কম্পিউটার

সমাধান করা হয়েছে:VAC গেম সেশন CSGO যাচাই করতে অক্ষম ছিল

সামগ্রী:

VAC গেম সেশন ওভারভিউ যাচাই করতে অক্ষম ছিল

VAC কি? যখন VAC আপনার গেম সেশন যাচাই করতে অক্ষম ছিল তখন এর অর্থ কী?

ভিএসি গেম সেশন যাচাই করতে অক্ষম ছিল কিভাবে ঠিক করবেন?

VAC গেম সেশন ওভারভিউ যাচাই করতে অক্ষম ছিল:

গেমগুলিতে, বিশেষ করে কাউন্টার-স্ট্রাইক গ্লোবাল অফেন্সিভ (CS:GO) তে, গেমাররা প্রায়শই সতর্কতা বার্তা পান VAC গেমের সেশন যাচাই করতে পারেনি যখন ম্যাচমেকিং। আপনি CS GO ম্যাচমেকিং অনুপলব্ধ খুঁজে পেয়েছেন কারণ CS GO VAC Windows 10 এ যাচাই করতে অক্ষম ছিল৷

CS:GO-তে VAC যাচাই করতে না পারার কারণে আপনি কোনো মিল খুঁজে পাচ্ছেন না। তাই যত তাড়াতাড়ি সম্ভব এই গেমের ত্রুটি ঠিক করতে আপনার আরও ভাল হবে৷

VAC কি? যখন VAC গেম সেশন যাচাই করতে অক্ষম ছিল তখন এর অর্থ কী?

VAC বলতে ভালভ এন্টি-চিট বোঝায়। এটি একটি অ্যান্টি-চিট সফ্টওয়্যার যা স্টিম প্ল্যাটফর্মের একটি অংশ হিসাবে তৈরি করা হয়েছে, প্রথমে CSGO এর সাথে বেরিয়ে আসছে। যতক্ষণ না এটি প্লেয়ারের প্রান্তে কোনও প্রতারণা শনাক্ত করে, যেমন ইনস্টলেশনের অস্বাভাবিক ফাইল, এটি সনাক্তকরণের কয়েক দিন বা সপ্তাহ পরে এটি স্বয়ংক্রিয়ভাবে অক্ষম করে দেবে। সুতরাং, আপনি এটিকে স্টিমের গেমগুলির জন্য একটি দক্ষ অ্যান্টি-চিট টুল হিসাবে বিবেচনা করতে পারেন, বিশেষ করে কাউন্টার-স্ট্রাইকের জন্য৷

VAC আপনার গেম সেশন যাচাই করতে অক্ষম হওয়ার অর্থ কী, এটি প্রকাশ করেছে যে আপনার গেমগুলিতে ভুল কনফিগার করা ফাইল রয়েছে, যার ফলে VAC গেমের উত্স যাচাই করতে ব্যর্থ হয়েছে৷

ভিএসি কীভাবে গেম সেশন যাচাই করতে অক্ষম ছিল তা ঠিক করবেন?

VAC গেম সেশন যাচাই করতে অক্ষম প্রধানত দুটি কারণের কারণে। একটি হল গেম, যেমন CSGO নিজেই, এবং অন্যটি হল Windows 10-এ স্টিম ক্লায়েন্ট৷ CSGO VAC আপনার গেম সেশন যাচাই না করা পর্যন্ত আপনি এই দুটি উপাদানগুলিও পরীক্ষা করতে পারেন৷

সমাধান:

1:স্টিম ক্লায়েন্ট রিস্টার্ট করুন

2:প্রশাসক হিসাবে স্টিম চালান

3:স্টিম অ্যাকাউন্ট থেকে সাইন আউট করুন

4:গেম ফাইলের অখণ্ডতা যাচাই করুন

5:মেরামত বাষ্প পরিষেবা

6:তৃতীয় পক্ষের সফ্টওয়্যার নিষ্ক্রিয় বা আনইনস্টল করুন

7:CS GO এবং Steam পুনরায় ইনস্টল করুন

8:প্লাস টিপস

সমাধান 1:স্টিম ক্লায়েন্ট পুনরায় চালু করুন

যে মুহুর্তে আপনি ম্যাচমেকিং ব্যর্থতার উপস্থিতি লক্ষ্য করেন, VAC আপনার গেমের সেশন যাচাই করতে অক্ষম ছিল, আপনাকে প্রথমে CSGO গেমটি বন্ধ করতে হবে এবং তারপরে স্টিম অ্যাপটি বন্ধ করতে হবে।

