কম্পিউটার

NBC এর ময়ূর টিভির সাথে বিনামূল্যে সামগ্রী স্ট্রিম করুন

NBC এর ময়ূর টিভির সাথে বিনামূল্যে সামগ্রী স্ট্রিম করুন

আপনার সাবস্ক্রিপশন ডলারের জন্য ময়ূর হল আরেকটি স্ট্রিমিং পরিষেবা যা খুব জনাকীর্ণ মাঠে ঝাঁকুনি দিচ্ছে। স্ট্রিমিং প্ল্যাটফর্মটি NBCUniversal দ্বারা পরিচালিত হয়। 1956 সাল থেকে এনবিসি দ্বারা ব্যবহৃত স্টাইলাইজড ময়ূর লোগো থেকে এটির নাম এসেছে। ময়ূর একচেটিয়া আসল শো, এনবিসি আর্কাইভের পুরনো পছন্দ এবং ইউনিভার্সাল ব্যানারে নির্মিত ফিচার ফিল্ম নিয়ে গর্ব করে। এটি ইতিমধ্যেই উপচে পড়া বাজারে যোগ দিয়েছে৷

আমি কোথায় ময়ূর টিভি দেখতে পারি?

NBC এর ময়ূর টিভির সাথে বিনামূল্যে সামগ্রী স্ট্রিম করুন

এটি লঞ্চ হওয়ার পর থেকে, পিকক টিভি বেশিরভাগ প্রধান স্ট্রিমিং ডিভাইসগুলিতে রোল আউট হয়েছে, যার মধ্যে রয়েছে:

  • রোকু
  • ফায়ার টিভি এবং ফায়ার ট্যাবলেট ডিভাইসগুলি
  • Chromecast
  • Android TV
  • অ্যাপল টিভি
  • স্যামসাং টিভি
  • এলজি স্মার্ট টিভি
  • ভিজিও স্মার্ট টিভি
  • কক্স তারের বাক্স
  • এক্সফিনিটি তারের বাক্স
  • Android এবং iOS মোবাইল ডিভাইস
  • প্লেস্টেশন
  • Xbox
  • ওয়েব ব্রাউজার

ময়ূর মডেল নম্বর সহ সামঞ্জস্যপূর্ণ ডিভাইসগুলির একটি নিয়মিত আপডেট করা তালিকা অফার করে। সুতরাং, আপনি যদি এই পরিষেবাটি স্ট্রিম করার জন্য বিশেষভাবে একটি ডিভাইস খুঁজছেন, প্রথমে তালিকাটি পরীক্ষা করে দেখুন৷

বর্তমানে, পরিষেবাটি শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে উপলব্ধ। স্কাই এবং কমকাস্ট 2021 সালের শেষের দিকে বা 2022 সালের শুরুতে যুক্তরাজ্য, জার্মানি, অস্ট্রিয়া, ইতালি এবং সুইজারল্যান্ডে ময়ূর আনার জন্য কাজ করছে৷

ময়ূর টিভির দাম কত?

ময়ূর স্ট্রিমিং পরিষেবাটির একটি বিনামূল্যের স্তর এবং দুটি অর্থপ্রদানের স্তর রয়েছে৷ Peacock Free হল একটি বিজ্ঞাপন-সমর্থিত পরিষেবা যা বিজ্ঞাপনের মাধ্যমে বসতে ইচ্ছুক যে কেউ উপলব্ধ হবে, যা সাধারণ টিভি বিজ্ঞাপন বিরতির মতো ঘন ঘন বা দীর্ঘ নয়। বর্তমান NBC প্রোগ্রামিং এবং ক্লাসিক ফেভারিট, যেমন "হাউস" এবং "সাইক" উভয়ের সাথে একটি বিনামূল্যের স্তর অফার করা তাদের প্রিমিয়াম স্ট্রিমিং পরিষেবাগুলির মধ্যে অনন্য করে তোলে৷

NBC এর ময়ূর টিভির সাথে বিনামূল্যে সামগ্রী স্ট্রিম করুন

পিকক প্রিমিয়াম মাত্র $4.99/মাস বা $49.99/বছর। এটি এখনও বিজ্ঞাপন-সমর্থিত, তবে আপনি এক্সক্লুসিভ এবং লাইভ স্পোর্টস সহ 15,000 ঘন্টারও বেশি সামগ্রীর Peacock-এর সম্পূর্ণ ক্যাটালগে অ্যাক্সেস পান৷

বিজ্ঞাপনগুলি যদি আপনার জন্য একটি চুক্তি ভঙ্গকারী হয়, চিন্তা করবেন না। পিকক প্রিমিয়াম প্লাসে আপগ্রেড করুন $9.99/মাস বা $99/বছরে সমস্ত অ্যাক্সেসের জন্য এবং কোনো বিজ্ঞাপন নেই৷ যদিও, লাইসেন্সিং অধিকারের কারণে সীমিত পরিমাণ সামগ্রীতে এখনও বিজ্ঞাপন থাকবে।

কীভাবে ময়ূর টিভি প্ল্যান আলাদা হয়?

