কম্পিউটার

অ্যাপটির 2019 সংস্করণে TikTok-এ কীভাবে লাইভ যাবেন?

Tik Tok (পূর্বে Musical.ly নামে পরিচিত) সারা বিশ্বে একটি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছে। এটি সবই ডাব-স্ম্যাশ ভিডিও এবং লিপ সিঙ্ক দিয়ে শুরু হয়েছিল, কিন্তু এখন, আশ্চর্যজনকভাবে, টিক টোককে একটি বিশিষ্ট "কন্টেন্ট স্রষ্টা" অ্যাপ হিসাবে বিবেচনা করা হয়। যদিও এই বিষয়ে আমার ব্যক্তিগত মতামত একটু ভিন্ন, তবুও, Tik Tok বিশ্বব্যাপী প্রায় 800 মিলিয়ন বার ডাউনলোড করা হয়েছে এবং বিখ্যাত সেলিব্রিটিদেরও মনোযোগ আকর্ষণ করেছে। ক্রমাগত বিকাশের অধীনে থাকা, Tik Tok বিকাশকারীরা অ্যাপটিতে অসংখ্য বৈশিষ্ট্য যুক্ত করেছে, এবং এই সাম্প্রতিক বিকাশগুলির মধ্যে একটি হল Go Live বোতাম কিন্তু, এমন জল্পনা রয়েছে যে আপনি টিক টোকে লাইভে যেতে পারবেন না 1000 ভক্ত বা অনুসরণকারী ছাড়া আপনার অ্যাকাউন্টের।

অ্যাপটির 2019 সংস্করণে TikTok-এ কীভাবে লাইভ যাবেন?

ঠিক আছে, আমরা এই ব্লগে এই সমস্ত সন্দেহের উত্তর দেব। আসুন Tik Tok-এ Go লাইভ বৈশিষ্ট্যটি ভেঙে দেওয়া যাক এবং অ্যাপের 2019 সংস্করণে আপনি কীভাবে Tik Tok-এ লাইভ যেতে পারেন তা শিখি। এছাড়াও, আপনি 1000 ভক্ত ছাড়া Tik Tok-এ লাইভ যেতে পারবেন কিনা সে বিষয়ে আপনার সন্দেহ দূর করা যাক।

টিক টোক গো লাইভ ফিচার কি?

লাইভে যাওয়া হল সেলিব্রিটি, ব্লগার, প্রভাবশালীরা তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে ভক্ত এবং অনুসারীদের আরও মনোযোগ আকর্ষণ করার জন্য টানা একটি স্টান্ট। টিক টোকে লাইভ বৈশিষ্ট্যটি অ্যাকাউন্ট হোল্ডারদের লাইভ, রিয়েল-টাইম ভিডিও তৈরি করতে এবং টিক টোকে তাদের প্রতিদিনের ক্রিয়াকলাপ আপডেট করতে এবং তাদের অনুগামীদের তাদের দৈনন্দিন জীবনে নিযুক্ত করতে দেয়। এটি রিয়েল-টাইমে তাদের প্রিয় প্রভাবকদের জীবনে উঁকি দেওয়ার জন্য অনুসারীদের আগ্রহ তৈরি করে। এটি অবশেষে আরও পছন্দ, অনুসন্ধান এবং অনুসরণকারী তৈরি করে; এবং তারপরে, শেষ পর্যন্ত, অনুগামীরা একটি নিখুঁত টিক টোক লাইভ সেশন তৈরি করতে এই ক্রিয়াকলাপগুলি ভাগ করে। সেলিব্রিটিদের ক্ষেত্রে, মিডিয়া এবং পাপারাজ্জিদের দ্বারা অনেক যত্ন নেওয়া হয়, যা সেই প্রভাবশালীদের পরিবারের নাম করে তোলে।

অ্যাপটির 2019 সংস্করণে TikTok-এ কীভাবে লাইভ যাবেন?

কিন্তু, সেটা বেশিদিন পর্যাপ্ত হবে না। বিষয়বস্তু নিজেই একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, বিশেষ করে এই দিনগুলিতে, যখন সবাই নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করছে। সুতরাং, আপনি যদি 2019 সালে Tik Tok-এ লাইভ গিয়ে বিখ্যাত হতে চান, একটি সময় যা মহাকাশ-যুগের ইন্টারনেটে ব্যাপকভাবে চলছে, আপনারও কিছু বুদ্ধিমান এবং প্রভাবশালী সামগ্রীর প্রয়োজন হবে।

কিভাবে টিক টক 2019-এ লাইভ করবেন?

আপনি যদি Tik Tok এর সর্বশেষ সংস্করণে আপডেট করে থাকেন, তাহলে আপনি ঝামেলা ছাড়াই Go Live বৈশিষ্ট্যটি ব্যবহার করতে পারেন। অ্যাপটির 2019 সংস্করণে টিক টোকে লাইভ করা টিক টোকে নিয়মিত ভিডিও বানানোর মতোই সহজ। শুধু এই পদক্ষেপগুলি অনুসরণ করুন এবং Tik Tok-এ নিজের একটি সুন্দর লাইভ ভিডিও তৈরি করুন:

ধাপ 1: আপনার Android ফোন বা iPhone এ Tik Tok অ্যাপ খুলুন

অ্যাপটির 2019 সংস্করণে TikTok-এ কীভাবে লাইভ যাবেন?