বাষ্পে অ্যাপ, উপরের বাম কোণায়, শুধু প্রস্থান করুন টিপুন তালিকা থেকে।

সমাধান করা হয়েছে:VAC গেম সেশন CSGO যাচাই করতে অক্ষম ছিল

আপনি স্টিম ক্লায়েন্টে আবার কাউন্টার-স্ট্রাইক চালু করতে পারেন যাতে CS GO VAC যাচাই করতে অক্ষম গেম সেশনটি পুনরায় উপস্থিত হবে কিনা তা পরীক্ষা করতে। অথবা আপনি পিসি রিফ্রেশ করতে Windows 10 রিবুট করার চেষ্টা করতে পারেন।

সমাধান 2:প্রশাসক হিসাবে স্টিম ক্লায়েন্ট চালান

সাধারণত, কিছু গেমের জন্য, গেমটি সুচারুভাবে চালানোর জন্য প্রশাসনিক সুবিধার প্রয়োজন হয়, তাই যদি CSGO VAC গেম সেশনটি যাচাই করতে না পারে, আপনার জন্য একটি ম্যাচ খুঁজে পেতে ব্যর্থ হয়, তাহলে আপনাকে সম্ভবত Steam.exe-কে সম্পূর্ণ নিয়ন্ত্রণ দিতে হবে। . এটি আপনার গেমিং অভিজ্ঞতাকে আরও উন্নত করবে এবং Windows 10-এ গেমের তোতলামি ঠিক করবে .

1. স্ট্রোক উইন্ডোজ৷ + R ফাইল এক্সপ্লোরার খুলতে .

2. ফাইল এক্সপ্লোরার-এ , C:\Program Files (x86)\Steam-এ নেভিগেট করুন .

3. বাষ্পে ফোল্ডার, Steam.exe খুঁজে বের করুন এবং তারপরে এটির সম্পত্তিতে যেতে ডান ক্লিক করুন .

4. Steam.exe বৈশিষ্ট্যে, সামঞ্জস্যতা-এর অধীনে ট্যাব, সনাক্ত করুন এবং তারপরে প্রশাসক হিসাবে এই প্রোগ্রামটি চালান এর বাক্সে টিক দিন .

সমাধান করা হয়েছে:VAC গেম সেশন CSGO যাচাই করতে অক্ষম ছিল

স্টিম চালু হলে, আবার CSGO চালানোর চেষ্টা করুন। এই সময় আপনি গেম সেশন এবং CSGO ম্যাচমেকিং Windows 10-এ অনুপলব্ধ VAC যাচাই করতে অক্ষম হতে পারেন।

সমাধান 3:স্টিম অ্যাকাউন্ট থেকে সাইন আউট করুন এবং সাইন ইন করুন

গেমার রিপোর্ট থেকে, আপনাকে আপনার স্টিম অ্যাকাউন্ট লগ অফ করতে হবে এবং তারপরে আবার লগ ইন করতে হবে।

এটি কিছুটা অর্থপূর্ণ কারণ স্টিম অ্যাকাউন্ট আপনার গেমিং অভিজ্ঞতা ট্রেস করতে পারে এবং প্রয়োজনে আপনাকে অবহিত করতে পারে, তবে এটি আপনার গেমগুলিতে দুর্নীতির কারণও হতে পারে৷

সমাধান 4:গেম ফাইলগুলির অখণ্ডতা যাচাই করুন

এখন যেহেতু বলা হচ্ছে যে VAC যাচাইকরণ আপনার গেমের সেশন ব্যর্থ হয়েছে, আপনি স্টিম ক্লায়েন্ট অ্যাপে নিজেরাই স্টিম ক্যাশে যাচাই করার সিদ্ধান্ত নিতে পারেন। এইভাবে, এটি অ্যাক্সেসযোগ্য যে সমস্যাযুক্ত ফাইলগুলি সনাক্ত করা যায় এবং আগে থেকেই ঠিক করা যায়৷

1. স্টিম খুলুন , তারপর লাইব্রেরি নির্বাচন করুন বিভাগ থেকে

2. তারপর খুঁজুন এবং ডান ক্লিক করুন CS:যান এটির সম্পত্তি খুলতে .

