কম্পিউটার

অনেক মজার Android অ্যাপস আপনাকে LOL!

বেশিরভাগ সময় আমরা আমাদের স্মার্টফোনকে উৎপাদনশীল এবং দক্ষ করে তোলার দিকে মনোনিবেশ করি। এই প্রক্রিয়ায়, আমরা আমাদের প্রতিদিনের হাসি এবং হাসির ডোজকে পাশে রাখি। আমরা যে সমস্ত অ্যাপ ডাউনলোড করি তার মধ্যে আমরা অবশ্যই এমন একটি অ্যাপের জন্য জায়গা তৈরি করতে পারি যা আমাদের হাসাতে পারে। Google Play Store-এ বেশ কিছু মজার অ্যাপ রয়েছে, কিন্তু আপনাকে হাসানোর জন্য এখানে আমাদের সেরা 4টি বাছাই করা হল।

1. 9GAG:

অনেক মজার Android অ্যাপস আপনাকে LOL!

আপনাদের বেশিরভাগই 9GAG সম্পর্কে শুনেছেন এবং যদি না করেন তবে আপনি আপনার প্রতিদিনের হাসির ডোজ মিস করেছেন৷ 9GAG-এর হাজার হাজার ফটো এবং মেমস রয়েছে। Google Play Store-এ একটি উচ্চ রেটযুক্ত অ্যাপ, 9GAG-এ মজার বিষয়বস্তু রয়েছে এবং এটি স্থিতিশীল এবং দক্ষ।

এটা এখান থেকে পান

2. ইমগুর:অসাধারণ ছবি এবং জিআইএফ:

অনেক মজার Android অ্যাপস আপনাকে LOL!

Imgur অ্যাপে প্রচুর ছবি এবং GIFS রয়েছে৷ অ্যাপটি নিয়মিত মজার GIFS এবং ছবি আপডেট করে এবং শেয়ার করার জন্য অনেক আশ্চর্যজনক ধারনা এবং গল্প রয়েছে।

অ্যাপ ইন্টারফেস সহজ এবং স্বজ্ঞাত; আপনি অনেক ঘন্টা পৃষ্ঠার পর পৃষ্ঠা সোয়াইপ করতে পারেন।

এটা এখান থেকে পান

3. প্রভাব সহ ভয়েস চেঞ্জার:

অনেক মজার Android অ্যাপস আপনাকে LOL!

নকলন সবসময় আমাদের হাসায়। আপনি ভয়েস চেঞ্জার অ্যাপ ব্যবহার করেও একই কাজ করতে পারেন। অ্যাপটি আপনাকে বিভিন্ন প্রভাবের মাধ্যমে আপনার ভয়েস রেকর্ড করতে এবং তারপর এটিকে একটি বাচ্চা, মৌমাছি, রোবট, দানব, ভূত ইত্যাদিতে পরিবর্তন করতে দেয়। মজা যোগ করতে, আপনি আপনার বন্ধুদের সাথে আপনার পরিবর্তিত ভয়েস শেয়ার করতে পারেন৷

এটা এখান থেকে পান

4. ছাগল সিমুলেটর:

অনেক মজার Android অ্যাপস আপনাকে LOL!

প্রত্যেকের জীবনে এমন একটি সময় আসে যখন আমরা মানবতাকে অতিক্রম করে সম্পূর্ণ নতুন জীবন-রূপ হতে চাই৷ যদিও এই মুহূর্তে এটি সত্যিই সম্ভব নয়, অ্যান্ড্রয়েডে ছাগল সিমুলেটর অবশ্যই অভিজ্ঞতার কাছাকাছি। অবশ্যই, আপনি একটি ছাগলের মতো খেলবেন, কিন্তু আপনি যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারেন তা হ্রাস করবেন না, পুরো শহরগুলিকে স্থবির করে দেবে। সুতরাং, অ্যান্ড্রয়েডে এই মজার গেমটি ব্যবহার করে দেখুন এবং আমরা নিশ্চিত যে আপনি ঘন্টার পর ঘন্টা হাসিতে থাকবেন।

এটা এখান থেকে পান

সুতরাং, আপনার জীবনে মজার কিছু ডোজ যোগ করার জন্য এইগুলি আপনার জন্য সেরা বাছাই ছিল৷ পরের বার আপনি একঘেয়েমি কাটিয়ে উঠতে চান, এই মজার অ্যান্ড্রয়েড অ্যাপগুলির একটিতে সুযোগ দিন। নীচের মন্তব্য বিভাগে আমাদের সাথে আপনার প্রিয় মজার অ্যাপ্লিকেশন শেয়ার করুন.


  1. অ্যান্ড্রয়েডের জন্য ৮টি Google Apps আপনাকে অবশ্যই চেষ্টা করে দেখতে হবে

  2. 9টি সেরা বিনামূল্যের অ্যান্ড্রয়েড অ্যাপ আপনার 2022 সালে থাকা আবশ্যক

  3. 5 সহজ উপায়ে আপনি Android এ অ্যাপ শেয়ার করতে পারেন

  4. অ্যান্ড্রয়েডে অ্যাপগুলি কীভাবে লুকাবেন