কম্পিউটার

KidsAppBox

আপনি কি কখনও একটি ফোন কলের মাধ্যমে আপনার বন্ধুকে মজা করার চেষ্টা করেছেন যখন আপনি একটি নতুন নম্বর পেয়েছেন? আপনি কি একজন অপরিচিত ব্যক্তির মতো অভিনয় করার চেষ্টা করেছেন কিন্তু আপনার বন্ধু আপনার কণ্ঠস্বর দ্বারা আপনাকে ধরেছে? আপনি হাসতে হাসতে প্র্যাঙ্ক মাধ্যমে পেতে পরিচালনা করতে অক্ষম? যাই হোক না কেন, একটি ভাল ভয়েস চেঞ্জার অ্যাপ আপনার জন্য গেমটি পরিবর্তন করতে পারে!

KidsAppBox দ্বারা ভয়েস চেঞ্জার পেশ করা হচ্ছে

আচ্ছা, এটি একটি সহজ এবং মজার অ্যাপ্লিকেশন যার মাধ্যমে আপনি সহজেই অডিও রেকর্ড করতে পারেন এবং কোনো ঝামেলা ছাড়াই কয়েক ডজন মজাদার প্রভাব প্রয়োগ করতে পারেন৷ পছন্দসই প্রভাবগুলি প্রয়োগ করার পরে, আপনি আপনার ফোনে ক্লিপগুলি সংরক্ষণ করতে পারেন এবং এটিকে রিংটোন, অ্যালার্ম টোন হিসাবে সেট করতে পারেন বা আপনার বন্ধুর সাথে কৌতুক করার জন্য কল করার সময় এটি চালাতে পারেন। অ্যাপ্লিকেশনটির একটি স্বজ্ঞাত নকশা এবং রঙিন ইন্টারফেস রয়েছে। এটি FMOD সাউন্ড ইঞ্জিন ব্যবহার করে এবং সাধারণভাবে বেশ ভালো কাজ করে। জনপ্রিয় অডিও প্রভাবগুলির মধ্যে রয়েছে চিপমঙ্ক, হিলিয়াম, মনস্টার, রোবট, কিড এবং অন্যান্য। এটিতে একটি অনন্য প্রভাব রয়েছে, ব্যাকওয়ার্ড, যা যা বলা হয়েছে তার অর্থ উল্লেখযোগ্যভাবে পরিবর্তন করে।

বৈশিষ্ট্যগুলি

এটি সারা বিশ্ব থেকে 10 মিলিয়নেরও বেশি ইনস্টল সহ সেরা ভয়েস মডুলেশন অ্যাপগুলির মধ্যে একটি৷ তাছাড়া আপনি আরও প্রভাব পেতে অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার জন্য যেতে পারেন। অ্যান্ড্রয়েড অ্যাপের অন্যান্য হাইলাইটগুলি দেখুন:

  • স্পষ্টভাবে লেবেলযুক্ত রঙিন বোতাম সহ একটি ইন্টারেক্টিভ এবং মজাদার ডিজাইন অফার করে৷
  • এই অ্যান্ড্রয়েড মডুলেটর অ্যাপটি ব্যবহার করে, আপনি সহজেই রেকর্ড করতে এবং মজাদার প্রভাব প্রয়োগ করতে পারেন কোনো বাধা ছাড়াই৷
  • রোবট, টেলিফোন, ওল্ড রেডিও, অলস, মনস্টার, ইকো ইত্যাদি হল কিছু উত্তেজনাপূর্ণ ভয়েস চেঞ্জিং ইফেক্ট যা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন দ্বারা অফার করা হয়েছে৷
  • প্রভাবগুলি মাইক্রোফোন বা অন্য কোনো অডিও ইনপুট ডিভাইসের সাথে বা ছাড়াই রিয়েল-টাইমে প্রয়োগ করা হয়৷
  • অডিও বই অক্ষরগুলির জন্য উচ্চ মানের অনন্য ভয়েস তৈরি করার জন্য একটি দরকারী অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন৷
  • আপনি একবার প্রভাব প্রয়োগ করলে, এটি সংরক্ষণ করুন এবং আপনার বন্ধু, পরিবার এবং সহকর্মীদের সাথে সরাসরি শেয়ার করুন৷
  • এটির জন্য আপনার ডিভাইসে মাত্র 6 MB স্থান প্রয়োজন৷
  • Android সংস্করণ 4 (আইস-ক্রিম স্যান্ডউইচ) এবং তার উপরে সমর্থন করে।

KidsAppBox

অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য এই সুপার ভয়েস মেকারের সবচেয়ে বেশি ব্যবহার করুন!