যদি এই VAC অন্য কোনো স্টিম গেমে গেম সেশনটি ঘটছে তা যাচাই করতে অক্ষম হয়, তাহলে আপনাকে তাদের সম্পত্তি খুলতে হবে। সেইসাথে।

3. স্থানীয় ফাইলের অধীনে , গেম ফাইলের অখণ্ডতা যাচাই করতে বেছে নিন .

আপনি এখন জানতে পারবেন কোন ফাইলগুলি দূষিত। এখানে কয়েকটি ফাইল যাচাই করতে ব্যর্থ হলেও, আপনি স্টিমে গেম ফাইল যাচাই করতে পারেন।

সম্পর্কিত: কীভাবে বাষ্প লাইব্রেরি থেকে গেমগুলি সরাতে হয়

সমাধান 5:স্টিম পরিষেবা মেরামত করুন

হয়তো স্টিম ক্লায়েন্টে কোনো দুর্নীতি আছে, যার ফলে CSGO ম্যাচমেকিং অনুপলব্ধ এবং VAC যাচাই করতে অক্ষম। সেজন্য এখানে আপনাকে স্টিম ক্লায়েন্ট মেরামত করার পরামর্শ দেওয়া হচ্ছে তা দেখতে এটি সত্যিই নষ্ট হয়েছে কিনা।

1. স্টার্ট মেনুতে ডান ক্লিক করুন এবং তারপর টাস্ক ম্যানেজার বেছে নিন তালিকা থেকে।

2. টাস্ক ম্যানেজারে, খুঁজে বের করতে নিচে স্ক্রোল করুন এবং ডান ক্লিক করুন স্টিম ক্লায়েন্ট পরিষেবা কাজ শেষ করতে .

3. তারপর কমান্ড প্রম্পট টাইপ করুন অনুসন্ধান বাক্সে এবং তারপরে প্রশাসক হিসাবে চালাতে ডান ক্লিক করুন৷ .

4. কমান্ড প্রম্পটে, “C:\Program Files (x86)\Steam\bin\SteamService.exe” /মেরামত কমান্ডটি কপি করে পেস্ট করুন৷ এবং তারপর এন্টার টিপুন .

"C:\Program Files (x86)\Steam\bin\SteamService.exe" /repair

এটি স্টিম ক্লায়েন্ট মেরামত শুরু করবে। এটি হয়ে গেলে, স্টিম চালু করার চেষ্টা করুন এবং আবার CSGO চালু করুন। VAC যাচাই করতে অক্ষম বেশিরভাগ ব্যবহারকারীর জন্য অদৃশ্য হয়ে গেছে।

সমাধান 6:তৃতীয় পক্ষের সফ্টওয়্যার নিষ্ক্রিয় বা আনইনস্টল করুন

CCleaner বা অন্য কোনো তৃতীয় পক্ষের টুলস আপনার গেম যাচাই করা থেকে VAC কে অনিচ্ছাকৃতভাবে ব্লক করবে, তাই আপনি এটিকে সাময়িকভাবে অক্ষম করতে পারবেন বা Windows 10 থেকে স্থায়ীভাবে আনইনস্টল করবেন। ব্যবহারকারীর প্রতিক্রিয়া অনুসারে, এটি অনেক গেমারদের জন্য VAC যাচাই করতে অক্ষম সংশোধন করেছে।

শুধু তৃতীয় পক্ষের সফ্টওয়্যারে নেভিগেট করুন এবং তারপর কিছু সময়ের জন্য এটি নিষ্ক্রিয় করতে বেছে নিন। অথবা উদাহরণস্বরূপ, আপনি যদি অস্থায়ীভাবে Avast অক্ষম করার মত মনে করেন, আপনি সিস্টেম ট্রেতে অ্যাভাস্ট আইকনে রাইট ক্লিক করে এটিকে 10 মিনিটের জন্য নিষ্ক্রিয় করতে পারেন, যতক্ষণ না পিসি শুরু হয় বা যাই হোক না কেন।

অথবা আপনি কন্ট্রোল প্যানেল-এ সফ্টওয়্যারটি আনইনস্টল করতে নির্ধারণ করতে পারেন৷> প্রোগ্রাম> একটি প্রোগ্রাম আনইনস্টল করুন> প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য উইন্ডো> আনইনস্টল করুন .

