কম্পিউটার

Facebook ত্রুটি:দুঃখিত, এই বিষয়বস্তুটি এখনই 2022 উপলভ্য নয় [স্থির]

এমন অনেক পোস্ট আছে যা আমরা ফেসবুকে বন্ধুদের সাথে শেয়ার করতে এবং আমাদের প্রিয়জনদের সাথে হাসি ভাগ করে নিতে ভালোবাসি। কিন্তু পোস্টটা তাদের ঠিকমতো না দেখালে কী হবে? এমন ঘটনা ঘটেছে যখন আমরা অন্যদের সাথে একটি ফেসবুক পোস্ট শেয়ার করি এবং তারা এটি দেখতে সক্ষম হয় না। আপনি যখন লিঙ্কটি খুলবেন তখন এটি Facebook ত্রুটি দেখায় – দুঃখিত, এই সামগ্রীটি এখনই উপলব্ধ নয় 2022. এটি বেশ হতাশাজনক হতে পারে, তাই আমরা আপনাকে সাহায্য করার জন্য এর পিছনে কারণ এবং সমাধান খুঁজে বের করার সিদ্ধান্ত নিয়েছি।

Facebook ত্রুটি:দুঃখিত, এই বিষয়বস্তুটি এখনই 2022 উপলভ্য নয় [স্থির]

পরবর্তী পড়ুন: মেসেঞ্জারে স্থায়ীভাবে মুছে ফেলা FB বার্তাগুলি কীভাবে পুনরুদ্ধার করবেন?

আমি যদি Facebook-এ "দুঃখিত, এই কন্টেন্টটি এখনই 2022 উপলভ্য নয়" তাহলে আমি কী করতে পারি?

বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া ফোরাম অন্বেষণ করার পরে, আমি সাক্ষ্য দেওয়ার পিছনে কিছু সাধারণ কারণ খুঁজে পেয়েছি “এই কন্টেন্টটি এখন 2022 সালে উপলব্ধ নয় বা এই পৃষ্ঠাটি Facebook-এ উপলব্ধ নয় ” এই ত্রুটিটি ঠিক করার কারণ এবং সম্ভাব্য সমাধানগুলি অন্বেষণ করতে পড়তে থাকুন৷

1. আপনাকে ব্লক করা হতে পারে

সবচেয়ে সাধারণ কারণগুলির মধ্যে একটি হতে পারে যে বিশেষ ব্যবহারকারী যার পোস্ট আপনি দেখার চেষ্টা করছেন তিনি আপনাকে অবরুদ্ধ করেছেন . এই ক্ষেত্রে, শুধুমাত্র বিষয়বস্তুই নয় তার প্রোফাইল, ছবি এবং স্ট্যাটাসও পাওয়া যাবে না। কিন্তু নিশ্চিত করুন যে তারা আপনাকে ব্লক করেছে কিনা তা যাচাই করতে আপনি তাদের প্রোফাইল পরিদর্শন করেছেন এবং এর মধ্যে কোনো চাপ নিয়ে এসেছেন। যদি প্রোফাইলটি দৃশ্যমান হয় তবে আপনাকে ব্লক করা হবে না কিন্তু "এই পৃষ্ঠাটি উপলব্ধ নয়" ত্রুটি অন্য কোনো কারণে পপ হচ্ছে৷

Facebook ত্রুটি:দুঃখিত, এই বিষয়বস্তুটি এখনই 2022 উপলভ্য নয় [স্থির]

2. আপনি লগ আউট হয়ে গেছেন

কখনও কখনও, ফেসবুক আপনাকে আপনার অ্যাকাউন্ট থেকে লগ আউট করে, অনিচ্ছাকৃতভাবে . আপনি যখন প্ল্যাটফর্মে বা অন্য কোনো কারণে খুব বেশি সময় ব্যয় করছেন তখন এটি ঘটতে পারে। কিন্তু আপনাকে যা করতে হবে তা হল পৃষ্ঠাটি রিফ্রেশ করা এবং যখন লগইন স্ক্রীন দেখায়, সফলভাবে লগ ইন করতে আপনার শংসাপত্রগুলি প্রবেশ করান৷ হ্যাঁ, আপনাকে আবার একই বিষয়বস্তু অনুসন্ধান করতে হতে পারে, কিন্তু "ফেসবুক সামগ্রী উপলব্ধ না হলে" এটিই করা দরকার৷ আপনি যদি নির্দিষ্ট বিষয়বস্তু দেখতে পান, তাহলে আপনি যেতে পারেন। অন্যথায়, আপনি পরবর্তী সমাধানের সাথে এগিয়ে যেতে পারেন।

