কম্পিউটার

কিভাবে বিনামূল্যে YouTube Red সামগ্রী দেখতে হয়

অক্টোবর 2015 সালে YouTube একটি পরিষেবা অফার করে যা তার ব্যবহারকারীদের ভিডিও দেখতে এবং কোনো বিজ্ঞাপন ছাড়াই সঙ্গীত স্ট্রিম করতে দেয়। এটি মূলত বিজ্ঞাপন ছাড়াই ইউটিউব ছিল। সেবাটি পরবর্তীতে সব ধরনের ভিডিওতে প্রসারিত করা হয় এবং গুগল এর নাম দেয় ইউটিউব রেড। এই নিবন্ধে, আসুন আমরা বুঝতে পারি আপনি YouTube Red-এ কী পাবেন, এর খরচ এবং কীভাবে বিনামূল্যে YouTube Red দেখতে পাবেন।

আপনি YouTube Red এ কি পাবেন?

যেমনটি আমরা আগে আলোচনা করেছি আপনি যদি YouTube Red-এ সাবস্ক্রাইব করেন তবে আপনি বিনামূল্যের ভিডিও দেখতে পাবেন কিন্তু এতে অর্থপ্রদানের চ্যানেল বা টিভি বা সিনেমা ভাড়া অন্তর্ভুক্ত হবে না। আপনি এখনও অর্থ প্রদানের সামগ্রীতে বিজ্ঞাপন দেখতে পারেন৷ YouTube Red এর আরেকটি বৈশিষ্ট্য হল আপনি আপনার স্ক্রীন বন্ধ রেখে ভিডিও শুনতে পারবেন।

YouTube Red পেতে কত খরচ হয়?

YouTube Red এর খরচ প্রতি মাসে প্রায় $10 কিন্তু আপনি যদি এটি একটি iOS ডিভাইস থেকে সদস্যতা নেন তাহলে আপনাকে $13 দিতে হতে পারে। যদিও আপনি আপনার কম্পিউটার থেকে সাবস্ক্রিপশন পেতে পারেন এবং তারপর আপনি একই খরচে iOS ব্যবহার করে যেকোনো ডিভাইসে এটি ব্যবহার করতে পারেন।

কিভাবে বিনামূল্যে YouTube Red দেখতে হয়:

সমস্ত সুবিধার সাথে YouTube-এর কিছু অর্থপ্রদানের সিরিজ রয়েছে যা আপনি YouTube Red এ একচেটিয়াভাবে দেখতে পারেন তবে আপনি যদি এর জন্য অর্থ ব্যয় করার মুডে না থাকেন তবে চিন্তা করবেন না বিনামূল্যে YouTube Red পাওয়ার জন্য একটি সমাধান রয়েছে৷ যদিও YouTube Red এক মাসের বিনামূল্যের ট্রায়ালের সাথে আসে এবং Google হোম স্পিকারের মতো কিছু ডিভাইসের সাথে আপনি 6 মাসের বিনামূল্যের ট্রায়াল পেতে পারেন তবে তারপরও যদি আপনার YouTube Red এর বিনামূল্যে সদস্যতা প্রয়োজন হয় তবে আপনাকে এই কাজটি করতে হবে।

একটি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন রয়েছে যা আপনাকে বিনামূল্যে YouTube Red পেতে সাহায্য করতে পারে তবে এই অ্যাপ্লিকেশনটি প্লে স্টোরে উপলব্ধ নয় তাই আপনাকে এটির জন্য .apk ফাইল ডাউনলোড করতে হবে এবং তারপরে আপনি অজানা উত্সগুলিকে অ্যাপ্লিকেশনগুলি ইনস্টল করার অনুমতি দেওয়ার পরে এটি ইনস্টল করতে পারেন৷ আপনার ডিভাইসে। আপনি কিভাবে এটি করতে পারেন তা এখানে।

  1. প্রথমত, আপনাকে অজানা উৎস থেকে অ্যাপ্লিকেশন ইনস্টল করার অনুমতি দিতে হবে। এটি করতে সেটিংসে যান। আপনি অজানা উৎস দেখতে পাবেন অথবা কিছু ডিভাইসে এই বিকল্পটি উন্নত সেটিংসের অধীনে রয়েছে। কিছু ডিভাইসে বিকল্পটির নাম অজানা অ্যাপ ইনস্টল করুন।
  2. প্রদত্ত লিঙ্ক থেকে নতুন পাইপ অ্যাপ্লিকেশন ইনস্টল করুন।

https://download.cnet.com/NewPipe/3000-2071_4-77457260.html এটি আপনার কম্পিউটারে .apk ফাইল ডাউনলোড করবে তারপর আপনাকে আপনার Android ডিভাইসে এই ফাইলটি কপি করতে হবে। বিকল্পভাবে, আপনি সরাসরি আপনার Android ডিভাইসে .apk ফাইল ডাউনলোড করতে পারেন।

  1. এখন ফাইল ম্যানেজার ব্যবহার করে .apk ফাইল খুলুন আপনি যখন অ্যাপটি ইনস্টল করবেন তখন এটি আপনার কাছে অনুমতি চাইবে সেগুলিকে অনুমতি দেবে এবং আরও এগিয়ে যান এবং অ্যাপ্লিকেশনটি ইনস্টল হয়ে যাবে।
    কিভাবে বিনামূল্যে YouTube Red সামগ্রী দেখতে হয়

  2. আপনি অ্যাপ্লিকেশনটির সাথে প্রস্তুত এখন আপনাকে বিনামূল্যে এবং উচ্চ রেজোলিউশনে YouTube Red দেখতে অ্যাপটিতে কিছু সেটিংস কনফিগার করতে হবে৷
  3. অ্যাপের শীর্ষে হ্যামবার্গারে (বিকল্প) ট্যাপ করুন। তারপরে সেটিংসে যান এবং সেরা রেজোলিউশন সামঞ্জস্য করতে ভিডিও রেজোলিউশনে আলতো চাপুন৷
    কিভাবে বিনামূল্যে YouTube Red সামগ্রী দেখতে হয়
    কিভাবে বিনামূল্যে YouTube Red সামগ্রী দেখতে হয়
  4. এটাই এখন আপনি YouTube Red এর আসল সামগ্রী যেমন কোবরা কাই বা অন্য কোনো সিরিজের জন্য অনুসন্ধান করতে পারেন এবং আপনি এটি অ্যাপে উচ্চ রেজোলিউশনে বিনামূল্যে দেখতে পারেন৷
    কিভাবে বিনামূল্যে YouTube Red সামগ্রী দেখতে হয়

সুতরাং, আপনি যদি একজন অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হন তবে এটি আপনার জন্য সত্যিই একটি দুর্দান্ত খবর যে আপনার YouTube Red সিরিজ চালিয়ে যেতে আপনাকে একটি পয়সাও খরচ করতে হবে না৷


  1. বিনামূল্যে অনলাইন সিনেমা দেখার ৫টি দুর্দান্ত উপায়

  2. আপনার অ্যামাজন ফায়ার টিভি বা ফায়ার স্টিকে কীভাবে YouTube দেখবেন

  3. কিভাবে উইন্ডোজ 10 এ বিনামূল্যে ভিডিও সম্পাদনা করবেন

  4. কিভাবে উইন্ডোজ 10 এ বিনামূল্যে আপগ্রেড করবেন