কম্পিউটার

এই হোম এন্টারটেইনমেন্ট বান্ডেলের সাহায্যে জোয়ারে ডিসকাউন্ট পান

আপনি যদি বিশ্বের কোটি কোটি মানুষের মধ্যে একজন হন যারা 2020 লকডাউনে কাটিয়েছেন (হ্যাঁ, আমরা সবাই আপনার প্রতি ঈর্ষান্বিত, নিউজিল্যান্ড), আপনি সম্ভবত এতক্ষণে একঘেয়েমি থেকে আপনার চুল ছিঁড়ে ফেলছেন।

তাই, আপনি যদি সম্পূর্ণ Netflix ক্যাটালগ দেখে থাকেন এবং বিনোদনের একটি নতুন ফর্ম খুঁজছেন, তাহলে সম্ভবত আপনার মনোযোগ সঙ্গীত এবং/অথবা ভাষা শেখার দিকে দেওয়া উচিত।

একটি নতুন মিউজিক্যাল জেনার বা শিল্পী আবিষ্কার করা ঘন্টার পর ঘন্টা মজা দিতে পারে, যখন একটি নতুন ভাষা আয়ত্ত করতে আপনাকে কয়েক মাস সময় লাগতে পারে, বিশেষ করে যদি আপনি এমন একটি চয়ন করেন যা চীনাদের মতো ইংরেজি ভাষাভাষীদের জন্য কুখ্যাতভাবে কঠিন।

যদি এই ধরনের ক্রিয়াকলাপগুলি আপনার কাছে আবেদন করে তবে আমাদের পাঠকদের জন্য আজকের MakeUseOf চুক্তিটি দেখুন। মাত্র 189 ডলারে, আপনি মিউজিক স্ট্রিমিং অ্যাপ টাইডালের এক বছরের সাবস্ক্রিপশন পাবেন, ভাষা শেখার টুল মেমরাইজে আজীবন অ্যাক্সেস পাবেন এবং VPN আনলিমিটেডের আজীবন সাবস্ক্রিপশন পাবেন, পাশাপাশি দুটি ছোট পরিষেবা, Kast TV এবং Elmedia Player Pro-এ অ্যাক্সেস পাবেন। পাঁচটি ডিলের খুচরা মূল্য হল $540, 23 তাই আপনি নিজেই একটি 65 শতাংশ ছাড় পাচ্ছেন .

জোয়ার কি?

এই হোম এন্টারটেইনমেন্ট বান্ডেলের সাহায্যে জোয়ারে ডিসকাউন্ট পান

টাইডাল, যা 2015 সালে র‌্যাপ সুপারস্টার জে-জেড দ্বারা পুনরায় চালু করা হয়েছিল, এর ক্যাটালগে 240,000 ভিডিও সহ প্রায় 60 মিলিয়ন গান রয়েছে। ভিডিওগুলো হল অফিসিয়াল মিউজিক ভিডিও, লাইভ পারফরম্যান্স, ভিজ্যুয়াল অ্যালবাম, ডকুমেন্টারি এবং গায়কদের সাক্ষাৎকারের মিশ্রণ। প্ল্যাটফর্মে কিছু পডকাস্ট আছে, কিন্তু সেটাই এর মূল ফোকাস নয়।

যাইহোক, টাইডালের সবচেয়ে বড় সেলিং পয়েন্ট হল এর অডিও কোয়ালিটি। হাই-ফাই প্ল্যানটি এফএলএসি লসলেস ফরম্যাটে 16-বিট মিউজিকের অ্যাক্সেস প্রদান করে, যা সত্যিকারের অডিওফাইলের জন্য এটিকে অপরিহার্য করে তোলে।

এই চুক্তি টাইডাল প্রিমিয়াম অ্যাক্সেস প্রদান করবে. এর মানে আপনি সম্পূর্ণ ক্যাটালগ, সীমাহীন স্কিপ, অফলাইন শোনা, কিউরেটেড প্লেলিস্ট এবং এমনকি লাইভ স্ট্রিম এবং ইভেন্টগুলিতে অ্যাক্সেস পান৷

সতর্কতা: জোয়ারভাটা শুধুমাত্র 56 টি দেশে উপলব্ধ। আপনি চুক্তি কেনার আগে আপনার অবস্থান অন্তর্ভুক্ত করা হয়েছে তা নিশ্চিত করুন৷

মেমরাইজ সম্পর্কে কি?

এই হোম এন্টারটেইনমেন্ট বান্ডেলের সাহায্যে জোয়ারে ডিসকাউন্ট পান

মেমরাইজ বিশ্বের অন্যতম সেরা ভাষা শেখার অ্যাপ। এটি শিক্ষার্থীদের জন্য 22টি ভাষা অফার করে, এতে প্রকৃত স্থানীয়দের থেকে অডিও স্নিপেট রয়েছে এবং এতে প্রতিদিনের লক্ষ্য, শেখার স্ট্রীক এবং লিডারবোর্ডের মতো গ্যামিফিকেশন বৈশিষ্ট্য রয়েছে।

আপনি যদি এই MakeUseOf চুক্তিটি কেনেন, তাহলে আপনি আপনার সারা জীবনের জন্য 22টি ভাষায় অ্যাক্সেস পাবেন৷

চুক্তিতে আর কী আছে?

যদিও আজকের চুক্তিতে টাইডাল এবং মেমরাইজ দুটি শিরোনাম অ্যাপ, আপনি এই তিনটি অতিরিক্ত পরিষেবাতেও অ্যাক্সেস পাবেন:

ভিপিএন আনলিমিটেড: ভিপিএন আনলিমিটেডের 400টি সার্ভার এবং 80টি বিশ্বব্যাপী অবস্থানে একটি আজীবন সদস্যতা।

কাস্ট টিভি প্রিমিয়াম: Kast TV হল একটি রিয়েল-টাইম ভিডিও শেয়ারিং অ্যাপ। আপনি একই সময়ে আপনার ডেস্কটপ এবং ওয়েবক্যাম স্ট্রিম করতে পারেন এবং আপনার কন্টেন্ট লাইব্রেরি বন্ধু এবং পরিবারের সাথে শেয়ার করতে পারেন।

এলমিডিয়া প্লেয়ার প্রো:  Elmedia Player হল macOS-এর জন্য একটি পূর্ণ-প্যাকেজ মিডিয়া প্লেয়ার। এটি আপনাকে Chromecast, Apple TV, স্মার্ট টিভি এবং যেকোনো AirPlay/DLNA-অনুমোদিত ডিভাইসে স্থানীয় ফাইল স্ট্রিম করতে দেয়।

আপনি যদি এই পাঁচ-অ্যাপ বান্ডিলটি কিনতে চান, লিঙ্কটিতে ক্লিক করুন, আপনার শপিং কার্টে প্যাকেজটি যোগ করুন এবং চেকআউট বোতামটি টিপুন৷


  1. Vocus.io পর্যালোচনা – এই Chrome এক্সটেনশনের মাধ্যমে Gmail থেকে আরও অনেক কিছু পান

  2. ORAchk দিয়ে শুরু করুন

  3. ACLSync এর সাথে স্বয়ংক্রিয় অ্যাক্সেস নিয়ন্ত্রণ

  4. এই সাধারণ ব্যাশ স্ক্রিপ্টের সাহায্যে ঘরে বসে ডবল-পার্শ্বযুক্ত নথি মুদ্রণ করুন