কম্পিউটার

সেরা ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিলগুলি কীভাবে সন্ধান করবেন

সেরা ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিলগুলি কীভাবে সন্ধান করবেন

বছরের সেই সময়টা আবার হলিডে উপহারের জন্য সেরা ডিল খুঁজে বের করার চেষ্টা করার জন্য, ওরফে নিজের জন্য দুর্দান্ত জিনিস। কিন্তু, একটু প্রস্তুতি নিয়ে এবং কোথায় দেখতে হবে তা জেনে, আপনি সহজেই সেরা ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবারের ডিলগুলি খুঁজে পাবেন। যদিও প্রস্তুত হন।

ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার কখন?

ব্ল্যাক ফ্রাইডে 26 নভেম্বর এবং সাইবার সোমবার 29শে নভেম্বর।

আপনি কেনাকাটা করার আগে জেনে নিন জিনিসগুলি

আপনি দোকানে বা অনলাইনে কেনাকাটা করুন না কেন, এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে অনেক খুচরা বিক্রেতার কাছে আর শুধুমাত্র একটি ব্ল্যাক ফ্রাইডে এবং/অথবা সাইবার সোমবার দিন নেই। 24-ঘন্টার ভিড়ের পরিবর্তে, আপনার কাছে প্রায়শই একাধিক দিন বা সপ্তাহের বিভিন্ন ডিল থাকে। এটি আপনাকে অবশ্যই সেই আইটেমগুলি খুঁজে পাওয়ার আরও সুযোগ দেয় যা আপনি খুঁজছেন।

এছাড়াও, আপনি যে সমস্ত জিনিসগুলি আগে থেকে খুঁজে পেতে চান তার একটি তালিকা তৈরি করুন, তারপর কোন খুচরা বিক্রেতাদের কাছে সেই আইটেমগুলি বিক্রি হচ্ছে এবং কখন তা দেখতে সহায়তা করার জন্য বিভিন্ন অনলাইন টুল ব্যবহার করুন৷

ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিল আবিষ্কার করা

প্রধান খুচরা বিক্রেতারা প্রায়ই তাদের ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবারের ডিলগুলি বড় দিনগুলির কয়েক সপ্তাহ আগে ফাঁস করে। এটি আপনাকে সামনের পরিকল্পনা করার জন্য সময় দেয়, বিশেষ করে আপনি যদি দোকানে কেনাকাটা করতে চান, কারণ দোকানের উপর ভিত্তি করে ঘন্টাগুলি ব্যাপকভাবে পরিবর্তিত হয়।

সেরা ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিলগুলি কীভাবে সন্ধান করবেন

প্রাথমিক সার্কুলার এবং বিজ্ঞাপনগুলি খুঁজে পাওয়ার দুটি উপায় রয়েছে:খুচরা বিক্রেতার সাইট এবং ব্ল্যাক ফ্রাইডে/সাইবার সোমবার সার্কুলার সাইট। পরবর্তীটি আপনার জন্য একটি একক অবস্থানে ব্রাউজ করার জন্য যতটা সম্ভব বিজ্ঞাপন সংগ্রহ করে, যদি আপনি সাইট থেকে অন্য সাইটে যেতে না চান তাহলে এটি নিখুঁত।

সার্কুলার, বিজ্ঞাপন এবং ডিলের খবরের জন্য কিছু সেরা সাইটের মধ্যে রয়েছে:

  • BlackFriday.com – আপনি যদি এই পোস্টে অন্য কোনো সম্পদ ব্যবহার না করেন, তাহলে BlackFriday.com ব্যবহার করুন। এটি সাধারণত সর্বশেষতম ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার বিজ্ঞাপনগুলি খুঁজে পাওয়ার প্রথম সাইটগুলির মধ্যে একটি। নতুন কিছু যোগ করা হলে বিজ্ঞপ্তি পেতে আপনি আপনার ইমেল ঠিকানা দিয়ে সাইন আপ করতে পারেন। এমনকি ছুটির মোস্ট ওয়ান্টেড আইটেম সম্পর্কে আপনার কাছে ডিল এবং খবর থাকবে।
  • TheBlackFriday.com – প্রায় ততটা ভালো, কিন্তু ততটা বিস্তৃত নয়, TheBlackFriday.com বেশিরভাগ ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবারের বিজ্ঞাপনগুলি প্রকাশ করার সাথে সাথে বৈশিষ্ট্যযুক্ত। সবচেয়ে বড় সমস্যা হল আগের বছরের বিজ্ঞাপনগুলি 2021 এর ডিলের আগে তালিকাভুক্ত করা হয়েছে, তাই আপনি যা খুঁজছেন তা খুঁজে পেতে আপনাকে স্ক্রোল করতে হবে।
  • BestBlackFriday - এটি একটি দুর্দান্ত সংস্থান, তবে এটি সাধারণত পূর্ববর্তী দুটি সাইটের তুলনায় ধীরে ধীরে আপডেট হয়৷ চলতি মৌসুমের বেশিরভাগ বিজ্ঞাপন নভেম্বর পর্যন্ত প্রদর্শিত হবে না।
  • Brad's Deals - BestBlackFriday-এর মতো, ব্র্যাডস ডিলগুলি সাম্প্রতিক বিজ্ঞাপনগুলি খুঁজে পেতে একটু ধীরগতির, তবে আপনি নির্দিষ্ট আইটেমগুলিও অনুসন্ধান করতে পারেন যে কোনও বর্তমান বা আসন্ন ডিল আছে কিনা তা দেখতে, যা এটিকে একটি দরকারী সংস্থান করে তোলে৷

ব্ল্যাক ফ্রাইডে ডিলের জন্য সেরা সাইটগুলি

সেরা ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিলগুলি কীভাবে সন্ধান করবেন

স্পষ্টতই, প্রত্যেকেরই কেনাকাটা করার জন্য তাদের নিজস্ব পছন্দের জায়গা থাকবে। যাইহোক, কিছু খুচরা বিক্রেতা রয়েছে যারা বিভিন্ন আইটেমের উপর সেরা ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিল অফার করে। আপনি কতগুলি বিভিন্ন খুচরা বিক্রেতার সাথে কেনাকাটা করেন তা সীমিত করতে চাইলে, আপনি নিম্নলিখিতগুলিতে ইলেকট্রনিক্স, খেলনা, পোশাক, যন্ত্রপাতি এবং আরও অনেক কিছু পাবেন:

