কম্পিউটার

গিজমো ফ্রিকসের জন্য কুল অফিস গ্যাজেট – পার্ট 2

প্রযুক্তি একটি বিপজ্জনক গতিতে এগিয়ে চলেছে। এবং প্রতিটি নতুন গ্যাজেট নতুন বা বা অন্য কিছু অফার করে। আগের ব্লগে, আমরা ৮টি ভবিষ্যত গ্যাজেট দেখেছি, যেটি প্রতিটি গ্যাজেট ফ্রিক তার অফিসে পছন্দ করবে। এই ব্লগে, আমরা এরকম আরও 8টি ভবিষ্যত গ্যাজেট তালিকাভুক্ত করব যা আপনার অফিসকে আরও স্নিজ এবং শীতল করে তুলবে। কিছু ইতিমধ্যেই উপলব্ধ এবং কিছু শীঘ্রই পাওয়া যাবে৷

তাহলে চলুন…

9. বাবল হেড ওয়েবক্যাম

গিজমো ফ্রিকসের জন্য কুল অফিস গ্যাজেট – পার্ট 2

আমরা জানি আপনি কী বলবেন: কেরা আজকাল ওয়েবক্যাম ব্যবহার করে! এটা ঠিক যে, ল্যাপটপ এবং স্মার্টফোনগুলি শক্তিশালী, অন্তর্নির্মিত ক্যামেরাগুলির সাথে আসা বিবেচনা করে সেগুলি এখন আর তেমন গুরুত্বপূর্ণ নয়৷ কিন্তু ভিডিও কনফারেন্সের সময় একটি ওয়েবক্যাম কাজে আসে। আপনার ভবিষ্যত অফিসের জন্য সবচেয়ে দুর্দান্ত গ্যাজেটগুলির মধ্যে একটি হল এরিক ঝাং দ্বারা ডিজাইন করা একটি বাবল হেড ওয়েবক্যাম। ওয়েবক্যামের বডি তামা দিয়ে তৈরি। পুরো ডিভাইসটি টেকসই থার্মোপ্লাস্টিক পলিউরেথেনে আচ্ছাদিত, যাতে ছোট লোকটিকে আপনি যেভাবে চান সেভাবে পুনরায় কনফিগার করা যেতে পারে। আপনি যেভাবে চান আপনার পরিবেশে সেগুলিকে একীভূত করুন, সেগুলিকে আপনার স্ক্রিনের উপরে রাখুন, এটিকে আপনার বইয়ের উপর বসান বা সিঁড়িতে আরোহণ করতে দিন।

10. Ransmeier এবং Floyd দ্বারা ওয়াল-মাউন্টযোগ্য ওয়্যারলেস প্রিন্টার –

গিজমো ফ্রিকসের জন্য কুল অফিস গ্যাজেট – পার্ট 2

প্রতি বছর পার হওয়ার সাথে সাথে, আমাদের ডিভাইসগুলি কম তারের সাথে আসে বা কোন তার ছাড়াই আসে৷ সুতরাং, যদি আমাদের কম্পিউটারের পেরিফেরালগুলিও ওয়্যারলেস হয় তবে তারা আরও বেশি ঝামেলামুক্ত হবে। Ransmeier এবং Floyd একটি প্রাচীর-মাউন্টযোগ্য এবং ওয়্যারলেস প্রিন্টার ডিজাইন করেছেন যাতে আরও সরাসরি ভিজ্যুয়াল আর্টিকেলেশন দেওয়া যায়। বেশ সুন্দর লাগছে, বাহ!

এছাড়াও পড়ুন:7 অদ্ভুত আইফোন গ্যাজেট যা আপনার মনকে উড়িয়ে দেবে!

11. রেইন ডিজাইন mStand ল্যাপটপ স্ট্যান্ড –

গিজমো ফ্রিকসের জন্য কুল অফিস গ্যাজেট – পার্ট 2

স্ট্যান্ডটি অ্যালুমিনিয়ামের একটি অংশ দিয়ে তৈরি যা আপনার ল্যাপটপে একটি লিফট প্রদান করে এবং এটিকে একটি স্টাইলিশ ওয়ার্কস্টেশনে রূপান্তরিত করে৷ ওয়েল, এই শুধু এটা না. স্ট্যান্ডের অ্যালুমিনিয়াম প্যানেল আপনার ল্যাপটপের জন্য হিট সিঙ্ক হিসেবে কাজ করে। বিশৃঙ্খলতা কমাতে তারের রুট করার জন্য পিছনে একটি তারের গর্ত আছে। এর পিছনে ধারণাটি হল যে এটি ল্যাপটপটিকে ব্যবহারকারীর চোখের স্তরে নিয়ে আসে, এইভাবে একটি ভাল শরীরের ভঙ্গি প্রচার করে৷

