কম্পিউটার

Borderlands 3:আপনার গাইড to Zane – চালাকির স্পিরিট, দুর্বৃত্ত গুপ্তঘাতক এবং Pandora's Han Solo

সীমান্ত 3 এখন বাইরে আছে এবং এটি একটি বিশাল খেলা সিরিয়াসলি, এটা বিশাল। আমরা এখানে KnowTechie এ Pandora (এবং এর বাইরে) আপনার ভ্রমণকে আরও সহজ করতে চান, তাই আমরা চারটি নতুন চরিত্রের (Amara, Zane, Moze, এবং FL4K) বিষয়ে তাদের দক্ষতা গাছের একটি ওভারভিউ সহ একটি সিরিজ গাইড নিয়ে হাজির হব। এবং সম্ভাব্য বিল্ড ধারণা. শুরু করার জন্য প্রস্তুত?

এটি জেন, অপারেটিভের জন্য।

যান্ত্রিকতা এবং চরিত্র উভয় ক্ষেত্রেই জেন একজন জটিল মানুষ। তিনি দুটি উল্লেখযোগ্য দস্যুদের সাথে পারিবারিক বন্ধন পেয়েছেন যাকে আপনি আগের বর্ডারল্যান্ডসএ হত্যা করেছেন গেমস, সে একজন চোর, এবং সে সাধারণত নিজেকে ছাড়া অন্য কারো আশেপাশে থাকতে পছন্দ করে না - উপযুক্ত যে সে এমনকি তার একটি ক্ষমতা হিসাবে একটি ডিজিটাল ক্লোনও প্রকাশ করতে পারে।

জেন সম্ভবত Borderlands 3 -এর একমাত্র চরিত্র সর্বোচ্চ দক্ষতার সিলিং সহ, তাই আপনি যদি দৌড়াতে এবং বন্দুক চালাতে পারদর্শী হন তাহলে সর্বোচ্চ পুরস্কার পাওয়ার আশা করুন। সে শুধু দুটি সক্রিয় দক্ষতাই পায় না (একটি গ্রেনেড প্রতিস্থাপন করে, দুঃখিত), সেগুলির প্রত্যেকটি দুটি বৃদ্ধি পায়, যার ফলে জেন দ্য নির্মাণের জন্য সবচেয়ে জটিল চরিত্র। তার দক্ষতা গাছ দিয়ে শুরু করতে প্রস্তুত?

এছাড়াও আপনি যদি Borderlands 3 এ নতুন হন , আপনার অবশ্যই প্রথমে এখানে শুরু করা উচিত .

ডাবল এজেন্ট

আমরা যে প্রথম স্কিল ট্রিটির কথা বলতে যাচ্ছি সেটি হল আমার কাছে তিনটির মধ্যে সবচেয়ে আকর্ষণীয়:ডাবল এজেন্ট। এটিই যেখানে জেনের অ্যাকশন দক্ষতা তার নিজের একটি ডিজিটাল ক্লোন প্রকাশ করছে যা লড়াই করে, টেলিপোর্টেশন অ্যাঙ্কর হিসাবে কাজ করে (আপনি একটি বোতাম টিপে ক্লোনের সাথে তাত্ক্ষণিকভাবে পজিশন অদলবদল করতে পারেন), এবং আপনাকে বাফ দেওয়ার সময় আপনার ক্ষতি পূরণ করে। এবং পুনরুদ্ধার।

এখানে অবশ্যই কিছু যুদ্ধ উপযোগিতা রয়েছে, তবে বেশিরভাগই এই গাছটি আপনার ডিজি-ক্লোনকে আরও ভাল করে তোলা এবং এটির সাথে আরও কিছু করার বিষয়ে। আরও লড়াইয়ের জিনিস। আপনার মাথা নর্দমা থেকে বের করুন।

কিছু ​​বৈশিষ্ট্যযুক্ত দক্ষতা দেখুন:

  • ডিজি-ক্লোন (বেস, অ্যাকশন স্কিল):15 সেকেন্ডের জন্য একটি ডিজি-ক্লোন ডেকে নিন (28-সেকেন্ড কুলডাউন)। যে কোনো সময় ক্লোনের সাথে স্থান পরিবর্তন করতে একটি বোতাম টিপুন।
  • ফ্র্যাক্টাল ফ্র্যাগস (টায়ার 2, 1 পয়েন্ট):সক্রিয় হলে আপনার ক্লোন একটি গ্রেনেড নিক্ষেপ করে এবং নিহত হলে একটি বিনামূল্যের গ্রেনেড ফেলে দেয়।
  • Schadenfreude (স্তর 3, বৃদ্ধি):ক্লোনের ক্ষতির 100% জন্য জেনের ঢালগুলি পুনরুদ্ধার করা হয়৷
  • ওল্ড-ইউ (টায়ার 4, 1 পয়েন্ট):আপনি যখন আপনার জীবনের জন্য যুদ্ধে প্রবেশ করেন তখন আপনার ডিজি-ক্লোন সক্রিয় থাকলে, আপনি তাৎক্ষণিকভাবে পূর্ণ স্বাস্থ্য এবং দ্বিতীয় বায়ু পেতে এটিকে উৎসর্গ করতে পারেন।
  • ডাবল ব্যারেল (টায়ার 6, 1 পয়েন্ট):আপনার ডিজি-ক্লোন আপনার সজ্জিত বন্দুকটির একটি অনুলিপি পায় যখন আপনি এটিকে ডেকেছিলেন, এবং প্রতিবার আপনি এটির সাথে স্থানগুলি অদলবদল করার সময় এটি +20% ক্ষতি বৃদ্ধি পায়৷

হিটম্যান

না, এই গাছটি আপনাকে টাক, ছদ্মবেশে পরিধানকারী এজেন্টে পরিণত করে না, যারা শিকারের শিকার করে এবং ফ্রিজে লুকিয়ে রাখে। পরিবর্তে, হিটম্যান  গাছ আপনাকে মেশিনগান সহ একটি উড়ন্ত ড্রোন দেয়!

আপনি রকেট, একটি ক্ষেপণাস্ত্র ব্যারেজ এবং আরও অনেক কিছু যোগ করতে পারেন। ড্রোন স্টাফের বাইরে, হিটম্যান ট্রি হত্যার দক্ষতার উপর দৃষ্টি নিবদ্ধ করে:অস্থায়ী বাফ যা আপনি যখন শত্রুকে হত্যা করেন তখন সক্রিয় হয়। চিন্তিত আপনি হত্যার আঘাত পাবেন না? চূড়ান্ত দক্ষতা আপনাকে কভার করেছে।

নিচের বৈশিষ্ট্যযুক্ত দক্ষতাগুলিতে এটি পরীক্ষা করে দেখুন:

  • SNTNL (বেস):একটি ড্রোনকে 24 সেকেন্ডের জন্য ডেকে পাঠায় যা একটি মেশিনগান দিয়ে সজ্জিত হয়৷
  • হিংসাত্মক গতি (স্তর 1, 5 পয়েন্ট পর্যন্ত):হাঁটার গতিতে +20% থেকে শুরু করে আপনি যত দ্রুত এগোচ্ছেন তত বেশি ক্ষতি সামাল দিন। আমি এই বিষয়ে আগ্রহী যে এই দক্ষতাটি সিলিং তালিকাভুক্ত করে না, তাই আমি এটি খুঁজে পেতে চাই। এ বিষয়ে আরও কিছুক্ষণের মধ্যে…
  • হিংসাত্মক গতি (টায়ার 1, 5 পয়েন্ট পর্যন্ত):একজন শত্রুকে হত্যা করার পর, জেন চলাচলের গতি বৃদ্ধি পায়।
  • সর্বশক্তিমান অধ্যাদেশ (স্তর 4, বৃদ্ধি):আপনি যেখানেই লক্ষ্য করছেন সেখানে ড্রোন ফায়ারকে একটি ক্ষেপণাস্ত্র ব্যারেজ করে তোলে। যদি এটি কিছু হত্যা করে, ড্রোনের সময়কাল পুনরায় সেট করা হয়৷
  • দেখছি লাল (টায়ার 6, 1 পয়েন্ট):একটি অ্যাকশন দক্ষতা সক্রিয় করা জেনের সমস্ত হত্যা দক্ষতা সক্রিয় করে।

আন্ডার কভার

সহজেই সবচেয়ে প্রতিরক্ষামূলক, জ্যানের সহায়ক গাছ, আন্ডার কভার বড় জিনিস হল এটি আপনাকে একটি স্থাপনযোগ্য শক্তি বাধা দেয়। অন্যান্য অ্যাকশন গেমের কিছু বাধার বিপরীতে, আপনি এটির মধ্য দিয়ে গুলি করতে পারেন . শুধু তাই নয়, এর মধ্য দিয়ে যাওয়া বন্ধুত্বপূর্ণ বুলেটগুলি বোনাস ক্ষতি করে৷