Facebook ত্রুটি:দুঃখিত, এই বিষয়বস্তুটি এখনই 2022 উপলভ্য নয় [স্থির]

3. বিষয়বস্তু সরানো হয়েছে

চিন্তা করবেন না, যদি আপনি খুঁজে পান যে একটি নির্দিষ্ট Facebook বিষয়বস্তু উপলব্ধ নেই, তাহলে এমন হতে পারে যে পোস্টটির মালিক হয়তো মুছে দিয়েছেন এটা পোস্টটি সরিয়ে ফেলার কোনো কারণ থাকতে পারে বা কিছু ক্ষেত্রে, যদি Facebook-এর নীতি লঙ্ঘন করা হয়, বিষয়বস্তু স্প্যাম, অনুপযুক্ত, বা পতাকাঙ্কিত করা হয়েছে। Facebook নিজের পোস্টও মুছে ফেলতে পারে।

Facebook ত্রুটি:দুঃখিত, এই বিষয়বস্তুটি এখনই 2022 উপলভ্য নয় [স্থির]

পরবর্তী পড়ুন: কিভাবে স্থায়ীভাবে ফেসবুক অ্যাকাউন্ট মুছে ফেলবেন?

4. ফেসবুক এই মুহূর্তে বন্ধ আছে

সর্বোপরি, ফেসবুক একটি ওয়েবসাইট, এবং এটি ত্রুটি এবং প্রযুক্তিগত সমস্যার সম্মুখীন হতে পারে। এছাড়াও, পুরো ওয়েবসাইটটি ডাউন করার দরকার নেই। তবে এর কিছু সার্ভিস নামতে পারে। যদিও এই সমস্যাটি প্রায়ই পপ আপ হয় না, তবুও আপনি ডাউন ডিটেক্টর এর মাধ্যমে পরিষেবার স্থিতি পরীক্ষা করতে পারেন . প্ল্যাটফর্মটি ব্যবহারকারীদের তাদের প্রিয় পরিষেবাগুলি কখন বন্ধ বা অন্য কোনও সমস্যার সম্মুখীন হয় তা সনাক্ত করতে সহায়তা করে। আরেকটি বিকল্প যা আপনি ব্যবহার করে দেখতে পারেন তা হল Down For Every Or Just Me . একটি ওয়েবসাইট বা পরিষেবা সবার জন্য বা শুধুমাত্র আপনার কম্পিউটারের অ্যাক্সেসের জন্য উপলব্ধ নয় কিনা তা দেখার এটি একটি সহজ উপায়৷

Facebook ত্রুটি:দুঃখিত, এই বিষয়বস্তুটি এখনই 2022 উপলভ্য নয় [স্থির]

এটি পড়ুন: কিভাবে কাউকে না জেনে ফেসবুকে ব্লক করবেন?

5. প্রোফাইল নিষ্ক্রিয় বা মুছে ফেলা হয়েছে

ব্যবহারকারীরা "এই পৃষ্ঠাটি উপলব্ধ নয়" একটি ত্রুটি পেতে পারে এমন আরেকটি সাধারণ কারণ হল ব্যবহারকারী তার প্রোফাইল নিষ্ক্রিয় করেছেন যার মাধ্যমে সামগ্রীটি পোস্ট করা হয়েছিল৷ তাছাড়া, এটাও মনে রাখা গুরুত্বপূর্ণ যে ফেসবুক প্রতিদিন প্রোফাইল মুছে প্ল্যাটফর্মটিকে অপ্টিমাইজ করে রাখে। এখন, প্রোফাইলের সত্যতা বা নির্দেশিকা লঙ্ঘন ফেসবুক প্রোফাইল মুছে ফেলা হয়েছে কিছু কারণ হতে পারে. এই বিষয়বস্তু আর উপলব্ধ নেই এবং এই কারণেও আসতে পারে৷ নিষ্ক্রিয় করা Facebook অ্যাকাউন্টগুলির সাথে আপনার সমস্ত বন্ধুদের সম্পূর্ণ তালিকা পরীক্ষা করতে, আপনাকে একটি ব্রাউজার এক্সটেনশন ইনস্টল করতে হবে - FB Purity, যা নিষ্ক্রিয় FB বন্ধুদের দেখাতে কয়েক সেকেন্ড সময় নেয়৷

Facebook ত্রুটি:দুঃখিত, এই বিষয়বস্তুটি এখনই 2022 উপলভ্য নয় [স্থির]

পরবর্তী পড়ুন: ফেসবুক নিষ্ক্রিয় হয়ে গেলে কিভাবে Facebook Messenger নিষ্ক্রিয় করবেন?

