ার করার সবচেয়ে জটিল উপায় এবং সম্ভাব্য সবচেয়ে ব্যয়বহুল। এই সমস্ত কাজ করার জন্য, সমস্ত অংশগ্রহণকারীদের অবশ্যই Google Daydream, Gear VR বা Oculus Go-সামঞ্জস্যপূর্ণ হার্ডওয়্যার থাকতে হবে৷

কিছু ভিডিও জার্নালিং করা শুরু করার জন্য এখন আগের মতোই ভাল সময়, তাই আমরা আপনার জন্য সেরা অনলাইন ভিডিও ডায়েরি অ্যাপগুলির একটি তালিকা তৈরি করেছি৷ অথবা যদি আপনার হার্ড ড্রাইভে সিনেমাগুলির একটি সুন্দর লাইব্রেরি থাকে যা আপনি লোকেদের সাথে দেখতে চান, এখানে সেরা সাইটগুলি যেখানে আপনি মুভি সাবটাইটেল ডাউনলোড করতে পারেন৷ আপনি যদি একটি Twitter Spaces চ্যাট রুমের মাধ্যমে সংযোগ করতে চান, তাহলে শুরু করার জন্য আপনার যা জানা দরকার তা এখানে রয়েছে৷


  1. রিয়েল টাইমে বন্ধুদের সাথে অনলাইনে ভিডিওগুলি কীভাবে দেখবেন?

  2. এই ৫টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে অনলাইনে জিনিস বিক্রি করুন

  3. কিভাবে বন্ধুদের সাথে সিঙ্ক করে YouTube ভিডিও দেখার জন্য একটি রুম তৈরি করবেন

  4. আপনার বন্ধুদের সাথে অনলাইনে Netflix কিভাবে দেখবেন