কম্পিউটার

আপনার স্যামসাং স্মার্ট টিভির জন্য 6 টি টিপস, কৌশল এবং হ্যাক

আপনি এটি উপলব্ধি করুন বা না করুন তা কোন ব্যাপার না, তবে আমরা একটি প্রযুক্তিগত ইকো স্পেসে বাস করছি। আমাদের জীবন প্রচুর গ্যাজেট, যন্ত্রপাতি এবং অ্যাপ দ্বারা বেষ্টিত। হ্যাঁ, তারা সর্বত্র আছে। স্মার্ট টিভি হল এমনই একটি নিফটি অ্যাপ্লায়েন্স যা আমাদের স্মার্ট হোম এনভায়রনমেন্টের একটি গুরুত্বপূর্ণ অংশ। এবং বিশ্বাস করুন বা না করুন, একবার আপনি একটি স্মার্ট টিভি ব্যবহার করা শুরু করলে, দিন দিন ঐতিহ্যবাহী কেবল টিভিতে ফিরে যেতে হবে না।

বিশেষত স্যামসাং স্মার্ট টিভির কথা বলছি যা বিভিন্ন দুর্দান্ত বৈশিষ্ট্যের সাথে পরিপূর্ণ রয়েছে যার মধ্যে রয়েছে ব্যক্তিগত শোনা, লাইভ কাস্ট, একটি ডেডিকেটেড গেম মোড, স্মার্ট ইকো-সলিউশন, আতিথেয়তা মোড এবং আরও অনেক কিছু। স্যামসাং স্মার্ট টিভি নিঃসন্দেহে সেগমেন্টের সেরা ডিভাইসগুলির মধ্যে একটি৷

আপনার স্যামসাং স্মার্ট টিভির জন্য 6 টি টিপস, কৌশল এবং হ্যাক

তাই, আপনি যদি একটি স্যামসাং স্মার্ট টিভির মালিক হন বা শীঘ্রই এটি কেনার কথা ভাবছেন, তাহলে আপনার দেখার অভিজ্ঞতার সর্বাধিক সুবিধা পেতে এখানে একগুচ্ছ টিপস, কৌশল এবং হ্যাক রয়েছে৷

স্যামসাং স্মার্ট টিভি টিপস এবং কৌশল

চলুন শুরু করা যাক এবং নির্বিঘ্নের জন্য সেরা Samsung স্মার্ট টিভি টিপস এবং কৌশলগুলি অন্বেষণ করি

ব্যক্তিগত শোনা

আপনার স্যামসাং স্মার্ট টিভির জন্য 6 টি টিপস, কৌশল এবং হ্যাক

Samsung স্মার্ট টিভি প্রাথমিকভাবে Samsung SmartThings অ্যাপের (iOS, Android) মাধ্যমে নিয়ন্ত্রিত হয়। সুতরাং, আপনি যদি এখনও আপনার স্মার্টফোনে অ্যাপটি ডাউনলোড না করে থাকেন তবে এখনই এটি করুন। আপনার স্যামসাং স্মার্ট টিভি একটি ব্যক্তিগত শোনার বৈশিষ্ট্য অফার করে যা আপনাকে আপনার স্মার্টফোনে আপনার টিভির শব্দ বাজাতে দেয়। এবং আপনি আপনার স্মার্ট টিভিতে অডিও বা মিউজিক সম্প্রচার করতে আপনার স্মার্টফোন ব্যবহার করতে পারেন, বিপরীতভাবে।

পরিবেশ সেট করুন

আপনার স্যামসাং স্মার্ট টিভির জন্য 6 টি টিপস, কৌশল এবং হ্যাক

স্যামসাং টিভি দ্বারা অফার করা আরেকটি দরকারী, অনাবিষ্কৃত বৈশিষ্ট্য হল স্মার্ট ইকো সলিউশন। এই বৈশিষ্ট্যটির সাহায্যে, আপনি আপনার পরিবেশ অনুযায়ী আপনার টিভির উজ্জ্বলতা সামঞ্জস্য করতে পারেন। এটা কি দুর্দান্ত না? অপেক্ষা করুন, এটি আরও ভাল হয়। আপনার স্যামসাং স্মার্ট টিভিতে একটি "মোশন লাইটিং" বৈশিষ্ট্যও রয়েছে যা আপনি ঘুমিয়ে থাকার মুহুর্তে বা ডিভাইসটি যখন কম গতিবিধি ট্র্যাক করে তখন স্বয়ংক্রিয়ভাবে স্ক্রিনের উজ্জ্বলতা হ্রাস করে। সুতরাং, পরের বার যখন আপনি সিনেমা দেখার সময় সোফায় ঘুমিয়ে পড়বেন, তখন আপনার টিভির উজ্জ্বল আলো আপনার ঘুমকে বিঘ্নিত করবে না।

