কম্পিউটার

"Windows নেটওয়ার্কে লগ ইন করার জন্য একটি শংসাপত্র খুঁজে পায়নি" ঠিক করুন

আমি সম্প্রতি একটি নতুন Linksys ওয়্যারলেস রাউটার কিনেছি এবং এটি মৌলিক WEP নিরাপত্তার সাথে সেট আপ করার পরে, আমি আমার ল্যাপটপ থেকে লগইন করার চেষ্টা করেছি এবং সফল হয়েছি! খুব উত্তেজনাপূর্ণ না, তাই না?

তাই তারপর আমি আমার ডেস্কটপ কম্পিউটার থেকে সংযোগ করার চেষ্টা করেছি যার সাথে একটি বেতার USB অ্যাডাপ্টার সংযুক্ত আছে এবং আমি এই ত্রুটি বার্তাটি পেয়েছিলাম:

    Windows was unable to find a certificate to log you on to the network

    কল্পিত! কি সার্টিফিকেট! আমি ভুলবশত শংসাপত্র নিরাপত্তা সেটআপ করিনি তা নিশ্চিত করতে ওয়্যারলেস রাউটারে আমার সেটিংস চেক করেছি, কিন্তু এমন কোনও জিনিস খুঁজে পাইনি। এছাড়াও, যেহেতু আমি আমার ল্যাপটপ থেকে কোনো সমস্যা ছাড়াই সংযোগ করতে সক্ষম হয়েছিলাম, তাই এটি আমার ডেস্কটপে কিছু ভুল ছিল বলে বিশ্বাস করতে পরিচালিত করেছিল।

    বিভিন্ন সেটিংসের সাথে প্রায় 30 মিনিটের ঘোরাঘুরি করার পরে, আমি সমস্যাটি কী তা বুঝতে সক্ষম হয়েছিলাম। আপনি যদি এই বার্তাটি পান তাহলে আপনার ওয়্যারলেস রাউটারের সাথে কীভাবে সংযোগ করবেন তা এখানে।

    ওয়্যারলেস সার্টিফিকেট লগঅন ত্রুটি ঠিক করুন

    প্রথমে, আপনার টাস্কবারের ওয়্যারলেস আইকনে ক্লিক করুন এবং সম্পর্কিত কাজগুলি-এর অধীনে , উন্নত সেটিংস পরিবর্তন করুন বেছে নিন .

     Windows নেটওয়ার্কে লগ ইন করার জন্য একটি শংসাপত্র খুঁজে পায়নি  ঠিক করুন

    এখন ওয়্যারলেস নেটওয়ার্ক-এ ক্লিক করুন ট্যাব এবং নীচের তালিকায় নেটওয়ার্ক নির্বাচন করুন। বৈশিষ্ট্য-এ ক্লিক করুন একবার আপনি ওয়্যারলেস নেটওয়ার্ক নির্বাচন করলে সমস্যা হচ্ছে।

     Windows নেটওয়ার্কে লগ ইন করার জন্য একটি শংসাপত্র খুঁজে পায়নি  ঠিক করুন

    প্রমাণিকরণ-এ ক্লিক করুন ট্যাব এবং এখন এই নেটওয়ার্কের জন্য IEEE 802.1x প্রমাণীকরণ সক্ষম করুন আনচেক করুন বাক্স যদি বক্সটি চেক করা থাকে, তাহলে সেই কারণেই আপনি "নেটওয়াকে লগ ইন করার জন্য একটি শংসাপত্র খুঁজে পেতে অক্ষম" বার্তাটি পেয়েছিলেন কারণ উইন্ডোজ একটি খুঁজছে, কিন্তু আপনার ওয়্যারলেস রাউটার শংসাপত্র সুরক্ষার জন্য সেটআপ করা হয়নি৷

     Windows নেটওয়ার্কে লগ ইন করার জন্য একটি শংসাপত্র খুঁজে পায়নি  ঠিক করুন

    এবং এটাই! একবার আমি সেই বাক্সটি আনচেক করে ওয়্যারলেস নেটওয়ার্কে পুনরায় সংযোগ করার চেষ্টা করি, সবকিছু ঠিকঠাক কাজ করে! উপভোগ করুন!


    1. ঠিক করুন:উইন্ডোজ ফর্ম্যাটিং সম্পূর্ণ করতে অক্ষম ছিল

    2. উইন্ডোজ ফর্ম্যাটটি সম্পূর্ণ করতে অক্ষম ছিল, কীভাবে ঠিক করবেন

    3. ফিক্স উইন্ডোজ ফরম্যাট সম্পূর্ণ করতে অক্ষম ছিল

    4. ওয়্যারলেস অটোকনফিগ সার্ভিস wlansvc উইন্ডোজ 10 এ চলছে না তা ঠিক করুন