  • Amazon – নভেম্বর এবং ডিসেম্বর জুড়ে ডিসকাউন্ট সহ, অ্যামাজনকে একটি অল-ইন-ওয়ান হলিডে শপিং সেন্টার হিসাবে হারানো কঠিন। এছাড়াও, ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবারের সময়, আপনি প্রতিদিন এবং এমনকি প্রতি ঘন্টায় ডিল পাবেন। আপনি যদি আরও লোভনীয় আইটেমগুলি দখল করতে চান তবে আপনি প্রাইম সদস্য হতে চাইতে পারেন। অ্যামাজন সাধারণত 30-দিনের বিনামূল্যের ট্রায়াল অফার করে, অথবা আপনি মাত্র এক মাসের জন্য $12.99 এর জন্য সদস্যপদ কিনতে পারেন। এটি আপনাকে ডিলগুলিতে প্রাথমিক অ্যাক্সেস এবং কিছু একচেটিয়া ছাড় দেয়।
  • ওয়ালমার্ট – অ্যামাজনের অন্যতম বড় প্রতিযোগী হিসেবে, আপনি আশা করতে পারেন Walmart এই মৌসুমে কিছু আশ্চর্যজনক ডিল অফার করবে। 2020 সালে, খুচরা জায়ান্টটি দিনের জন্য ডিল চালু করেছিল, যা কয়েক সপ্তাহ ধরে ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ছড়িয়ে পড়ে। কিছু ডিল প্রকৃত অবস্থানে বা অনলাইনের জন্য একচেটিয়া ছিল, যখন কিছু উভয় উপায়ে উপলব্ধ ছিল। সম্ভাবনা হল, ওয়ালমার্ট এই বছর একই কাজ করবে৷
  • টার্গেট - আপনি টার্গেটকে তালিকাভুক্ত না করেও ওয়ালমার্টকে তালিকাভুক্ত করতে পারবেন না। কিছু ডিল ব্ল্যাক ফ্রাইডে এর আগে শুরু হয় তবে সাধারণত সপ্তাহান্তে এবং এমনকি সাইবার সোমবারের অতীতেও চলতে থাকে।
  • বেস্ট বাই - ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার 2021-এর জন্য বেস্ট বাই অনেক এগিয়ে। আসলে, খুচরা বিক্রেতার ইতিমধ্যেই অক্টোবরের মাঝামাঝি সময়ে একটি প্রাক-ব্ল্যাক ফ্রাইডে সেল ছিল। ইলেকট্রনিক্স, গ্যাজেট, কম্পিউটার, টিভি, গেমিং কনসোল এবং আনুষাঙ্গিক, ফিটনেস সরঞ্জাম, বা অনুরূপ কিছু আপনার পছন্দের তালিকায় থাকলে, এটি চেক আউট করার দোকান।

স্পষ্টতই, ডিল দেখার জন্য এইগুলি একমাত্র দুর্দান্ত স্টোর নয়, তবে তারা তাদের ডিলগুলিতে সর্বাধিক বৈচিত্র্য সরবরাহ করে। পুরো মরসুমে দুর্দান্ত ডিলের জন্য বিখ্যাত কিছু অন্যান্য খুচরা বিক্রেতা অন্তর্ভুক্ত:

  • কোহলস – পোশাক, গয়না, খেলনা, বাড়ির জিনিসপত্র
  • ম্যাসিস - পোশাক, গয়না, আসবাবপত্র, বাড়ির জিনিসপত্র
  • মেইজার – পোশাক, ইলেকট্রনিক্স, খেলনা, খেলার সামগ্রী এবং আরও অনেক কিছু
  • লোওয়েস – টুলস এবং হার্ডওয়্যার
  • হোম ডিপো – টুল এবং হার্ডওয়্যার

আপনি যদি একটি নির্দিষ্ট ব্র্যান্ডের ইলেকট্রনিক্স বা গ্যাজেট, যেমন ফোন, ল্যাপটপ বা ট্যাবলেট খুঁজছেন, তাহলে সরাসরি উৎসে যান। প্রায়শই, প্রস্তুতকারক ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবারের জন্য বান্ডেল সহ আরও গভীর ডিসকাউন্ট অফার করে। চেক করার জন্য কয়েকটি বিকল্প অন্তর্ভুক্ত:

  • আপেল
  • মাইক্রোসফ্ট
  • Verizon
  • AT&T
  • টি-মোবাইল

মূল্য ট্র্যাকারদের সাথে ব্ল্যাক ফ্রাইডে ডিল স্ক্যান করুন

যেহেতু অনেক খুচরা বিক্রেতা নভেম্বরের শুরুতে ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবারের বিক্রয় শুরু করে এবং এমনকি ডিসেম্বরের শুরুতেও চলতে থাকে, তাই একটি মূল্য ট্র্যাকার ব্যবহার করা একটি দুর্দান্ত উপায় তা নিশ্চিত করার জন্য যে আপনি আপনার ছুটির তালিকার কোনো আইটেমে ছাড় মিস করবেন না। আপনার পছন্দসই একটি আইটেমের দাম কমে যাওয়ার মুহূর্তে আপনি বিজ্ঞপ্তি পাবেন এবং অনেকে আপনাকে আপনার নিখুঁত মূল্য খুঁজে পেতে কাস্টম থ্রেশহোল্ড সেট করতে দেয়।

