কম্পিউটার

বর্ডারল্যান্ডস 3:আমারার জন্য আপনার গাইড, ফেজ ব্লাস্টিং, ফেস-পাঞ্চিং, বোনাফাইড ব্যাডাস

সীমান্ত 3  এখন বাইরে আছে এবং এটি একটি বিশাল  খেলা আমরা এখানে KnowTechie এ Pandora (এবং এর বাইরে) আপনার ভ্রমণকে আরও সহজ করতে চান, তাই আমরা চারটি নতুন চরিত্রের (Amara, Zane, Moze, এবং FL4K) বিষয়ে তাদের দক্ষতা গাছের একটি ওভারভিউ সহ একটি সিরিজ গাইড নিয়ে হাজির হব। এবং সম্ভাব্য বিল্ড ধারণা. শুরু করার জন্য প্রস্তুত?

প্রথমে অমরা, সাইরেন৷

আমাকে স্বীকার করতেই হবে, বর্ডারল্যান্ডস 3তে আমরা প্রথম নজরে অবশ্যই আমার প্রিয়. আমি সর্বদা প্রথমে সাইরেন চরিত্রগুলি অভিনয় করেছি এবং আমি সম্পূর্ণরূপে নিশ্চিত যে আমার জন্য বর্ডারল্যান্ডস 3 এর সাথে আমারা একই হবে . অমরা বেশ কিছু করতে পারে, এমনকি একটি একক পাওয়ার হাউস হিসাবেও, এবং তার দক্ষতা গাছগুলি তাকে স্ট্যাটাস প্রভাব, প্রাথমিক ক্ষতি এবং বেঁচে থাকার সাথে প্রচুর উপযোগিতা দেয়। আসুন আরও ঘনিষ্ঠভাবে দেখা যাক।

ওহ, এবং আপনি যদি Borderlands 3-এ নতুন হন , আপনার অবশ্যই প্রথমে এখানে শুরু করা উচিত।

মিস্টিক্যাল অ্যাসাল্ট

প্রথমটি হল মিস্টিক্যাল অ্যাসাল্ট  গাছ, যা মূলত কাঁচা কর্ম দক্ষতার ক্ষতির পক্ষে পূর্বোক্ত বন্দুকের ক্ষতি সম্পর্কে। মিস্টিক্যাল অ্যাসাল্ট ট্রিতে, আপনি রাশ স্ট্যাক তৈরি করেন, একটি বাফ যা 10 পর্যন্ত গণনা করে এবং আপনার কাছে থাকা প্রতিটি স্ট্যাকের জন্য অ্যাকশন দক্ষতার ক্ষতি বাড়ায়, আপনি যখন আপনার অ্যাকশন দক্ষতা কাস্ট করেন তখন সেই স্ট্যাকগুলিকে গ্রাস করে। কিছু ভ্যানিলা প্যাসিভ রয়েছে, এছাড়াও অনেকগুলি যা রাশ স্ট্যাকগুলিকে আরও ভাল করে তোলে, আপনাকে নতুন উপায়ে রাশ স্ট্যাক দেয়, আপনাকে আপনার অ্যাকশন দক্ষতা আরও প্রায়ই ব্যবহার করতে দেয় এবং আরও অনেক কিছু।

এখানে কয়েকটি হাইলাইট রয়েছে:

  • ফেজকাস্ট :এই গাছের জন্য আপনার বেস অ্যাকশন দক্ষতা। একটি অ্যাস্ট্রাল প্রজেকশন ফরওয়ার্ড চালু করে।
  • হিংসাত্মক টেপেস্ট্রি (টায়ার 1, 5 পয়েন্ট পর্যন্ত):প্রতিবার আপনি শত্রুর উপর একটি স্ট্যাটাস প্রভাব প্রয়োগ করার সময় একটি রাশ স্ট্যাক যোগ করে। আপনি যখন আপনার অ্যাকশন দক্ষতার সাথে আপনার রাশ স্ট্যাকগুলি ব্যবহার করেন, তখন আপনার স্ট্যাটাস প্রভাব প্রয়োগ করার সুযোগ বেড়ে যায়।
  • ডিলিভারেন্স  (স্তর 3, অ্যাকশন দক্ষতা):আপনার অ্যাস্ট্রাল প্রজেকশন এখন একাধিক হোমিং, প্রভাবের উপর প্রাথমিক আক্রমণ শুরু করে।
  • সোল স্যাপ  (টায়ার 2, বৃদ্ধি):আপনার অ্যাকশন দক্ষতা এখন ক্ষতির 30% চুরি করে এবং সেই পরিমাণের জন্য আপনার স্বাস্থ্য পুনরুদ্ধার করে।
  • আরোহণ  (স্তর 3, 1 পয়েন্ট):আপনার সমস্ত বর্ধন আরও শক্তিশালী (যেমন, Soul Sap এখন 30% এর পরিবর্তে 50% ক্ষতি চুরি করে)।
  • অবতার  (টায়ার 6, 1 পয়েন্ট):আপনি আপনার কর্ম দক্ষতা দ্বিতীয়বার সক্রিয় করতে পারেন, যখন এটি কুলডাউনে থাকে। আপনার সর্বোচ্চ রাশ স্ট্যাক এখন 20 এবং আপনার অ্যাকশন দক্ষতা শত্রুকে মেরে ফেললে আপনি তাদের অর্ধেক ফেরত পাবেন।