6. পরিবর্তিত গোপনীয়তা সেটিংস

পোস্টের মালিক কিছু সময় পরে তার গোপনীয়তা সেটিংস পরিবর্তন করেছেন এমন একটি সম্ভাবনা রয়েছে৷ তিনি এটি পরিবর্তন করার আগে আপনি তার বিষয়বস্তু দেখে থাকতে পারেন৷ একবার তিনি এটিকে আরও ব্যক্তিগত হওয়ার জন্য পরিবর্তন করলে, বিষয়বস্তুটি কেবলমাত্র তাদের জন্য উপলব্ধ হয় যাদের তিনি অনুমতি দেন৷ পাবলিক, ফ্রেন্ডস, ফ্রেন্ডস ব্যতীত.., নির্দিষ্ট বন্ধু ইত্যাদির মত বিকল্পগুলি Facebook এ উপলব্ধ . সুতরাং, এই ধরনের ক্ষেত্রে, আপনি 'ফেসবুক বিষয়বস্তু খুঁজে পাওয়া যায়নি' ত্রুটি দেখতে পারেন। যদি এটি একটি ব্যক্তিগত গোষ্ঠী হয় তবে প্রশাসক শুধুমাত্র অনুসরণকারীদের একটি নির্দিষ্ট পোস্ট দেখার অনুমতি দিতে পারেন। অতএব, অন্য যারা বিষয়বস্তু দেখতে চায় তারা একটি ত্রুটি পায়। অতএব, আপনি এডমিনকে গ্রুপের অংশগ্রহণকারী হওয়ার জন্য অনুরোধ করতে পারেন।

Facebook ত্রুটি:দুঃখিত, এই বিষয়বস্তুটি এখনই 2022 উপলভ্য নয় [স্থির]

পরবর্তী পড়ুন: দ্রুত হ্যাকস:কিভাবে Facebook এ অর্থ উপার্জন করতে হয়?

7. অবস্থান বা বয়স সীমাবদ্ধতা

এটা সত্য যে Facebook বয়সের সীমাবদ্ধতাগুলিকে বেশ গুরুত্ব সহকারে নেয় এবং নীচের ব্যবহারকারীদের কন্টেন্ট দেখার জন্য সীমাবদ্ধতা সেট করতে দেয় না। যদি পৃষ্ঠার প্রশাসক কন্টেন্টটিকে একটি নির্দিষ্ট বয়স বা অবস্থানের মধ্যে সীমাবদ্ধ রাখার সিদ্ধান্ত নেন তারপরে আপনি ত্রুটি বার্তাটি দেখতে পারেন, "দুঃখিত, এই সামগ্রীটি এখনই 2022 উপলব্ধ নয়" সম্ভবত দেখা যাবে। যদি তা হয়, তাহলে আপনি Windows, Mac, iPhone বা Android-এর জন্য VPN ব্যবহার করার চেষ্টা করতে পারেন যদি অবস্থানের ভিত্তিতে সীমাবদ্ধ থাকে।

Facebook ত্রুটি:দুঃখিত, এই বিষয়বস্তুটি এখনই 2022 উপলভ্য নয় [স্থির]

8. ম্যালওয়্যার বা বাগ অনুপ্রবেশ

এটা জেনে আশ্চর্য হতে পারে, কিন্তু কিছু লোক স্পষ্ট করে বলেছে যে উপরের কোনো কারণই 'Facebook Sorry, this content is not available right now 2022' ত্রুটির জন্য দায়ী নয়। কিন্তু তাদের মধ্যে কেউ কেউ পরে তাদের সিস্টেমে একটি ভাইরাস পাওয়া গেছে। ম্যালওয়্যার চেক করার জন্য 'এই পৃষ্ঠাটি উপলব্ধ নয়' পাওয়ার কারণ নয়Systweak Antimalware ব্যবহার করে দেখুন এর জন্য Android , অথবা অ্যাডভান্সড সিস্টেম প্রোটেক্টর উইন্ডোজের জন্য। সমস্ত প্রস্তাবিত ইউটিলিটিগুলি বাজারে সুপরিচিত এবং ম্যালওয়্যার, ভাইরাস বা অন্য কোনও ক্ষতিকারক বিষয়বস্তু কোনও ঝামেলা ছাড়াই সনাক্ত করতে শীর্ষস্থানীয় পরিষেবাগুলি অফার করে৷

Facebook ত্রুটি:দুঃখিত, এই বিষয়বস্তুটি এখনই 2022 উপলভ্য নয় [স্থির]

Facebook ত্রুটি:দুঃখিত, এই বিষয়বস্তুটি এখনই 2022 উপলভ্য নয় [স্থির]

ফেসবুক ত্রুটি:দুঃখিত, এই বিষয়বস্তুটি এখনই উপলব্ধ নয় 2022:সমাধান করা হয়েছে!

