কম্পিউটার

বিদেশ থেকে জাপানি নেটফ্লিক্স কীভাবে দেখবেন

নেটফ্লিক্স নাটক পাগল, সিনেমা প্রেমীদের এবং শো দর্শকদের জন্য সম্পূর্ণ নতুন জগত কারণ এটি আপনার পছন্দসই বিষয়বস্তুর সাথে যুক্ত হওয়ার জন্য বিস্তৃত বিকল্প সরবরাহ করে।

আপনার যদি Netflix সাবস্ক্রিপশন থাকে, তাহলে আপনি ভূ-নিষেধাজ্ঞা বিভাগের অধীনে থাকা বিষয়বস্তু ব্যতীত প্রায় সব জায়গা থেকে বিশ্বব্যাপী সামগ্রী দেখতে পারেন। আমি জানি এটা খুব বিরক্তিকর শোনাচ্ছে, কিন্তু ঠিক আছে, Netflix এর জগতে জিনিসগুলো এভাবেই কাজ করে!

যেমন আপনি যদি একজন জাপানি মাঙ্গা ফ্রিক হন, তাহলে আপনি যদি অন্য দেশে বসে থাকেন তাহলে Netflix-এর সাবস্ক্রিপশন আপনার কোনো উপকার করবে না।

ফিসফিস করে :চিন্তা করবেন না, আপনি এখনও জাপানি নেটফ্লিক্স দেখতে পারেন এবং VPNTrends-এর এই বিশদ নির্দেশিকাটিতে আপনি বিশ্বের অন্য প্রান্তে বসে থাকা সত্ত্বেও আপনার প্রিয় জাপানি অ্যানিমে ক্যাটালগটিতে হাত পেতে সর্বোত্তম উপায় শিখবেন। হ্যাঁ, জিও-সীমাবদ্ধতা বাইপাস করার একটি কৌশল আছে এবং আমাকে বিশ্বাস করুন; এটা তেমন কঠিন নয়।

কেন Netflix এ অ্যানিমে দেখবেন?

কেউ জানত না যে Netflix, সাত-অক্ষরের জ্বলন্ত লাল নাম, ধীরে ধীরে একটি পরিবারের নাম হয়ে উঠবে। কিন্তু বিগত কয়েক বছর ধরে, এটি সাধারণ মানুষের বিনোদনের দৃশ্যকে প্রবাহিত করেছে এবং কেউ এতে কিছু মনে করে না৷

আপনি জিজ্ঞাসা করতে পারেন কেন ভূ-নিষেধ ভাঙার মাথাব্যথা নিতে হবে যখন আপনি কিছু অন্যান্য সাইট এবং কেবল চ্যানেলে অ্যানিমে দেখতে পারেন। কিন্তু মানুষ, আপনি জানেন নেটফ্লিক্স একটি জিনিস, এবং এটি কেন এত জনপ্রিয় স্ট্রিমিং বিকল্প হয়ে উঠছে তার অন্যতম প্রধান কারণ হল এর উচ্চ মানের ভিডিও ফাইল। এই প্ল্যাটফর্মে উপলব্ধ সামগ্রীর গুণমান আপনাকে তীক্ষ্ণ রঙ, উচ্চ-রেজোলিউশন ভিডিও এবং আরও ভাল সাবটাইটেল বিকল্পগুলির সাথে একটি অপরাজেয় অভিজ্ঞতা দেয়৷

এবং অন্যান্য প্ল্যাটফর্মে পৌঁছানোর আগে Netflix-এ উপলব্ধ কিছু অ্যানিমে সহ সামগ্রীর বড় পোর্টফোলিও ভুলে যাবেন না। এবং শুধুমাত্র অ্যানিমে প্রেমীরা বুঝতে পারেন যে অ্যানিমে সিরিজ দেখার জন্য অপেক্ষা করা কতটা কঠিন যে তারা দীর্ঘ সময় ধরে দেখতে মারা যাচ্ছিল। Netflix তাদের জন্য একটি ত্রাণকর্তা হয়ে উঠতে পারে, কিন্তু শুধুমাত্র যদি তারা জানে কিভাবে Netflix কে বোকা বানাতে হয় এবং বিশ্বের যেকোন জায়গা থেকে জাপান-নির্দিষ্ট কন্টেন্ট হাতে পেতে পারেন।

