কম্পিউটার

8টি অপ্রত্যাশিত জিনিস যা আপনার Google হোম স্পিকার করতে পারে!

গুগল হোম স্পিকার শুধুমাত্র একটি গ্যাজেট নয়—এটি আমাদের বাড়ির একটি অংশ! আমাদের স্মার্ট হোম লাইটগুলি নিয়ন্ত্রণ করা থেকে শুরু করে আমাদের দৈনন্দিন রুটিনগুলি পরিচালনা করা, এটি আমাদের নিজস্ব ভার্চুয়াল সহকারীর মতো যা আমাদের জীবনকে আরও সহজ করে তোলার লক্ষ্য রাখে। কিন্তু শুধু তাই নয়!

8টি অপ্রত্যাশিত জিনিস যা আপনার Google হোম স্পিকার করতে পারে!

এখানে বিভিন্ন ধরনের অপ্রত্যাশিত (এখনও সহায়ক) জিনিস রয়েছে যা আপনি আপনার Google হোমকে করতে বলতে পারেন। বিভিন্ন Google হোম স্পিকার সহকারী অ্যাপের সাহায্যে, আপনি এই স্মার্ট স্পিকারটিকে তার পূর্ণ ক্ষমতায় ব্যবহার করতে পারেন। চলুন বাক্সের বাইরে কিছু চেষ্টা করে আমাদের স্মার্ট স্পিকারের সবচেয়ে বেশি ব্যবহার করি!

টাইম মেশিন

গুগল হোমে টাইম মেশিন অ্যাপের সাহায্যে, আপনি অতীতের যেকোনো দিন বা বছরের শীর্ষ শিরোনাম শুনতে পারেন। এটি একটি নতুন গন্তব্য, বিশ্বের একটি নতুন অংশ অন্বেষণ করার জন্য সময়ে ফিরে যাওয়ার মতো। অতীতে ঘটে যাওয়া গুরুত্বপূর্ণ ইভেন্টগুলি সম্পর্কে আপনার বাচ্চাদের শিক্ষিত করার এটি একটি দুর্দান্ত উপায় যাতে তারা একটি বিনোদনমূলক উপায়ে প্রতিদিন নতুন কিছু শিখতে পারে।

মেমরি এইড

Google হোম স্পিকার সমর্থন সহ মেমরি এইড অ্যাপ আপনাকে ছোট ছোট জিনিস মনে রাখতে সাহায্য করতে পারে। আপনি অ্যাপটিকে আপনার জন্য কিছু মনে রাখতে বলতে পারেন, যেমন আপনি আপনার গাড়ির চাবি কোথায় রেখেছিলেন, জলের বোতল রিফিল করার সময় হয়েছে কিনা, ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট এবং এই জাতীয় অন্যান্য ছোটখাটো জিনিস। আপনি "Hey Google, অনুগ্রহ করে আমাকে মনে করিয়ে দিন যে আমি আমার মানিব্যাগটি নীচের শেলফে রেখেছি" বলে Google হোমে এই তথ্যটি ফিড করতে পারেন৷ এবং তারপর যখনই আপনি ভুলে যান (যদি আপনি করেন) তখন আপনি কেবল Google কে জিজ্ঞাসা করতে পারেন যে "Hey Google, আমার ওয়ালেট কোথায়" যাতে এটি আপনাকে অবিলম্বে মনে করিয়ে দিতে পারে।

লেখার প্রম্পট

রাইটিং প্রম্পট অ্যাপটি দ্রুত যেকোন কিছু লিখে রাখার জন্য একটি সহজ সমাধান। কেবল একটি প্রম্পট জিজ্ঞাসা করুন এবং এটি আপনার মনে কী আছে তা যেকোন ধারণা প্রদান করবে। আপনি টিভিতে শোনা যেকোন উদ্ধৃতি বা কোথাও পড়লে আপনি এটিকে আপনার Google হোম স্পিকারে রাইটিং প্রম্পট অ্যাপের মাধ্যমে ফিড করতে পারেন।

ডান পোশাক পরুন

আপনি কি তাদের মধ্যে একজন যারা প্রস্তুত হতে অনন্তকাল সময় নেয়? আপনি যেমন ঠিক করছেন কী পরবেন, তাই না? ঠিক আছে, ড্রেস রাইট অ্যাপের সাহায্যে আপনি স্থানীয় আবহাওয়ার পরামর্শের উপর ভিত্তি করে পরিষ্কার পোশাকের পরামর্শ পেতে পারেন। আপনি Google হোম স্পিকারের সাহায্য নিতে পারেন এবং "Hey Google, মিয়ামিতে আমার কী পরতে হবে" বা "Hey Google, আগামীকাল আমার কী পোশাক পরতে হবে?" এর মতো জিনিসগুলি জিজ্ঞাসা করতে পারেন।

হেডস্পেস

8টি অপ্রত্যাশিত জিনিস যা আপনার Google হোম স্পিকার করতে পারে!