সঠিক পরিকল্পনা বাছাই করা গুরুত্বপূর্ণ যাতে আপনি সবচেয়ে বেশি দেখতে চান এমন শো এবং চলচ্চিত্রগুলিতে অ্যাক্সেস পেতে পারেন। অবশ্যই, আপনি যে কোনো সময় প্ল্যান আপগ্রেড বা ডাউনগ্রেড করতে পারবেন। আপনি যদি নিশ্চিত না হন তবে ফ্রি প্ল্যান দিয়ে শুরু করুন এবং আপনার প্রিয় শো এবং চলচ্চিত্রগুলি অনুসন্ধান করুন৷ সেগুলি বিনামূল্যে বা প্রিমিয়াম হিসাবে স্পষ্টভাবে চিহ্নিত করা হবে৷

NBC এর ময়ূর টিভির সাথে বিনামূল্যে সামগ্রী স্ট্রিম করুন

সমস্ত স্তর লাইভ টিভি চ্যানেলগুলিতে অ্যাক্সেস পায়। এগুলি মানক টিভি চ্যানেল নয় - এগুলি কিউরেটেড লাইভ স্টেশন যা সময়ের সাথে সাথে পরিবর্তিত হতে পারে। উদাহরণস্বরূপ, মূল "বেল দ্বারা সংরক্ষিত" এবং "সাইক"-এর জন্য উত্সর্গীকৃত স্টেশন রয়েছে৷ এছাড়াও "আজ সারাদিন" এবং "স্কাই নিউজ" এর মতো সংবাদ স্টেশন রয়েছে।

ময়ূর মুক্ত

উপরে উল্লিখিত হিসাবে, Peacock Free ব্যবহারকারীদের তাদের binge সেশনের সময় মাঝে মাঝে বিজ্ঞাপনের মাধ্যমে বসতে হবে। অধিকন্তু, ময়ূর ফ্রি ব্যবহারকারীদের ময়ূর সামগ্রীর সম্পূর্ণ পরিসরে সীমিত অ্যাক্সেস রয়েছে। এনবিসিইউনিভার্সাল অনুসারে, পিকক ফ্রিতে প্রায় 7,500 ঘন্টা প্রোগ্রামিং উপলব্ধ রয়েছে। এর মধ্যে রয়েছে ক্লাসিক টিভি শোগুলির সম্পূর্ণ রান এবং মুভিগুলির একটি নির্বাচন, সেইসাথে কিছু স্প্যানিশ ভাষার সামগ্রী এবং স্পোর্টস প্রোগ্রামিং।

অতিরিক্তভাবে, পিকক ফ্রি ব্যবহারকারীদের বর্তমানে চলমান শোগুলির এপিসোডগুলি সম্প্রচারের পরের দিন স্ট্রিম করার অনুমতি দেয়। কিছু শো উপলব্ধ নাও হতে পারে, যদিও, পূর্ণ মরসুম ইতিমধ্যে সম্প্রচারিত না হওয়া পর্যন্ত৷

ময়ূর প্রিমিয়াম

বিকল্পভাবে, Peacock Premium গ্রাহকদের প্রায় 15,000 ঘন্টা সামগ্রী দেয়, এবং সংখ্যা বাড়তে থাকে। এর মধ্যে রয়েছে Peacock Free-এর মাধ্যমে উপলব্ধ সমস্ত সামগ্রী, প্ল্যাটফর্মের সমস্ত মূল প্রোগ্রামিং এবং অতিরিক্ত স্পোর্টস প্রোগ্রামিং। পিকক প্রিমিয়াম গ্রাহকদের দেরী রাতের শো দেখতে দেরি না করার মতো সুবিধা রয়েছে। পিকক প্রিমিয়াম গ্রাহকদের "দ্য টুনাইট শো উইথ জিমি ফ্যালন" এবং "দ্য লেট শো উইথ সেথ মেয়ার্স"-এর নতুন এপিসোডের অ্যাক্সেস দেয় রাত 8 এবং 9 টায় (পূর্ব)।

