কম্পিউটার

এই ৫টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে অনলাইনে জিনিস বিক্রি করুন

এটাকে অভ্যাসের বল বলি, কিন্তু আমরা প্রায়ই জিনিসপত্র জমা করি যতক্ষণ না এটি সম্পূর্ণ পুরানো হয়ে যায়। আমরা মনে করি আমাদের এটি একদিন প্রয়োজন হতে পারে, যখন কখনও কখনও আমরা কেবল এটি রাখতে চেয়েছিলাম কারণ আমরা সেই জিনিসের সাথে আবেগগতভাবে সংযুক্ত হয়ে যাই। টেপ রেকর্ডার থেকে আপনি কখনোই পুরনো জোড়া জিন্সের সাথে খেলবেন না যা আপনি মনে করেন কোনো দিন আপনাকে মানানসই হতে পারে (উফহহহ!) সেই নেকলেস টুকরোগুলো যা আপনি আর পরেন না। তাহলে কেন এটি নামিয়ে এমন কাউকে দেবেন না যে এটি পছন্দ করতে পারে বা ব্যবহার করতে পারে৷

সুতরাং, বিশৃঙ্খলা পরিষ্কার করা কি এখন আপনার করণীয় তালিকায় রয়েছে? যদি উত্তরটি হ্যাঁ হয়, তবে আপনার পুরানো জিনিসগুলি থেকে মুক্তি পাওয়ার এবং এগিয়ে যাওয়ার সময় এসেছে। আপনার পায়খানা থেকে সেই দীর্ঘ-দখলিত স্থানটি পরিষ্কার করা এবং এটি থেকে নগদ অর্থ উপার্জন করা অবশ্যই একটি বড় চুক্তি হবে, তাই না?

এখানে 5টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ রয়েছে যা আপনাকে একবার এবং সর্বদা বুটকে বিশৃঙ্খল করতে সাহায্য করতে পারে৷

সামগ্রী বিক্রি করার জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপস

এই সহজ-ব্যবহারযোগ্য অ্যাপ্লিকেশানগুলি দেখুন যা আপনাকে দ্রুত নগদ উপার্জন করতে পারে এবং আপনি যদি এমন জিনিস বিক্রি করেন যা আপনার জন্য আবর্জনা হতে পারে কিন্তু অন্য কারো জন্য ধন হতে পারে৷

1. পোশমার্ক

এই ৫টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে অনলাইনে জিনিস বিক্রি করুন

বিপণনকারী এবং গ্রাহকদের জন্য শাসক মার্কেটপ্লেস, পশমার্কের প্রতিটি ব্র্যান্ড প্রতিটি আকারে উপলব্ধ রয়েছে। দ্রুততম শিপিংয়ের সাথে, এটি প্রতিটি আইটেমে 40-70% ছাড়ও প্রদান করে। এটি ছাড়যুক্ত পণ্যগুলির জন্য একটি বিশাল বাজারের মতো শোনাচ্ছে৷ কিছু সাম্প্রতিক খবর অনুযায়ী জেনিফার ইনথাভং নামে একজন মহিলা, $480,000 নেট করেছেন, তিনি বাড়িতে থাকার জন্য তার চাকরি ছেড়ে দিয়েছেন এবং শুধুমাত্র পশমার্কে জিনিসপত্র বিক্রি করে এই বিপুল পরিমাণ উপার্জন করেছেন। কি দারুন! সমস্ত তাজা এবং সমসাময়িক আনুষাঙ্গিক এবং পোশাক সহ অ্যাপটি একটি ফ্যাশন হাব হয়ে উঠেছে। সৌন্দর্য পণ্য থেকে গয়না থেকে হ্যান্ডব্যাগ পর্যন্ত, Poshmark আপনাকে Gucci, Nike, Adidas, Michael Corris, Kate Spade এবং আরও অনেক কিছুর মতো হটেস্ট ব্র্যান্ডের সাথে সরবরাহ করবে!

আকার:11 M

প্রয়োজনীয়:4.4 সংস্করণ এবং তার বেশি।

ডাউনলোড করুন পশমার্ক !