প্রতিবন্ধকতা ছাড়াও, এই গাছটি জেনকে প্রশমন এবং মৌলিক প্রতিরোধের আকারে প্রচুর পরিমাণে বেঁচে থাকার ক্ষমতা দেয়। যদি আপনি নিশ্চিত করতে চান যে আপনি এবং আপনার মিত্ররা বেঁচে থাকবেন, এই গাছটির জন্য যেতে হবে।

কিছু ​​বৈশিষ্ট্যযুক্ত দক্ষতা:

  • বাধা (বেস):একটি শক্তি প্রাচীর ফেলে দিন যা আপনি গুলি করতে পারেন যার মাধ্যমে শত্রু প্রজেক্টাইল শোষণ করে।
  • কঠিন উপরের ঠোঁট (টায়ার 2, 3 পয়েন্ট পর্যন্ত):যখনই জেন ক্ষতিগ্রস্থ হয়, তখন সে সেই ক্ষতির প্রকারের প্রতিরোধ লাভ করে (3/3 এ 18%, কোন নির্দিষ্ট সময়কাল নেই)।
  • অল-রাউন্ডেড (স্তর 3, বৃদ্ধি):বাধা একটি গম্বুজ হয়ে যায়, কিন্তু একটি 20% দীর্ঘ কুলডাউন আছে। উম, নিয়তি টাইটানরা একটি শব্দ চাই, দয়া করে৷
  • সর্বোত্তম পরিবেশিত ঠান্ডা (স্তর 4, 5 পয়েন্ট পর্যন্ত):একজন শত্রুকে হত্যা করা একটি ক্রায়ো নোভা (3-সেকেন্ড কুলডাউন) তৈরি করে।
  • ডিস্ট্রিবিউটেড ডিনায়াল (টায়ার 6, 1 পয়েন্ট):Zane's Barrier তার সজ্জিত ঢাল মোড এবং এর সমস্ত প্রভাব লাভ করে বাধার কাছাকাছি সব মিত্রদের তাদের প্রদান করে। জেনকে দেওয়া বাধা বোনাস হ্রাস করে।

একটি প্রস্তাবিত বিল্ড - দ্রুত যেতে হবে

জেনের দক্ষতা গাছে আমার কাছে সবচেয়ে আকর্ষণীয় ক্ষমতা হল হিংসাত্মক গতি , যা আপনি কত দ্রুত গতিতে চলেছেন এবং তালিকাভুক্ত সর্বোচ্চ মান নেই তার উপর ভিত্তি করে ক্ষতির বোনাস দেয় . তাহলে আমরা কি করব? আমরা জেনকে যত দ্রুত সম্ভব মানবিকভাবে এগিয়ে নিয়ে যাওয়ার মাধ্যমে সেই সর্বোচ্চ মান খুঁজে বের করার চেষ্টা করব।

মনে রাখবেন যে এটি শুধুমাত্র একটি অত্যন্ত বোবা বিল্ডই নয়, এটি খেলার জন্য অতিরিক্ত চ্যালেঞ্জিংও হতে চলেছে কারণ আপনি 1) ক্রমাগত খুব দ্রুত চলতে থাকবেন। এবং 2) সর্বদা বিভিন্ন গতিতে চলমান। হার্টের অজ্ঞান বা মোশন সিকনেস প্রবণ কারও জন্য নয়।

এখানে একটি বিল্ড লিঙ্ক।

আমাদের প্রথম কর্ম দক্ষতার জন্য, আমরা SNTNL নিচ্ছি খারাপ ডোজ দিয়ে এবং বুমসডে augments খারাপ ডোজ মাঝে মাঝে একটি বিকিরণ রশ্মি (অসাধারণ) ফায়ার করে যা আমাদের চলাফেরার গতি বাড়িয়ে দেয় (আরও ভাল)। বুমসডে বেসিক মেশিনগানে রকেট যোগ করে, তবে অন্য যেকোনও অগমেন্ট এই স্লটে ভালো হবে। এই বিল্ডের সাথে ক্ষণে ক্ষণে গেমপ্লে নিয়ে চিন্তা করার অনেক কিছু আছে এবং আমি স্বয়ংক্রিয় কিছু চাই।

