কম্পিউটার

এখন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের সাথে আপনার iCloud ফটো শেয়ার করুন!

অ্যাপল এবং অ্যান্ড্রয়েডের মধ্যে টানাপোড়েন যুদ্ধ সময়ের সাথে বেশ স্থায়ী হয়েছে। প্রত্যেকের নিজস্ব সুবিধা-অসুবিধা আছে—বিতর্ক ঘণ্টার পর ঘণ্টা চলতে পারে। অ্যাপলের আইক্লাউড ফটো শেয়ারিং হল আপনার স্মৃতিগুলি পরিচালনা এবং শেয়ার করার জন্য একটি সহজ সমাধান। কিন্তু শুধুমাত্র আপনার “iOS বন্ধুদের” সাথে!

ধন্যবাদ আপনার শেয়ার করা iCloud অ্যালবামের সেটিংসে একটি সাধারণ পরিবর্তন করে "অ-অ্যাপল ব্যবহারকারীদের" ভাঁজে আনার একটি উপায় রয়েছে৷

এখানে আপনার iCloud অ্যাকাউন্টে কিছু পরিবর্তন করতে হবে:

  1. শুরু করতে আপনার iOS ডিভাইসে "ফটো" অ্যাপ খুলুন।
  2. নিচের নেভিগেশন বারে অবস্থিত "শেয়ারড" ক্লাউড আইকনে আলতো চাপুন৷

এখন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের সাথে আপনার iCloud ফটো শেয়ার করুন!

এছাড়াও পড়ুন:ব্যাকআপের যুদ্ধ:iCloud Photos বনাম Google Photos

  1. এখন আপনার শেয়ার করা অ্যালবামগুলির যেকোনো একটি নির্বাচন করুন৷ আমরা এই মুহূর্তে “Pet Photos” নামে একটি অ্যালবাম ব্যবহার করছি।
  2. আপনি অ্যালবামটি খোলার পরে, নীচে "মানুষ" বোতামে ট্যাপ করুন।

এখন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের সাথে আপনার iCloud ফটো শেয়ার করুন!

  1. এখানে আপনি এই নির্দিষ্ট শেয়ার করা অ্যালবামের জন্য সমস্ত সেটিংস পাবেন৷ শীর্ষে, আপনি আপনার Apple-প্রোডাক্ট-ব্যবহারকারী-বন্ধুদের দেখতে পাবেন কারণ তাদের Apple অ্যাকাউন্টগুলি শেয়ার করা অ্যালবামের সাথে যুক্ত। অন্য সবার জন্য, আমাদের “পাবলিক ওয়েবসাইট” বিকল্পটি চালু করতে হবে।

এখন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের সাথে আপনার iCloud ফটো শেয়ার করুন!

এছাড়াও পড়ুন:iPhone 6S, 5s, 7 থেকে স্থায়ীভাবে মুছে ফেলা ফটো এবং ভিডিওগুলি কীভাবে পুনরুদ্ধার করবেন

  1. আপনি একবার "পাবলিক ওয়েবসাইট" চালু করলে, আপনি এন্ট্রির নিচে একটি URL এবং একটি "শেয়ার লিঙ্ক" বিকল্প দেখতে পাবেন। শেয়ার করা সমস্ত অ্যালবাম URL এইরকম দেখায়:

https://www.icloud.com/sharedalbum//

  1. আমরা এই স্ক্রিনশটটিতে স্ট্রিংটি অস্পষ্ট করেছি কারণ, আমরা উপরে উল্লেখ করেছি, প্রতিটি URL স্থায়ীভাবে শেয়ার করা অ্যালবামের সাথে যুক্ত এবং আপনি অ্যালবামটি সম্পূর্ণ মুছে না দিলে এবং আবার শুরু না করা পর্যন্ত পরিবর্তন হয় না৷

এখন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের সাথে আপনার iCloud ফটো শেয়ার করুন!

  1. আপনি যেভাবেই চান না কেন আপনার iPhone থেকে এই লিঙ্কটি শেয়ার করতে পারেন—এটিকে টেক্সট করুন, ইমেল করুন, একটি তাত্ক্ষণিক মেসেজিং প্ল্যাটফর্মের মাধ্যমে শেয়ার করুন, যাই হোক না কেন। প্রাপককে ফটোগুলি দেখতে ব্রাউজারে URL-এ যেতে হবে।

দ্রষ্টব্য:মনে রাখবেন যে আপনার বন্ধুরা শুধুমাত্র একটি সাধারণ স্লাইড শোর মতো আপনার অ্যালবাম দেখতে পারে, কিন্তু এতে কোনো মন্তব্য বা ফটো আপলোড করতে পারবে না৷

তাই, বন্ধুরা, পরের বার যখন আপনি ছুটিতে যাবেন, তখন আপনার Android বন্ধুরা তা করবে না এখন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের সাথে আপনার iCloud ফটো শেয়ার করুন!অস্পষ্ট হয়ে উঠুন! এই সহজ পরিবর্তন অবশ্যই আপনার জীবন বাঁচাবে কারণ তারা iCloud ফটো শেয়ারিংয়ে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে পারে!

আপনি যদি কোনো সমস্যার সম্মুখীন হন তাহলে নির্দ্বিধায় আমাদের একটি মন্তব্য করুন যাতে আমাদের প্রযুক্তি বিশেষজ্ঞরা আপনাকে আরও সহায়তা করতে পারে!


  1. KidsAppBox

  2. VSCO ফিল্টার দিয়ে আপনার ফটোগুলিকে ইনস্টাগ্রামে প্রকাশ করার আগে মশলাদার করুন

  3. এখন আপনার iPhone এবং iOS 11 দিয়ে আপনার স্ক্রীন রেকর্ড করুন

  4. আপনার ফটোগুলি পরিচালনা করার জন্য Android এর জন্য সেরা গ্যালারি অ্যাপস