কম্পিউটার

আপনার পরবর্তী রোবোটিক ভ্যাকুয়াম কেনার জন্য এখানে কিছু টিপস রয়েছে

আপনি আজ কিনতে পারেন যে অনেক রোবট ভ্যাকুয়াম আছে এবং তাদের একটি খুব বিস্তৃত মূল্য পরিসীমা আছে. তারা বিভিন্ন বিকল্পের সাথেও আসে। কিছু শক্ত কাঠের জন্য, অন্যগুলি কার্পেটের জন্য, এবং কিছু এমনকি মুপতে পারে। কিন্তু আপনার জীবনযাত্রার জন্য কোনটি সঠিক?

আমরা আপনাকে কিছু সহায়ক কেনার টিপস খুঁজে বের করতে সাহায্য করব যাতে আপনি আপনার বাড়ির প্রয়োজনের জন্য সঠিক পছন্দ করতে পারেন।

রোবট ভ্যাকুয়ামে আপনার কী প্রয়োজন তা নির্ধারণ করতে, আপনাকে প্রথমে আপনার বাড়িটি জানতে হবে। আপনার কি শক্ত কাঠ বা কার্পেট আছে? পোষা চুল একটি সমস্যা? আপনার বাড়ি কত বড়? এগুলি এমন কিছু প্রশ্ন যা আপনাকে কোন ভ্যাকুয়ামটি আপনার জন্য সঠিক তা নির্ধারণ করতে সাহায্য করবে৷

ব্যাটারির আয়ু আপনার বাড়ির আকারের সাথে মেলে

আপনার বাড়ি যত বড় হবে, রোবট ভ্যাকুয়ামে আপনার ব্যাটারি লাইফ তত বেশি লাগবে কারণ এটির আরও বেশি এলাকা কভার করতে হবে। আপনার যদি অনেক স্কোয়ার ফুটেজ থাকে, তাহলে এমন একটি বেছে নিন যার ব্যাটারি লাইফ দীর্ঘ। অবশ্যই, আপনার যদি একটি ছোট বাড়ি থাকে তবে ব্যাটারি লাইফ ততটা গুরুত্বপূর্ণ হবে না।

আপনি নিশ্চিত করতে চান যে আপনার ভ্যাকুয়াম বাষ্প হারায় না কারণ এটির রস ফুরিয়ে যাচ্ছে। এটাই গুরুত্বপূর্ণ।

একটি চয়ন করুন রোবটআপনার ফ্লোর টাইপের জন্য ভ্যাকুয়াম

যদিও বেশিরভাগ ভ্যাকুয়ামগুলি শক্ত কাঠ এবং কার্পেট মেঝে উভয়ই পরিষ্কার করতে সক্ষম, কিছু কিছু এক বা অন্যটিতে বিশেষজ্ঞ। উদাহরণস্বরূপ, যদি আপনার বেশিরভাগই শক্ত কাঠ থাকে, তাহলে এমন একটি মডেল বেছে নিন যা শক্ত কাঠের ক্ষেত্রে ভালো। আপনার যদি সমস্ত কার্পেটিং থাকে তবে কার্পেটের জন্য সেরা রোবট ভ্যাকুয়াম বেছে নিন।

পোষা প্রাণী মালিকদেরকিছু ​​বিশেষ বৈশিষ্ট্য সহ একটি ভ্যাকুয়াম প্রয়োজন

পোষা চুল সব জায়গায় সব ভ্যাকুয়াম এবং বাড়ির মালিকদের শত্রু। পোষা প্রাণীর চুল পরিষ্কার করা কঠিন হতে পারে, কিন্তু সৌভাগ্যবশত আমাদের জন্য, অনেক রোবট ভ্যাকুয়াম ক্লিনার বিশেষভাবে পোষা চুলের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে। পোষা প্রাণীর মালিকরা একটি ভ্যাকুয়াম কিনতে চাইবেন যা পোষা প্রাণীকে মাথায় রেখে তৈরি করা হয়।

এই মডেলগুলির অনেকগুলিতে আপনার বাড়ির বাইরেও অ্যালার্জেন চুষতে HEPA ফিল্টার রয়েছে। মনে রাখবেন যে আপনার পোষা প্রাণীর চুল আপনার অংশে কিছু অতিরিক্ত রক্ষণাবেক্ষণ যোগ করবে:উদাহরণস্বরূপ রোলার এবং সাইড ব্রাশগুলি আরও প্রায়ই পরিষ্কার করা।

ওয়াই-ফাই কি সংযোগ আপনার কাছে গুরুত্বপূর্ণ?