2. Mercari:বিক্রির অ্যাপ

এই ৫টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে অনলাইনে জিনিস বিক্রি করুন

আপনার কিছু জিনিস বিক্রি করার জন্য Mercari একটি দুর্দান্ত জায়গা। এটি আইটেম সহজ এবং দ্রুত তালিকা সহ মৌলিক এবং পরিষ্কার ইন্টারফেস বৈশিষ্ট্য. সংক্ষিপ্ত বিবরণ সহ কয়েকটি ছবি পোস্ট করুন এবং আপনি যেতে পারবেন। লক্ষ লক্ষ এই অনলাইন বিক্রয় অ্যাপটি ব্যবহারকারীদের বিনামূল্যে তালিকা প্রদান করে। একবার আইটেম বিক্রি হয়ে গেলে, এটি শুধুমাত্র 10% বিক্রয় ফি চার্জ করে। অভিজ্ঞতাকে ঝামেলামুক্ত করতে, Mercari আইটেমগুলির শিপিং অফার করে যার অর্থ কোনও ক্রেতা-বিক্রেতার মিটিং নেই৷ শুধু, আপনি যে আইটেমটি কিনতে চান তাতে ক্লিক করুন এবং Mercari বিক্রেতাকে মুদ্রণযোগ্য শিপিং লেবেল ইমেল করবে। 24×7 গ্রাহক পরিষেবার সাথে, প্ল্যাটফর্মটিও প্রদান করে, ক্রেতা সুরক্ষা গ্যারান্টি মানে, পেমেন্ট তখনই করা হবে, যখন গ্রাহক আইটেমগুলির ডেলিভারি পান এবং সন্তুষ্টি সম্পর্কে নিশ্চিত হন। এটা সুন্দর না?

আকার:30 M

প্রয়োজন:5.0 সংস্করণ এবং তার বেশি।

ডাউনলোড করুন মার্কারি !

3. অফারআপ

এই ৫টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে অনলাইনে জিনিস বিক্রি করুন

OfferUp দাবি করে সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস যেখানে স্থানীয় ক্রেতা ও বিক্রেতারা মিলিত হয়, এটি সত্যিই সবচেয়ে বড়। ভিনটেজ থেকে হস্তনির্মিত বিভাগ পর্যন্ত, অফারআপে সবকিছুই রয়েছে। আপনি আইটেম প্রায় 40 বিভাগের মাধ্যমে ব্রাউজ করতে পারেন. OfferUp বিশ্বাস করে "অপ্রত্যাশিত জিনিস বিক্রি করে একে অপরকে অর্থোপার্জনে সাহায্য করা- আপনার আশেপাশেই"। অফারআপের বিপুল সংখ্যক ব্যবহারকারী রয়েছে, এর অর্থ বিক্রেতাদের কাছে তাদের পণ্যটি নিশ্চিতভাবে দেখা যাওয়ার যথেষ্ট ভাল সুযোগ রয়েছে। এই অনলাইন বিক্রির অ্যাপটির সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য হল এটি ভাল বিক্রেতাদের খ্যাতি পয়েন্ট এবং ব্যাজ প্রদান করে, যা ক্রেতাকে সঠিক ব্যবসায়ীদের সাথে সংযোগ করতে সাহায্য করে।

জিনিসপত্র বিক্রি করার জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপের বন্যার মধ্যে, আমরা প্রস্তাব করি সবচেয়ে বিশ্বস্ত প্ল্যাটফর্মের প্রস্তাবনা৷

আকার:ডিভাইসের সাথে পরিবর্তিত হয়

প্রয়োজনীয়:4.2 সংস্করণ এবং তার বেশি।

অফার আপ ডাউনলোড করুন !