আমাদের দ্বিতীয় কর্ম দক্ষতা হল ডিজি-ক্লোন আমাদের ক্লোন বন্ধুর জন্য, কিন্তু বৃদ্ধি সম্পূর্ণরূপে ঐচ্ছিক। আমি বাইনারী সিস্টেম নিয়েছি কিছু অন-ডিমান্ড cryo novas এবং Schadenfreude -এর জন্য ঢালগুলি বন্ধ রাখার জন্য, তবে আপনি যদি আরও বেঁচে থাকতে চান তবে আপনি ডিজিটাল ডিস্ট্রিবিউশন এর জন্য বাইনারি সিস্টেম অদলবদল করতে পারেন , যা পরিবর্তে আপনার ক্লোনের কিছু ইনকামিং ক্ষতি অফলোড করে। গরীব লোক।

হিংসাত্মক গতি এই বিল্ডের মূল কারণ এটি দ্রুত চলার সময় আমাদের ক্ষতি করে, তাই আমরা হিংসাত্মক গতি নেব এবং সুপারসনিক ম্যান যে সমর্থন করতে. খারাপ ডোজ সহ তিনটি আমাদের সর্বোচ্চ গতি এবং সর্বোচ্চ সুবিধা দিচ্ছে।

এর বাইরে, কার্যত সবকিছু ঐচ্ছিক। আমি লাল দেখতে সব পথ নিচে গিয়েছিলাম চাহিদা অনুযায়ী হিংস্র গতি সক্রিয় করতে হিটম্যান ট্রিতে, তাই আমি ডার্টি খেলা এর মত কিছু দুর্দান্ত হত্যার দক্ষতা অর্জন করেছি (অতিরিক্ত শট গুলি করে) এবং হিংসাত্মক সহিংসতা (আগুনের হার বাড়ায়। এছাড়াও গেমের সবচেয়ে খারাপ-নামযুক্ত দক্ষতা। আমি দুঃখিত, আপনি কি কথার বাইরে ছিলেন?)।

যেহেতু আমরা ডাবল এজেন্ট গাছে সুপারসনিক ম্যান-এর কাছে যাচ্ছি, ওল্ড-ইউ কে তুলে নিচ্ছি এবং দ্রুত শ্বাস সহজে বেঁচে থাকার পছন্দ ছিল। ডনিব্রুক আমাদের অন-ডিমান্ড কিল করার দক্ষতা এবং সিঙ্ক্রোনিসিটি নিয়ে নো-ব্রেইনার উচ্চ-আপটাইম +40% বন্দুকের ক্ষতির জন্য একটি পরিষ্কার পছন্দ বলে মনে হচ্ছে।

আপনি কি মনে করেন?

আপনি কি এত দ্রুত চলতে পছন্দ করেন, আপনি সোনিককে ঈর্ষান্বিত করবেন? হতে পারে আপনার আরও পদ্ধতিগত পদ্ধতির প্রয়োজন বা আপনি টাইটান বুদ্বুদ নিয়ে সতীর্থদের সাথে সুন্দর খেলতে চান? নির্দ্বিধায় নীচের মন্তব্যগুলিতে আপনার বিল্ড পরামর্শ এবং সেরা ধারনাগুলি দিয়ে বা আমাদের টুইটার বা ফেসবুকে আলোচনাটি নিয়ে যান৷

সীমান্ত 3 এখন Xbox One, PlayStation 4, এবং PC-এর জন্য উপলব্ধ৷

অন্যান্য চরিত্রগুলিতে আগ্রহী? আমরা তাদের জন্যও গাইড পেয়েছি।

  • মোজের জন্য আপনার গাইড, মেক সহ বন্দুকধারী, বিস্ফোরণ আনয়নকারী এবং ভারী ফায়ার পাওয়ার
  • আমারার জন্য আপনার গাইড, ফেজ ব্লাস্টিং, ফেস-পাঞ্চিং, বোনাফাইড ব্যাডাস
  • FL4K-এর জন্য আপনার গাইড, পোষা প্রাণীদের মাস্টার, অদৃশ্য শিকারী, এবং একক বিশেষজ্ঞ

  1. আপনার ম্যাক ফার্মওয়্যার পাসওয়ার্ড সেট এবং সুরক্ষিত করার জন্য সেরা গাইড

  2. আপনার ম্যাক ব্যাক আপ এবং পুনরুদ্ধার করার জন্য একটি টাইম মেশিন গাইড

  3. ffmpeg-এর জন্য একটি নির্দেশিকা - মাল্টিমিডিয়ার জন্য আপনার ওয়ান-স্টপ শপ

  4. GDPR এবং আপনার ওয়েবসাইট - গোপনীয়তা এবং মানসিক শান্তির নির্দেশিকা