কম্পিউটার

আপনার Netflix অ্যাকাউন্ট থেকে সমস্ত ফ্রিলোডারকে কীভাবে বুট করবেন

আমরা সবাই সেখানে ছিলাম. অন্য ব্যক্তির সাথে আমাদের Netflix পাসওয়ার্ড শেয়ার করেছেন, সম্পূর্ণরূপে জেনে যে তারা সময়ের শেষ অবধি ফ্রি লোড হবে। বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী। চাচাতো - মামাতো ভাই. সেই রুমমেট যে কখনই আপনাকে ফেরত দেয় না (কোন কিছুর জন্য)। যদিও Netflix বিখ্যাতভাবে বলেছে যে ভাগ করা যত্নের বিষয়, যতক্ষণ না গ্রাহক বিনিময়ে অর্থ পাচ্ছেন না, ততক্ষণ আপনার উপকারিতা শেষ হতে হবে।

হতে পারে আপনি এইমাত্র বাইরে চলে গেছেন, অথবা আপনি যে বোনটিকে পছন্দ করেন তিনি আপনার অ্যাকাউন্ট ব্যবহার করতে চান কিন্তু আপনি Netflix আপনার সদস্যতা বাতিল করার বিষয়ে উদ্বিগ্ন কারণ এটি দেখা গেছে যে আপনি একদিনে (আবার) চারটি দেশ থেকে লগ ইন করেছেন। কারণ যাই হোক না কেন, আপনি যদি পছন্দ করেন তবে সেই ফ্রিলোডারদের বের করে দেওয়া খুবই সহজ৷

আপনি পাসওয়ার্ড পরিবর্তন করতে পারেন (এবং আপনি করবেন) কিন্তু এটি আপনার প্রাক্তন সাইন ইন করা অনেকগুলি ডিভাইস বন্ধ করবে না, তাদের বন্ধুদের দেখতে দেবে পুনরাবৃত্তিতে, সুপারিশের জন্য আপনার অনুপাত বাড়ান।

অপারেশন ফ্রিলোডার

  1. নেটফ্লিক্সে যান, সাইন ইন করুন এবং আপনার প্রোফাইল নির্বাচন করুন।

    স্ক্রিনশট:জো রাইস-জোনস/নোটেকি

  2. উপরের-ডান কোণায় প্রোফাইল ছবির উপর ঘোরান এবং "অ্যাকাউন্ট" এ ক্লিক করুন

    স্ক্রিনশট:জো রাইস-জোনস/নোটেকি

  3. সেটিংস বিভাগে নীচে স্ক্রোল করুন এবং "সকল ডিভাইস থেকে সাইন আউট করুন" এ ক্লিক করুন এবং নিশ্চিত করুন৷
  4. এখন সেই সমস্ত বিরক্তিকর ফ্রিলোডার সাইন আউট হয়ে গেছে (আপনি সহ), আপনি অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করতে চাইবেন যদি তাদের মধ্যে কেউ এটি সংরক্ষণ করে থাকে। আবার লগ ইন করুন এবং "অ্যাকাউন্ট"
  5. এ যান
  6. উপরের কাছে "পাসওয়ার্ড পরিবর্তন করুন" ফিল্ডে ক্লিক করুন এবং আপনার অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করতে নির্দেশাবলী অনুসরণ করুন৷

একবার আপনি আপনার Netflix অ্যাকাউন্টের একক মালিকানায় ফিরে গেলে, তাদের সেট আপ করা যেকোনো প্রোফাইল মুছে ফেলার সময়। উপরের ডানদিকের কোণায় অ্যাকাউন্ট আইকনের উপর হোভার করুন এবং "প্রোফাইলগুলি পরিচালনা করুন" এ ক্লিক করুন। আপনার অর্থপ্রদানের জন্য Netflix সাবস্ক্রিপশন উপভোগ করা একমাত্র ব্যক্তি হিসেবে উপভোগ করুন (যতক্ষণ না আপনি এটি আবার শেয়ার করতে চান)।

কিছু ​​লোককে Netflix ব্যবহার করা বন্ধ করতে আপনি কি এই পদক্ষেপগুলি ব্যবহার করবেন? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • আইড্রাইভ একটি নতুন হলোগ্রাফিক হেড-আপ ডিসপ্লে দিয়ে বিক্ষিপ্ত ড্রাইভিং কমাতে চায়
  • IoT লাইট বাল্ব প্রস্তুতকারক, LIFX, নিরাপত্তা সংক্রান্ত সমস্যায় সাড়া দেয়
  • ফেসবুক মেসেঞ্জারের আনসেন্ড ফিচার অবশেষে এখানে এসেছে
  • এপ্রিল মাসে পরিষেবা বন্ধ হওয়ার আগে কীভাবে আপনার Google+ ডেটা সংরক্ষণ করবেন
  • নিজের AirPods? গুপ্তচরবৃত্তির যন্ত্র হিসেবে কীভাবে ব্যবহার করবেন তা এখানে দেওয়া হল

  1. কিভাবে আপনার TikTok অ্যাকাউন্ট মুছে ফেলবেন

  2. কিভাবে আপনার ব্রাউজার থেকে Scour.com রিডাইরেক্ট ভাইরাস অপসারণ করবেন

  3. কিভাবে আপনার Microsoft অ্যাকাউন্ট Windows 11 থেকে সরিয়ে ফেলবেন

  4. কিভাবে আপনার Instagram অ্যাকাউন্ট মুছবেন