কম্পিউটার

বর্ডারল্যান্ডস 3:আপনার গাইড মোজে, মেক সহ বন্দুকধারী, বিস্ফোরণ আনয়নকারী এবং ভারী ফায়ার পাওয়ার

সীমান্ত 3  এখন বাইরে আছে এবং এটি একটি বিশাল  খেলা সিরিয়াসলি, এটা বিশাল। আমরা এখানে KnowTechie এ Pandora (এবং এর বাইরে) আপনার ভ্রমণকে আরও সহজ করতে চান, তাই আমরা চারটি নতুন চরিত্রের (Amara, Zane, Moze এবং FL4K) বিষয়ে তাদের দক্ষতা গাছের একটি ওভারভিউ সহ একটি সিরিজ গাইড নিয়ে হাজির হব। এবং সম্ভাব্য বিল্ড ধারণা. শুরু করার জন্য প্রস্তুত?

পরবর্তীতে, এটি মোজে, দ্য গানারের জন্য।

মোজে দ্য গানার সম্ভবত বর্ডারল্যান্ডস 3-এর চারটি চরিত্রের মধ্যে সবচেয়ে সহজবোধ্য। , যা সম্ভবত তাকে সবচেয়ে শিক্ষানবিস-বান্ধব করে তোলে। আপনি কি জিনিস শুটিং পছন্দ করেন? অবশ্যই, আপনি করবেন, আপনি Borderlands 3-এ একটি গাইড নিবন্ধ পড়ছেন . অভিনন্দন, আপনি Moze পছন্দ করবেন।

তিনি নিয়মিত বন্দুকের জন্য প্রচুর দক্ষতা পান, অসীম গোলাবারুদ সহ একটি গাছ, একটি গাছ যা সবই বিস্ফোরণ সম্পর্কে, এবং তার সমস্ত দক্ষতা গাছ আপনাকে বিশাল মেক, আয়রন বিয়ারকে ডাকতে পারে তার বিকল্প দেয়। ওহ, আমি কি তা উল্লেখ করিনি? Moze একটি দৈত্য মেক পায়. হ্যাঁ, আপনি এটি পাইলট করতে পারেন। হ্যাঁ, এটি স্বায়ত্তশাসিতভাবে লড়াই করতে পারে। হ্যাঁ, আপনি একটি ম্যানড গানার সিট যোগ করতে পারেন যাতে আপনার বন্ধুরা আপনার সাথে যোগ দিতে পারে। আরো জানতে প্রস্তুত?

এছাড়াও আপনি যদি Borderlands 3 এ নতুন হন , আপনার অবশ্যই প্রথমে এখানে শুরু করা উচিত।

তলাবিহীন ম্যাগস

ছবি:গিয়ারবক্স

আমরা যে প্রথম গাছটিকে কভার করব তা হল বটমলেস ম্যাগস গাছ, সম্ভবত মোজের গাছগুলির মধ্যে সবচেয়ে মৌলিক। এই গাছের ফোকাস প্রায় সম্পূর্ণই টন  শুটিং করছে গুলি শুধু…অনেক গুলি। বাস্তবে, এটাই। আপনি কি মনে করেন আমি ঠাট্টা করছি? আসুন কিছু বৈশিষ্ট্য দক্ষতা দেখুন। সেখানে অন্য কিছু উপযোগীতা আছে, যেমন একমাত্র চরিত্র যিনি একই সাথে স্প্রিন্ট এবং শুটিং করতে পারেন (হ্যালো, স্পিডরানার), কিন্তু আপনি দেখতে পাবেন আমি কী বলতে চাইছি।

