কম্পিউটার

আপটাইম রোবট আপনাকে সতর্ক করবে যখন একটি খুঁজে পাওয়া কঠিন পণ্য স্টকে ফিরে আসবে - এটি কীভাবে ব্যবহার করবেন তা এখানে রয়েছে

অনলাইন শপিং একটি পরম গডসপেন্ড হয়েছে কিন্তু মহামারীটি মহামারী হওয়ার পর থেকে এটি বিশ্বের সবচেয়ে খারাপ জিনিস। টয়লেট পেপার এবং নিন্টেন্ডো সুইচ কনসোল থেকে শুরু করে এলগাটোর তৈরি সমস্ত কিছুই আপনার ইনবক্সে ইন-স্টক সতর্কবার্তা পাঠানোর চেয়ে দ্রুত স্টকের ভিতরে এবং আউট হয়ে গেছে, তাহলে একজন সচেতন ক্রেতার কী করা উচিত? আপনি কীভাবে অতি-গতিসম্পন্ন স্নাইপারদের পরাজিত করবেন যেগুলি আপাতদৃষ্টিতে জানে যখন জিনিসগুলি সেকেন্ডের পরে স্টকে থাকে?

ঠিক আছে, আপনি তাদের নিজস্ব খেলায় তাদের পরাজিত করেছেন। আপনার ব্রাউজারে বুকমার্ক করা পৃষ্ঠাগুলিতে ফ্লিক করা, এই আশায় যে তাদের মধ্যে একটি জাদু দেখাবে "ইন স্টক" স্টিকার একটি বোকাদের কাজ, সর্বোত্তম। আপনি যা চান তা হল কম্পিউটার আপনার জন্য কাজ করে, তাই ওয়েবসাইটটি আপডেট হওয়ার সাথে সাথে আপনি একটি বিজ্ঞপ্তি পাবেন।

আপনি এটি কয়েকটি উপায়ে করতে পারেন, তবে আমরা আমাদের বিডিং করার জন্য আপটাইম রোবট নামে একটি সাইটকে পরিবর্তন করতে যাচ্ছি। সাইটের প্রাথমিক ফাংশনটি IsItDown? এর মতোই, সাইটগুলি নিচে গেলে আপনাকে সতর্ক করার জন্য পর্যবেক্ষণ করে৷ কয়েকটি পরিবর্তনের মাধ্যমে এটিকে একটি স্টক চেকারেও পরিণত করা যেতে পারে, তাই আপনি যে মিলিসেকেন্ডের নিন্টেন্ডো সুইচটি উপলব্ধ রয়েছে তা জানতে পারবেন।

আপটাইম রোবট কীভাবে ব্যবহার করবেন তা এখানে রয়েছে

ছবি:KnowTechie

আপনাকে প্রথমে যা করতে হবে তা হল আপটাইম রোবটে গিয়ে নিবন্ধন করুন। নিশ্চিত করুন যে আপনি যাচাইকরণ ইমেলের লিঙ্কটিতেও ক্লিক করেছেন, তারপরে ফিরে আসুন।

  1. লগ ইন করার পর, আপনি আপনার ড্যাশবোর্ড দেখতে পাবেন। আপনি নতুন মনিটর যোগ করুন-এ ক্লিক করতে চান
  2. কীওয়ার্ড নির্বাচন করুন মনিটর টাইপ ড্রপ-ডাউন মেনু থেকে