4. স্নুপস

এই ৫টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে অনলাইনে জিনিস বিক্রি করুন

সিরিয়াল নম্বর ইউনিভার্সাল প্রোটেকশন প্রোটোকল সিস্টেমের জন্য দাঁড়িয়েছে, এটি প্রাথমিকভাবে হারিয়ে যাওয়া এবং চুরি হওয়া পণ্যগুলিকে ট্যাগ এবং ফ্ল্যাগ করার দৃষ্টিভঙ্গি নিয়ে সেট আপ করা হয়েছিল। সময়ের সাথে সাথে এই ধারণাটি একটি সম্প্রদায় তৈরিতে বিকশিত হয়েছে যেখানে লোকেরা ভার্চুয়াল তাকগুলিতে তাদের জিনিসপত্র সংগ্রহ, সংগঠিত এবং ভাগ করতে পারে। Snupps-এর মতো সবাই কেন পণ্য গবেষণার জন্য সবচেয়ে ভালো দিক, লক্ষ লক্ষ লোক এর সাথে যুক্ত, আপনি এই মুহূর্তে কী জনপ্রিয় বা প্রবণতা কী তা শিখতে পারবেন। এটি আপনার ইবে অ্যাকাউন্টে আপনার সংগ্রহ ভাগ করার একটি বিকল্পও অফার করে, যার মানে আপনি একটি প্ল্যাটফর্ম থেকে বিভিন্ন জায়গায় আপনার জিনিসগুলি তালিকাভুক্ত করতে পারেন। এছাড়াও আপনি এখানে গ্রুপ গঠন করতে পারেন, যেখানে আপনি আপনার গ্রুপ বিভাগ অনুযায়ী নির্দিষ্ট আইটেম শেয়ার করতে পারেন।

বেশ সুন্দর বৈশিষ্ট্য, তাই না?

আকার:36 M

প্রয়োজনীয়:4.2 সংস্করণ এবং তার বেশি।

ডাউনলোড করুন স্নাপস !

5. Letgo

এই ৫টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে অনলাইনে জিনিস বিক্রি করুন

মাল বিক্রি করার জন্য লেটগো হল স্থানীয় অ্যাপগুলির মধ্যে একটি। ক্লিক, পোস্ট, চ্যাট এবং লেট গো করার উদ্যোগের সাথে, এই অনলাইন বিক্রির অ্যাপটি বিভিন্ন পণ্যের সাথে আপনার এলাকার কাছাকাছি দুর্দান্ত ডিল প্রদান করে। আপনি অবিলম্বে ক্রেতা/বিক্রেতার সাথে সংযোগ করতে পারেন এবং আপনার বিরক্তিকর আইটেমগুলি থেকে মুক্তি পেতে পারেন৷ প্রায় 75 মিলিয়ন ডাউনলোড এবং হাজার হাজারেরও বেশি তালিকা সহ ক্রেতা ও বিক্রেতাদের জন্য Letgo সবচেয়ে বড় এবং দ্রুত বর্ধনশীল বাজার হিসেবে বিবেচিত হয়৷

আকার:12 M

প্রয়োজনীয়:4.1 সংস্করণ এবং উচ্চতর।

ডাউনলোড করুন লেটগো !

প্রচুর অ্যাপ রয়েছে যা আপনাকে অনলাইনে জিনিস বিক্রি করতে সাহায্য করতে পারে। সুতরাং, আপনি কিসের জন্য অপেক্ষা করছেন, এমন জিনিস বিক্রি করা শুরু করুন যা আপনার আর প্রয়োজন নেই এবং দ্রুত নগদ উপার্জন করুন। আমরা জিনিসপত্র বিক্রি করার জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ তালিকাভুক্ত করেছি, নীচের মন্তব্য বিভাগে আমাদের বলুন যে আপনার জিনিস বিক্রি করার জন্য আপনার প্রিয় অ্যাপ কোনটি।


  1. এই দুর্দান্ত অ্যান্ড্রয়েড অ্যাপগুলির সাথে যে কোনও জায়গায় বিনামূল্যের Wi-Fi এর সাথে সংযোগ করুন

  2. Android এর জন্য 10টি সেরা প্রজেক্টর অ্যাপ

  3. ফ্রি মিউজিক অনলাইন স্ট্রিম করতে 2022 সালের Android এর জন্য 10টি সেরা রেডিও অ্যাপ

  4. সেরা অ্যান্ড্রয়েড এমুলেটর ক্রোম এক্সটেনশন সহ আপনার পিসিতে অ্যান্ড্রয়েড অ্যাপগুলি চালান