  • মিনিগুন  (বেস):আয়রন বিয়ার একটি অসীম গোলাবারুদ মিনিগুন সজ্জিত করতে পারে যা আপনি ট্রিগারটি বেশিক্ষণ ধরে রাখলে অতিরিক্ত গরম হতে পারে।
  • ডাক্কা ভাল্লুক  (টায়ার 1, 1 পয়েন্ট):আয়রন বিয়ারের পিছনে একটি মাউন্ট করা টারেট যোগ করে।
  • সীসার মেঘ  (টায়ার 1, 5 পয়েন্ট পর্যন্ত):শট মাঝে মাঝে বোনাস ইনসেনডিয়ারি ক্ষতি করে এবং গোলাবারুদ গ্রাস করে না (5/5 পয়েন্টে 4 এর মধ্যে 1)।
  • রুশিন' আক্রমণাত্মক  (টায়ার 3, 1 পয়েন্ট):Moze একই সময়ে স্প্রিন্ট এবং গুলি করতে পারে।
  • স্যালামন্ডার  (টায়ার 2, অ্যাকশন স্কিল):আয়রন বিয়ার একটি ক্লোজ রেঞ্জ ফ্লেমথ্রোয়ার সজ্জিত করতে পারে যা বারুদের পরিবর্তে জ্বালানি খরচ করে।
  • বিস্ফোরণ। বুলেট। (স্তর 4, বৃদ্ধি):মিনিগান ধীর গতিতে গুলি করে, আরও ক্ষতি করে এবং বিস্ফোরক রাউন্ড গুলি চালায়।
  • ফরজ  (টায়ার 6, 1 পয়েন্ট):Moze ক্রমাগত তার বর্তমান-সজ্জিত বন্দুকের জন্য প্রতি সেকেন্ডে 5% হারে গোলাবারুদ পুনরায় তৈরি করে।

প্রতিশোধের ঢাল

ছবি:গিয়ারবক্স

বন্দুক এবং গোলাবারুদের কাছে বটমলেস ম্যাগস কী, প্রতিশোধের ঢাল প্রতিরক্ষামূলক ঢাল হয়. Borderlands 3 -এ কোনো চরিত্রের জন্য ট্যাঙ্কিং ট্রি থাকলে (এবং আয়রন বিয়ার আক্ষরিক অর্থে একটি "বাইপেডাল ট্যাঙ্ক"), এটি অবশ্যই এটি। এই পুরো গাছটি হল আরও ঢাল পাওয়া, তাদের গুণমান উন্নত করা এবং আপনি যখন বাইরে থাকবেন তখন যত তাড়াতাড়ি সম্ভব সেগুলি ফিরিয়ে আনার বিষয়ে। রাজাকের রাফনেক্সের ভাষায়, “তুমি কি চিরকাল বাঁচতে চাও?!”

কিছু ​​বৈশিষ্ট্যযুক্ত দক্ষতা দেখুন:

  • রেলগান  (বেস):লোহা ভাল্লুক একটি রেলগান সজ্জিত করতে পারে যা উচ্চ-বেগের প্রজেক্টাইল গুলি চালায়, শক ক্ষতি মোকাবেলা করে।
  • নিরাপত্তা বিয়ার  (টায়ার 1, 1 পয়েন্ট):আয়রন বিয়ার তার স্বাস্থ্যের 20% জন্য একটি বুদ্বুদ ঢাল পায়।
  • Vladof Ingenuity (টায়ার 2, 5 পয়েন্ট পর্যন্ত):Moze 30% বেশি শিল্ড পায়, প্লাস 75% শক রেজিস্ট্যান্স।
  • Full Can of Whoop-Ass  (স্তর 3, 1 পয়েন্ট):আয়রন বিয়ারে প্রবেশ করা মোজেস এবং সমস্ত মিত্রদের ঢাল পুনরুত্পাদন শুরু করে৷
  • ভাল্লুকের মুঠি  (টায়ার 2, কর্ম দক্ষতা):আয়রন বিয়ার একটি বায়ুসংক্রান্ত-চালিত মুষ্টি সজ্জিত করতে পারে যা কাছাকাছি পরিসরে ব্যাপক ক্ষতি সামাল দেয়।
  • ওয়াইল্ড সুইং  (Tier 3, augment):Bear Fist এখন সেই শত্রু এবং আশেপাশের সমস্ত শত্রুদের এলোমেলোভাবে 35% বোনাস প্রাথমিক ক্ষতি সামাল দেয়৷
  • দৃঢ় প্রতিরক্ষা  (স্তর 6, 1 পয়েন্ট):যখনই Moze-এর ঢাল সম্পূর্ণরূপে ক্ষয়প্রাপ্ত হয়, তখন তিনি তাৎক্ষণিকভাবে এর 40% পুনরুদ্ধার করেন এবং 30 সেকেন্ডের জন্য 30% বোনাস বন্দুকের ক্ষতি পান। তার শিল্ড আবার পুরোপুরি চার্জ হয়ে গেলে কুলডাউন রিফ্রেশ করে৷

