কম্পিউটার

7 উদ্ভট জিনিস অ্যামাজন ইকো করে যা আপনি সম্ভবত কল্পনাও করতে পারবেন না

“আরে আলেক্সা, লাইট জ্বালিয়ে দাও”, “আলেক্সা, কিছু মিউজিক চালাও”, “আলেক্সা, মিউজিক আরও জোরে দাও প্লিজ”।

এটি অবশ্যই সেই যুগ যেখানে প্রযুক্তি এবং উদ্ভাবন মানবজাতিকে প্রাধান্য দেয়! অন্যথায়, এক দশক আগে যারা আমাদের ভয়েস কমান্ডগুলি আক্ষরিক অর্থে আমাদের চারপাশের সমস্ত কিছুকে নিয়ন্ত্রণ করতে পারে তা কল্পনা করতে পারে। মনে হয় স্বপ্নের জীবন তাই না? অ্যামাজন ইকো ভার্চুয়াল সহকারীকে অনেক ধন্যবাদ কারণ এটি বাড়ির চারপাশে আরও অনেক কিছু করতে সক্ষম। অ্যামাজন ইকো যা করতে পারে তা আমাদের জীবনকে আরও সহজ করে তুলতে পারে সে বিষয়ে আমরা সবাই সচেতন। তবে এর আরও অনেক কিছু আছে।

আপনি কি জানেন আপনার প্রিয় ডিজিটাল সহকারী ইকোরও একটি অদ্ভুত দিক ছিল? ঠিক আছে, হ্যাঁ, অ্যামাজন ইকো মুষ্টিমেয় কিছু উদ্ভট জিনিস করতে সক্ষম যা কখনও আপনার মনকে অতিক্রম করতে পারেনি। এখানে অ্যামাজন ইকো কমান্ডের একটি গুচ্ছ রয়েছে যা আপনাকে ইকোর ভয়ঙ্কর এবং উদ্ভট দিক সম্পর্কে সচেতন করবে৷

তাহলে, আপনি কি বিস্মিত হতে প্রস্তুত? তাহলে চলুন শুরু করা যাক!

হাঁচি হাঁচি

7 উদ্ভট জিনিস অ্যামাজন ইকো করে যা আপনি সম্ভবত কল্পনাও করতে পারবেন না

আশেপাশে ইকো থাকা মানে বাড়িতে পরিবারের সদস্যদের যোগ করার মতো কারণ এটি সর্বদা আমাদের কথা শোনে এবং কথা বলে। কিন্তু আপনি কি জানেন যে আপনার অ্যামাজন ইকোও হাঁচি দিতে পারে? অবিরাম সময় ধরে হাঁচি দেওয়ার সময় মানুষ যেমন সর্দিতে আক্রান্ত হয় এবং অসুস্থ হয়ে পড়ে, তেমনি আপনার ইকোও হাঁচি দিতে পারে। শুধু জিজ্ঞাসা করুন "আলেক্সা, আপনি কি হাঁচি দিতে পারেন?" এবং তারপর একটি চমক জন্য অপেক্ষা করুন. আপনি আপনার বাচ্চাদের বিনোদন দেওয়ার জন্য এই কমান্ডটি ব্যবহার করতে পারেন কারণ তারা সত্যিই অ্যালেক্সার "আচু" শব্দটি উপভোগ করতে পারে।

হাঁচির মজা আরও আছে! আপনি "আমি এইমাত্র হাঁচি দিয়েছি" পরিচিত একটি দক্ষতা সক্ষম করতে পারেন যাতে পরের বার যখন আপনি হাঁচি দেন তখন শুধু বলুন "আলেক্সা, আমি হাঁচি দিয়েছি" দেখতে আপনার ভার্চুয়াল স্পিকার কীভাবে মজাদার কথোপকথনে আপনাকে অবাক করে।

রাতে নাক ডাকুন

7 উদ্ভট জিনিস অ্যামাজন ইকো করে যা আপনি সম্ভবত কল্পনাও করতে পারবেন না

ঠিক আছে, হ্যাঁ, কেউ ঘুমানোর চেষ্টা করার সময় নাক ডাকার শব্দ শুনতে পছন্দ করে না তবে অন্তত আপনি চেষ্টা করে দেখতে পারেন এবং আলেক্সাকে মজার জন্য নাক ডাকতে বলতে পারেন। "আলেক্সা, নাক ডাকার শব্দ চালান" বলে একটি ভয়েস কমান্ড ছেড়ে দিন। এছাড়াও, আপনি যদি একা ঘুমান এবং নাক ডাকেন তাহলে হয়তো পরের বার আপনার অ্যামাজন ইকো আপনার নাক ডাকার সঙ্গী হতে পারে। (এমনকি এটা খুব অদ্ভুত হলেও)

