কম্পিউটার

নিন্টেন্ডো সুইচ স্কিন এবং ডিকাল ব্যবহার করা কি নিরাপদ?

যখন আমি প্রথম আমার নিন্টেন্ডো সুইচ পেয়েছি, আমার সমস্ত হার্ডওয়্যারের মতো - আমি এটিকে রক্ষা করার উপায়গুলি সন্ধান করতে শুরু করেছি। আমি বলতে চাচ্ছি, পোর্টেবিলিটি একটি খরচে আসে এবং সেই খরচ সবসময় দুর্ঘটনাজনিত ক্ষতি হয় যখন আপনি আমার মতো আনাড়ি হন।

সেই সময়ে, কয়েকটি সস্তা-সুদর্শন সিলিকন হাতা ছাড়া সত্যিই কোনও প্রতিরক্ষামূলক কেস ছিল না, তাই আমি একটি ভিনাইল মোড়ক খুঁজতে শুরু করেছিলাম।

এখন, আমি আমার এক্সবক্স কন্ট্রোলার থেকে আমার ফোন থেকে আমার ট্যাবলেট পর্যন্ত সমস্ত কিছুতে ভিনাইল স্কিন ব্যবহার করেছি, তবে নিন্টেন্ডো সুইচের সবকিছুতে একটি অদ্ভুত বাইরের আবরণ রয়েছে। এটি কি স্কিন কোম্পানিগুলির ব্যবহার করা স্বাভাবিক আঠালো জিনিসগুলির সাথে সমস্যা সৃষ্টি করবে?

এর উত্তর "হ্যাঁ বা না" এর মতো সহজ নয়, বিশেষ করে দুই বছর পর৷

তাই.. ভিনাইল স্কিন কি নিন্টেন্ডো সুইচে ব্যবহার করা নিরাপদ?

  • সংক্ষিপ্ত উত্তর :আপনি কার কাছ থেকে এগুলি কিনছেন তার উপর নির্ভর করে

2017 সালে যখন বড় স্কিন কোম্পানিগুলো নিন্টেন্ডো সুইচের জন্য স্কিন তৈরি করতে শুরু করে, তখন তারা দ্রুত একটি বড় সমস্যা নিয়ে আসে। অন্তত একটি শীর্ষ ব্র্যান্ড, dbrand দ্বারা ব্যবহৃত আঠালো কিছু Nintendo Switch Joy-cons-এ নরম-টাচ আবরণের বড় ক্ষতি করে।

সেই সময়ে, dbrand একমাত্র দায়িত্বশীল কাজ করেছিল, তার সুইচ স্কিনগুলির জন্য সমস্ত প্রি-অর্ডার ফেরত দিয়েছিল এবং ক্ষতির সম্ভাবনা সম্পর্কে সম্প্রদায়কে সতর্ক করেছিল৷

আমি বলতে চাচ্ছি, মোড়ানোর পর আপনি কি আপনার জয়-কনকে এভাবে দেখতে চান?

এখন, যাইহোক, এর দুই বছর পরে এবং পরিস্থিতি ভিন্ন। dbrand একটি আঠালো তৈরি করতে 3M-এর সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে এক বছরেরও বেশি সময় কাটিয়েছে যা কনসোলের আবরণকে ক্ষতিগ্রস্ত করবে না, যদিও এখনও দীর্ঘস্থায়ী ব্যবহারের জন্য যথেষ্ট গ্রিপি।

আপনি এখন আপনার নিন্টেন্ডো সুইচ স্কিন করতে পারবেন, যতক্ষণ না আপনি নকলের সমস্যা এড়াতে ডিব্র্যান্ড থেকে সরাসরি কিনবেন।

আরো পড়ুন:আমি কি আমার নিন্টেন্ডো সুইচের সাথে কোনো চার্জার ব্যবহার করতে পারি?

Slickwraps এবং DecalGirl-এর মতো অন্যান্য কোম্পানিগুলিও দাবি করে যে তাদের স্কিনগুলি সুইচের সূক্ষ্ম আবরণের ক্ষতি করে না তবে আপনি যে ত্বক কিনছেন তা আপনার সুইচ কনসোলের ক্ষতি করবে না তা নিশ্চিত করতে আপনার নিজের গবেষণা করা উচিত।

আপনি কি কখনও আপনার স্যুইচে একটি স্কিন বা ডিকাল ব্যবহার করেছেন? আপনি কোন সমস্যার সম্মুখীন হয়েছে? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের টুইটার বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • অ্যামাজন ক্রেতাদের মতে, সেরা নিন্টেন্ডো সুইচ কেস অর্থ এখনই কিনতে পারে
  • দুই বছরেরও বেশি সময় হয়ে গেছে, কেন নিন্টেন্ডো সুইচের নেটফ্লিক্স অ্যাপ নেই?
  • সুইচে থাকা Minecraft ব্যবহারকারীরা কি PC ব্যবহারকারীদের সাথে খেলতে পারে?
  • নিন্টেন্ডো সুইচ জয়-কন কন্ট্রোলার কি ব্লুটুথ?

  1. Google নিরাপদ অনুসন্ধান কী এবং এটি কীভাবে ব্যবহার করবেন

  2. নিন্টেন্ডো স্যুইচ টিপস, ট্রিকস এবং হ্যাকস গেমিং জাঙ্কিদের জন্য

  3. কিভাবে নিন্টেন্ডো সুইচে বন্ধুদের যোগ করবেন

  4. ফ্রি ভিপিএন ব্যবহার করা কি নিরাপদ? আপনি কি বিষয়ে আপস করছেন?