কম্পিউটার

আপনাকে জাগানোর জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যালার্ম ক্লক অ্যাপগুলির মধ্যে 5টি৷

আপনাকে জাগানোর জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যালার্ম ক্লক অ্যাপগুলির মধ্যে 5টি৷

ভোরে ঘুম থেকে ওঠা কারো কারো জন্য সহজ কাজ হতে পারে, আবার অন্যদের অনেক বেশি নির্ভর করতে হয় অ্যালার্ম ঘড়ির ওপর। এই আধুনিক বিশ্বে অনেক লোক তাদের বিছানার কাছে তাদের ফোন নিয়ে ঘুমায়, এতে অবাক হওয়ার কিছু নেই যে তারা তাদের ঘুম থেকে উঠতে বিল্ট-ইন অ্যালার্ম ক্লক অ্যাপ ব্যবহার করছে। অন্যদিকে, আপনি যদি স্টক অ্যালার্ম ক্লক অ্যাপে অনুপস্থিত আরও বৈশিষ্ট্য খুঁজছেন তবে প্রচুর অ্যালার্ম ক্লক অ্যাপ্লিকেশন রয়েছে যা আপনি ব্যবহার করতে পারেন। এখানে পাঁচটি সেরা অ্যান্ড্রয়েড অ্যালার্ম ঘড়ি অ্যাপ রয়েছে যা আপনার চেক করা উচিত৷

1. ভারী ঘুমানোর জন্য অ্যালার্ম ঘড়ি

অ্যালার্ম ক্লক ফর হেভি স্লিপার অ্যাপের নাম অনুসারে, এই অ্যাপটি তাদের জন্য যারা মনে করেন তারা তাড়াতাড়ি ঘুম থেকে উঠবেন কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে ঘুমাতে যাচ্ছেন। অ্যাপ্লিকেশানটি সহজ তবে Android Wear-এর জন্য সমর্থন, ঘুমের পরিসংখ্যান এবং আরও অনেক কিছু সহ অনেক বৈশিষ্ট্য সহ আসে৷

আপনাকে জাগানোর জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যালার্ম ক্লক অ্যাপগুলির মধ্যে 5টি৷

উল্লেখযোগ্যভাবে, এটি ব্যবহারকারীকে সীমাহীন সংখ্যক অ্যালার্ম, কাউন্টডাউন অ্যালার্ম, পুনরাবৃত্ত অ্যালার্ম এবং এককালীন অ্যালার্ম সেট করতে দেয়। ভারী ঘুমানোর জন্য অ্যালার্ম ঘড়ি স্মার্ট এবং খুব কাস্টমাইজযোগ্য। আপনি ধীরে ধীরে, স্বাভাবিকভাবে, মৃদুভাবে আপনাকে জাগানোর জন্য অ্যাপের মধ্যে অ্যালার্ম সেট করতে পারেন এবং সেই সাথে একটি জোরে অ্যালার্ম ঘড়ি, বিশেষ করে ভারী ঘুমানোর জন্য।

অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে গণিত সমস্যা এবং অতিরিক্ত ঘুম রোধ করার জন্য অন্যান্য মজার ধাঁধাগুলির মতো ব্যবহার করা চ্যালেঞ্জগুলি অন্তর্ভুক্ত রয়েছে। যেহেতু এটি স্মার্ট, তাই এটি আপনার দেশের জন্য সরকারি ছুটির দিনগুলি জানে৷ এটি এই দিনগুলিতে আপনাকে জাগ্রত করা থেকে অ্যালার্মকে বাধা দেয় যাতে আপনি আরও ঘুমাতে পারেন। অ্যাপটির একটি প্রদত্ত সংস্করণ রয়েছে যা বিজ্ঞাপনগুলিকে সরিয়ে দেয়৷

2. অ্যালার্মি

অ্যালার্মি অ্যান্ড্রয়েড প্লে স্টোরে উপলব্ধ একটি খুব জনপ্রিয় তৃতীয় পক্ষের অ্যালার্ম ঘড়ি অ্যাপ্লিকেশন। প্লে স্টোরের বিবরণে বলা হয়েছে যে এটি নেই। 97টি দেশে 1টি। এটি নিজেকে "বিশ্বের সবচেয়ে বিরক্তিকর অ্যালার্ম ঘড়ি" হিসাবে দাবি করে।