আপনার এখনও বিজ্ঞাপন বিরতি থাকা অবস্থায়, শো বা সিনেমা শুরু হওয়ার আগে 30-সেকেন্ডের বিজ্ঞাপন দেখার পরে স্পনসররা আপনাকে বিজ্ঞাপন-মুক্ত পর্বগুলি দেবে।

NBC এর ময়ূর টিভির সাথে বিনামূল্যে সামগ্রী স্ট্রিম করুন

ময়ূর প্রিমিয়াম প্লাস

আপনি বিজ্ঞাপন ছাড়াই Peacock Premium-এর সাথে পান। আরও বাজেট-সচেতন গ্রাহকদের বিজ্ঞাপন-সমর্থিত সংস্করণের সাথে লেগে থাকার জন্য $5/মাসের পার্থক্য যথেষ্ট হতে পারে।

এছাড়াও আরও একটি সুবিধা রয়েছে। কিছু শিরোনাম মোবাইলে অফলাইনে দেখার জন্য ডাউনলোড করার জন্য উপলব্ধ।

আমি ময়ূর টিভিতে কোন টিভি শো দেখতে পারি?

ময়ূর টিভিতে টেলিভিশন প্রোগ্রামিংয়ের একটি বিস্তৃত ব্যাকলগ রয়েছে। এর মধ্যে স্কেচ কমেডির মূল ভিত্তি "স্যাটারডে নাইট লাইভ" থেকে শুরু করে পুলিশ পদ্ধতিগত "আইন ও শৃঙ্খলা" এবং এমনকি "কার্দাশিয়ানদের সাথে থাকা" এর মতো বাস্তবতা দোষী আনন্দের সবকিছু অন্তর্ভুক্ত রয়েছে। তদুপরি, স্ট্রীমারদের বিগত বছরগুলির NBC-এর "মাস্ট সি টিভি" লাইনআপগুলির হেভিওয়েটগুলিতে অ্যাক্সেস রয়েছে। এর মধ্যে "30 রক", "পার্কস অ্যান্ড রিক্রিয়েশন" এবং "দ্য অফিস" এর মতো শো অন্তর্ভুক্ত রয়েছে।

ময়ূর টিভিতে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় কিছু অনুষ্ঠানের মধ্যে রয়েছে:

  • ইয়েলোস্টোন
  • ডাউনটন অ্যাবে
  • এ.পি. জীবনী
  • শুক্রবার রাতের আলো
  • এই আমরাই
  • আগাছা
  • ব্যাটলস্টার গ্যালাটিকা
  • আধুনিক পরিবার
  • রোজান
  • ফ্রেশিয়ার
NBC এর ময়ূর টিভির সাথে বিনামূল্যে সামগ্রী স্ট্রিম করুন

ময়ূর জনপ্রিয় টেলিনোভেলা এবং সিরিজ সহ NBCU ইউনিভার্সাল-মালিকানাধীন টেলিমুন্ডো থেকে প্রাপ্ত বিভিন্ন ধরণের স্প্যানিশ-ভাষার সামগ্রী সরবরাহ করে। তদুপরি, A&E নেটওয়ার্কগুলি তাদের কিছু A&E এবং ইতিহাস চ্যানেল লাইব্রেরি ময়ূরকে লাইসেন্স দিয়েছে। অবশেষে, MSNBC, CNBC, TODAY, NBC নাইটলি নিউজ এবং আরও অনেক কিছুর বিষয়বস্তুর জন্য গ্রাহকরা সাম্প্রতিক স্থানীয় এবং আন্তর্জাতিক সংবাদ কভারেজ দেখতে পারেন। আপনি যদি ময়ূর-এ কী কী শো অন্তর্ভুক্ত করে সে সম্পর্কে আরও ভাল ধারণা চান, ময়ূর টিভিতে স্ট্রিমিং হওয়া টিভি শোগুলির এই সম্পূর্ণ তালিকাটি দেখুন।

পিকক টিভিতে কোন সিনেমা পাওয়া যায়?

NBC এর ময়ূর টিভির সাথে বিনামূল্যে সামগ্রী স্ট্রিম করুন

এখানেই এনবিসিইউনিভার্সালের সর্বজনীন দিকটি কার্যকর হয়। ইউনিভার্সাল স্টুডিওর শতাধিক সিনেমা বর্তমানে প্ল্যাটফর্মে রয়েছে। একই দিনের কিছু থিয়েটার রিলিজও হয়েছে, যেমন "হ্যালোইন কিলস" এবং "বস বেবি 2।"

পিকক টিভিতে স্ট্রিম করার জন্য সবচেয়ে জনপ্রিয় কিছু চলচ্চিত্রের মধ্যে রয়েছে:

  • হ্যারি পটার ফ্র্যাঞ্চাইজি
  • দ্য ক্রুডস
  • আমাকে ঘৃণ্য
  • লবণ
  • ট্রোলস ওয়ার্ল্ড ট্যুর
  • ভবিষ্যতে ফিরে যান
  • মারাত্মক অস্ত্রের ভোটাধিকার
  • চাইল্ডস প্লে ফ্র্যাঞ্চাইজি
  • আপনি মেইল ​​পেয়েছেন

ময়ূর টিভি এক্সক্লুসিভ কি?