কিভাবে নেটফ্লিক্স ফায়ারওয়াল ভাঙবেন:

Netflix কে ঠকাতে সবচেয়ে কার্যকর, নির্ভরযোগ্য এবং সবচেয়ে সহজ উপায় হল একটি VPN। ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ককে একসময় শুধুমাত্র প্রযুক্তি-প্রেমীদের বিরোধী হিসাবে বিবেচনা করা হত, কিন্তু এখন আরও বেশি সংখ্যক মানুষ এর দিকে ঝুঁকছে। এটি একটি ডিভাইসের ইন্টারনেট কার্যকলাপ এনক্রিপ্ট করে এবং আপনার পছন্দের এলাকায় অবস্থিত একটি সার্ভারের মাধ্যমে আপনাকে চ্যানেল করে।

সংক্ষেপে, এটি আপনার আইপি ঠিকানা মাস্ক করে এবং এটিকে লক্ষ্যযুক্ত দেশের ঠিকানা দিয়ে প্রতিস্থাপন করে, এই ক্ষেত্রে জাপানি। একবার আপনি একটি জাপানি সার্ভারের সাথে সংযুক্ত হয়ে গেলে, আপনি আপনার পছন্দের যেকোনো বিষয়বস্তু দেখতে পারবেন কারণ তখন ভূ-নিষেধাজ্ঞা আপনার জন্য কোনো বিষয় হবে না।

তবে নিশ্চিত করুন যে আপনি একটি বিশ্বস্ত এবং কার্যকর VPN প্রদানকারীর পরিষেবা পান৷ Netflix এই কৌশলটি ধরে রেখেছে এবং এটি পরিচিত VPN ঠিকানাগুলিকে বাইপাস করে সক্রিয়ভাবে ব্লক করছে। সুতরাং, নিশ্চিত করুন যে আপনি একটি কালো তালিকাভুক্ত VPN এর মাধ্যমে এটি অ্যাক্সেস করার চেষ্টা করছেন না৷

একটি VPN পাওয়ার পরের প্রক্রিয়াটি সোজা:

  1. একটি Netflix অ্যাকাউন্ট তৈরি করুন (যদি আপনার আগে থেকে না থাকে)
  2. প্রস্তাবিত ভিপিএনগুলির একটি পান এবং আপনার ডিভাইসে অ্যাপটি চালু করুন৷
  3. একটি জাপানি সার্ভারের সাথে সংযোগ করুন
  4. Netflix ওয়েবসাইটে যান, আপনার Netflix অ্যাকাউন্টে লগ ইন করুন এবং আপনার পছন্দসই সামগ্রী দেখুন৷

দেখুন, এটা এত কঠিন নয়! সুতরাং, আপনার ভিপিএন পান এবং আপনার পছন্দসই অ্যানিমে সিরিজের সমুদ্রে ডুবে যান। কিছু পপকর্ন নিতে ভুলবেন না - এটা মজা হতে চলেছে!

এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচের মন্তব্যে আমাদের জানতে দিন বা আলোচনাটি আমাদের টুইটার বা ফেসবুকে নিয়ে যান।

সম্পাদকদের সুপারিশ:

  • PSA:আপনার যদি একটি পুরানো Roku ডিভাইস থাকে, Netflix সমর্থন ডিসেম্বরে শেষ হয়ে যাবে
  • অসাধারণ Netflix হ্যাকগুলি আপনার আজ রাতে চেষ্টা করা উচিত
  • আশ্চর্যজনকভাবে, কিশোর-কিশোরীরা নেটফ্লিক্সের চেয়ে YouTube-এ বেশি সময় ব্যয় করছে
  • অক্টোবর 2019-এ Netflix-এ সবই আসছে

  1. আপনার পিসিতে নেটফ্লিক্স অফলাইনে কীভাবে দেখবেন

  2. আপনি যা দেখেন তা ট্র্যাক করা থেকে আপনার স্মার্ট টিভিকে কীভাবে বন্ধ করবেন

  3. কিভাবে বিনামূল্যে YouTube Red সামগ্রী দেখতে হয়

  4. আপনার বন্ধুদের সাথে অনলাইনে Netflix কিভাবে দেখবেন