সেরা ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিলগুলি কীভাবে সন্ধান করবেন

ব্যবহার করার জন্য কিছু সেরা বিকল্পের মধ্যে রয়েছে:

  • মধু – এটিও একটি Chrome এক্সটেনশন। আপনার ড্রপ লিস্টে আইটেম যোগ করুন এবং যখন দাম কমে যাবে, তখন আপনি বিজ্ঞপ্তি পাবেন। এছাড়াও, মধু স্বয়ংক্রিয়ভাবে আপনার জন্য ডিসকাউন্ট কোডগুলি অনুসন্ধান করে যাতে আপনাকে এটি করতে না হয়৷
  • CamelCamelCamel - যদিও এটি শুধুমাত্র Amazon এর দাম কমে যাওয়ার ট্র্যাক করার জন্য, এটি যা করে তা অবিশ্বাস্যভাবে ভাল। দাম কমে গেলে বিজ্ঞপ্তি পেতে এক সময়ে আপনার সম্পূর্ণ অ্যামাজন ইচ্ছার তালিকা যোগ করুন। এটি এমনকি ব্রাউজার এক্সটেনশন হিসাবে উপলব্ধ। এছাড়াও অন্যান্য অ্যাপ এবং সাইট রয়েছে যা আপনাকে Amazon-এর মূল্য হ্রাস ট্র্যাক করতে সহায়তা করে৷
  • CheapShark – ডিজিটাল গেমগুলিতে সেরা ডিল খুঁজুন। এটি একটি অনন্য মূল্য ট্র্যাকার, কারণ এটি শুধুমাত্র ডিজিটাল গেম সাইটগুলির সাথেই কাজ করে, কিন্তু গেমারদের জন্য এটি একটি স্বপ্ন পূরণ৷
  • গুগল শপিং - অনেক খুচরা বিক্রেতা জুড়ে Google কে আপনার জন্য দাম ট্র্যাক করতে দিন। আপনাকে যা করতে হবে তা হল আপনার তালিকায় আইটেমটি অনুসন্ধান এবং সংরক্ষণ করুন, তারপর মূল্য পরিবর্তন হলে বিজ্ঞপ্তি পান৷
  • ইয়াহু শপিং - এটি মূলত গুগল শপিং কিন্তু ইয়াহু এর স্পিন সহ। আইটেম খুঁজুন, ডিসকাউন্ট খুঁজুন, এবং মূল্য পরিবর্তন ট্র্যাক করুন।

ডিল হান্টিং সম্প্রদায়গুলি

কখনও কখনও আশ্চর্যজনক ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিলগুলি খুঁজে পাওয়ার সর্বোত্তম উপায় হল অন্যদের সচেতন কেনাকাটার দক্ষতার উপর নির্ভর করা। প্রকৃত ক্রেতারা কোথায় কেনাকাটা করতে হবে এবং নির্দিষ্ট আইটেমের সেরা দাম কোথায় পেতে হবে তা সবাইকে জানানোর জন্য ডিল এবং খবর রিপোর্ট করে। এটিকে সোশ্যাল মিডিয়া হিসাবে ভাবুন - তবে ডিল খোঁজার জন্য কঠোরভাবে।

সেরা ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিলগুলি কীভাবে সন্ধান করবেন

অংশগ্রহণের জন্য সেরা কিছু সম্প্রদায়ের মধ্যে রয়েছে:

  • Slickdeals – ব্যবহারকারীরা ডিসকাউন্ট কোডের মতো অতিরিক্ত কিছুর সাথে তাদের খুঁজে পাওয়া ডিলের রিপোর্ট করে। অন্যান্য ব্যবহারকারীরা ডিলগুলিতে ভোট দেন, যা ডিলের র‌্যাঙ্ককে উচ্চতর করতে সাহায্য করে, অন্যদের দ্রুত খুঁজে পেতে সহায়তা করে। অবশ্যই, আপনি আইটেমগুলি অনুসন্ধান করতে পারেন, বিভাগ অনুসারে ব্রাউজ করতে পারেন, নির্দিষ্ট সম্প্রদায়গুলি পরীক্ষা করতে পারেন (ব্ল্যাক ফ্রাইডে 2021), ফোরামে সাহায্য চাইতে পারেন এবং আরও অনেক কিছু।
  • ডিলনিউজ – একটি বিশেষজ্ঞ দল আপনাকে অনলাইনে সেরা ডিল খুঁজে পেতে সাহায্য করার জন্য সমস্ত অনুসন্ধান এবং মূল্যের তুলনা পরিচালনা করে। সেরা বৈশিষ্ট্যযুক্ত ডিলগুলি খুঁজে পেতে বা নির্দিষ্ট আইটেমগুলি অনুসন্ধান করতে ফিল্টারগুলি ব্যবহার করুন৷ নতুন ডিল সব সময় যোগ করা হয়।
  • GottaDeal - আপনি শুধুমাত্র দুর্দান্ত ডিলের একটি বৈশিষ্ট্যযুক্ত তালিকা খুঁজে পেতে পারেন না, আপনি অন্যান্য ক্রেতাদের একটি বৃহৎ সম্প্রদায়ের দ্বারা পোস্ট করা ডিলগুলি খুঁজে পেতে ফোরামে যোগ দিতে পারেন৷ এমনকি আপনি নির্দিষ্ট আইটেম বা নির্দিষ্ট দোকানে ডিল খুঁজতে সাহায্য চাইতে পারেন।
  • মরিচ - আন্তর্জাতিক ক্রেতাদের জন্য, মরিচ নিখুঁত। এটিকে Slickdeals-এর মতো মনে করুন - তবে সারা বিশ্বের দেশগুলিতে ডিলের জন্য৷
  • TechBargains – সাইট সম্পাদক এবং সম্প্রদায়ের সদস্যরা সেরা প্রযুক্তিগত ডিল পোস্ট করে যাতে আপনাকে নিজেকে অনুসন্ধান করতে না হয়। আপনি স্টোর এবং বিভাগ দ্বারা ব্রাউজ করতে পারেন বা আইটেমগুলি অনুসন্ধান করতে পারেন৷

অবশ্যই, সোশ্যাল মিডিয়া সর্বশেষ ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিলগুলি খুঁজে পাওয়ার জন্য একটি দুর্দান্ত জায়গা। Facebook গ্রুপে যোগদান বা Reddit ব্যবহার করার কথা বিবেচনা করুন। এছাড়াও, সর্বশেষ চুক্তির ঘোষণা দেখতে সোশ্যাল মিডিয়াতে আপনার প্রিয় খুচরা বিক্রেতাদের অনুসরণ করুন৷

কয়েকটি ফেসবুক গ্রুপে আপনি যোগদান করতে চাইতে পারেন:

  • ব্ল্যাক ফ্রাইডে হলিডে ডিল
  • ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিল এবং সেলস
  • ব্ল্যাক ফ্রাইডে + ক্রিসমাস ডিল

আরও সক্রিয় সামাজিক সম্প্রদায়ের জন্য, Reddit-এ চালু করুন। কিছু সেরা সাবরেডিটের মধ্যে রয়েছে:

  • r/BlackFriday
  • r/CyberMonday
  • r/DealsReddit

এছাড়াও, নির্দিষ্ট বিভাগগুলির জন্য অনুসন্ধান করুন, যেমন গেমস, কম্পিউটার, হেডফোন ইত্যাদি, শুধুমাত্র সেই আইটেমগুলির জন্য সাবরেডিটগুলি খুঁজতে। এছাড়াও আপনি নির্দিষ্ট দোকান/খুচরা বিক্রেতাদের জন্য অনুসন্ধান করতে পারেন।