উপাদানের মুষ্টি

ছবি:গিয়ারবক্স সফটওয়্যার

উপাদানের মুষ্টি  ট্রি হল শত্রুদের লক ডাউন করা এবং মৌলিক ক্ষতির অ্যারে দিয়ে তাদের বিস্ফোরণ। এটি অগ্নিসংযোগকারী কে আনলক করে দ্বিতীয় স্তরে ক্ষতির ধরন। এটি সমর্থনের জন্য পছন্দের গাছ, শত্রুদের অবস্থা-পীড়িত, জায়গায় হিমায়িত এবং আপনার দল তাদের প্রতি যা কিছু নিক্ষেপ করে তার জন্য ঝুঁকিপূর্ণ রাখা নিশ্চিত করে৷

এখানে কিছু হাইলাইট রয়েছে:

  • ফেজগ্র্যাব :এই গাছের জন্য আপনার বেস অ্যাকশন দক্ষতা। 7 সেকেন্ডের জন্য একটি টার্গেট লক করে, একটি বড় শক্তির মুষ্টি দিয়ে তাদের জায়গায় ধরে রাখে। 16-সেকেন্ড কুলডাউন, যা একটি অ্যাকশন দক্ষতার জন্য খুবই সংক্ষিপ্ত।
  • ফিস্ট ওভার ম্যাটার  (টায়ার 5, অ্যাকশন স্কিল):আপনার অ্যাকশন দক্ষতার জন্য কুলডাউনকে দীর্ঘায়িত করে, কিন্তু এখন লকডাউন টার্গেটের আশেপাশের এলাকায় ক্ষতি সামাল দেয়।
  • দাবানল  (টায়ার 2, 5 পয়েন্ট পর্যন্ত):স্ট্যাটাস ইফেক্টগুলি এখন অন্যান্য লক্ষ্যগুলিতে ছড়িয়ে পড়ার সুযোগ রয়েছে৷
  • আলোকিত মুঠি  (টায়ার 2, 1 পয়েন্ট):75% হাতাহাতি ক্ষয়ক্ষতি বেড়েছে, সাথে হাতাহাতি ক্ষতি আপনার সজ্জিত প্রাথমিক ক্ষতি লাভ করে।
  • লোভনীয়  (স্তর 3, বৃদ্ধি):আপনার কর্ম দক্ষতা ক্ষতি কমিয়ে দেয়, কিন্তু ঘূর্ণির মতো কাছাকাছি সমস্ত লক্ষ্যকে টেনে নেয়।
  • জোরপূর্ণ অভিব্যক্তি (টায়ার 6, 1 পয়েন্ট:আপনার বন্দুকগুলি আপনার সজ্জিত প্রাথমিক ক্ষতির ধরণের বোনাস প্রাথমিক ক্ষতির মোকাবিলা করে৷

