কম্পিউটার

আপনি কি একটি নতুন হার্ড ড্রাইভের মাধ্যমে একটি PS4 এর লোডিং এর গতি বাড়াতে পারেন?

যদি এমন একটি জিনিস থাকে যা আমাকে দ্রুত একটি গেম থেকে বন্ধ করে দেয় তবে এটি দীর্ঘ লোড হওয়ার সময়। আমি তাদের ঘৃণা করি. এটি আমাকে অভিজ্ঞতা থেকে বের করে নিয়ে যায় এবং অনেক আগেই আমি গেমটি নামিয়ে ফেলব এবং এমন কিছু খেলব যা আমার জীবনের কয়েক ঘন্টার জন্য র্যান্ডম গেম ফ্যাক্ট স্প্ল্যাশ স্ক্রীনের সাথে উপস্থাপন করে না।

পিসিগুলির সাথে, একটি সলিড স্টেট ড্রাইভে আপগ্রেড করা, বা এসএসডি, সেই লোডের সময়গুলিকে গতি বাড়ানোর জন্য একটি পরিচিত এবং প্রায়শই ব্যবহৃত উপায়। কিন্তু কনসোল সম্পর্কে কি? বিশেষ করে, আপনার প্লেস্টেশন 4 সম্পর্কে কি?

হ্যাঁ, আপনি একেবারেই পারেন

একটি SSD আপনার প্লেস্টেশন 4 বা এমনকি আপনার প্লেস্টেশন 4 প্রোতে আপনার লোডের সময়কে ব্যাপকভাবে উন্নত করতে পারে। এমনকি PlayStation 4 Pro এর উন্নত প্রযুক্তির সাথেও, অনেক গেম একটি SSD ব্যবহার থেকে কিছু বড় সুবিধা দেখতে পাবে।

ইউরোগেমার থেকে :

ছবি:ইউরোগেমার

এবং সৌভাগ্যক্রমে, SSD-এর দাম বেশ খানিকটা কমে গেছে। এটি মাত্র কয়েক বছর আগে যে SSD তে লাফ দেওয়া একটি সত্যিকারের বিনিয়োগের মতো অনুভূত হয়েছিল। এখন, আপনি 100 টাকারও কম দামে সেই সলিড-স্টেট কোয়ালিটি পেতে পারেন।

আপনার প্লেস্টেশন 4 এ একটি SSD ইনস্টল করা

যদিও কিছু ইনস্টল পদ্ধতি এবং এসএসডি অভ্যন্তরীণভাবে ইনস্টল করা যেতে পারে, সাধারণভাবে বলতে গেলে, আমি কেবল একটি বাহ্যিক এসএসডি ব্যবহার করার বা একটি অভ্যন্তরীণ একটি এবং একটি সাধারণ কেস মূলত এটিকে একটি বাহ্যিক ড্রাইভ তৈরি করার পরামর্শ দিই। আপনি যদি সাহস প্রতিস্থাপন করতে চান তবে, ডিজিটাল ট্রেন্ডস এর জন্য একটি দুর্দান্ত গাইড রয়েছে৷

দিনের শেষে, আপনি আপনার গেমিং অভিজ্ঞতা থেকে যা চান তা নিচে আসে। ব্যক্তিগতভাবে, আমার জন্য, যে কেউ সময়কে ঘৃণা করে এবং ক্রমাগত ক্লান্তিকর কিছু থেকে সেকেন্ড এবং মিনিট শেভ করার চেষ্টা করে, ছোট বিনিয়োগ কয়েক সপ্তাহের মধ্যে নিজের জন্য অর্থ প্রদান করে।

আপনি কি SSD তে স্যুইচ করেছেন? এটা পরিকল্পনা? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • স্টীম তার 2018 সালের সবচেয়ে বেশি বিক্রি হওয়া গেমগুলিকে হাইলাইট করে এবং প্রায় সবকটিতেই ডিসকাউন্ট নিয়ে আসে
  • আপনি যদি ক্রিসমাসের জন্য একটি নিন্টেন্ডো সুইচ পেয়ে থাকেন, তাহলে আপনাকে এতে অতিরিক্ত $20 খরচ করতে হবে
  • প্লেস্টেশন ক্লাসিক এতটাই ক্ষীণ যে এর দাম ইতিমধ্যেই অসভ্যভাবে হ্রাস করা হয়েছে
  • প্যাটেন্টগুলি দেখায় যে অ্যাপলের ভবিষ্যতে স্মার্ট পোশাক একটি জিনিস হতে পারে
  • ফলআউট 76 এতটাই খারাপভাবে প্রাপ্ত হয়েছিল যে বেথেসদা এখন যারা এটি খেলেছে তাদের জন্য বিনামূল্যে গেম অফার করছে

  1. সনি তার নতুন প্লেস্টেশন কন্ট্রোলারের সাথে এক্সবক্স এলিটকে নিতে পারে

  2. আপনাকে কি ভিপিএন দিয়ে ট্র্যাক করা যায়

  3. কিভাবে আপনি নিরাপদে এবং দ্রুত আপনার হার্ড ড্রাইভ আপগ্রেড করতে পারেন?

  4. Windows 8.1 এ হার্ড ড্রাইভ পার্টিশনের সাথে কাজ করা