কম্পিউটার

আপনার ইনবক্সকে সহজে ব্যবহার করার জন্য 3টি দ্রুত Gmail টিপস৷

আপনার কর্মপ্রবাহের গতি বাড়ানোর জন্য Gmail টিপসগুলিকে হালকাভাবে নেওয়ার কিছু নেই, বিশেষ করে যখন আপনি কানায় কানায় ভরা ইনবক্সগুলির সাথে কাজ করছেন৷ এখানে তিনটি টিপস নোট করার জন্য রয়েছে:

1. নির্বাচন করুন সমস্ত কথোপকথন: আপনার ইনবক্সে সব জিমেইল কথোপকথন নির্বাচন করার একটি উপায় আছে কি কখনও চান? সব দ্বারা আমরা মানে সমস্ত , শুধুমাত্র একটি একক পৃষ্ঠায় বেশী না. এটা সম্পূর্ণ সম্ভব।

একটি পৃষ্ঠার সমস্ত কথোপকথন নির্বাচন করার জন্য বাক্সে টিক চিহ্ন দিন যা আপনি সাধারণত করেন। এখন এতে সব কথোপকথন নির্বাচন করুন... খুঁজুন মেনু বার এবং বার্তাগুলির মধ্যে স্যান্ডউইচ করা লিঙ্ক, এবং এটিতে ক্লিক করুন। এটি সমস্ত পৃষ্ঠা জুড়ে সেই নির্দিষ্ট লেবেল সহ সমস্ত কথোপকথন নির্বাচন করে৷

আপনার ইনবক্সকে সহজে ব্যবহার করার জন্য 3টি দ্রুত Gmail টিপস৷

পরবর্তী কয়েকটি পরিবর্তনের জন্য, আপনাকে সাধারণ অ্যাক্সেস করতে হবে Gmail সেটিংসের ট্যাব। এটি করতে, আপনার ইনবক্সে উপরের ডানদিকে আপনার প্রোফাইল চিত্রের নীচে গিয়ার আইকনে ক্লিক করুন এবং তারপরে সেটিংস এ ক্লিক করুন ড্রপডাউন মেনু থেকে। এটি ডিফল্টরূপে সাধারণ ট্যাব খোলে৷

২. প্রতি পৃষ্ঠায় আরও পরিচিতি এবং বার্তা প্রদর্শন করুন:  সর্বোচ্চ পৃষ্ঠার আকার খুঁজুন স্থাপন. প্রতি পৃষ্ঠায় প্রদর্শিত কথোপকথন এবং পরিচিতির সংখ্যা যথাক্রমে 100 এবং 250-এ বাড়ানোর জন্য এটি আপনাকে কয়েকটি ড্রপডাউন দেয়।

আপনার ইনবক্সকে সহজে ব্যবহার করার জন্য 3টি দ্রুত Gmail টিপস৷

3. স্বয়ংক্রিয়ভাবে পরবর্তী কথোপকথনে যান: প্রতিবার যখন আপনি একটি খোলা কথোপকথন প্রক্রিয়া (আর্কাইভ, মুছুন, ইত্যাদি) করেন, Gmail আপনাকে ডিফল্টরূপে মূল ইনবক্স ইন্টারফেসে নিয়ে যায়। আপনি অটো-অ্যাডভান্স-এর পাশে উপযুক্ত রেডিও বোতামটি নির্বাচন করার পরিবর্তে Gmail-কে স্বয়ংক্রিয়ভাবে পরবর্তী বা পূর্ববর্তী কথোপকথনে যেতে বাধ্য করতে পারেন। সাধারণ ট্যাবে ক্ষেত্র।

এমন অনেক Gmail বৈশিষ্ট্য রয়েছে যা সাধারণ দৃষ্টিতে লুকিয়ে রয়েছে যা এমনকি দীর্ঘ সময়ের ব্যবহারকারীরা মিস করেন। আপনি যখন তাদের আবিষ্কার করেন তখন এটি দুর্দান্ত লাগে!

কোন Gmail বৈশিষ্ট্যটি দীর্ঘ সময়ের জন্য আপনার নজর এড়িয়ে গেছে? মন্তব্যে আমাদের সাথে শেয়ার করতে চান?


  1. আপনার অ্যাপল ওয়াচের ভাল ব্যবহার করার জন্য 11টি শীর্ষ টিপস

  2. কীভাবে আপনার জিমেইল কাজ করবেন এবং গুগল ইনবক্সের মতো দেখতে পাবেন

  3. আপনার ক্লায়েন্টদের জন্য ওয়ার্ডপ্রেসকে সহজে ব্যবহার করার জন্য 5 টি টিপস

  4. কিভাবে উইন্ডোজ 11কে ট্যাবলেটে ব্যবহার করা সহজ করা যায়