এটি Apple MacBook, MacBook Pro এর সমস্ত আকারের সাথে সামঞ্জস্যপূর্ণ৷ সমস্ত 14 ইঞ্চি স্ট্যান্ডার্ড পিসি এবং 15 ইঞ্চি ওয়াইডস্ক্রিন পিসিও স্ট্যান্ডে ফিট করতে পারে৷

12. অ্যাপল ম্যাজিক ট্র্যাকপ্যাড 2 –

গিজমো ফ্রিকসের জন্য কুল অফিস গ্যাজেট – পার্ট 2

ভবিষ্যত অফিস গ্যাজেটগুলির তালিকার জন্য আরও একটি দুর্দান্ত গ্যাজেট অ্যাপল ম্যাজিক ট্র্যাকপ্যাড অন্তর্ভুক্ত করে এটি একটি বিল্ট-ইন ব্যাটারি, ফোর্স টাচ, একটি অনেক বড় পৃষ্ঠ, এবং সহ একটি পুনরায় ডিজাইন করা ম্যাজিক ট্র্যাকপ্যাড 2। আপনার ম্যাকের সাথে স্বয়ংক্রিয়ভাবে জোড়া। ট্র্যাকপ্যাডটি চারটি ফোর্স সেন্সর সহ এমবেড করা হয়েছে, যা আপনার প্রয়োগ করা চাপের মধ্যে সূক্ষ্ম পার্থক্য সনাক্ত করতে সাহায্য করতে পারে। এটির প্রান্ত থেকে প্রান্তের কাচের পৃষ্ঠের এলাকা এবং দীর্ঘস্থায়ী শক্তি রয়েছে যা এটিকে প্রায় 1 মাস ধরে চালিত রাখে। মসৃণ নকশা স্ক্রোলিং এবং সোয়াইপকে আরও বেশি উত্পাদনশীল এবং আরামদায়ক করে তোলে।

এছাড়াও পড়ুন:14টি নতুন স্মার্টফোন গ্যাজেট আপনার থাকতে হবে – ইনফোগ্রাফিক

13. ইউনিভার্সাল টাচ স্ক্রিন পেন –

গিজমো ফ্রিকসের জন্য কুল অফিস গ্যাজেট – পার্ট 2

এটি গ্রাফিক ডিজাইনারদের জন্য সবচেয়ে দুর্দান্ত ডেস্ক গ্যাজেট হতে পারে৷ নাম অনুসারে, এই স্টাইলাসটি সমস্ত ক্যাপাসিটিভ টাচস্ক্রিন ডিভাইসের সাথে 100% সামঞ্জস্যপূর্ণ, তা অ্যাপল, অ্যান্ড্রয়েড বা উইন্ডোজই হোক না কেন। ক্যাপাসিটিভ টাচস্ক্রিনগুলি অ-টেকসই প্রকৃতির হওয়ায় লেখনীর ডগা নরম করা হয়েছে। স্টাইলাস একটি ছোট, নরম-টিপযুক্ত পেইন্ট ব্রাশ হিসাবে কাজ করতে পারে এবং আপনি এটি দিয়ে স্ক্রিন স্ট্রোকও করতে পারেন।

14. এলসিডি রাইটিং ট্যাবলেট –

গিজমো ফ্রিকসের জন্য কুল অফিস গ্যাজেট – পার্ট 2

এই লেখার ট্যাবলেটটি নমনীয় লিকুইড ক্রিস্টাল প্রযুক্তি ব্যবহার করে৷ ট্যাবলেটের ডিসপ্লে পাঠ্য, ছবি এবং গ্রাফিক্স প্রদর্শনের জন্য চাপ সেন্সরগুলির উপর নির্ভর করে। আপনি প্রায় 500,000 বার স্ক্রীন মুছে ফেলতে পারেন। স্ক্রীন মুছে ফেলা বেশ সহজ এবং ইরেজার ব্যবহার করার এবং পুরো ডিসপ্লে জুড়ে এটি চালানোর ঐতিহ্যগত পদ্ধতির বিপরীতে। পরিবর্তে, শুধুমাত্র প্রদত্ত বোতাম টিপুন এবং আপনার স্ক্রীন পরিষ্কার হয়ে যাবে এবং আপনার পরবর্তী কাজের জন্য প্রস্তুত হয়ে যাবে।

