কম্পিউটার

হোয়াটসঅ্যাপ ডেস্কটপ অ্যাপ 24*7 এর মাধ্যমে সংযুক্ত থাকুন

WhatsApp অবশেষে তার ডেস্কটপ সংস্করণ চালু করেছে। হ্যাঁ, আজ হোয়াটসঅ্যাপ একটি ডেস্কটপ অ্যাপ প্রদর্শন করেছে যা উইন্ডোজ এবং ম্যাক ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে। ডেস্কটপ সংস্করণটি হোয়াটসঅ্যাপ ওয়েবে বৈশিষ্ট্যযুক্ত সমস্ত বৈশিষ্ট্য এবং শর্টকাটগুলিকে আলিঙ্গন করবে। যদিও পার্থক্য হল যে এটি হোয়াটসঅ্যাপ ওয়েবের বিপরীতে যোগাযোগ প্ল্যাটফর্মের মোবাইল সংস্করণ থেকে সমর্থন দাবি করবে না।

ডেস্কটপ অ্যাপটি Windows 8 এবং Mac OS 10.9 এর উপরে OS চালিত সিস্টেমগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ৷ ব্যবহারকারীরা আরও ভাল কীবোর্ড শর্টকাট এবং অন্যান্য ডেস্কটপ বিজ্ঞপ্তিগুলির সুবিধা নিতে পারে৷

ডেস্কটপ অ্যাপ চালু করার পিছনে উদ্দেশ্য হোয়াটসঅ্যাপ দ্বারা বলা হয়েছে, "ডেস্কটপ অ্যাপটি মোবাইল ফোনের বার্তা এবং কথোপকথনগুলিকে প্রতিফলিত করে যাতে ব্যবহারকারীরা সর্বদা সংযুক্ত থাকতে পারে , ফোন বা কম্পিউটার থেকে হোক”।

উইন্ডোজ এবং ম্যাক

-এর জন্য ওয়াটসঅ্যাপ ডেস্কটপ অ্যাপ লঞ্চ করা হয়েছে

WhatsApp-এর সর্বশেষ বৈশিষ্ট্য:-

ইদানীং, হোয়াটসঅ্যাপ-এর এনক্রিপশন পরিষেবা এটিকে যোগাযোগের জন্য সবচেয়ে নির্ভরযোগ্য মেসেজিং উৎস করে তুলেছে প্রকৃতপক্ষে, হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য নতুন বৈশিষ্ট্য চালু করতে তার পরিষেবাগুলিকে বাড়িয়ে তুলছে। গুজবগুলি ইঙ্গিত দেয় যে এটি কল ব্যাক বোতাম, জিপ ফাইল শেয়ারিং সমর্থন এবং ভয়েস মেইলের মতো আরও বৈশিষ্ট্য পাওয়ার পরিকল্পনা করছে৷

আপনি কি জানেন Whsatpp-এ লিঙ্ক শেয়ার করা বিপজ্জনক

WhatsApp ভিডিও কল, NFC ট্যাগ এবং গ্রুপ আমন্ত্রণেও কাজ করছে৷ যাইহোক, এটি এখনও স্পষ্ট নয় যে বৈশিষ্ট্যটি শুধুমাত্র বিটা অংশগ্রহণকারীদের জন্য না সবার জন্য।

এছাড়া, এটি বৈশিষ্ট্যগুলি প্রদর্শন করার উপায়গুলিও চেষ্টা করছে যার মাধ্যমে একটি সীমিত গোষ্ঠীর সদস্যরা অন্যান্য WhatsApp ব্যবহারকারীদের যোগদানের জন্য আমন্ত্রণ জানাতে পারে৷ কিছুক্ষণ আগে, একটি প্রতিবেদনে বলা হয়েছে যে iOS এবং Android WhatsApp ব্যবহারকারীদের কাছে "কল ব্যাক" বিকল্প থাকবে। এই কল ব্যাক বিকল্পটি একটি কলব্যাক বোতাম সহ মিসড কল সম্পর্কে বিজ্ঞপ্তিগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করবে। ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপ খোলার প্রয়োজন ছাড়াই "কল ব্যাক" করতে পারেন৷

হোয়াটসঅ্যাপ বার্তাগুলির ব্যাকআপ এবং পুনরুদ্ধার করুন

শুধু তাই নয়, নতুন আকর্ষণীয় বৈশিষ্ট্যের সিরিজে, WhatsApp iOS ডিভাইসের জন্য ভয়েসমেল পরিষেবা চালু করতে চলেছে৷ নতুন "রেকর্ড ভয়েস মেল" এবং "ভয়েসমেল পাঠান" বোতামগুলি ব্যবহারকারীদের একটি কল চলাকালীন একটি ভয়েস মেল পাঠাতে সাহায্য করবে৷ কেউ ভয়েসমেলটি কলে অডিও রেকর্ড এবং শেয়ার করার আশা করতে পারে।

স্মার্টফোন এবং ট্যাবলেটের বাইরেও হোয়াটসঅ্যাপ এর নাগালের প্রসারিত করার এই পদ্ধতি অবশ্যই এটিকে আরও বেশি ব্যবহারকারী দেবে৷ হোয়াটসঅ্যাপ এর নীতির সাথে যা 'সব সময় সংযুক্ত থাকে', ব্যবহারকারীরা সহজেই তাদের ফোনের সাথে ডেস্কটপ সিঙ্ক করতে পারে এবং কোনও বীট এড়িয়ে না গিয়ে পরিষেবাগুলি উপভোগ করতে পারে। সাথে থাকুন!


  1. তাত্ক্ষণিক যোগাযোগের জন্য সেরা 9টি হোয়াটসঅ্যাপ ওয়েব ডেস্কটপ বিকল্প

  2. আইফোনে ফিঙ্গারপ্রিন্ট বা ফেসআইডি দিয়ে কীভাবে আপনার হোয়াটসঅ্যাপ লক করবেন

  3. কিভাবে হোয়াটসঅ্যাপ গ্রুপে একটি পাসওয়ার্ড রাখবেন

  4. How to Protect Password Whatsapp Chat