তৃতীয় পক্ষের সফ্টওয়্যার থেকে বাধা ছাড়াই, সম্ভবত CS GO VAC গেমের সেশনটি ঠিক করা হয়েছে তা যাচাই করতে পারেনি৷

সমাধান 7:CS GO এবং Steam পুনরায় ইনস্টল করুন

আপনার বোঝার মধ্যে, VAC যাচাই করতে অক্ষম ঠিক করার সবচেয়ে সহজ পদ্ধতি হল CS Go এবং Steam Client থেকে মুক্তি পাওয়া। সাধারণত, নতুন ডাউনলোড করা গেম এবং স্টিম প্ল্যাটফর্ম কোনো সমস্যার সম্মুখীন হবে না।

আপনি বাষ্প থেকে CS GO আনইনস্টল করতে বেছে নিতে পারেন। অথবা যদি সম্ভব হয়, কন্ট্রোল প্যানেলে স্টিম সরানোর জন্য প্রস্তুত হন পাশাপাশি প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য।

সম্পর্কিত: Windows এবং Mac এ স্টিম আনইনস্টল করার উপায়

8:প্লাস টিপস

CSGO বা অন্যান্য স্টিম গেমগুলিতে আরও ভাল পারফরম্যান্সের জন্য, আপনার গেমের সেশন যাচাই করতে অক্ষম VAC ঠিক করার পাশাপাশি, ডিভাইস ড্রাইভার আপডেট করাও এটি একটি শট মূল্যের। যেমন গ্রাফিক্স ড্রাইভার, নেটওয়ার্ক ড্রাইভার, অডিও ড্রাইভার ইত্যাদি।

আপনার সময় এবং শক্তি সঞ্চয় করার জন্য, আপনাকে ড্রাইভার বুস্টার ব্যবহার করতে হবে আপনার জন্য সমস্ত পুরানো, অনুপস্থিত, এমনকি ত্রুটিপূর্ণ ড্রাইভার আপডেট করতে সহায়তা করতে। এটি অনেক ত্রুটি যেমন নেটওয়ার্ক সমস্যা, গেমগুলিতে কোনও রেজোলিউশন নেই তাও সনাক্ত করবে৷

1. ডাউনলোড করুন৷ , Windows 10 এ ড্রাইভার বুস্টার ইনস্টল করুন এবং চালান।

2. স্ক্যান ক্লিক করুন৷ . এটি ড্রাইভার বুস্টারকে আপডেট করার জন্য ড্রাইভারগুলি অনুসন্ধান করতে শুরু করবে৷

সমাধান করা হয়েছে:VAC গেম সেশন CSGO যাচাই করতে অক্ষম ছিল

3. এখনই আপডেট করুন চয়ন করুন৷ ড্রাইভার বুস্টার আপনার জন্য স্বয়ংক্রিয়ভাবে সমস্ত ড্রাইভার আপডেট করতে দেয়।

সমাধান করা হয়েছে:VAC গেম সেশন CSGO যাচাই করতে অক্ষম ছিল

4. অথবা আপনি আপডেট করার সিদ্ধান্ত নিতে পারেন৷ ডিসপ্লে অ্যাডাপ্টার এর অধীনে গ্রাফিক্স ড্রাইভার অথবা নেটওয়ার্ক ড্রাইভার নেটওয়ার্ক অ্যাডাপ্টার এর অধীনে .

সমাধান করা হয়েছে:VAC গেম সেশন CSGO যাচাই করতে অক্ষম ছিল

এটি কেবল স্বয়ংক্রিয়ভাবে আপনার জন্য ড্রাইভার আপডেট করবে। এর পরে, আপনি আপনার গেমগুলি আরও ভালভাবে উপভোগ করতে পারবেন৷

সংক্ষেপে, যদি VAC বাষ্পে CS GO-তে গেমের সেশন যাচাই করতে অক্ষম হয়, তাহলে আপনি উপরের উপায়গুলো চেষ্টা করে দেখতে পারেন।

  1. SMITE ঠিক করার 4 উপায় বাষ্পের সাথে সংযোগ করতে অক্ষম৷

  2. লিগ অফ লিজেন্ডস ঠিক করুন লগইন সেশনে একটি অপ্রত্যাশিত ত্রুটি ছিল৷

  3. ব্যাখ্যা করা হয়েছে:The Game of Pixels

  4. উইন্ডোজ ফরম্যাটটি সম্পূর্ণ করতে অক্ষম ছিল? এখানে সমাধান আছে!