ব্ল্যাক ফ্রাইডে চলাকালীন প্রযুক্তিগত ডিলগুলি সন্ধান করুন

সেরা ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিলগুলি কীভাবে সন্ধান করবেন

যদিও আপনি ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবারের ডিলগুলি প্রায় কল্পনাপ্রসূত কিছুতে পাবেন, প্রযুক্তি আইটেমগুলি সাধারণত সেরা বিক্রেতা এবং সর্বাধিক কাঙ্ক্ষিত হয়৷ যাইহোক, এগুলি হল এমন আইটেম যেগুলি দ্রুত বিক্রি করার প্রবণতা রয়েছে, তাই আপনি যদি নিম্নলিখিতগুলির মধ্যে যেকোনও খুঁজছেন, এখন থেকে শুরু হওয়া যে কোনও প্রাক-ব্ল্যাক ফ্রাইডে বিক্রয়ের দিকে নজর রাখা শুরু করুন:

  • টিভি - স্মার্ট টিভি এবং বিল্ট-ইন স্ট্রিমিং অ্যাপ, যেমন রোকু এবং অ্যামাজন ফায়ার স্টিক জনপ্রিয়।
  • অ্যাপল - অ্যাপল ঘড়ি, ম্যাকবুক, আইফোন, ইত্যাদি।
  • গেমিং কনসোল – Nintendo Switch, PS5, XBox X, Oculus Quest, ইত্যাদি।
  • ভিডিও গেমস - এর মধ্যে রয়েছে শুধুমাত্র ডিজিটাল গেমগুলিও
  • ট্যাবলেট – কিন্ডল, আইপ্যাড, স্যামসাং গ্যালাক্সি ট্যাব, ইত্যাদি
  • হেডফোন - বিটস, এয়ারপডস, বোস কোয়াইট কমফোর্ট এবং আরও অনেক কিছু
  • স্মার্ট হোম ডিভাইস – অ্যামাজন ইকো, গুগল হোম, অ্যাপল হোমকিট, রিং ডোরবেল, রোবট ভ্যাকুয়াম ইত্যাদি।

যেহেতু এগুলি সবই জনপ্রিয় আইটেম এবং বিভাগ, তাই আপনি কিছু বড় ডিল পাবেন, অনেক খুচরা বিক্রেতারা নিয়মিত দামে $100 বা তার বেশি ছাড় দেবেন বলে আশা করা হচ্ছে। কেউ কেউ অর্ধেক বা তারও বেশি ছাড় দিতে পারে।

যদিও প্রযুক্তিগত লেনদেন শুধুমাত্র শারীরিক পণ্যের মধ্যে সীমাবদ্ধ নয়। আপনি ভিপিএন, অ্যান্টিভাইরাস, উত্পাদনশীলতা স্যুট, গেমস এবং আরও অনেক কিছুতে আশ্চর্যজনক ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিলগুলিও পেতে পারেন। বিকাশকারীরা প্রায়শই ব্ল্যাক ফ্রাইডে এর আশেপাশে বার্ষিক এবং আজীবন সাবস্ক্রিপশনে সীমিত সময়ের ডিল অফার করে, তাই আপনি যদি কিছু চান তবে তাদের ইমেল নিউজলেটারে সাবস্ক্রাইব করুন যাতে আপনি মিস করবেন না।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নগুলি

1. ব্ল্যাক ফ্রাইডে বিক্রি কত তাড়াতাড়ি শুরু হয়?