ধ্বংসকারী মহিলা

ছবি:গিয়ারবক্স

হতে পারে আপনার উদ্দেশ্য খারাপ। হয়তো আপনি স্প্ল্যাশ ক্ষতি পছন্দ করেন। হতে পারে আপনি মাতাল হয়ে খেলছেন এবং আপনি যে দিকে লক্ষ্য করছেন সেদিকেই সবকিছু মরতে চান। যদি সেগুলির মধ্যে কেউ আপনার কাছে আবেদন করে, ডিমোলিশন উইমেন  আপনার জন্য গাছ।

এই গাছটি স্প্ল্যাশের ক্ষতি মোকাবেলা এবং আপনি যখন করবেন তখন বোনাস প্রভাব পাওয়ার বিষয়ে, তা আপনার গ্রেনেড থেকে হোক বা পারমাণবিক ওয়ারহেড আপনি আয়রন বিয়ারকে দিতে পারেন।

আপনাকে স্বাদ দেওয়ার জন্য এখানে কিছু বৈশিষ্ট্যযুক্ত দক্ষতা রয়েছে:

  • V-35 গ্রেনেড লঞ্চার ৷ (বেস):আয়রন বিয়ার একটি আধা-স্বয়ংক্রিয় গ্রেনেড লঞ্চার সজ্জিত করতে পারে (মোজের গ্রেনেড মোড দ্বারা প্রভাবিত নয়, দুঃখিত)
  • অটো বিয়ার  (স্তর 3, 1 পয়েন্ট):প্রস্থান করার পরে 15 সেকেন্ডের জন্য, আয়রন বিয়ার মোতায়েন থাকে এবং লড়াই চালিয়ে যায়।
  • ভ্যানকুইশার রকেট (টায়ার 2, অ্যাকশন স্কিল):আয়রন বিয়ার একটি রকেট লঞ্চার সজ্জিত করতে পারে যা দ্রুত গতিহীন রকেটের একটি ছোট পড ফায়ার করে।
  • সক্রিয় ট্র্যাকিং  (টিয়ার 3, বৃদ্ধি):ভ্যানকুইশার রকেটগুলি এখন 6টি লক্ষ্য পর্যন্ত ক্ষেপণাস্ত্র তৈরি করছে৷
  • ভ্যাম্পার  (টায়ার 4, 5 পয়েন্ট):প্রতিটি শত্রুর জন্য Moze একটি গ্রেনেড দিয়ে ক্ষতি করে, সে স্বাস্থ্য পুনরুদ্ধার করে (প্রতি শত্রু প্রতি 20% পর্যন্ত)।
  • শর্ট ফিউজ  (টায়ার 6, 1 পয়েন্ট):প্রতিবার বন্দুকের ক্ষতি মোকাবেলা করার 20% সম্ভাবনা 75% বন্দুকের ক্ষতির জন্য একটি গৌণ বিস্ফোরণ ঘটাতে।