ধাপ 2: প্রথম পৃষ্ঠা সর্বদা আপনার নিউজ ফিড, বা কন্টেন্ট ফিড বলুন। একটি [+ আছে ] স্ক্রীনের নীচে কেন্দ্রে সাইন ইন করুন। ওটা ট্যাপ করুন.

অ্যাপটির 2019 সংস্করণে TikTok-এ কীভাবে লাইভ যাবেন?

ধাপ 3: এখানে, আপনি একটি বিকল্প খুঁজে পাবেন যা বলবে লাইভ যান মূল রেকর্ড এর পাশে কেন্দ্রে বোতাম।

আপনাকে যা করতে হবে তা হল লাইভ যান এ আলতো চাপুন৷ বোতাম, এবং আপনি রিয়েল-টাইমে আপনার অনুরাগীদের জন্য যে কোনো বিষয়বস্তু পোস্ট করতে চান তা রাখতে হবে। এইভাবে আপনি অ্যাপটির 2019 সালের সর্বশেষ সংস্করণে Tik Tok-এ লাইভ করবেন।

টিক টকে লাইভ সেশন কীভাবে শেষ করবেন?

অ্যাপটির 2019 সংস্করণে TikTok-এ কীভাবে লাইভ যাবেন?

সেটা বড় কথা নয়। একবার আপনি সফলভাবে টিক টোকে লাইভ হয়ে গেলে, আপনি একটি ট্যাপ করে আপনার সেশন শেষ করতে পারেন স্ক্রিনের উপরের-ডান কোণে প্রতীক। আপনি লাইভ সেশন শেষ করতে চান কিনা তা নিশ্চিত করতে আপনাকে বলা হবে। নিশ্চিত করুন, আলতো চাপুন এবং আপনার লাইভ সেশন শেষ হবে।

আপনি কি 1000 ফ্যান ছাড়া টিক টকে লাইভ যেতে পারবেন?

দুর্ভাগ্যবশত, সেই প্রশ্নের অফিসিয়াল উত্তর হবে না। টিক টোকে Go লাইভ বৈশিষ্ট্যটি এমন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ নয় যাদের মোট ফ্যানের সংখ্যা কোথাও 1000-এর কম। বিকাশকারীদের এই সিদ্ধান্ত সম্ভবত একটি ভাল। সমস্ত ব্যবহারকারীদের জন্য Go লাইভ বৈশিষ্ট্যের অনুমতি দেওয়া হলে টিক টোক সার্ভারগুলিতে প্রচুর পরিমাণে লাইভ সামগ্রী লোড হবে। হতে পারে তারা সমস্ত ব্যবহারকারীর জন্য বৈশিষ্ট্যটি চালু করার আগে বরং প্রকৃত এবং নিয়মিত ব্যবহারকারীদের সাথে বৈশিষ্ট্যটি পরীক্ষা করতে চায়, অথবা সম্ভবত তারা কখনই যোগ্যতার মানদণ্ড পরিবর্তন করবে না।

অ্যাপটির 2019 সংস্করণে TikTok-এ কীভাবে লাইভ যাবেন?

আরেকটি কারণ হতে পারে Tik Tok-এ লাইভ ফরম্যাটে অকেজো এবং ক্ষতিকর ঘৃণামূলক বিষয়বস্তু এড়ানো। Tik Tok বা অন্য কোন কন্টেন্ট শেয়ারিং প্ল্যাটফর্মে এই ধরনের কন্টেন্টের অভাব নেই। ফেসবুকে ক্রাইস্টচার্চ মসজিদ সন্ত্রাসী হামলার কুখ্যাত লাইভ-স্ট্রিম গো লাইভ বৈশিষ্ট্যের অপব্যবহারের সবচেয়ে নৃশংস ঘটনা।

এটি অন্যায় মনে হতে পারে যে আপনি 2019 অ্যাপ সংস্করণে টিক টোকে লাইভ যেতে পারবেন না। তবে এটি সম্ভবত সেরার জন্য। যাইহোক, আপনি যদি এখনও এই বৈশিষ্ট্যটি এত আগ্রহের সাথে ব্যবহার করতে চান, তাহলে আপনি সর্বদা আপনার Tik Tok অ্যাকাউন্টে 1k ভক্ত সংগ্রহ করে এটি পেতে পারেন। এবং যদি আপনার এত বেশি বন্ধু না থাকে তবে আপনি কিছু তৈরি করতে হ্যাক ব্যবহার করতে পারেন।

হ্যাক ব্যবহার করে 1000 অনুরাগী ছাড়া টিক টকে কীভাবে লাইভ করবেন?

