কম্পিউটার

কিভাবে নিন্টেন্ডো সুইচে বন্ধুদের যোগ করবেন

গেমস, যদি না বন্ধুদের একটি দলের সাথে খেলা না হয়, আপনি সন্তুষ্ট ছেড়ে না. তাদের উপর জয়লাভ করা, বড়াই করা এবং একে অপরকে নিয়ে মজা করা আমাদের অনেকেরই আনন্দের বিষয়। এটি সম্ভব করার জন্য নিন্টেন্ডো সুইচকে ধন্যবাদ, এবং আপনি সহজেই সুইচে বন্ধুদের যোগ করতে পারেন। একই রুমে থাকা বন্ধুদের যোগ করা, আপনি ইতিমধ্যেই যে বন্ধুদের সাথে খেলেছেন, তাদের বন্ধু কোড দ্বারা অনুসন্ধান করা বা অনুরোধ পাঠানোর মতো বিকল্পগুলি নিন্টেন্ডো সুইচের সাথে উপলব্ধ। আপনি লক্ষ্য করতে পারেন যে যোগ করা যেতে পারে এমন বন্ধুর সংখ্যা 300। 

সুতরাং, আসুন নিন্টেন্ডো স্যুইচে কীভাবে বন্ধুদের যুক্ত করবেন তা দ্রুত দেখে নেওয়া যাক। তবে আগে পূর্বশর্তগুলি পরীক্ষা করা যাক।

  • আপনাকে নিন্টেন্ডো স্যুইচ-এ বিদ্যমান একটি ব্যবহারকারী অ্যাকাউন্টের সাথে আপনার ব্যবহারকারী নিন্টেন্ডো অ্যাকাউন্ট লিঙ্ক করতে হবে।
  • আপনার সিস্টেমকে অবশ্যই সর্বশেষ সংস্করণের সাথে আপডেট থাকতে হবে। সিস্টেম সেটিংস> সিস্টেম> সিস্টেম আপডেটে যান। এটি স্বয়ংক্রিয়ভাবে সর্বশেষ সংস্করণে স্যুইচ আপডেট করবে।

নিন্টেন্ডো সুইচ-এ কীভাবে বন্ধুদের যুক্ত করবেন

প্রতি নিন্টেন্ডো স্যুইচ-এ বন্ধুদের যোগ করতে শিখুন এবং সেরা নিন্টেন্ডো সুইচ গেমস খেলুন, আপনাকে অবশ্যই নীচে উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

ধাপ 1: হোম পেজের উপরের বাম কোণ থেকে আপনার প্রোফাইল আইকনে যান৷

কিভাবে নিন্টেন্ডো সুইচে বন্ধুদের যোগ করবেন

ধাপ 2: এই পৃষ্ঠায়, বন্ধু যোগ করুন, নির্বাচন করুন৷ এবং বিকল্পগুলির একটি তালিকা পর্দার ডানদিকে উন্মোচিত হবে৷

কিভাবে নিন্টেন্ডো সুইচে বন্ধুদের যোগ করবেন

ধাপ 3: প্রথমে, রিসিভড ফ্রেন্ড রিকোয়েস্ট খুলুন আপনার বন্ধু ইতিমধ্যে আপনাকে একটি অনুরোধ পাঠিয়েছে কিনা তা খুঁজে বের করতে। যদি আপনার কাছে থাকে তবে গেমের বন্ধু তালিকায় যোগ করতে এটি গ্রহণ করুন।

পদক্ষেপ 4: তালিকার পরেরটি হল স্থানীয় ব্যবহারকারীদের জন্য অনুসন্ধান করুন৷ আপনি যখন আপনার বন্ধুদের সাথে একই ঘরে থাকেন তখন এটি নিখুঁত। ব্লুটুথ আশেপাশের যেকোন নিন্টেন্ডো সুইচ ব্যবহারকারীকে সনাক্ত করে এবং আপনার বন্ধু তালিকায় থাকা ব্যক্তিকে বেছে নেওয়ার একটি বিকল্প উপস্থিত হয়। আপনি এটি গ্রহণ করলে, আপনি একটি নতুন বন্ধু যোগ করতে সক্ষম হবেন৷

ধাপ 5: আপনার সাথে খেলা ব্যবহারকারীদের জন্য অনুসন্ধান করুন সহায়ক যদি আপনি সেগুলিকে আগে যোগ করতে ভুলে যান তবে এখন কীভাবে স্যুইচ-এ বন্ধুদের যোগ করতে হয় তা শিখতে চান৷ এই বিকল্পটি আপনি যে সমস্ত গেমারদের সাথে আগে খেলেছেন তাদের তালিকা করে যাদেরকে আপনি বন্ধুর অনুরোধ পাঠাতে পারেন৷

পদক্ষেপ 6: বন্ধু কোডের সাথে অনুসন্ধান করুন এ , আপনাকে সেই ব্যক্তির 12-সংখ্যার বন্ধু কোড জানতে হবে। কোডের বৈধতা স্বীকৃত হলে, আপনি তার সাথে সংযোগ করতে সক্ষম হবেন।

কিভাবে নিন্টেন্ডো সুইচে বন্ধুদের যোগ করবেন

পদক্ষেপ 7: ভাবছি কি হল প্রেরিত বন্ধু অনুরোধের ? বিকল্পে পৌঁছান এবং স্থিতি পরীক্ষা করুন!