একটি প্রস্তাবিত বিল্ড - সমস্ত বিস্ফোরণ, সর্বদা

আপনি যদি ভেবে থাকেন, "বাহ, মনে হচ্ছে জেক সত্যিই ডেমোলিশন ওমেন ট্রি পছন্দ করে," আপনি সঠিক। আপনি যদি মনে করেন যে এটি একটি বিস্ফোরণ-ভারী বিল্ড বোঝায়, আমি বাজি ধরে বলতে পারি যে আমরা আক্ষরিক অর্থে সম্পূর্ণ ধ্বংসকারী নারী গাছটি নিয়ে যাব। এটি আমাদের 3টি অতিরিক্ত পয়েন্ট দেয়, যা আমরা সিকিউরিটি বিয়ার-এ রাখব , কারণ এটিকে রক্ষণাত্মকভাবে সবচেয়ে শক্তিশালী একক পয়েন্ট বলে মনে হয়, ডাক্কা বিয়ার , কারণ কেন হবে না  আমরা আমাদের বিশাল মেচে বন্ধুদের একটি মজাদার বন্দুকধারীর আসন দিতে চাই, এবং লিডের মেঘ , যা কার্যকরীভাবে আমাদের সমস্ত অস্ত্রের 12.5% ​​গভীর ম্যাগাজিন দেয়। সোর্টা। দেখুন, গণিতটা জটিল।

আমরা আরও এগিয়ে যাওয়ার আগে, এখানে একটি লিঙ্ক রয়েছে৷

ছবি:জ্যাক ভ্যান্ডার এন্ডে / নোটেকি

তাহলে আমরা বাকি বিল্ড থেকে কি আশা করতে পারি? ঠিক আছে, আমরা যতবার মানবিকভাবে সম্ভব আয়রন বিয়ার পেতে যাচ্ছি। সময়সীমা  আয়রন বিয়ার কম জ্বালানী এবং  ব্যবহার করে হত্যা এবং গ্রিজল্ড থেকে জ্বালানি পুনরুদ্ধার করুন সিকিউরিটি বিয়ার  থাকাকালীন আয়রন বিয়ারের কুলডাউন কমায় এবং স্টেইনলেস স্টিল বিয়ার  নিশ্চিত করুন যে আয়রন বিয়ার মরে না। তারপর, আপনি যখন আশা করতে প্রস্তুত হন, অটো বিয়ার  আপনার দৈত্য, ধাতব বন্ধুকে স্বায়ত্তশাসিতভাবে আরও 15 সেকেন্ডের জন্য লড়াই করে রাখে।

আয়রন বিয়ার যা চালাচ্ছে তার জন্য, এই বিল্ডটি বিস্ফোরণ সম্পর্কে তাই আমরা আমাদের বড় বন্ধুকে এটিই দিচ্ছি। বাম হাতে, গাছের স্বাক্ষর V-35 গ্রেনেড লঞ্চারমিউজিক্যাল চেয়ার  দিয়ে সজ্জিত বৃদ্ধি যা প্রতি 7ম গ্রেনেডকে একটি সিঙ্গুলারিটি বিস্ফোরণে পরিণত করে যা শত্রুদেরকে এক জায়গায় টেনে নিয়ে যায়। তারা যখন এক জায়গায় থাকে তখন আপনি কী করেন? ফায়ার আয়রন বিয়ারের ডান-হাত অস্ত্র, একটি ভ্যানকুইশার রকেট পড  সঙ্গে হ্যামারডাউন প্রোটোকল  বৃদ্ধি সংক্ষেপে, এটি একটি পরমাণু। আপনি শত্রুদের দলবদ্ধ করুন এবং তাদের পরমাণু হত্যা করুন।

কিটটিতে আর কী দুর্দান্ত জিনিস আছে?