ঠিক আছে, এটিকে হ্যাক বলা কিছুটা অনুপযুক্ত হবে, তবে হ্যাঁ এটি পিছনের দরজা থেকে প্রবেশের মতো। কিছু প্ল্যাটফর্ম আপনাকে নতুন অনুরাগী দিতে ইচ্ছুক (বা সম্ভবত জাল অনুগামী) যদি আপনি অর্থ প্রদান করতে ইচ্ছুক হন। আপনি যত ভক্ত যোগ করতে চান তার সংখ্যা অনুযায়ী মূল্য ভিন্ন হয়। এছাড়াও, আপনার Tik Tok পোস্টগুলিতে অতিরিক্ত লাইক পাওয়ার জন্য একটি পৃথক পরিকল্পনা রয়েছে। সুতরাং, আপনি যদি 2019 সালেও Tik Tok-এ লাইভ যেতে না পারেন, তাহলে আপনি এই বিকল্পটি খুঁজতে পারেন। যাইহোক, আপনাকে অবশ্যই খেয়াল রাখতে হবে। Tik Tok এর বিতর্কের ন্যায্য অংশ রয়েছে এবং বিভিন্ন স্থানে অনুপযুক্ত ব্যবহার, ঘৃণামূলক সামগ্রী এবং অন্যান্য সেন্সরশিপের কারণে নিষিদ্ধ করা হয়েছে। এবং প্রতিক্রিয়া হিসাবে, টিক টোক যেকোন আসল কার্যকলাপের মধ্যে অ্যাকাউন্টগুলির উপর নজরদারি শুরু করেছে। তাই, হ্যাক না করে আপনার 1K ভক্ত সংগ্রহ করা উচিত, অন্যথায় কে জানে আপনি প্ল্যাটফর্ম থেকে সম্পূর্ণরূপে নিষিদ্ধ হতে পারেন।

সুতরাং, এখন আপনি শিখেছেন কিভাবে Tik Tok-এ লাইভ যেতে হয় এবং আপনার ভক্তদের জন্য রিয়েল-টাইমে বিষয়বস্তু পোস্ট করতে হয়। দুর্ভাগ্যবশত, এটি করার একমাত্র উপায় হল 1k ভক্ত সংগ্রহ করা। ইতিমধ্যেই বলা হয়েছে, এই ভক্তদের সংগ্রহ করার জন্য আপনার সময় নেওয়া এবং তারপরে আনুষ্ঠানিকভাবে Tik Tok-এ লাইভ করা ভাল। আপনি যদি এখনও অনুসরণকারীদের সংগ্রহ করার জন্য হ্যাক ব্যবহার করে থাকেন তবে আপনি নিজের ঝুঁকিতে রয়েছেন।

দ্রষ্টব্য:অ্যাপটি চীনাদের উৎপত্তি হওয়ায়, এটি ভারতে উপলব্ধ নাও হতে পারে, কারণ ভারত সরকার কিছু চীনা অ্যাপ নিষিদ্ধ করেছে

আপডেট:

এটি বিভিন্ন ব্যবহারকারীদের দ্বারা রিপোর্ট করা হয়েছে যে তারা হাজার হাজার অনুসরণকারীর কাছে পৌঁছানো সত্ত্বেও টিক টোকে লাইভ করতে সক্ষম হয়নি। টিক টোকের প্রতিনিধিরা দাবি করেছেন যে বৈশিষ্ট্যটি পরীক্ষার পর্যায়ে রয়েছে এবং তারা এখনও এটি সমস্ত অ্যাকাউন্টে রোল আউট করেনি। এছাড়াও, টিক টোক সৃজনশীল সামগ্রী তৈরি করে না এমন অ্যাকাউন্টগুলিতে Go লাইভ বৈশিষ্ট্যটি চালু করা থেকেও বিরত রয়েছে। গো লাইভ বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের অনুদানের মাধ্যমে অর্থ উপার্জন করতে দেয় এবং টিক টোক সম্ভবত প্রতিটি অ্যাকাউন্টধারককে এটি ব্যবহার করার অনুমতি দেওয়ার আগে সতর্কতা অবলম্বন করতে চায়। সৃজনশীল বিষয়বস্তু থাকা সত্ত্বেও আপনি যদি Tik Tok-এ লাইভ না যেতে পারেন, আপনি সর্বদা এর সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন। যাইহোক, তারা বলেছে যে তারা ধীরে ধীরে এটি চালু করছে এবং আপনি ভবিষ্যতে এটি পেতে পারেন।


  1. কিভাবে ফেসঅ্যাপ ব্যবহার করবেন

  2. 2019 সালে একটি Android অ্যাপ কীভাবে বিকাশ করবেন:'নতুন' অ্যান্ড্রয়েডকে আলিঙ্গন করা

  3. কীভাবে TikTok সামাজিক মিডিয়াতে আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে?

  4. কিভাবে পিসির জন্য TikTok ডাউনলোড করবেন