ওয়েল, উপদেশ একটি টুকরা! "এই পৃষ্ঠাটি উপলব্ধ নয়" বার্তাটি দেখানো হলে কোনো বিষয়বস্তুর পিছনে দৌড়াবেন না। পরিবর্তে, সোশ্যাল মিডিয়ার খপ্পর থেকে মুক্ত জীবন উপভোগ করুন। সত্যিকারের বন্ধু তৈরি করুন, তাজা বাতাসে শ্বাস নিন এবং ডিজিটাল দুনিয়া থেকে বিরতি নিন . সোশ্যাল ডিটক্সিং-এ আপনার যদি কিছু সাহায্যের প্রয়োজন হয়, তাহলে সোশ্যাল মিডিয়া আসক্তি থেকে নিজেকে মুক্ত করতে এই পদক্ষেপগুলি বিবেচনা করুন। সোশ্যাল মিডিয়াতে আমাদের অনুসরণ করুন – Facebook, Instagram এবং YouTube।

পরবর্তী পড়ুন: অ্যান্ড্রয়েডে কাজ করছে না ফেসবুক বিজ্ঞপ্তিগুলি ঠিক করার উপায়!

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন:এই পৃষ্ঠাটি এখন 2022 সালে উপলব্ধ নয়

প্রশ্ন 1. আপনি কীভাবে 'দুঃখিত এই সামগ্রীটি এখনই 2022 উপলব্ধ নয়' ঠিক করবেন?

Facebook ত্রুটি সমাধানের জন্য কিছু সেরা সমাধান তালিকাভুক্ত করা হয়েছে, কিন্তু ব্লগ পড়ার জন্য আপনার কাছে সময় না থাকলে, আপনি এই দ্রুত ভিডিওটি দেখতে পারেন এটি ঠিক করতে 'এই পৃষ্ঠাটি Facebook 2022-এ উপলব্ধ নয়।

প্রশ্ন 2। এই বিষয়বস্তুটি কি এই মুহূর্তে উপলব্ধ নয়?

এই Facebook ত্রুটির সাক্ষী হওয়ার অর্থ হল আপনি Facebook-এ একটি নির্দিষ্ট পোস্ট দেখতে পারবেন না৷

প্রশ্ন ৩. Facebook-এ এর মানে কী যখন এটি বলে যে এই বিষয়বস্তুটি এখনই অনুপলব্ধ?

টি আপনি কেন এই ত্রুটি বার্তাটি পেতে পারেন তার কয়েকটি কারণ এখানে রয়েছে:কিছু সাধারণের মধ্যে রয়েছে:ব্যবহারকারী অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় করেছে, আপনি লগ আউট হতে পারেন, বিষয়বস্তুটি স্প্যাম বা পতাকাঙ্কিত, ইত্যাদি।

প্রশ্ন ৪। কখন এটি ঘটে এটি সাধারণত মালিকের কারণে হয়?

যদি কোনও নির্দিষ্ট ব্যবহারকারী স্বেচ্ছায় পোস্টটি সরিয়ে ফেলেন বা তাদের গোপনীয়তা সেটিংস পরিবর্তন করে থাকেন, তাহলে "এই সামগ্রীটি এখনই 2022 উপলব্ধ নয়" সাক্ষী হতে পারে৷

প্রশ্ন5। ফেসবুকে কন্টেন্ট পাওয়া যায় না মানে আমি ব্লক হয়ে গেছি?

প্রকৃতপক্ষে, এটি পাওয়ার একটি সাধারণ কারণ হতে পারে "দুঃখিত, এই সামগ্রীটি এখনই 2022 উপলব্ধ নয়" . আপনি এই ধরনের ক্ষেত্রে আপনাকে আনব্লক করার জন্য অন্য ব্যক্তিকে অনুরোধ করতে পারেন।


  1. আপনি এখনই আপনার পিসিতে সাইন ইন করতে পারবেন না ত্রুটি [সমাধান]

  2. Windows 10 এ এই ডিভাইসে Windows Hello উপলব্ধ নেই

  3. আপনার ডিভাইসটি এই সংস্করণ ত্রুটির সাথে সামঞ্জস্যপূর্ণ নয় তা ঠিক করুন

  4. 2022 সালে 7 দুর্দান্ত উইন্ডোজ 10 হ্যাক আপনার এখনই চেক করা উচিত