কম্পিউটার

Spotify Kids:আপনার প্রিয় সঙ্গীত অ্যাপের একটি পরিবার-বান্ধব সংস্করণ এখানে!

সঙ্গীত ছাড়া জীবন কি খুব নিস্তেজ মনে হবে না? আমরা আমাদের ব্লুজগুলিতে বা ভ্রমণের সময় পুনরুজ্জীবিত বোধ করতে চাই, বা যখন আমরা কেবল আমাদের বন্ধুদের সাথে ঠান্ডা থাকি, সঙ্গীত একটি চূড়ান্ত থেরাপি হিসাবে কাজ করে। প্রযুক্তি এবং উদ্ভাবনের শক্তির জন্য ধন্যবাদ, আমরা এখন বিশ্বের সব কোণ থেকে যেকোনো ডিভাইসের মাধ্যমে চলতে চলতে আমাদের প্রিয় ট্র্যাকগুলি অ্যাক্সেস করতে পারি।

গত কয়েক বছরে, মুষ্টিমেয় অনলাইন মিউজিক স্ট্রিমিং পরিষেবা চালু করা হয়েছে, যা আমাদেরকে নির্বিঘ্ন সঙ্গীত শোনার অভিজ্ঞতা প্রদানের জন্য বিভিন্ন ধরনের দরকারী বৈশিষ্ট্য প্রদান করে। কিন্তু অন্য সব মিউজিক স্ট্রিমিং অ্যাপ্লিকেশানগুলির মধ্যে, Spotify আমাদের চিরকালের প্রিয়-এটি আমাদের হৃদয়ে রয়েছে৷ Spotify হল আমাদের মিউজিক প্লেস, যা সারা বিশ্বের লক্ষ লক্ষ ব্যবহারকারীদের পছন্দ৷

Spotify Kids:আপনার প্রিয় সঙ্গীত অ্যাপের একটি পরিবার-বান্ধব সংস্করণ এখানে!

তাই আরে, Spotify ধর্মান্ধরা, আপনি জেনে খুশি হবেন যে Spotify সম্প্রতি অ্যাপটির একটি নতুন পরিবার-বান্ধব সংস্করণ প্রকাশ করেছে, যা Spotify Kids নামে পরিচিত। আসুন Spotify Kids অ্যাপটি এর সমস্ত প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলিকে হাইলাইট করার বিষয়ে কী কী সে সম্পর্কে সমস্ত কিছু জেনে নেওয়া যাক।

আসুন ডুব দেওয়া যাক।

স্পটিফাই কিডস কি?

Spotify Kids হল একটি সম্প্রতি চালু করা অ্যাপ যা ডিজাইন করা হয়েছে এবং কিউরেট করা হয়েছে, বিশেষ করে আপনার বাচ্চাদের জন্য যেটিতে শুধুমাত্র পরিবার-বান্ধব বিষয়বস্তু রয়েছে। Spotify Kids এর কথা ভাবুন, একটি নিয়মিত Spotify অ্যাপ হিসেবে কিন্তু অভিভাবকীয় নিয়ন্ত্রণ সহ। এখন পর্যন্ত, Spotify Kids অ্যাপটিতে 8000টিরও বেশি সাউন্ডট্র্যাক, একগুচ্ছ অডিওবুক এবং 125টির বেশি প্লেলিস্ট রয়েছে।

Spotify Kids:আপনার প্রিয় সঙ্গীত অ্যাপের একটি পরিবার-বান্ধব সংস্করণ এখানে!

অ্যাপটির বিটা সংস্করণটি অক্টোবর 2019-এ উপলব্ধ করা হয়েছিল এবং তারপর থেকে বিকাশকারীরা অ্যাপটি পরীক্ষা করছেন এবং সামগ্রী আপডেট করেছেন। Spotify Kids মোবাইল অ্যাপটি এখন পর্যন্ত শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, ফ্রান্স, সুইডেন, ডেনমার্ক, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং অন্যান্য কিছু অঞ্চলে উপলব্ধ। যথেষ্ট ভাগ্যবান, আপনি যদি এই অঞ্চলগুলির যে কোনও একটিতে থাকেন তবে আপনি হ্যান্ডস-অন পেতে এবং আপনার iOS বা Android ডিভাইসে Spotify বাচ্চাদের অ্যাপ ডাউনলোড করতে পারেন।

এছাড়াও পড়ুন:MP3 রূপান্তরকারীদের জন্য সেরা Spotify

কেন আপনার Spotify Kids অ্যাপ দরকার?