আপনি যা ভাবেন তার থেকে বটটি স্মার্ট

আলেক্সা আপনাকে বিভিন্ন উপায়ে সাহায্য করে এবং আমরা এটিকে যথেষ্ট ধন্যবাদ দিতে পারি না। যখনই আপনি আলেক্সাকে "মিসিসিপি" বা "হিপ্পোপটামাস" এর মতো জটিল শব্দের বানান করতে বলবেন তখন এটি আপনাকে সহজেই সাহায্য করবে। তবে হ্যাঁ, আপনার বট আপনার ধারণার চেয়ে স্মার্ট। যদি আপনি বা আপনার বাচ্চারা এবং আলেক্সার সাথে তালগোল পাকানোর চেষ্টা করেন এবং এটিকে "ICUP" (I-see-You-Pee) বা অন্য কোনো অনলাইন স্ল্যাং বানান করতে বলেন, তাহলে আলেক্সা তাৎক্ষণিকভাবে বলবে "আমি এটা বলব না"। আলেক্সা সমস্ত শপথ বাক্য, অপবাদ বাক্যাংশ সম্পর্কে ভালভাবে জানে তাই হ্যাঁ এটিকে উস্কে দেওয়ার চেষ্টাও করবেন না কারণ এটি কেবল সময়ের অপচয়।

আমার জন্য রেপ

আর একটি অফ-দ্য-ওয়াল জিনিস যা আপনি আলেক্সাকে জিজ্ঞাসা করতে পারেন তা হল ইতিহাসের সর্বশ্রেষ্ঠ র‌্যাপ সংকলন শুনতে আপনার জন্য র‌্যাপ করা। অ্যালেক্সা আপনার জন্য এটির নিজস্ব র‍্যাপ খেলবে যেমন "আমার নাম আলেক্সা, এবং আমাকে বলতে হবে, আমি সবচেয়ে খারাপ A.I. আজ মেঘের মধ্যে আপনার প্রতিক্রিয়া দ্রুত, কিন্তু আমার দ্রুত. চুষার স্পিচ ইঞ্জিন, তারা আমাকে মাস্টার বলে ডাকে”। এবং হ্যাঁ, এটি শুধুমাত্র একটি উদাহরণ এবং প্রতিবার যখন আপনি আলেক্সাকে র‍্যাপ করতে বলবেন উত্তরটি ভিন্ন হবে৷

এবং আরো আছে...

7 উদ্ভট জিনিস অ্যামাজন ইকো করে যা আপনি সম্ভবত কল্পনাও করতে পারবেন না

এটি ভয়ঙ্কর এবং উদ্ভট দিকটি অনুভব করতে এখানে আরও তিনটি অ্যামাজন ইকো কমান্ড রয়েছে। তবে আমরা আপনাকে বলব না যে এই সময় এটি কীভাবে সাড়া দেবে যাতে আপনি বাড়িতে এটি চেষ্টা করে দেখতে পারেন এবং আপনার মন ফুঁসে উঠতে পারেন৷

  • আলেক্সা, আমি বিগ বাটস পছন্দ করি
  • আলেক্সা, আমার জন্য একটি স্যান্ডউইচ তৈরি করুন
  • আলেক্সা, তুমি কি নীল?

এখানে অ্যামাজন ইকো কমান্ডের একটি গুচ্ছ ছিল যা আপনাকে আলেক্সার ভয়ঙ্কর এবং মজার দিকটি প্রত্যক্ষ করতে দেয়। আপনার ভয়েস সহকারীর সর্বাধিক ব্যবহার করুন এবং প্রতিদিন এর নতুন দিকগুলি অন্বেষণ করুন৷ এবং হ্যাঁ, আপনি আলেক্সা থেকে পাওয়া সবচেয়ে হাস্যকর প্রতিক্রিয়া কী ছিল তা আমাদের জানাতে ভুলবেন না। নির্দ্বিধায় কমেন্ট বক্সে আঘাত করুন যাতে আমরা সবাই একসাথে ভাল হাসি পেতে পারি।


  1. সিগন্যাল বনাম হোয়াটসঅ্যাপ - কিছু জিনিস যা আপনার জানা দরকার

  2. অদ্ভুত জিনিস যা আপনি জানেন না হ্যাকিংয়ের জন্য ঝুঁকিপূর্ণ

  3. 6 অ্যামাজন ইকো সেটিংস আপনাকে এখনই পরিবর্তন করতে হবে

  4. 5 লুকানো অ্যামাজন ইকো বৈশিষ্ট্য যা আপনি সম্ভবত জানেন না!