এটির পুরুত্ব 0.18 ইঞ্চি এবং ওজন প্রায় 3.9 আউন্স৷ বোর্ডে লেখার জন্য আপনি যেকোনো প্লাস্টিকের কলম ব্যবহার করতে পারেন, বা যেকোনো ছোট প্লাস্টিকের উপাদান। মুছে ফেলার বোতাম আপনার স্ক্রীন পরিষ্কার করে।

এছাড়াও পড়ুন: 9 নিফটি আইপ্যাড এক্সেসরিজ আপনাকে এখনই কিনতে হবে

15. ক্যাবল ম্যানেজমেন্ট সিস্টেম –

গিজমো ফ্রিকসের জন্য কুল অফিস গ্যাজেট – পার্ট 2CableDrop Multi হল একটি কেবল ম্যানেজমেন্ট সিস্টেম যা আপনার তারগুলি পরিচালনা করার জন্য একটি স্ব-আঠালো মাল্টি-কেবল ক্লিপ। এটি আপনার চার্জিং তারগুলি এবং সংযোগকারীগুলিকে আপনার প্রয়োজনের জায়গায় নোঙর করে রাখে, এটিকে ডেস্কের পিছনে এবং সমতল পৃষ্ঠের বাইরে পিছলে যেতে বাধা দেয়। ক্যাবল ড্রপ মাল্টিতে 4টি ক্যাবল ধরে রাখার জন্য 4টি চ্যানেল রয়েছে৷ এটি সমতল পৃষ্ঠে স্থির থাকার জন্য একটি আধা-স্থায়ী আঠালো টেপ ব্যবহার করে। বাইরের চ্যানেলগুলির একটি ঢিলেঢালা গ্রিপ রয়েছে, যে তারগুলি ঘন ঘন সরানো দরকার সেগুলি তাদের মধ্যে রাখা যেতে পারে। অভ্যন্তরীণ 2টি চ্যানেলগুলির একটি শক্ত গ্রিপ রয়েছে এবং খুব কমই তাদের জায়গা থেকে সরানো কেবলগুলি তাদের মধ্যে রাখা যেতে পারে৷

16. ক্রিপ্টেক্স ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ –

গিজমো ফ্রিকসের জন্য কুল অফিস গ্যাজেট – পার্ট 2

এই অফিস গ্যাজেটটি পুরানো এবং নতুনের একটি দুর্দান্ত সমন্বয়৷ একটি পুরানো নিরাপত্তা কৌশল পাত্রে এমবেড করা একটি নতুন ডিভাইস। ক্রিপ্টেক্স হল একটি বিশেষ কন্টেইনার যা যান্ত্রিক সংমিশ্রণ লক এবং ভিতরে রাখা জিনিসগুলিকে সুরক্ষিত করার জন্য একটি ধারক রয়েছে। লোকেরা শত শত বছর আগে গোপন রাখার জন্য এই ধরনের জিনিস ব্যবহার করত।

আজ ক্রিপ্টেক্স একটি বিশেষ USB ফ্ল্যাশ ড্রাইভ তৈরি করেছে, যার নকশা লিওনার্দো দা ভিঞ্চির স্কেচ অনুসারে। আপনার ডিজিটাল ডেটা সুরক্ষিত রাখতে লকটির জন্য এটিতে একই যান্ত্রিক ঘূর্ণায়মান রিং রয়েছে। ক্রিপ্টেক্স সিলিন্ডারের ভিতরে ইউএসবি ড্রাইভে অ্যাক্সেস পেতে একজনকে অবশ্যই 5-সংখ্যার কোড জানতে হবে।

এছাড়াও পড়ুন: আপনাকে আরও ভালো ঘুম দেওয়ার জন্য সেরা 10টি বেডসাইড গিজমোস

এগুলি এমন গ্যাজেট ছিল যা আমাদের অনেক মজা করত এবং আপনার অফিস স্পেসে দারুণ কাজে লাগতে পারে৷ তালিকা থেকে আপনি কোনটি সবচেয়ে বেশি পছন্দ করেছেন বা আমরা কভার করিনি এমন কিছু সম্পর্কে আমাদের বলুন৷


  1. উজ্জ্বল ভবিষ্যতের জন্য দুর্দান্ত ধারণা গ্যাজেট – পার্ট 1

  2. শুক্রবার অপরিহার্য:আপনি কি জানেন এই 12টি দুর্দান্ত গ্যাজেট বাস্তবে বিদ্যমান?

  3. Android এর জন্য সেরা কুল ম্যাথ গেম!

  4. আপনার বাড়ির জন্য ফিউচারিস্টিক হাই টেক গ্যাজেট – পার্ট 1