আপনার ভয়েস মডিউল করতে অ্যান্ড্রয়েড অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন?

এই ভয়েস মডুলেটর অ্যাপটি ব্যবহার করতে, নিচে উল্লেখিত ধাপগুলি অনুসরণ করুন:

পদক্ষেপ 1- ৷ Google Play Sore থেকে KidsAppBox দ্বারা ভয়েস চেঞ্জার ডাউনলোড করুন।

পদক্ষেপ 2- ৷ অ্যাপ্লিকেশনটি আপনার স্মার্টফোনে ইনস্টল হওয়ার সাথে সাথে৷

পদক্ষেপ 3- ৷ অ্যান্ড্রয়েড অ্যাপ চালু করুন এবং আপনাকে একটি মজাদার এবং রঙিন ইন্টারফেসের সাথে প্রদর্শিত হবে। রেকর্ডিং শুরু করতে পিঙ্ক রেকর্ডিং আইকনে আলতো চাপুন৷

পদক্ষেপ 4- ৷ আপনি যে শব্দগুলি পরিবর্তন করতে চান তা বলা শুরু করুন এবং রেকর্ডিং বন্ধ করতে আবার একই আইকনে আলতো চাপুন 

পদক্ষেপ 5- ৷ একবার আপনি রেকর্ডিং সম্পন্ন করলে, আপনাকে ভয়েস ফিল্টার এবং প্রভাবগুলির একটি সংগ্রহের সাথে প্রদর্শিত হবে, যেমন সাধারণ, অলস, ইকো, হিলিয়াম, এলিয়েন, কোরাস, কম্পন ইত্যাদি।

পদক্ষেপ 6 – ৷ এটি প্রয়োগ করতে পছন্দসই প্রভাবে আলতো চাপুন। আপনি নতুন মডুলেটেড ভয়েস শুনতে পারেন, যদি আপনি সন্তুষ্ট হন, সেভ আইকনে আলতো চাপুন।

KidsAppBox

আপনার রেকর্ডিং স্বয়ংক্রিয়ভাবে আপনার ফোনের মেমরিতে সংরক্ষিত হবে৷ এখন আপনি কল করার সময় এটি চালাতে পারেন, এটি একটি রিংটোন, অ্যালার্ম টোন হিসাবে সেট করতে পারেন বা সরাসরি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন৷

নীচের লাইন

এমন কিছু সময় আছে যখন আপনি আপনার ভয়েস পরিবর্তন করে আপনার বন্ধুদের মজা করার মেজাজে থাকেন, বিশেষ করে যখন আপনি একটি নতুন যোগাযোগ নম্বর পান৷ বিশ্বাস করুন বা না করুন, আমরা সকলেই আমাদের জীবনের এক বা অন্য সময়ে এটি অবশ্যই করেছি। কিন্তু দুর্ভাগ্যবশত, এটি একটি দুর্দান্ত সাফল্য হয়নি। এর একমাত্র কারণ হল মডুলেশন দক্ষতার অভাব; সৌভাগ্যবশত Android এপ্লিকেশন যেমন ভয়েস চেঞ্জার By KidsAppBox এখানে আছে সেই হাসিগুলো পেতে সাহায্য করার জন্য!

সুতরাং, যান এবং এই অ্যাপটি ইনস্টল করুন এবং অনন্য এবং মজাদার ভয়েস দিয়ে আপনার বন্ধু, পরিবার এবং সহকর্মীদের চমকে দিন৷ একটি মজার টিপ: এপ্রিল ফুল দিবসের সময় আপনি এই অ্যাপটি থেকে সবচেয়ে বেশি সুবিধা নিতে পারেন, আপনি অন্য কারো মতো ভান করতে পারেন এবং আপনার বন্ধুদের বোকা বানাতে পারেন। আপনি যদি এই অ্যাপটি ব্যবহার করেন, তাহলে নিচের মন্তব্য বিভাগে আমাদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করুন!

আপনি পড়তে আগ্রহী হতে পারেন

  • Android ব্যবহারকারীদের জন্য বেস্ট হার্মলেস প্র্যাঙ্ক অ্যাপস
  • আপনাকে LOL করার জন্য সবচেয়ে মজার অ্যান্ড্রয়েড অ্যাপস!


  1. অ্যান্ড্রয়েডে বন্ধুদের সাথে আপনার অবস্থান কীভাবে শেয়ার করবেন

  2. Android বেসিক:আপনার ইমেল সেট আপ করা

  3. কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন দিয়ে বন্ধুর আইফোন ট্র্যাক করবেন

  4. AppLock দিয়ে Android এ আপনার অ্যাপগুলি সুরক্ষিত করুন