কম্পিউটার

আপনার আইফোনে iOS 12 পাবলিক বিটা কীভাবে ডাউনলোড করবেন তা এখানে রয়েছে

বরং অ্যাপলের নতুন সফটওয়্যারের জন্য অপেক্ষা করবেন না? আপনি এখন প্রথম iOS 12 পাবলিক বিটা ডাউনলোড করতে পারেন। এটি কীভাবে করবেন তা এখানে।

সোমবার, Apple iOS 12, macOS Mojave, এবং tvOS 12-এর জন্য প্রথম সর্বজনীন বিটা চালু করেছে৷ এইগুলি যথাক্রমে iOS ডিভাইস, Macs এবং Apple TV-এর জন্য আসছে সফ্টওয়্যারের প্রাক-প্রকাশিত সংস্করণ৷ বিটা সফ্টওয়্যার প্রোগ্রামের মাধ্যমে, নন-ডেভেলপাররা এই আপডেটগুলি বিনামূল্যে ব্যবহার করে দেখতে পারেন এবং অ্যাপল প্রতিক্রিয়া অফার করতে পারেন।

যেমন তারা ব্যাখ্যা করে,

আপনি এই লিঙ্কটি অনুসরণ করে বিটা সফ্টওয়্যার প্রোগ্রামের সদস্য হতে পারেন। আপনাকে আপনার Apple ID সহ কিছু ভিন্ন তথ্য পূরণ করতে হবে।

4 জুন ঘোষিত, iOS 12 বেশিরভাগই কর্মক্ষমতা-সম্পর্কিত উন্নতির উপর ফোকাস করে, যদিও কিছু নতুন বৈশিষ্ট্যও চালু করা হয়েছিল। এর মধ্যে রয়েছে মেমোজিস, একটি সম্পূর্ণ নতুন মেজার অ্যাপ, এবং নিউজ, স্টকস এবং ভয়েস মেমোস অ্যাপের আপডেট করা সংস্করণ। iOS 12 আপডেটটি ডিজিটাল সুস্থতা সরঞ্জামগুলিও যুক্ত করেছে যা আপনাকে ট্র্যাক করতে দেয় আপনি কত ঘন ঘন আপনার ডিভাইসগুলি ব্যবহার করেন। এছাড়াও নতুন অভিভাবকীয় নিয়ন্ত্রণ এবং আরও অনেক কিছু রয়েছে৷

আপনার iPhone বা iPad এ iOS 12 পাবলিক বিটা ইনস্টল করতে, এই নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. ডিভাইস> ব্যাকআপ এর অধীনে সেটিংস অ্যাপে গিয়ে আপনার ডিভাইসের একটি নতুন ব্যাকআপ তৈরি করা নিশ্চিত করুন . আপনি যদি আইক্লাউড ব্যাকআপ ব্যবহার করেন, এই প্রক্রিয়াটি প্রতি রাতে আপনার জন্য স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হয়৷
  2. অ্যাপলের বিটা প্রোগ্রামের জন্য সাইন আপ করুন।
  3. আপনার অ্যাকাউন্ট অনুমোদিত হয়ে গেলে (কয়েক সেকেন্ডের মধ্যে), আপনি এই অবস্থান থেকে আপনার iOS ডিভাইস প্রোফাইল ডাউনলোড করতে সক্ষম হবেন।
  4. অবশেষে, সাধারণ> সফ্টওয়্যার আপডেট এর অধীনে সেটিংস অ্যাপে যান এবং আপডেটটি ইনস্টল করুন ঠিক যেমন আপনি অন্যান্য iOS আপডেটের সাথে করেন।

আপনি কি iOS 12 পাবলিক বিটা ডাউনলোড করতে যাচ্ছেন? macOS Mojave এবং tvOS 12-এর বিটা সংস্করণগুলি কেমন হবে?

আরো Apple খবরের জন্য, দেখুন: 

  • অ্যাপল অবশেষে তাদের ম্যাকবুক কীবোর্ডগুলিকে চুষে ফেলার কথা স্বীকার করেছে
  • অস্ট্রেলিয়া সবেমাত্র অ্যাপলকে $6.6 মিলিয়ন জরিমানা করেছে
  • সত্যি, Apple-এর দীর্ঘদিনের প্রতিশ্রুত AirPower চার্জিং প্যাড কোথায়?

  1. কিভাবে আইফোনে iOS 13 ডেভেলপার বিটা ডাউনলোড করবেন

  2. আইওএস 12 বিটাতে কীভাবে আপনার নিজের মেমোজি তৈরি করবেন

  3. আপনার iPhone/iPad এ iOS 10 কিভাবে ইনস্টল করবেন?

  4. কিভাবে iOS 16 ডাউনলোড এবং ইনস্টল করবেন