আপনার রোবট ভ্যাকুয়ামের উপর আপনি কতটা নিয়ন্ত্রণ চান তা আপনাকে সিদ্ধান্ত নিতে হবে। আপনি যদি আরও নিয়ন্ত্রণ করতে চান বা পরিষ্কার করার সময় নির্ধারণ করতে চান তবে আপনি Wi-Fi সংযোগ সহ একটি মডেল পেতে চাইবেন৷ অন্যদিকে, আপনি যদি এটিকে কেবল ঘোরাঘুরি করতে দিতে চান তবে এটির প্রয়োজন নেই।

মনযোগ দিন রোবট ভ্যাকুয়ামের আকার

আমি এই এক যথেষ্ট জোর করতে পারেন না. এই রোবট সহকারীরা সবাই সমানভাবে তৈরি হয় না। কেউ কেউ এমন পালঙ্কের নিচে উঠতে পারে যেখানে 6 ইঞ্চি ক্লিয়ারেন্স স্পেস রয়েছে, অন্যরা পারে না কিছু আপনার চেয়ারের পায়ের নীচে যাওয়ার জন্য যথেষ্ট ছোট, অন্যরা খুব চওড়া হতে পারে। আপনার বাড়িতে এই ধরনের স্থানগুলি অধ্যয়ন করুন এবং উপযুক্ত আকারের ভ্যাকুয়ামের জন্য কেনাকাটা করুন যা এই এলাকায় নেভিগেট করতে পারে। আপনি খুশি হবেন যে আপনি অতিরিক্ত সময় নিয়েছেন।

এই মৌলিক টিপসগুলি আপনাকে একটি রোবট ভ্যাকুয়াম বেছে নিতে সাহায্য করবে যা আপনার পরিবেশের জন্য উপযুক্ত। এবং একবার আপনি করে ফেললে, আপনি আপনার পক্ষ থেকে কম পরিশ্রমের সাথে মেঝে পরিষ্কার করার জন্য উন্মুখ হতে পারেন। আপনার যদি রোবট ভ্যাকুয়াম এবং মপ উভয়েরই প্রয়োজন হয় Gadgetreview.com-এ একটি দুর্দান্ত নিবন্ধ রয়েছে৷

আপনার নিজস্ব কোন টিপস? নীচের মন্তব্যে তাদের যোগ করুন!

আরও কীভাবে-করবেন নির্দেশিকা এবং প্রযুক্তিগত পরামর্শের জন্য, চেক আউট করুন:

  • আপনার আইফোন আনলক না করেই কীভাবে Google মানচিত্রের দিকনির্দেশগুলি দেখবেন
  • আপনার Mac এ সরাসরি আপনার iPhone থেকে অডিও চালাতে চান? এখানে কিভাবে
  • যদি আপনি Chrome ব্যবহার না করেন তাহলে কীভাবে YouTube-কে পাঁচগুণ দ্রুততর করবেন

  1. আইক্লাউড ফটোগুলি যখন সিঙ্ক হচ্ছে না তার জন্য 8 টি সমস্যা সমাধানের টিপস

  2. ওয়ারেন্টি ট্র্যাক রাখতে ক্লান্ত? এখানে আপনার সেরা 5 সমাধান

  3. নিজের জন্য একটি নতুন VR হেডসেট আছে? এখানে বিবেচনা করার জন্য কয়েকটি টিপস রয়েছে!

  4. আপনার স্যামসাং স্মার্ট টিভির জন্য 6 টি টিপস, কৌশল এবং হ্যাক