ঝগড়াঝাটি

আমারার শেষ দক্ষতার গাছটি হল Brawl , যা ঠিক এটির মতো শোনাচ্ছে:অনেক কিছু পাঞ্চ করা এবং গল্প বলার জন্য বেঁচে থাকা। ঝগড়া হল আমড়ার সবচেয়ে বেঁচে থাকা গাছ এবং যে কেউ ডেসটিনি -এ টাইটান খেলেছেন তাদের কাছে এটি পরিচিত বোধ করবে অথবা ডেস্টিনি 2 . ব্রাউল ট্রি হাতাহাতির ক্ষতিকে বাড়িয়ে তোলে, কাছাকাছি পরিসরে বন্দুকের ক্ষতি বাড়াতে পারে এবং এমনকি প্রতি দুই মিনিটে একবার প্যাসিভ স্বাস্থ্য পুনর্জন্ম এবং একটি বিনামূল্যে দ্বিতীয় বায়ু যোগ করে। ব্রাউল ট্রিটিও আনলক করে ক্ষয়কারী ক্ষতি আপনি যদি ঘনিষ্ঠ এবং ব্যক্তিগত উভয়ই উঠতে চান এবং কখনই মারা যাবেন না, ঝগড়া আপনার জন্য।

এখানে কয়েকটি দক্ষতা রয়েছে:

  • ফাসেসলাম :এই গাছের জন্য আপনার বেস অ্যাকশন দক্ষতা। বাতাসে ঝাঁপ দাও এবং মাটিতে স্ল্যাম করো, আশেপাশের সমস্ত শত্রুদের ক্ষতি করে এবং তাদের বাতাসে ছিটকে দাও৷
  • ব্যক্তিগত স্থান ৷ (টায়ার 1, 3 পয়েন্ট পর্যন্ত):আপনি লক্ষ্যের যত কাছাকাছি যান বন্দুক তত বেশি ক্ষতি করে।
  • সংসার  (টায়ার 2, 3 পয়েন্ট পর্যন্ত):আপনি যখন আপনার কর্ম দক্ষতার সাথে ক্ষতির মোকাবিলা করেন তখন সামসার স্ট্যাকগুলি অর্জন করুন। স্ট্যাকগুলি নিষ্ক্রিয় স্বাস্থ্য পুনর্জন্ম এবং বন্দুকের ক্ষতি বাড়ায়।
  • পতন (টায়ার 4, অ্যাকশন স্কিল):বাতাসে ঝাঁপ দাও, কয়েক সেকেন্ডের জন্য মাটিতে একটি এনার্জি লেজার মারুন, তারপর মাটিতে স্ল্যাম করুন।
  • উদ্ঘাটন  (স্তর 3, বৃদ্ধি):অ্যাকশন দক্ষতা 15% কম ক্ষতি সামাল দেয়, তবে প্রভাবের সময়ে একটি সুপারনোভা লাভ করে, কাছাকাছি শত্রুদের ক্ষতি করে।
  • Blitz  (টায়ার 6, 1 পয়েন্ট):আপনার হাতাহাতি আক্রমণ একটি ব্লিটজে পরিণত হয়, যার ফলে আপনি আঘাত করার আগে শত্রুদের দিকে ধাবিত হন (8-সেকেন্ড কুলডাউন সহ)। এটি আপনার সজ্জিত উপাদানের প্রকারের প্রাথমিক ক্ষতির মোকাবেলা করে সমস্ত হাতাহাতির ক্ষতিকে 100% বাড়িয়ে দেয় এবং ব্লিটজ তাৎক্ষণিকভাবে শীতল হয়ে যায় যদি এটি শত্রুর উপর হত্যার আঘাত হয়।

একটি প্রস্তাবিত বিল্ড – এলিমেন্টাল ক্যাওস

এখন আমড়ার সব গাছই দারুন শোনাচ্ছে। অ্যাস্ট্রাল প্রজেকশন এবং হোমিং বিস্ফোরণ চালু করার বিষয়ে অ্যাকশন দক্ষতা? হ্যাঁ. প্রাথমিক ক্ষতি এবং স্থিতি প্রভাব টন? আমি বর্ডারল্যান্ডস খেলেছি আগে এবং আমি জানি কিভাবে মহান স্থিতি প্রভাব হয়. নৃশংস হাতাহাতি ক্ষতি এবং শিখর বেঁচে থাকা? আমি এটা চাই।

যাইহোক, আপনার কাছে সবকিছু থাকতে পারে না, তাই আমি যে বিল্ড নিয়ে এসেছি তা হল মিস্টিক্যাল অ্যাসাল্ট (26 পয়েন্ট) এবং ফিস্ট অফ দ্য এলিমেন্টস (22 পয়েন্ট) এর একটি সংকর।

ছবি:জ্যাক ভ্যান্ডার এন্ডে / নোটেকি

এটা কি করে?