স্মার্ট ভিউ

আপনার স্যামসাং স্মার্ট টিভির জন্য 6 টি টিপস, কৌশল এবং হ্যাক

আপনি Samsung এর স্মার্ট ভিউ বিকল্পের সাথে আপনার স্মার্টফোনের বিষয়বস্তুকে বড় স্ক্রিনে মিরর করতে পারেন। স্ক্রিন মিররিং শুরু করতে, Samsung SmartThings অ্যাপে যান, টিভির নামের উপর আলতো চাপুন, তিনটি উল্লম্ব বিন্দু আইকনে আঘাত করুন এবং তারপর "স্মার্ট ভিউ" বাছাই করুন৷

গেম মোড

যেমনটি আমরা আগেই বলেছি, Samsung Smart TV আপনাকে একটি ডেডিকেটেড গেম মোড বৈশিষ্ট্য অফার করে যেখানে আপনি তীক্ষ্ণ ছবি-নিখুঁত গ্রাফিক্স সহ একটি অপ্টিমাইজিং দেখার অভিজ্ঞতা উপভোগ করতে পারেন। সুতরাং, গেম মোড কিভাবে কাজ করে? যত তাড়াতাড়ি আপনি গেম মোডে আপনার স্মার্ট টিভি টিউন করবেন, আপনার HDMI সিগন্যাল অপ্টিমাইজড দেখার জন্য অগ্রাধিকার পাবে৷

আপনার স্যামসাং স্মার্ট টিভির জন্য 6 টি টিপস, কৌশল এবং হ্যাক

স্যামসাং স্মার্ট টিভিতে গেম মোড সক্ষম করতে, সেটিংস> সাধারণ> এক্সটার্নাল ডিভাইস ম্যানেজার> গেম মোডে যান৷

স্মার্ট নিরাপত্তা

আপনার স্যামসাং স্মার্ট টিভির জন্য 6 টি টিপস, কৌশল এবং হ্যাক

আইওটি (ইন্টারনেট অফ থিংস) ডিভাইসগুলি বড় সাইবার-আক্রমণের জন্য একটি ঝুঁকিপূর্ণ লক্ষ্য হতে পারে। সুতরাং, আপনার স্মার্ট টিভিকে যেকোনো সম্ভাব্য হুমকি বা ভাইরাস থেকে সুরক্ষিত রাখতে, Samsung আপনাকে একটি স্মার্ট সিকিউরিটি বৈশিষ্ট্য অফার করে যা আপনার পুরো ডিভাইসটিকে পুঙ্খানুপুঙ্খভাবে স্ক্যান করে। স্মার্ট সিকিউরিটি ব্যবহার করতে, সেটিংস> জেনারেল> সিস্টেম ম্যানেজার> স্মার্ট সিকিউরিটি> স্ক্যান এ যান।

আতিথেয়তা মোড

আপনার স্যামসাং স্মার্ট টিভির জন্য 6 টি টিপস, কৌশল এবং হ্যাক

আপনারা অনেকেই এই সম্পর্কে জানেন না, তবে Samsung Smart TV আতিথেয়তা শিল্পের জন্য একটি আদর্শ বাছাই হতে পারে। ভাবছেন কেন? ঠিক আছে, স্যামসাং স্মার্ট টিভি আপনাকে একটি আতিথেয়তা মোড অফার করে যা আপনাকে ব্যবহারকারীদের জন্য সীমাবদ্ধ কাস্টমাইজড বিকল্পগুলির সাথে একটি গোপন মেনু সেট আপ করতে দেয়। এই মোডে, আপনি সর্বাধিক ভলিউম সীমা সেট আপ করার মতো কয়েকটি সেটিংসের সাথে পরিবর্তন করতে পারেন, শক্তি-সাশ্রয়ী মোড ব্যবহার করতে পারেন, যা কম শক্তি খরচ করে এবং অন্যান্য অনেক বৈশিষ্ট্য।

এছাড়াও পড়ুন:স্যামসাং স্মার্ট টিভি অ্যাপল মিউজিকের জন্য তার সমর্থন প্রসারিত করেছে। আরো জানতে চান? এই লিঙ্কে যান৷

সর্বোত্তম দেখার অভিজ্ঞতার জন্য আপনার ডিভাইস থেকে সর্বাধিক সুবিধা পেতে এখানে কিছু সেরা Samsung স্মার্ট টিভি টিপস, কৌশল এবং হ্যাক রয়েছে৷ অন্য কোন প্রশ্ন বা প্রতিক্রিয়ার জন্য, নির্দ্বিধায় আমাদের লিখুন!


  1. ফটোগ্রাফারদের জন্য অ্যাডোব ফটোশপ টিপস এবং কৌশল

  2. Pubg Mobile:Erangel-এ বেঁচে থাকার টিপস এবং কৌশল

  3. নিন্টেন্ডো স্যুইচ টিপস, ট্রিকস এবং হ্যাকস গেমিং জাঙ্কিদের জন্য

  4. পাওয়ারপয়েন্টের জন্য 5টি সেরা টিপস এবং কৌশল