আপনাকে জাগানোর জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যালার্ম ক্লক অ্যাপগুলির মধ্যে 5টি৷

এটি আপনাকে আপনার বিছানা থেকে উঠানোর একটি অনন্য উপায় রয়েছে। যখন সাধারণ অ্যালার্ম ঘড়ি বন্ধ হয়ে যায় এবং যেকোনো বোতাম টিপে স্নুজ করা যায়, তখন অ্যালার্মি আপনার বাড়ির কিছুর একটি চিত্র যোগ করে। ব্যবহারকারীকে সেই নির্দিষ্ট স্থানে যেতে হবে এবং অ্যালার্ম বন্ধ করার জন্য একটি ছবিতে ক্লিক করতে হবে। আমি ইতিমধ্যে আগের বাক্যটি টাইপ করতে বিরক্ত বোধ করেছি!!

আরও বেশ কিছু বৈশিষ্ট্য রয়েছে, যেমন তাপমাত্রার তথ্য, পটভূমির রং নির্বাচন, অ্যালার্ম সঙ্গীত, স্নুজ, ধীরে ধীরে ভলিউম বৃদ্ধি, সঠিক সময় নির্দেশ করার জন্য সময়ের চাপ, আপনি আপনার অ্যালার্ম বন্ধ না করা পর্যন্ত প্রতি মিনিটে একটি কাস্টম বার্তা, টাইপিং মিশন, স্টেপ মিশন, এবং আরো অনেক কিছু. তাছাড়া, অ্যাপটি বিজ্ঞাপন-মুক্ত।

3. অ্যালার্মমন

অ্যালার্মমন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য একটি চমৎকার এবং সহজেই ব্যবহারযোগ্য অ্যালার্ম ঘড়ি অ্যাপ। এটি সমস্ত মৌলিক ক্রিয়াকলাপ যেমন সীমাহীন অ্যালার্ম সেট আপ করতে পারে, আপনার পছন্দের অ্যালার্ম টোন সেট করতে পারে, স্নুজ নির্দেশাবলী ইত্যাদি করতে পারে৷ তবে, অ্যালার্মির মতোই, অ্যালার্মমন অ্যাপটিতেও বেশ কয়েকটি গেম রয়েছে যা অ্যালার্ম বন্ধ করার জন্য আপনাকে পরিষ্কার করতে হবে৷ .

আপনাকে জাগানোর জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যালার্ম ক্লক অ্যাপগুলির মধ্যে 5টি৷

এই গেমগুলি একটি শোরগোল অ্যালার্ম, শান্ত অ্যালার্ম, গেম অ্যালার্ম, ভিডিও অ্যালার্ম, ভয়েস অ্যালার্ম এবং আইডল ব্যান্ড অ্যালার্ম থেকে শুরু করে। তা ছাড়াও, আপনাকে আপনার বিছানা থেকে উঠতে সাহায্য করার জন্য একাধিক কার্টুন চরিত্র রয়েছে। এছাড়াও আপনি একটি সংবাদ অ্যালার্ম, রান্নার অ্যালার্ম, আবহাওয়া সম্প্রচারের অ্যালার্ম, ইত্যাদি সেট করার জন্য AlarmMon অ্যাপটি ব্যবহার করতে পারেন৷

অ্যাপ্লিকেশনটি প্লে স্টোর থেকে বিনামূল্যে পাওয়া যায়। আপনি কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য ডাউনলোড করতে অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার সাথে এগিয়ে যেতে পারেন। এটি আপনার ঘুম থেকে ওঠার সময় এবং ঘুমের অভ্যাস ট্র্যাক রাখতে আপনার অ্যালার্ম ইতিহাসও রেকর্ড করতে পারে৷

4. অ্যান্ড্রয়েড হিসাবে ঘুমান

আরেকটি জনপ্রিয় অ্যান্ড্রয়েড অ্যালার্ম ঘড়ি হল স্লিপ অ্যাজ অ্যান্ড্রয়েড অ্যাপ। অ্যাপটি আপনার ঘুম বিশ্লেষণ করে এবং আপনার ফোন বা পরিধানযোগ্য সেন্সর দিয়ে ঘুমের চক্র ট্র্যাকিং করে।