এই বিল্ডের মূল বিষয় হল যতটা সম্ভব যতটা সম্ভব অনেক শত্রুর প্রাথমিক ক্ষতির মোকাবিলা করা, স্ট্যাটাস ইফেক্টগুলি সর্বদা সবার উপর ঘূর্ণায়মান রাখা। একটি বন্দুক পেয়েছেন যা আগুনের ক্ষতি করে এবং শত্রুদের পোড়ায়? ভাল, আমরা সেই আগুনের শক্তি এবং সময়কাল সর্বাধিক করতে যাচ্ছি, এটি দিয়ে আমাদের নিজস্ব শক্তি বাড়াতে যাচ্ছি এবং সবাইকে নিশ্চিত করতে যাচ্ছি আগুন লেগেছে।

আমাদের সক্রিয় দক্ষতার জন্য আমরা ডিলিভারেন্স ব্যবহার করতে যাচ্ছি , যা একটি অ্যাস্ট্রাল প্রজেকশনকে সামনের দিকে শুট করে, উচ্চ ক্ষতি সামাল দেয় এবং প্রতিটি শত্রুর আঘাতের জন্য তিনটি প্রাথমিক, হোমিং প্রজেক্টাইল চালু করে (যার প্রতিটি, যদি আমি ভুল না করি, একটি স্থিতি প্রভাব প্রয়োগ করার সুযোগ রয়েছে)।

আমাদের উন্নতির জন্য, আমরা Soul Sap নেব , যা সমস্ত কর্ম দক্ষতার ক্ষতির 50% চুরি করবে – যা অনেক হওয়া উচিত – স্তর 3 ক্ষমতার জন্য ধন্যবাদ, অ্যাসেন্ড্যান্ট . আরও গুরুত্বপূর্ণ, যাইহোক, এই বিল্ডে এটিই একমাত্র বৃদ্ধি যা আমাদের অ্যাকশন স্কিল কুলডাউনকে দীর্ঘায়িত করে না বা এর ক্ষতি কমায় না। আমরা যতবার সম্ভব অ্যাকশন দক্ষতার সর্বোচ্চ ক্ষতি চাই, ডু হার্ম-এ 5 পয়েন্ট বাড়িয়ে এবং 5 পয়েন্ট অস্থির,  তাই সোল স্যাপ হল যাওয়ার পথ।

আমাদের প্রাথমিক প্যাসিভ হবে Shockra , আমারার ডিফল্ট যা আমাদের শক ক্ষতি দেয়, কারণ শুধু টেম্পেস্ট ই করে না আমাদের সমস্ত প্রাথমিক ক্ষতি 30% বৃদ্ধি করে, এটি বিশেষত অতিরিক্ত 20% দ্বারা শক ক্ষতি বৃদ্ধি করে। এর মানে হল আমাদের অন্তত একটি শক-ভিত্তিক অস্ত্র সজ্জিত করা উচিত, বিশেষত মালিওয়ানের দ্বারা সুন্দর কিছু, কারণ আমাদের রুটি এবং মাখনের বন্দুকের ক্ষতি হয়। আমরা মৌলিক অস্ত্রের জন্য 20% বড় ম্যাগাজিনও পাব, ধন্যবাদ Deep Well .

আমাদের সমস্ত স্ট্যাটাস ইফেক্ট অন্য লক্ষ্যে ছড়িয়ে যেতে পারে, ধন্যবাদ 5 পয়েন্টের জন্য ওয়াইল্ডফায়ার , এগুলি দীর্ঘস্থায়ী হয় এবং Anima-এ 5 পয়েন্টের জন্য আরও ক্ষতির সম্মুখীন হয় , তারা অন্যান্য, অসম্পর্কিত স্থিতি প্রভাব সৃষ্টি করতে পারে Conflux-এ দুটি পয়েন্টের জন্য ধন্যবাদ , এবং তারা রাশ স্ট্যাক তৈরি করে ভায়োলেন্ট ট্যাপেস্ট্রিতে 5 পয়েন্টের জন্য ধন্যবাদ . আমরা এই বাড়িতে আমাদের স্থিতি প্রভাব ভালোবাসি৷