আপনি যদি Peacock Premium বেছে নেন, তাহলে আপনার কাছে শুধুমাত্র আপনার পরিচিত এবং পছন্দের সমস্ত ক্লাসিক টিভি শোতে অ্যাক্সেস থাকবে না, পাশাপাশি বেশ কিছু এক্সক্লুসিভ কন্টেন্টও থাকবে। এনবিসিইউনিভার্সাল ময়ূর প্ল্যাটফর্মের জন্য আসল সামগ্রীতে প্রচুর বিনিয়োগ করেছে। এর মধ্যে নতুন অরিজিনাল যেমন অ্যালেক বাল্ডউইন-হেল্মড "ড. ডেথ" এবং "ব্রেভ নিউ ওয়ার্ল্ড", একই নামের অ্যালডাস হাক্সলি বইয়ের উপর ভিত্তি করে একটি শো৷

NBC এর ময়ূর টিভির সাথে বিনামূল্যে সামগ্রী স্ট্রিম করুন

ময়ূরও দর্শকের নস্টালজিয়ার জোরে ব্যাংকিং করছে। স্ট্রিমিং পরিষেবাটি "সেভড বাই দ্য বেল" এবং "পাঙ্কি ব্রিউস্টার" এর রিবুটগুলির হোম। তদুপরি, সাই-ফাই ক্লাসিক "ব্যাটলস্টার গ্যালাকটিকা" রিবুট ট্রিটমেন্ট পাচ্ছে, "মি. রোবট" নির্মাতা স্যাম ইসমাইল। উপরন্তু, ময়ূর প্ল্যাটফর্মের জন্য নতুন শো তৈরি করতে কমেডি জগতের কিছু হেভিওয়েটকে ট্যাপ করছে। মিন্ডি কালিং, অ্যামি পোহলার এবং টিনা ফে সকলেই অবদান রাখছেন৷

আরও কয়েকটি পিকক টিভির মূল অন্তর্ভুক্ত:

  • ড্যান ব্রাউনের দ্য লস্ট সিম্বল
  • সাইক 3:দিস ইজ গাস
  • রাদারফোর্ড জলপ্রপাত
  • দ্য অ্যাম্বার রাফিন শো
  • Girls5Eva
  • আমাদের মধ্যে একজন মিথ্যা বলছে

কি স্পোর্টস প্রোগ্রামিং উপলব্ধ?

NBC এর ময়ূর টিভির সাথে বিনামূল্যে সামগ্রী স্ট্রিম করুন

এনবিসিইউনিভার্সাল ময়ূর টিভির সাথে ক্রীড়া অনুরাগীদের জন্যও আকৃষ্ট হচ্ছে। এক্সক্লুসিভ টিভি শো, ক্লাসিক সিরিজ এবং ব্লকবাস্টার ফিল্ম ছাড়াও, পিকক টিভি হল NBC স্পোর্টস কন্টেন্টের স্ট্রিমিং হোম। এর মধ্যে রয়েছে নন-টেলিভিজড প্রিমিয়ার লিগের ম্যাচের পাশাপাশি রাইডার কাপের বর্ধিত কভারেজ।

আপনি NFL থেকে ফিগার স্কেটিং এবং এর মধ্যে সবকিছু খুঁজে পাবেন। এছাড়াও আপনি দেখতে চান এমন সমস্ত WWE আছে।

ময়ূর টিভি সম্পর্কে আমার আর কি জানা উচিত?

আপনি যদি পুরো পরিবার বা পরিবারের জন্য ময়ূর টিভি পাচ্ছেন, তাহলে আপনার কাছে তিনটি সমসাময়িক স্ট্রিম থাকতে পারে যে কোনো সময়. লঞ্চের সময় পিককের ব্যবহারকারীর প্রোফাইল না থাকলেও, এই অত্যন্ত অনুরোধ করা বৈশিষ্ট্যটি শেষ পর্যন্ত যোগ করা হয়েছিল, আপনাকে প্রতি অ্যাকাউন্টে ছয়টি ব্যবহারকারী প্রোফাইল দেয়।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

1. আমি কি বিনামূল্যে পিকক প্রিমিয়াম পেতে পারি?

