কম্পিউটার

স্ন্যাপচ্যাট এখন তৃতীয় পক্ষের অ্যাপগুলিকে গল্পগুলি ভাগ করার অনুমতি দেয়

স্ন্যাপচ্যাট গল্পগুলি অ্যাপটির প্রধান আকর্ষণ কারণ ফিল্টারগুলি সবচেয়ে অনন্য। স্ন্যাপচ্যাট ঘোষণা করেছে যে এটি এখন তৃতীয় পক্ষের অ্যাপগুলিকে তাদের পরিষেবাগুলিতে স্ন্যাপচ্যাট গল্পগুলি ভাগ করার অনুমতি দেবে। অন্যান্য অ্যাপ থেকে আরও বেশি ব্যবহারকারীকে আকৃষ্ট করার পথে এটি একটি বড় পদক্ষেপ। গত বছর পার্টনার সামিট ইভেন্টে, এই বৈশিষ্ট্যটি প্রথম প্রিভিউ করা হয়েছিল।

বৈশিষ্ট্যটি অ্যাপ স্টোরিজ নামে অতিরিক্ত অ্যাপের সাথে কাজ করে। এর সাহায্যে, আপনি আপনার স্ন্যাপচ্যাট গল্পগুলি অন্যান্য অ্যাপে শেয়ার করতে পারেন। এই আপডেটটি ব্যবহারকারীদের স্ন্যাপচ্যাট গল্পগুলিকে আরও উপযোগী করে তুলতে দেবে কারণ আরও অ্যাপ ব্যবহারকারীরা সেগুলি দেখতে পারবেন৷

আরো পড়ুন: কীভাবে আপনার ফোনের জন্য নতুন স্ন্যাপচ্যাট ফিল্টার পাবেন।

স্ন্যাপচ্যাট স্টোরিজ শেয়ারিং কিভাবে কাজ করে?

স্ন্যাপচ্যাট গল্পগুলি অন্যান্য অ্যাপের সাথে শেয়ার করা হবে ব্যবহারকারীরা যারা অ্যাপ স্টোরিজ ব্যবহার করছেন। এটি তাদের স্ন্যাপচ্যাট অ্যাকাউন্টের সাথে সংযুক্ত করার পরে এটি কাজ করবে। এর পরে, ব্যবহারকারীরা সরাসরি স্ন্যাপচ্যাট গল্পগুলি অন্যান্য তৃতীয় পক্ষের অ্যাপগুলিতে ভাগ করতে পারেন। অ্যাপ স্টোরিজ হল স্ন্যাপচ্যাট ডেভেলপার স্টোরি কিটের একটি অংশ। এটি অন্যান্য অ্যাপে 24 ঘণ্টার বেশি সময় ধরে Snapchat স্টোরি দেখাতে পারে। অবিশ্বাস্য স্ন্যাপচ্যাট ফিল্টার ব্যবহার করে গল্প তৈরি করুন এবং বিভিন্ন অ্যাপে আপনার বন্ধু এবং অনুসরণকারীদের সাথে শেয়ার করুন।

কোন অ্যাপগুলি বর্তমানে এই বৈশিষ্ট্যগুলিকে সমর্থন করে?

স্ন্যাপচ্যাট এখন তৃতীয় পক্ষের অ্যাপগুলিকে গল্পগুলি ভাগ করার অনুমতি দেয়

বর্তমানে চারটি অ্যাপ, যথা – Triller, Hily, Octi এবং Squad Snapchat থেকে এই বৈশিষ্ট্যটিকে সমর্থন করে।

ট্রিলার অ্যাপ, যা একটি মিউজিক ভিডিও অ্যাপ, শেয়ার করা স্ন্যাপচ্যাট স্টোরিজ ব্যবহারকারীদের অনুসরণ করা সমস্ত অ্যাকাউন্টে দেখাবে। স্কোয়াড, যা একটি ভিডিও অ্যাপ, ব্যবহারকারীদের গ্রুপ কলে শেয়ার করা স্ন্যাপচ্যাট গল্পগুলি দেখতে দেবে। যদিও হিলি, যা একটি ডেটিং অ্যাপ, শেয়ার করা স্ন্যাপচ্যাট গল্পগুলিকে তাদের নিজস্ব গল্প বৈশিষ্ট্যের সাথে একীভূত করবে। Octi হল একটি ডেটিং অ্যাপ এবং ব্যবহারকারীর প্রোফাইলে শেয়ার করা Snapchat গল্পগুলি দেখাবে৷

আমরা শীঘ্রই হাউসপার্টি এবং টিন্ডারের সাথে বৈশিষ্ট্যটি কাজ করতে দেখতে পারি কারণ এটি গত বছরের পার্টনার সামিটে এই দুটি অ্যাপে একটি টিজার হিসাবে প্রথম দেখানো হয়েছিল৷ যাইহোক, এটি নিশ্চিত করা হয়নি, তবে শীঘ্রই আরও অ্যাপ সংযুক্ত হবে এবং Snapchat থেকে এই বৈশিষ্ট্যটি ব্যবহার করবে।

বিজ্ঞাপনের উদ্ভাবনী শৈলীর সাথে, Snapchat ব্যবসা সম্প্রসারণের একটি দুর্দান্ত পদক্ষেপ নিয়েছে। আমরা আশা করি এটি ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধির ক্ষেত্রে কোম্পানির উপকারে প্রমাণিত হবে।

সম্পর্কিত বিষয়:

  স্ন্যাপচ্যাটে অবস্থান কিভাবে দেখবেন?

কিভাবে আইফোনে দুটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট থাকবে?

কারো অজান্তেই তার গল্প কিভাবে দেখবেন?


  1. মোবাইল অ্যাপস এবং ডেটা গোপনীয়তা – সমস্ত অ্যাপ কি ডেটা শেয়ার করে?

  2. পুরানো স্ন্যাপচ্যাট গল্পগুলি কীভাবে দেখবেন

  3. এখন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের সাথে আপনার iCloud ফটো শেয়ার করুন!

  4. Google ফটো এখন সরাসরি অ্যালবাম শেয়ার করার অনুমতি দেয়