আগে এবং প্রতি বছর আগে। 2020 সালের বিশৃঙ্খলার জন্য ধন্যবাদ, খুচরা বিক্রেতারা অক্টোবরের মাঝামাঝি থেকে ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিল অফার করা শুরু করেছে। যাইহোক, বেশিরভাগই নভেম্বর পর্যন্ত অপেক্ষা করে এবং প্রতি সপ্তাহে ক্রমবর্ধমান ভাল ডিল অফার করতে পারে।

2. লেনদেন কি দোকানে বা অনলাইনে ভাল?

সাধারণত, অনলাইন ডিলগুলি কিছুটা ভাল হয়, তবে সবসময় নয়। এছাড়াও, কিছু খুচরা বিক্রেতা শুধুমাত্র দোকানে বিক্রয় অফার করে। আপনার জন্য কোনটি ভাল কাজ করে তা দেখতে উল্লিখিত সরঞ্জাম এবং সংস্থানগুলি ব্যবহার করে মূল্য পরীক্ষা করুন৷ এছাড়াও মনে রাখবেন যে অনলাইনে কিছু কেনার জন্য আরও প্রতিযোগিতা রয়েছে, তাই আপনি যদি এটি অনলাইনে খুঁজে না পান তবে স্থানীয় দোকানে দেখুন।

3. সাইবার সোমবারের পরে কি কোনো ডিল আছে?

একেবারেই! ছুটির কেনাকাটার মরসুম এখনও ডিসেম্বর জুড়ে শক্তিশালী চলছে। ব্ল্যাক ফ্রাইডে বা সাইবার সোমবারের সময় আপনি যদি কোনও চুক্তি মিস করেন তবে চিন্তা করবেন না। খুচরা বিক্রেতারা কখনও কখনও পরে আরও গভীর ছাড় অফার করে, বিশেষ করে টেক গ্যাজেটগুলিতে যা বসন্ত বা গ্রীষ্মে একটি নতুন মডেল প্রকাশ করতে পারে।

4. ছোট ব্যবসা শনিবার সম্পর্কে কি?

স্থানীয় এবং অনলাইন ছোট ব্যবসা সম্পর্কে ভুলবেন না. যদিও প্রধান খুচরা বিক্রেতাদের আশ্চর্যজনক ডিল থাকতে পারে, ছোট ব্যবসার প্রায়শই এমন পণ্য থাকে যা আপনি অন্য কোথাও খুঁজে পাবেন না। আপনি যদি এক ধরনের গয়না, ব্যক্তিগতকৃত পণ্য, হস্তনির্মিত আইটেম বা অনুরূপ কিছু খুঁজছেন, তাহলে ব্ল্যাক ফ্রাইডের পরের দিন ছোট ব্যবসার সাথে কেনাকাটা করুন।

র্যাপিং আপ

উপলব্ধ সমস্ত ডিল ট্র্যাক করার চেষ্টা করা অপ্রতিরোধ্য হতে পারে। খুচরা বিক্রেতারা আরও বেশি প্রতিযোগিতামূলক হচ্ছে, যার অর্থ আপনার জন্য আরও বেশি সঞ্চয়। সুসংবাদটি হল আপনার এখনও প্রস্তুত করার, আপনার তালিকা তৈরি করার এবং কার জন্য সেরা ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিল আছে তা দেখার জন্য আপনার কাছে সময় আছে৷

আপনাকে সেরা ডিল, ডিসকাউন্ট কোড এবং আরও অনেক কিছু খুঁজে পেতে ব্রাউজার এক্সটেনশন ব্যবহার করে সারা বছর অর্থ সাশ্রয় করুন৷


  1. কিভাবে সেরা বিকল্প DNS সার্ভার খুঁজে বের করতে হয়

  2. ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার:আপনার ডেটা প্রস্তুত?

  3. সেরা ট্রাভেল ডিল খুঁজে পেতে শীর্ষ 5টি ওয়েবসাইট

  4. কীভাবে সেরা ডুপ্লিকেট ফাইল ফাইন্ডার এবং রিমুভার খুঁজে পাবেন