কম্পিউটার

কলে ভয়েস চেঞ্জার:উচ্চ প্লেস্টোর রেটিং এর অধীনে ব্যবহারকারীদের প্রলুব্ধ করা

ভয়েস চেঞ্জার অ্যাপ ব্যবহারকারীদের মধ্যে একটি নতুন প্রবণতা হয়ে উঠেছে। লোকেরা তাদের বন্ধুদের সাথে প্র্যাঙ্ক খেলতে ভয়েস চেঞ্জার অ্যাপ ব্যবহার করা মজাদার বলে মনে করে। প্রযুক্তির মতই তাই। আপনি এই অ্যাপগুলি ব্যবহার করে আপনার ভয়েস পরিবর্তন করতে পারেন এবং নিজেকে সম্পূর্ণ ভিন্ন ব্যক্তিতে পরিবর্তন করতে পারেন। কিন্তু, যেমন আমরা বলি, আপনার যে কোনো প্র্যাঙ্ক ভুল হয়ে গেছে তার জন্য আপনাকে অবশ্যই মূল্য দিতে হবে। এবং ভয়েস চেঞ্জার ইন কল আপনাকে অর্থের চেয়ে অনেক বেশি মূল্যবান কিছু চার্জ করছে।

ভয়েস চেঞ্জার ইন কল হল একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যা ব্যবহারকারীদের কলের সময় তাদের ভয়েস পরিবর্তন বা পরিবর্তন করতে অন্তর্নির্মিত সাউন্ড ইফেক্ট ব্যবহার করতে দেয়। উপলব্ধ শব্দগুলির তালিকাটি খুব বেশি বিস্তৃত নয়। অ্যাপটি খুব কমই আপনার ভয়েস পিচ পরিবর্তন করে যাতে একজন পুরুষ কলার একজন নারীর মতো শোনাবে, যখন একজন মহিলা কলার একজন পুরুষের মতো শোনাবে।

কলে ভয়েস চেঞ্জার:উচ্চ প্লেস্টোর রেটিং এর অধীনে ব্যবহারকারীদের প্রলুব্ধ করা

কলে ভয়েস চেঞ্জার পান

একটি কারণ রয়েছে যে আমরা অন্য কোনো ভয়েস ইফেক্ট সম্পর্কে সচেতন নই (যেমন ডেভেলপাররা দাবি করেছেন) কারণ এটি মোটেও গুরুত্বপূর্ণ নয়। সমস্ত ভয়েস চেঞ্জার অ্যাপের মধ্যে প্লে স্টোরে সর্বোচ্চ রেটিং সহ অ্যাপটি আপনার ডিভাইসের তথ্যের জন্য আপনাকে প্রলুব্ধ করার জন্য একটি অ্যাপ ছাড়া আর কিছুই নয়। প্রথম জিনিসটি আপনার জানা উচিত যে অ্যাপটি ডাউনলোড করা ব্যবহারকারীদের মধ্যে পার্থক্য রয়েছে। কেউ কেউ দাবি করেছেন যে ভয়েস চেঞ্জার ইন কল একাধিকবার ক্র্যাশ হচ্ছে, আবার কেউ কেউ দাবি করেছেন যে একবার তারা অ্যাপটিকে তাদের ফোনের স্টোরেজ, মাইক্রোফোন এবং ডায়ালার অ্যাক্সেস করার অনুমতি দিলে, অ্যাপটি ক্র্যাশ হয়ে যায় এবং কখনও কাজ করে না।

এটি থেকে, দুটি জিনিস সম্ভব হতে পারে - একটি, অ্যাপটি তথ্যের জন্য ব্যবহারকারীদের প্রলুব্ধ করার জন্য একটি সম্পূর্ণ কেলেঙ্কারী; অথবা, অ্যাপটি অকার্যকর এবং অ-নির্ভরযোগ্য।

কলে ভয়েস চেঞ্জার কীভাবে কাজ করে?

ভয়েস চেঞ্জার ইন কল অ্যাপ কল করতে আপনার ডায়ালার ব্যবহার করে। আপনি কীভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনে অ্যাপটি শুরু করবেন তা এখানে:

ধাপ 1: প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করুন। আপনি এখান থেকে প্লে স্টোরে রিডাইরেক্ট করতে পারেন এবং অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

ধাপ 2: কলে ভয়েস চেঞ্জারকে আপনার মাইক্রোফোন, পরিচিতি, ডায়ালার অ্যাপ এবং স্টোরেজ অ্যাক্সেস করার অনুমতি দিন।

কলে ভয়েস চেঞ্জার:উচ্চ প্লেস্টোর রেটিং এর অধীনে ব্যবহারকারীদের প্রলুব্ধ করা

একবার আপনি অ্যাপটিতে অ্যাক্সেসের অনুমতি দিলে, আপনাকে যা করতে হবে তা হল অ্যাপের মাধ্যমে একটি কল করা। আপনাকে যা করতে হবে তা হল কয়েকটি সহজ পদক্ষেপ অনুসরণ করুন এবং এগিয়ে যান:

এটি কয়েকটি সহজ ধাপে কাজ করে:

ধাপ 1: আপনি যে নম্বরে কল করতে চান তা লিখুন৷

ধাপ 2: আপনি যে কণ্ঠস্বর পরিবর্তন করতে চান সেগুলি থেকে নির্বাচন করুন৷

ধাপ 3: কল করুন

অ্যাপ সম্পর্কে প্রত্যেকের কি বলার আছে?