ছবি:গিয়ারবক্স

স্ক্যাগ ডেনে আগুন  আপনার সমস্ত স্প্ল্যাশ ক্ষতি ডিল বোনাস ইনসেনডিয়ারি ক্ষতি করে, Torgue Cross-Promotion  সমস্ত স্প্ল্যাশ ক্ষতিকে আকারে দ্বিগুণ করার সুযোগ দেয়, ধ্বংসের উপায়  যখন আপনি স্প্ল্যাশের ক্ষতি সামাল দেন তখন আপনাকে গোলাবারুদ ফেরত দেয় এবং আপনি যদি আয়রন বিয়ারকে যথেষ্ট পরিমাণে দেখতে না পান, বিস্ফোরক বিরামচিহ্ন  এর কুলডাউন আরও কমিয়ে দেয়।

আপনার লোডআউট যাই হোক না কেন স্প্ল্যাশ ক্ষতির একটি নির্ভরযোগ্য উৎস কি? গ্রেনেড ! কেন আমি এই সমস্ত গ্রেনেড বহন করতে পারি না  আপনার গ্রেনেডের ধারণক্ষমতা 3 বৃদ্ধি করে, পবিত্র পিন টানুন  Moze এর গ্রেনেডকে একমাত্র গ্রেনেড করে তোলে যা সমালোচনা করতে পারে, To The Last  আপনাকে ফাইট ফর ইওর লাইফ মোডে গ্রেনেড নিক্ষেপ করতে দেয় এবং ভ্যাম্পার  কোনো না কোনোভাবে আপনার গ্রেনেড আপনাকে সুস্থ করে তোলে।

যথেষ্ট স্প্ল্যাশ ক্ষতি না? চূড়ান্ত ক্ষমতা, শর্ট ফিউজ , আপনার বন্দুকের সমস্ত ক্ষতি দেয় বিস্ফোরণের 20% সুযোগ, কাছাকাছি লক্ষ্যবস্তুতে 75% ক্ষয়ক্ষতি।

আপনি কি মনে করেন?

সবাই চায় না যে তাদের Moze সব সময় সবকিছু বিস্ফোরিত হোক, তাই কেমন আছেন আপনি  তাকে নির্মাণ করতে যাচ্ছেন? আপনি কি তার অন্যান্য গাছের মধ্যে কোন মহান সমন্বয় দেখতে? হতে পারে আপনি একটি সংখ্যা ক্রাঞ্চার এবং আপনি যদি মিশ্রিত এবং ম্যাচ করেন তবে প্যাসিভের একটি শক্তিশালী সেট আছে? নীচের মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook-এ নিয়ে যান৷

সীমান্ত 3 এখন Xbox One, PlayStation 4, এবং PC এর জন্য উপলব্ধ।

অন্যান্য বর্ডারল্যান্ডস 3টি অক্ষরে আগ্রহী? আমরা তাদের জন্যও গাইড পেয়েছি।

  • আমারার জন্য আপনার গাইড, ফেজ ব্লাস্টিং, ফেস-পাঞ্চিং, বোনাফাইড ব্যাডাস
  • FL4K-এর জন্য আপনার গাইড, পোষা প্রাণীদের মাস্টার, অদৃশ্য শিকারী, এবং একক বিশেষজ্ঞ
  • জেনের জন্য আপনার গাইড - চালাকির আত্মা, দুর্বৃত্ত গুপ্তঘাতক এবং প্যান্ডোরার হ্যান সোলো

  1. 4K, HDR এবং আপনার Xbox One X থেকে সর্বাধিক পাওয়ার জন্য আমাদের নির্দেশিকা

  2. আপনার হুলু সাবস্ক্রিপশনের সর্বাধিক সুবিধা নেওয়ার জন্য 8 টি টিপস এবং কৌশল

  3. এখন আপনার iPhone এবং iOS 11 দিয়ে আপনার স্ক্রীন রেকর্ড করুন

  4. আপনার স্মার্ট টিভি সুরক্ষিত করার এবং হ্যাকারদের দূরে রাখার ৫ টিপস