কম্পিউটার

PS4 গেম আমরা 2017 এর জন্য অপেক্ষা করতে পারি না

বর্ধিত PS4 প্রো ইতিমধ্যেই তার চেহারা তৈরি করেছে এবং এখন 4k রেন্ডারিং সমর্থন করে। এর মানে হল PS4 প্রো বর্তমানে সবচেয়ে শক্তিশালী এবং উন্নত ভিডিও গেম কনসোল। কিন্তু এই ধরনের উচ্চ স্তরের গ্রাফিকাল উন্নতির সাথে, এটি সম্পূর্ণ অন্যায় হবে যদি আমরা এই বছর কিছু উন্মাদ নতুন গেমের সাথে সম্পূরক না হই। 2017 বিশ্বজুড়ে গেমারদের জন্য একটি বিস্ফোরণ হতে চলেছে এবং PS4 মালিকরা অবশ্যই এই ভিডিও গেম ফিয়েস্তার একটি প্রধান অংশ হতে চলেছে। আপনি যদি নতুন PS4 Pro এর মালিক হন বা কেনার পরিকল্পনা করেন, তাহলে PlayStation 4-এর সবচেয়ে উন্মাদনাপূর্ণ এবং সেরা গেমগুলির মধ্যে কয়েকটি এখানে রয়েছে যা এই বছর লঞ্চের জন্য সেট করা হয়েছে৷

5 সেরা PS4 গেম 2017

1. রেসিডেন্ট ইভিল 7

PS4 গেম আমরা 2017 এর জন্য অপেক্ষা করতে পারি না

Resident Evil 6 হয়ত অনেক কপি বিক্রি করেছে, কিন্তু এটি শিরোনামের সবচেয়ে খারাপ গেম হওয়া থেকে এটিকে থামায় না। বেশ কিছু নতুন গেমপ্লে এবং গ্রাফিকাল উন্নতি সত্ত্বেও, RE6 ছিল সবচেয়ে রৈখিক এবং বিভ্রান্তিকর গেমপ্লে এবং স্টোরিলাইনের চরিত্রগুলির একটি হোজপজ যা লাইভ অ্যাকশন মুভিগুলিকে লজ্জায় ফেলে দেয়। সৌভাগ্যক্রমে ক্যাপকম শীঘ্রই বুঝতে পেরেছিল যে ভক্তরা জম্বিদের সাথে একটি টেস্টোস্টেরন জ্বালানী শ্যুটিং গেমের পরিবর্তে একটি বেঁচে থাকার হরর গেমের জন্য জিজ্ঞাসা করছে। প্রিভিউ এবং গেমপ্লে টিজারগুলি ইতিমধ্যেই রেসিডেন্ট ইভিল 7 কে একটি প্রথম ব্যক্তি গেম হিসাবে দেখানো হয়েছে, যা সিরিজের বেশিরভাগ শিরোনামে গেমপ্লে থেকে সম্পূর্ণ বিদায়। যদিও রেসিডেন্ট ইভিল গান সারভাইভার এবং ডেড অ্যাম ইতিমধ্যেই এই ধারণা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছে, রেসিডেন্ট ইভিল 7 কিছু গুরুতর বায়ুমণ্ডলীয় উত্তেজনা এবং লাফ দেওয়ার ভয় তৈরি করতে দৃষ্টিকোণ ব্যবহার করে। এটি অবশ্যই সেরা PS4 গেমগুলির মধ্যে একটি।

2. যুদ্ধের ঈশ্বর 4

PS4 গেম আমরা 2017 এর জন্য অপেক্ষা করতে পারি না

যদিও গড অফ ওয়ার 4 যেখান থেকে গড অফ ওয়ার 3 (PS3) ছেড়েছিল সেই সিরিজের এটি 4র্থ গেম নয়৷ এটি সিরিজের প্রাথমিক নায়ক ক্রাটোসকে অনুসরণ করে কারণ তিনি যুদ্ধ 3 এর ঈশ্বরের ঘটনার পরে তার জীবন পুনর্নির্মাণের চেষ্টা করবেন। নর্স পুরাণ থেকে প্রাণী এবং প্রাণী এবং কিছু অসাধারণ গেমপ্লে পরিবর্তন সহ টেবিলে বেশ কিছু পরিবর্তন রয়েছে। পুরানো শিরোনাম থেকে হ্যাক এন স্ল্যাশ দৃষ্টিকোণটি এখন একটি প্রথাগত 3য় ব্যক্তি ক্যামেরা এবং নতুন যুদ্ধের পদক্ষেপে পরিবর্তিত হয়েছে। পুরানো গেমগুলি থেকে একটি প্রধান প্রস্থান হ'ল ক্র্যাটোসের আইকনিক চেইন ব্লেডের অনুপস্থিতি যা একটি জাদুকরী কুঠার দ্বারা প্রতিস্থাপিত হয়েছে। আরেকটি অন্তর্ভুক্তি হল ক্র্যাটোসের ছেলে যে গেমটিতে একটি প্রধান ভূমিকা পালন করবে।