    ছবি:KnowTechie

  3. আপনি বন্ধুত্বপূর্ণ নামে যা খুঁজছেন সেই অনুসারে আপনার মনিটরের নাম দিন বক্স, যেমন Amazon Nintendo Switch
  4. আপনি যে পণ্যটি চান তার জন্য ওয়েবপৃষ্ঠা সাইটটি URL-এ যোগ করুন বক্স, একটি নিন্টেন্ডো সুইচের জন্য এই লিঙ্কটি পছন্দ করুন
  5. আউট অফ স্টক রাখুন কীওয়ার্ড হিসাবে, এবং তারপরে কীওয়ার্ড বিদ্যমান নেই নির্বাচন করুন যখন সতর্কতা বিভাগে
  6. এখন, আপটাইম রোবট স্টক শেষ কিনা তা পরীক্ষা করতে প্রতি পাঁচ মিনিটে সেই পৃষ্ঠাটি স্ক্যান করবে প্রদর্শিত হয়, এবং যদি এটি খুঁজে না পায়, তাহলে আপনাকে একটি সতর্কতা পাঠাবে যে আপনার মনিটর "ডাউন"
  7. ওহ, যদি আপনি পৃষ্ঠায় পৌঁছানোর আগে এটি স্টক শেষ হয়ে যায়, আপটাইম রোবট আপনাকে বলবে যে আপনার মনিটর "উপরে" আছে
  8. ডিফল্টরূপে, শুধুমাত্র আপনার অ্যাকাউন্ট ইমেলে বিজ্ঞপ্তিগুলি সক্ষম করা হয়৷ আপনি আমার সেটিংস এ গিয়ে আরও যোগ করতে পারেন এবং নতুন সতর্কতা পরিচিতি যোগ করা হচ্ছে, যা এসএমএস থেকে টুইটার বার্তা পর্যন্ত যেকোনো কিছু হতে পারে
  9. নিশ্চিত করুন যে আপনি মনিটর তৈরি করুন এ আঘাত করেছেন একবার হয়ে গেলে, তাই পরিষেবাটি আপনার সেটিংস সংরক্ষণ করে

আমরা আপনার ডিভাইসের উপর নির্ভর করে iOS বা Android অ্যাপ ডাউনলোড করার পরামর্শ দিই, যাতে আপনার মনিটর ট্রিগার হয়ে গেলে আপনি পুশ বিজ্ঞপ্তি পেতে পারেন, যা ইমেল চেক করার চেয়ে দ্রুত হওয়া উচিত।

একটি শেষ জিনিস, আপনি যদি এমন বিজ্ঞপ্তিগুলি পান যা সঠিক বলে মনে হয় না, তাহলে আপনাকে কিওয়ার্ডগুলিকে একটু পরিবর্তন করতে হবে। দেখুন, কীওয়ার্ডটি কেস-সংবেদনশীল, তাই নিশ্চিত করুন যে এটির বানানটি ঠিক যেভাবে আপনি যে পণ্যটির জন্য অনুসন্ধান করছেন তার পৃষ্ঠায় এটি দেখানো হয়৷

আপনি কি মনে করেন? ধারাবাহিকভাবে স্টক আউট হয়ে যায় এমন কিছু ছিনতাই করার জন্য এটি ব্যবহার করার পরিকল্পনা? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • কিভাবে এই সহজ কৌশলটি দিয়ে আপনার GoPro কে একটি ওয়েবক্যামে পরিণত করবেন
  • টুইটার এখন আপনাকে ওয়েবসাইট থেকে সরাসরি টুইটের সময়সূচী করতে দেয় – এখানে কিভাবে
  • কিভাবে Gmail এবং Outlook-এ ইমেল শিডিউল করবেন
  • আপনি এখন Google Chrome-এ আপনার ট্যাবগুলিকে গোষ্ঠীবদ্ধ করতে পারেন – এটি কীভাবে করবেন তা এখানে রয়েছে

  1. কাস্টিং ছাড়াই কীভাবে আপনার টিভিকে বর্ধিত মনিটর হিসাবে ব্যবহার করবেন

  2. আপনি যখন লগ ইন করতে পারবেন না তখন কীভাবে একটি ফেসবুক অ্যাকাউন্ট পুনরুদ্ধার করবেন

  3. TeamSpeak কি এবং আপনি কিভাবে এটি ব্যবহার করবেন?

  4. আপনি যখন Android এ ব্যক্তিগত ব্রাউজিং ব্যবহার করেন তখন কী ঘটে?