আপনাকে জাগানোর জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যালার্ম ক্লক অ্যাপগুলির মধ্যে 5টি৷

অ্যাপটিতে Google Fit, Samsung S Health, Galaxy Gear, Android Wear, Pebble (RIP) এবং Spotify-এর সাথেও দারুণ একীকরণ রয়েছে। Sleep as Android-এ সোনার প্রযুক্তি রয়েছে যা অতিস্বনক কৌশল ব্যবহার করে ঘুম ট্র্যাকিং করে যাতে আপনার বিছানার কাছে আপনার ফোন রাখার প্রয়োজন না হয়।

আপনি এই অ্যাপের মাধ্যমে আপনার স্মার্ট বাল্ব নিয়ন্ত্রণ করতে পারেন, আপনার ঘুমের স্কোর পেতে পারেন, যার মধ্যে রয়েছে সময়কাল, ঘাটতি, গভীর ঘুমের শতাংশ, নাক ডাকা, দক্ষতা এবং অনিয়ম। এটিতে একাধিক অ্যালার্ম টোন (পাখি, সমুদ্র, ঝড়), জেট ল্যাগ প্রতিরোধ, স্লিপ টক রেকর্ডিং, নাক ডাকা সনাক্তকরণ এবং আরও অনেক কিছু রয়েছে৷

5. আর্লি বার্ড অ্যালার্ম ঘড়ি

আপনি যদি আপনার অ্যালার্ম ঘড়ি নিয়ে বিরক্ত হয়ে থাকেন কারণ এটি খুবই মৌলিক, তাহলে আর্লি বার্ড অ্যালার্ম ক্লক অ্যাপটিই ব্যবহার করতে হবে। এতে অসীম সংখ্যক অ্যালার্ম, থিম, অ্যালার্ম চ্যালেঞ্জ, আবহাওয়া এবং আরও অনেক কিছুর মতো বৈশিষ্ট্য রয়েছে।

আপনাকে জাগানোর জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যালার্ম ক্লক অ্যাপগুলির মধ্যে 5টি৷

অ্যাপটি প্রতিদিন বিভিন্ন অ্যালার্ম টোন সেট করে, আপনাকে অ্যালার্ম উপেক্ষা করতে বাধা দেয় কারণ আপনি শব্দের সাথে খুব বেশি পরিচিত। অ্যাপটিতে কিউআর কোড, ভয়েস রিকগনিশন এবং উঠতে টাইপ করার মতো অ্যালার্ম চ্যালেঞ্জ রয়েছে।

আর্লি বার্ড অ্যালার্ম ক্লক হল একটি কথা বলার ঘড়ি যা বারবার অ্যালার্মের সময় বলে যতক্ষণ না অ্যালার্ম স্নুজ করা হয়। অ্যাপটির বিনামূল্যের সংস্করণে বিজ্ঞাপন রয়েছে, তবে আপনি অ্যাপটির প্রিমিয়াম সংস্করণ কিনে সেগুলি থেকে মুক্তি পেতে পারেন।

র্যাপিং আপ

অ্যান্ড্রয়েডের জন্য এই বিরক্তিকর অ্যালার্ম ঘড়ি অ্যাপগুলির সাহায্যে, আমি নিশ্চিত যে আপনি এখন সময়মতো ঘুম থেকে উঠবেন। আপনি যদি সহজ কিছু পছন্দ করেন, আপনি আপনার অ্যালার্ম ঘড়ি হিসাবে Spotify সেট করার চেষ্টা করতে পারেন যাতে আপনি আপনার প্রিয় সুরে জেগে উঠতে পারেন।


  1. ক্রীড়া উত্সাহীদের জন্য সেরা Android অ্যাপগুলির মধ্যে 6টি৷

  2. 10টি সেরা Android Wear অ্যাপ আপনার স্মার্টওয়াচে ইনস্টল করা উচিত

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা এনক্রিপ্ট করা মেসেঞ্জার অ্যাপগুলির মধ্যে 3টি৷

  4. আপনাকে সকালে ঘুম থেকে উঠতে সাহায্য করার জন্য Android অ্যাপ