3. স্নাইপার এলিট 4

PS4 গেম আমরা 2017 এর জন্য অপেক্ষা করতে পারি না

স্টিলথ, শুটিং, গুপ্তচরবৃত্তি এবং বিশ্বযুদ্ধ 2, স্নাইপার এলিট একটি দুর্দান্ত ভিডিও গেম সিরিজ তৈরি করার জন্য সমস্ত উপযুক্ত উপাদান রয়েছে৷ PS4-এর জন্য আসছে এই অত্যন্ত প্রশংসিত গেম ফ্র্যাঞ্চাইজির 4র্থ কিস্তি। গল্পটি স্নাইপার এলিট 3-এর ধারাবাহিকতা হবে এবং 2 বিশ্বযুদ্ধের ঘটনাগুলির সময় একটি ফ্যাসিবাদী ইতালিতে যুদ্ধের বৈশিষ্ট্য দেখাবে। এক্স-রে কিল সিস্টেমকে উন্নত এবং পরিবর্ধন করা হয়েছে, যেখানে হাতাহাতি এবং স্টিলথ হত্যার সাথে শ্রাপনেল ক্ষতি অন্তর্ভুক্ত করা হয়েছে। তাই এই ক্লাসিক ওয়ার গেমটিতে কিছু গুরুতর অ্যাক্সিস বাট কিক করার জন্য প্রস্তুত হোন, নিশ্চিত হয়ে নিন সেরা PS4 গেম।

4. নিওহ

PS4 গেম আমরা 2017 এর জন্য অপেক্ষা করতে পারি না

আপনি যদি ওনিমুশা সিরিজ এবং নিনজা গাইডেন খেলতে পছন্দ করেন, নিওহ অবশ্যই এই বছর আপনার মন উড়িয়ে দেবে৷ এটি হ্যাক অ্যান্ড স্ল্যাশ এবং আরপিজি থেকে উপাদানগুলিকে একত্রিত করে এবং 17 শতকের জাপানের সেনগোকু সময়কালে সেট করা একটি গল্প জড়িত। স্কাইরিম এবং শ্যাডো অফ মর্ডোরের মতো বেশিরভাগ নতুন অ্যাকশন আরপিজি গেমগুলির বিপরীতে, নিওহ একটি ওপেন ওয়ার্ল্ড গেমপ্লে অন্তর্ভুক্ত করে না। গেমটির প্লটটি আকিরা কুরোসাওয়ার লেখা একটি গল্পের রূপান্তর বলেও বলা হয় এবং এটি অত্যন্ত নিমগ্ন এবং মজাদার হতে চলেছে। বিরক্তিকর সাইড কোয়েস্টে সময় নষ্ট করার পরিবর্তে একটি লিনিয়ার গেম খেলতে এটি অবশ্যই কিছুটা সতেজ বোধ করবে। নিওহের অবশ্যই সর্বকালের সেরা PS4 গেমগুলির মধ্যে একটি হওয়ার সমস্ত গুণাবলী রয়েছে।

5. ডাবল ড্রাগন 4

PS4 গেম আমরা 2017 এর জন্য অপেক্ষা করতে পারি না

এটি এমন একটি সিরিজ যা আমরা দীর্ঘদিন ধরে শুনিনি৷ আসল ডাবল ড্রাগন গেমটি শুধুমাত্র রিলিজের সময়ই একটি বড় হিট ছিল না, ভিডিও গেমের স্বর্ণযুগে এটি বিট এম আপ জেনারের একটি প্রধান হয়ে ওঠে। যাইহোক, যখন গেমপ্লেটি ডাবল ড্রাগন 5:দ্য শ্যাডো ফলস-এর সাথে একের পর এক লড়াইয়ে পরিবর্তন করা হয়েছিল তখন ফ্র্যাঞ্চাইজির জন্য জিনিসগুলি খারাপ হয়ে গিয়েছিল। যার মানে এটাও যে ডাবল ড্রাগন 4 হবে সেই গল্পের ধারাবাহিকতা যা ডাবল ড্রাগন 3 দিয়ে শেষ হয়েছে। টিজাররা ইতিমধ্যেই এতে 8-বিট স্টাইলযুক্ত স্প্রাইট রয়েছে কিন্তু আধুনিক গেমপ্লে মেকানিক্স সহ বেশ কয়েকটি চাল সহ দেখানো হয়েছে।

আমরা জানি এগুলি বিস্তৃত PS4 লাইব্রেরির মাত্র কয়েকটি। কিন্তু প্রতিটি শিরোনামের সাথে গেমপ্লে উদ্ভাবনের জন্য এই ফ্র্যাঞ্চাইজিগুলির সাফল্য এবং জনপ্রিয়তার সাথে তাদের খ্যাতি দেখে, তারা অত্যন্ত প্রতীক্ষিত এবং প্লেস্টেশন 4-এ সেরা গেম হয়ে উঠতে বাধ্য। এই তালিকায় যোগ করার জন্য আপনার যদি আরও কোনো নাম থাকে, অনুগ্রহ করে মন্তব্য বিভাগ এবং খুশি গেমিং ব্যবহার করুন.


  1. 2022 সালে Android এর জন্য সেরা অফলাইন/অনলাইন ফুটবল গেম

  2. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 সেরা অফলাইন অ্যাকশন গেম

  4. লো-এন্ড কম্পিউটারের জন্য PUBG এর মত গেম