ঠিক আছে, আপনার বাচ্চারা এই অ্যাপটির প্রেমে পড়তে পারে এমন কয়েকটি কারণ রয়েছে। Spotify Kids অ্যাপে, আপনার বাচ্চারা বাচ্চাদের জন্য বন্ধুত্বপূর্ণ পরিবেশে নিজেরাই মিউজিক অন্বেষণ করতে পারে। সুতরাং, এই অ্যাপটি চালু করার পিছনে পুরো ধারণাটি হল যাতে আপনার বাচ্চারা অডিওবুক থেকে শুরু করে কিউরেটেড প্লেলিস্ট পর্যন্ত তাদের প্রিয় সঙ্গীত শোনার দায়িত্বে থাকতে পারে।

Spotify Kids:আপনার প্রিয় সঙ্গীত অ্যাপের একটি পরিবার-বান্ধব সংস্করণ এখানে!

আপনি যখন আপনার বাচ্চাদের কাছে Spotify Kids অ্যাপটি হস্তান্তর করেন, তখন আপনার মন শান্ত হতে পারে কারণ অ্যাপটির বৈশিষ্ট্যগুলি শিশু-বান্ধব, আমাদের সম্পাদকদের দ্বারা বেছে নেওয়া সমস্ত সামগ্রী। অ্যাপটি অন্বেষণ করার সময় আপনার বাচ্চারা ভুলবশত কোনও অনুপযুক্ত সামগ্রী অ্যাক্সেস করে কিনা তা নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না।

এটির দাম কত?

Spotify Kids:আপনার প্রিয় সঙ্গীত অ্যাপের একটি পরিবার-বান্ধব সংস্করণ এখানে!

Spotify Kids অ্যাপটি ব্যবহার করার জন্য, আপনাকে Spotify ফ্যামিলি সাবস্ক্রিপশন বেছে নিতে হবে যার জন্য আপনার খরচ হবে প্রায় 14.99 $/ প্রতি মাসে, এক মাসের ফ্রি ট্রায়াল পিরিয়ডের পরে।

Spotify Kids:আপনার প্রিয় সঙ্গীত অ্যাপের একটি পরিবার-বান্ধব সংস্করণ এখানে!

Spotify Kids অ্যাপ ব্যবহার শুরু করার জন্য, আপনাকে Spotify-এর ফ্যামিলি সাবস্ক্রিপশন প্যাকে সদস্যতা নিতে হবে তারপর আপনার বাচ্চার স্মার্টফোনে অ্যাপটি ডাউনলোড করতে হবে। সঙ্গীত যাত্রা শুরু করার জন্য তাদের জন্য একটি নতুন অ্যাকাউন্ট সেট আপ করুন।

র্যাপ আপ

Spotify Kids হল নতুন খেলার মাঠ যেখানে আপনার বাচ্চারা দায়িত্ব নিতে পারে, যখন তারা সঙ্গীতে তাদের অনন্য স্বাদ অন্বেষণ করে এবং বিকাশ করে। এটি Spotify-এর একটি চমৎকার উদ্যোগ যা আপনার বাচ্চাদের সঙ্গীতের চাহিদা পূরণ করতে পারে যেখানে তারা তাদের সঙ্গীতের মাস্টার হতে পারে। Spotify Kids হল একটি চমত্কার বয়স-উপযুক্ত অ্যাপ যা বাবা-মা এবং বাচ্চা উভয়ের জন্যই ভাল কাজ করে।

এছাড়াও, আপনি চলে যাওয়ার আগে, একটি নির্বিঘ্ন সঙ্গীত অভিজ্ঞতার জন্য Spotify-এ কীভাবে নতুন সঙ্গীত আবিষ্কার করবেন সে সম্পর্কে আমাদের পোস্টটি দেখতে ভুলবেন না।


  1. আপনার স্পটিফাই লাইব্রেরিতে কীভাবে গান যুক্ত করবেন

  2. ওয়ারেন্টি ট্র্যাক রাখতে ক্লান্ত? এখানে আপনার সেরা 5 সমাধান

  3. এই 5টি গান এবং লিরিক্স ফাইন্ডার অ্যাপের মাধ্যমে আপনার প্রিয় সঙ্গীতের উপর খাঁজকাটা করুন

  4. আপনার কম্পিউটার থেকে আপনার আইফোনে আপনার প্রিয় গানগুলি কীভাবে পাবেন