যেহেতু আমাদের অধিকাংশই প্রায়শই রুটিন লাইফের ক্রমাগত স্ট্রেসের মধ্যে পড়ে থাকি, আমরা কখনই আমাদের মনকে ধ্যান করার বা শিথিল করার সময় পাই না। আচ্ছা, আর না! হেডস্পেস অ্যাপ এবং Google সহকারীর সাহায্যে, আপনি নিয়মিত ধ্যান করা কখনই মিস করবেন না। আপনাকে শুধু বলতে হবে "Hey Google, হেডস্পেসকে বলুন আমি এখন ধ্যান করতে প্রস্তুত"। আপনি একটি ধ্যান অনুশীলন প্রচার করতে পারেন যা আপনার রুটিনের জন্য উপযুক্ত এবং আপনার মনকে আরও ভাল জায়গায় নিয়ে যায়।

রিপিটিং টাইমার

যদি Google-এর অন্তর্নির্মিত টাইমার ফাংশন আপনার জন্য যথেষ্ট ভাল না হয়, আপনি Google Home Speakers-এ রিপিটিং টাইমার অ্যাপ ব্যবহার করে দেখতে পারেন। এটি আপনাকে "Hey Google, 20 সেকেন্ডের বিরতির সাথে 1 মিনিটের 4টি পুনরাবৃত্তি সেট করুন" এর মতো পুনরাবৃত্তিমূলক টাইমার সেট করতে দেয়৷ এইভাবে, Google হোম প্রতি 20 সেকেন্ড পর পর বিরতির সময় এক মিনিটে 4 বার বিজ্ঞপ্তি দেবে।

শান্ত ইভেন্ট

Eventbrite, Meetup, SeatGeek, এবং Ticketmaster-এর মতো সেরা উত্সগুলির মাধ্যমে কাছাকাছি ইভেন্টগুলি সম্পর্কে সমস্ত কিছু জানতে আপডেট থাকার জন্য কেবল "কুল ইভেন্টস" অ্যাপটি ইনস্টল করুন৷ আপনি নাম, প্রকার বা পারফর্মার দ্বারা ইভেন্টগুলি অনুসন্ধান করতে পারেন৷

আমাকে ভালো কিছু বলুন

8টি অপ্রত্যাশিত জিনিস যা আপনার Google হোম স্পিকার করতে পারে!

হতাশা, ট্র্যাজেডি এবং দুঃখে ভরা পৃথিবীতে প্রতিদিন নিজের সম্পর্কে ভাল কিছু শুনতে আপনার আপত্তি হবে না? একবার আপনি এই অ্যাপ্লিকেশনটি ইনস্টল করার পরে কেবল বলুন, "হে গুগল, আমাকে ভাল কিছু বলুন?" যাতে আপনি মানবতার প্রতি আপনার বিশ্বাস ফিরে পেতে পারেন। ইতিবাচক কিছু শুনে, আপনি আপনার দিনটি একটি সুখী নোট এবং প্রফুল্ল পরিবেশে শুরু করতে পারেন।

তাই এগুলি ছিল কয়েকটি অপ্রত্যাশিত জিনিস যা আপনার গুগল হোম স্পিকার করতে সক্ষম। এই আশ্চর্যজনক Google হোম স্পিকার সহকারী অ্যাপগুলি ব্যবহার করে দেখুন এবং আপনার স্মার্ট স্পিকারের সর্বাধিক ব্যবহার করুন৷


  1. গুগল অ্যাসিস্ট্যান্ট যা Google Allo এ করতে পারে

  2. আপনার অ্যালেক্সা স্পিকারে চেষ্টা করার জন্য ৭টি নতুন এবং দরকারী জিনিস

  3. আপনার বাচ্চাদের জন্য 10টি সেরা Google হোম গেম

  4. গুগল ড্রাইভ আরও ভালোভাবে ব্যবহার করতে আপনি যা করতে পারেন