কম্পিউটার

কীভাবে অ্যামাজন ইকোতে রিমাইন্ডার সেট করবেন

অ্যামাজন আজ এমন কিছু করেছে যখন তারা প্রথম অ্যামাজন ইকো প্রকাশ করেছিল তখন তাদের করা উচিত ছিল; অনুস্মারক সেট করার ক্ষমতা। আজ, কোম্পানী আলেক্সায় একটি আপডেট আনছে যা ব্যবহারকারীদের রিমাইন্ডারের পাশাপাশি নামযুক্ত টাইমার সেট করতে দেয়। যাইহোক, এটা 2017।

তাহলে আপনি কিভাবে এখন অ্যামাজন ইকোতে অনুস্মারক সেট করবেন? ওয়েল, এটা সহজ. আপনি এখন বলতে পারেন "আলেক্সা, আমাকে সন্ধ্যা ৭ টায় বিড়ালদের খাওয়ানোর কথা মনে করিয়ে দিন।" ঘড়ির কাঁটা যখন সন্ধ্যা ৭টা বাজে, তখন আপনার অ্যামাজন ইকো বা অ্যালেক্সা সক্ষম ডিভাইস একটি অনুস্মারক বন্ধ করে দেবে।

একটি জিনিস যা অপরিহার্য:অ্যালেক্সা পিএম বা এএমকে বলতে ভুলবেন না কারণ ভার্চুয়াল সহকারী (সিরি এবং গুগল অ্যাসিস্ট্যান্টের বিপরীতে) আপনি যদি এটি না বলেন তবে পার্থক্যটি বলতে পারে না। তাই সেই সংক্ষিপ্ত নামটি নিক্ষেপ করতে ভুলবেন না।

আরেকটি বিষয় মনে রাখবেন, আপনার সমস্ত অনুস্মারকগুলি আপনি যে ডিভাইসগুলিতে সেট করেছেন তার সাথে আবদ্ধ। অর্থ, আপনি যদি আপনার বসার ঘরে কিছু মনে করিয়ে দিতে চান, তাহলে আশা করবেন না যে এটি আপনাকে রান্নাঘরে বলবে। এটি শুধুমাত্র তাদের বাড়িতে একাধিক অ্যালেক্সা ডিভাইস আছে এমন লোকেদের ক্ষেত্রে প্রযোজ্য৷

টাইমার নামক আরেকটি বৈশিষ্ট্য হল আজ রোল আউট। এটা সত্যিই স্ব-ব্যাখ্যামূলক। এটি আপনাকে একাধিক নামযুক্ত টাইমার সেট করতে এবং তাদের প্রতিটিকে একটি নাম দেওয়ার অনুমতি দেয়। উদাহরণস্বরূপ, যদি আপনার রান্নাঘরে একাধিক জিনিস চলছে, তাহলে আপনি আলেক্সাকে জিজ্ঞাসা করতে পারেন আপনার "শুয়োরের মাংস" টাইমারে কত সময় বাকি আছে, বা "ভাত" টাইমারে কত সময় বাকি আছে ইত্যাদি।

Amazon-এর মতে, এই দুটি নতুন ফিচার আজ ইউএস ব্যবহারকারীদের নিয়ে আসছে এবং আগামী কয়েক সপ্তাহের মধ্যে যুক্তরাজ্য এবং জার্মানিতে পাওয়া যাবে।


  1. আপনার আইফোনে অ্যালেক্সা কীভাবে পরিচালনা করবেন?

  2. আমাজন মিউজিক চালাতে অ্যালেক্সা কীভাবে ব্যবহার করবেন

  3. Windows 10 এ Amazon Alexa কিভাবে ইনস্টল করবেন

  4. উইন্ডোজ পিসিতে রিমাইন্ডার কিভাবে সেট করবেন