নিন্টেন্ডো সুইচ-এ কীভাবে সেরা বন্ধু তৈরি করবেন

কিভাবে নিন্টেন্ডো সুইচে বন্ধুদের যোগ করবেন

নিন্টেন্ডো সুইচ আপনাকে নিন্টেন্ডো সুইচ-এ কীভাবে একজন বন্ধুকে যুক্ত করতে হয় তার উত্তর দেয় না বরং আপনাকে সেরা বন্ধু তৈরি করতে দেয়। আপনি ব্যক্তি বা তার গেমিং শৈলী অনুরাগী কিনা, তার প্রোফাইলে ড্রপ. আপনি 'সেরা বন্ধু খুঁজে পেতে সক্ষম হবেন৷ ' তার নামের নিচে। এটিতে ক্লিক করুন এবং তাকে আপনার সেরা বন্ধু করুন৷

কিন্তু আপনি অবশ্যই জানেন যে আপনার সেরা বন্ধু এই কর্মের কোন বিজ্ঞপ্তি পাবেন না৷

নিন্টেন্ডো সুইচে একজন বন্ধুকে কীভাবে ব্লক/সরান

কিভাবে নিন্টেন্ডো সুইচে বন্ধুদের যোগ করবেন

নিন্টেন্ডো সুইচ থেকে আপনার বন্ধুকে সরিয়ে দেওয়ার যে কোনও কারণ থাকতে পারে এবং আপনি এটি করতে পারেন। এখানে কিভাবে!

আপনার বন্ধু তালিকায় যান এবং আপনি যাকে সরাতে চান তার প্রোফাইল নির্বাচন করুন> বিকল্পগুলি নির্বাচন করুন> এখন আপনি সরান/ব্লক নির্বাচন করতে পারেন।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

প্রশ্ন 1. আপনি কি নিন্টেন্ডো সুইচে বন্ধুদের যোগ করতে পারেন?

অবশ্যই হ্যাঁ! আপনি একটি সহজ পদ্ধতিতে আপনার Nintendo Switch প্রোফাইলে 300 জন পর্যন্ত বন্ধু যোগ করতে পারেন। আপনার প্রোফাইলে যান, বন্ধু যোগ করুন নির্বাচন করুন এবং একটি বন্ধু যুক্ত করার বিকল্পটি চয়ন করুন। বন্ধুর অনুরোধ পাঠান বা গ্রহণ করুন, এবং আপনার কাজ শেষ!

প্রশ্ন 2। নিন্টেন্ডো সুইচে বন্ধুদের সাথে আপনি কি করতে পারেন?

আপনি বন্ধুদের একটি গেমে যোগদানের জন্য আমন্ত্রণ জানাতে পারেন বা যখন তারা অনলাইনে থাকে তখন তাদের খুঁজে পেতে পারেন৷

গেম চালু!

গেমিং এবং সোশ্যাল নেটওয়ার্কিংয়ের এই জগতে, আপনি নিন্টেন্ডো সুইচ-এ আশ্চর্যজনক সময় উপভোগ করতে পারবেন। আমরা নিশ্চিত যে আপনি Nintendo Switch-এ বন্ধুদের যোগ করার উপায় খুঁজে পেয়েছেন এবং গেমিং অভিজ্ঞতা ভিন্নভাবে উপভোগ করবেন। আমরা সুপারিশ করতে চাই:

  • নিন্টেন্ডো সুইচ অনলাইন:আপনার যা জানা দরকার
  • 5টি উদাহরণ যখন নিন্টেন্ডো প্রমাণ করেছে যে তারা সময়ের চেয়ে এগিয়ে৷
  • নিন্টেন্ডো সুইচ টিপস, কৌশল এবং গেমিং জাঙ্কিদের জন্য হ্যাক।

আপনার পছন্দগুলি উপভোগ করুন!


  1. কিভাবে নিন্টেন্ডো সুইচে স্ক্রিনশট নেওয়া যায়

  2. কিভাবে নিন্টেন্ডো সুইচ কন্ট্রোলার চার্জ করবেন

  3. কিভাবে আপনার নিন্টেন্ডো সুইচ গোপনীয়তা সেটিংস পরিবর্তন করবেন

  4. কিভাবে নিন্টেন্ডো সুইচ গেমপ্লে রেকর্ড করবেন