আপনি যদি একজন কক্স বা এক্সফিনিটি গ্রাহক হন, তাহলে আপনি বিনামূল্যে ময়ূর প্রিমিয়াম পাওয়ার যোগ্য হতে পারেন। শুধুমাত্র কিছু পরিকল্পনা এবং সরঞ্জাম যোগ্য. আপনি সরাসরি Peacock TV থেকে Xfinity এবং Cox প্রয়োজনীয়তা সম্পর্কে সম্পূর্ণ বিবরণ পেতে পারেন।

2. স্থানীয় চ্যানেল অন্তর্ভুক্ত?

না। পিকক টিভি আপনার স্থানীয় NBC স্টেশনগুলির প্রতিস্থাপন নয়। আপনি আপনার স্থানীয় খবর পেতে সক্ষম হবে না. শুধুমাত্র প্রধান সংবাদ আউটলেট অন্তর্ভুক্ত করা হয়. লাইভ স্পোর্টস NBC স্পোর্টস নেটওয়ার্কের সৌজন্যে প্রদান করা হয়।

3. আমি কি বর্তমানে সম্প্রচারিত শো দেখতে পারি?

বেশিরভাগ বর্তমান টিভি সিজন ময়ূর টিভিতে পরের দিন দেখার জন্য উপলব্ধ। বিনামূল্যের স্তরে কিছু শো অন্তর্ভুক্ত করা হয় না। বর্তমানে প্রচারিত বেশিরভাগ শো অ্যাক্সেস করতে, আপনার পিকক প্রিমিয়াম প্রয়োজন। এছাড়াও, “ইয়েলোস্টোন”-এর মতো কিছু শো শুধুমাত্র লাইসেন্সিং চুক্তির কারণে পুরো সিজন সম্প্রচার হলেই পাওয়া যায়।

4. আমি কিভাবে লিনাক্সে পিকক টিভি দেখতে পারি?

অদ্ভুতভাবে যথেষ্ট, লিনাক্স হল একটি প্ল্যাটফর্ম যা পিকক টিভি কাজ করে না। এমনকি আপনি Chrome, Firefox বা অন্য সমর্থিত ব্রাউজার ব্যবহার করলেও, আপনাকে দেখা থেকে ব্লক করা হয়েছে।

এর জন্য দুটি সমাধান রয়েছে। প্রথমে, Windows বা macOS ইনস্টল করতে ওরাকলের ভার্চুয়ালবক্স ব্যবহার করুন। তারপর, আপনি দেখতে বিনামূল্যে. দ্বিতীয় পদ্ধতি হল আপনার লিনাক্স ডিভাইসে আপনার কাস্টিং-সমর্থিত মোবাইল ডিভাইসের স্ক্রীন কাস্ট করা।

5. বিনামূল্যে দেখার জন্য আমাকে কি অর্থপ্রদানের তথ্য দিতে হবে?

না। আপনি সাইন আপ করতে পারেন এবং ক্রেডিট কার্ড ছাড়াই হাজার হাজার ঘন্টা বিনামূল্যের সামগ্রী দেখতে পারেন। এটি একটি বিনামূল্যের ট্রায়াল নয়, তাই আপনাকে পরে অর্থপ্রদানের জন্যও বলা হবে না৷

র্যাপিং আপ

ময়ূর টিভি দ্রুত একটি প্রতিযোগিতামূলক স্ট্রিমিং বাজারে প্রতিযোগী হয়ে উঠেছে, বিশেষ করে একটি বিনামূল্যের স্তর অফার করে। মার্কিন যুক্তরাষ্ট্রের বাইরের লোকদের জন্য, আপনাকে নেটফ্লিক্স বা ডিজনি প্লাস বা এই বিনামূল্যের স্ট্রিমিং সাইটগুলির সাথে বিনামূল্যের সিনেমা দেখতে হবে৷


  1. ফ্রি মিউজিক অনলাইন স্ট্রিম করতে 2022 সালের Android এর জন্য 10টি সেরা রেডিও অ্যাপ

  2. “কিভাবে বিনামূল্যে Netflix পাবেন”- এই সহজ পদ্ধতিগুলির সাথে

  3. কিভাবে অডিও সহ আপনার কম্পিউটার স্ক্রীন রেকর্ড করবেন (বিনামূল্যে)

  4. আপনার Nokia ফোনের জন্য বিনামূল্যের GPS