অ্যাপটি সম্পর্কে প্লে স্টোরে বেশিরভাগ পর্যালোচনা অত্যন্ত নেতিবাচক। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ উদ্বেগের বিষয় হল ব্যবহারকারীরা দাবি করেছেন যে ফোন স্টোরেজ, মাইক্রোফোন, পরিচিতি এবং ডায়লার অ্যাক্সেস করার অনুমতি নেওয়ার পরে অ্যাপটি ক্র্যাশ হয়েছে। এর মানে হল যে অ্যাপটি তার প্রয়োজনীয় সমস্ত কিছু গ্রহণ করছে এবং কেবল কালো হয়ে যাচ্ছে। এটি ব্যবহারকারীর গোপনীয়তার স্পষ্ট লঙ্ঘন বলে মনে হচ্ছে, এবং কিছু মন্তব্য দেখায় যে ব্যবহারকারীরা সত্যিই এই বিষয়ে উদ্বিগ্ন৷

কলে ভয়েস চেঞ্জার:উচ্চ প্লেস্টোর রেটিং এর অধীনে ব্যবহারকারীদের প্রলুব্ধ করা

অন্য কেউ কেউ দাবি করেছে যে তারা আসলে অ্যাপটি ব্যবহার করতে পেরেছিল, কিন্তু অ্যাপটি এতটাই অকার্যকর যে এটি বেশি আউটপুট না দিয়েই অপ্রয়োজনীয়ভাবে ক্র্যাশ হয়ে যায়। এবং তারপরে কেউ কেউ দাবি করেন যে অ্যাপটি অন্য প্রান্তে কলটিকে সংযুক্ত করে না।

কলে ভয়েস চেঞ্জার:উচ্চ প্লেস্টোর রেটিং এর অধীনে ব্যবহারকারীদের প্রলুব্ধ করা

এখন, বেশিরভাগ ভয়েস চেঞ্জার অ্যাপ ইন্টারনেটের মাধ্যমে কল সংযোগ করতে VoIP বৈশিষ্ট্য ব্যবহার করে। এইভাবে, তারা আপনার নম্বরটি লুকিয়ে রাখতে পারে যাতে ঠাট্টা করা ব্যক্তি জানতে না পারে কে কল করছে। ভয়েস চেঞ্জার ইন কল আপনার ডায়ালার ব্যবহার করছে। সম্ভবত অ্যাপটি সেলুলার নেটওয়ার্ক ওভারকল সংযোগ করতে অক্ষম৷

কলে ভয়েস চেঞ্জারের উন্নতি প্রয়োজন

অ্যাপটির সাম্প্রতিক সংস্করণে বেশ কিছু ত্রুটি রয়েছে এবং এর উন্নতির প্রয়োজন যাতে অ্যাপটি তার রেটিং অনুযায়ী চলতে পারে। যদিও সাম্প্রতিকতম পর্যালোচনাগুলি অ্যাপটির খ্যাতিকে ব্যাপকভাবে প্রভাবিত করেছে এবং এটি স্পষ্ট যে কেউই চায় না যে অন্য কেউ অ্যাপটি ইনস্টল করুক।

প্লে স্টোরে প্রচুর অন্যান্য ভয়েস চেঞ্জার অ্যাপ্লিকেশন রয়েছে যা আপনি চেষ্টা করতে পারেন। কিন্তু, এটির পছন্দ থেকে, আপনার আপাতত ভয়েস চেঞ্জার ইন কল থেকে দূরে থাকা উচিত।

সাম্প্রতিক প্রযুক্তিগত প্রবণতাগুলির সাথে আপডেট থাকুন এবং Systweak এর সাথে আপনার প্রিয় অ্যাপ্লিকেশন সম্পর্কিত নতুন কৌশল এবং টিপস শিখুন৷ Facebook, Twitter, এবং LinkedIn-এ আমাদের অনুসরণ করুন এবং সরাসরি আপনার সামাজিক ফিডে নতুন আপডেট পান।


  1. নতুন Instagram লোগো এবং ডিজাইন রোল আউট ব্যবহারকারীদের জন্য নতুনত্ব অফার করার জন্য

  2. অ্যাপ পর্যালোচনা:ফানকল – ভয়েস চেঞ্জার এবং রেক:ভয়েস চেঞ্জার এবং কল রেকর্ডার

  3. অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য কল চলাকালীন 6টি সেরা ভয়েস চেঞ্জার অ্যাপ

  4. উইন্ডোজের জন্য 5টি সেরা ভয়েস চেঞ্জার সফ্টওয়্যার