Conflux  থেকে একটি বিন্দু সরানো হচ্ছে অবশিষ্ট  তে একটি সম্ভাব্য বিবেচনা, ঠিক কিভাবে স্থিতি প্রভাব ক্ষতি বনাম মৌলিক ক্ষতি কাঁপছে তার উপর নির্ভর করে। এটি একটি "চেষ্টা করে দেখুন" জিনিস। আমরা ইতিমধ্যে অবশিষ্টাংশ দুটি পয়েন্ট আছে. জাগরণ থেকে একটি বিন্দু সরানো একটি বিকল্প, কিন্তু আমার অন্ত্র আমাকে বলে যে জাগ্রত হওয়া আরও ভাল কারণ সেই হত্যাগুলিকে প্রথম স্থানে পেতে আমাদের কর্ম দক্ষতার ক্ষতির প্রয়োজন৷

এই বিল্ডটি বেশিরভাগ ভ্যানিলা প্যাসিভ দক্ষতাকে এড়িয়ে যায়, কিছু বিরল ব্যতিক্রম সহ, যে কোনও কিছুর পক্ষে যা ফোকাসের ত্রয়ী সমর্থন করে:অ্যাকশন দক্ষতার ক্ষতি, প্রাথমিক ক্ষতি এবং স্থিতি প্রভাব। একটি ব্যতিক্রম হল অ্যালাক্রিটি-এ একটি একক বিন্দু , যা রাশ স্ট্যাকের উপর ভিত্তি করে পুনরায় লোড করার গতি বাড়ায়। আমাদের কাছে অনেক রাশ স্ট্যাক থাকবে এবং সেগুলি অতিরিক্ত কার্যকরী ধন্যবাদ জাগরণ -এ 3 পয়েন্টের জন্য (সর্বোচ্চ রাশ স্ট্যাকগুলিতে অ্যাকশন দক্ষতার ক্ষতিতে 27% পর্যন্ত বৃদ্ধি), তাই অ্যালাক্রিটির একক পয়েন্টও অনেক দূর যেতে হবে।

এছাড়াও আমরা Laid Bare  এ তিনটি পয়েন্ট এড়িয়ে যাচ্ছি এবং সেগুলিকে ক্রোধ  এর মধ্যে ফেলে পরিবর্তে. Laid Bare তর্কাতীতভাবে দুই খেলোয়াড়ের জন্য ভাল এবং প্রায় অবশ্যই তিন বা চারজনের জন্য ভাল, যখন রাগ সম্ভবত সমস্ত একক খেলায় উচ্চতর হতে চলেছে। আমি একা খেলতে পছন্দ করি, তাই আমি ক্রোধের সাথে গিয়েছিলাম, কিন্তু আপনি যদি অনেক মাল্টিপ্লেয়ার খেলেন তবে অবশ্যই এর পরিবর্তে আপনার অবশ্যই ল্যাড বেয়ার নেওয়া উচিত।

আপনি কি মনে করেন?

প্রতিটি চরিত্রের দক্ষতা গাছ সম্ভাবনার অসীম আছে. আপনি কি এভাবেই আপনার আমড়া গড়তে যাচ্ছেন? আপনি ভিন্নভাবে কি করতে পারেন? নীচের মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook-এ নিয়ে যান।

সীমান্ত 3 এখন Xbox One, PlayStation 4, এবং PC-এর জন্য উপলব্ধ।

অন্যান্য চরিত্রগুলিতে আগ্রহী? আমরা তাদের জন্যও গাইড পেয়েছি।

  • মোজে-এর জন্য আপনার গাইড, মেক সহ বন্দুকধারী, বিস্ফোরণ আনয়নকারী এবং ভারী ফায়ার পাওয়ার
  • FL4K-এর জন্য আপনার গাইড, পোষা প্রাণীদের মাস্টার, অদৃশ্য শিকারী, এবং একক বিশেষজ্ঞ
  • জেনের জন্য আপনার গাইড - চালাকির আত্মা, দুর্বৃত্ত গুপ্তঘাতক, এবং প্যান্ডোরার হান সোলো

  1. WhatsApp ব্যবহার করার সময় আপনার গোপনীয়তা বজায় রাখার সম্পূর্ণ নির্দেশিকা

  2. গাইড:আপনার আইফোন চার্জ করার দ্রুততম উপায় কী?

  3. মিরাবুক:আপনার স্মার্টফোনের শক্তি আনলিশ করুন

  4. আপনার পিসি 2022 সুরক্ষিত করার জন্য চূড়ান্ত উইন্ডোজ 10 নিরাপত্তা নির্দেশিকা