কম্পিউটার

কিভাবে সহজে Twitch এ দান করবেন?

টুইচ হল বিভিন্ন প্লেয়ারদের স্ট্রিমিং দেখার জন্য একটি দুর্দান্ত জায়গা। ব্যবহারকারীরা বিভিন্ন বিকল্প ব্যবহার করে তাদের প্রিয় স্ট্রিমারদের অর্থ দান করতে পারেন। টুইচ একটি নয়, একটি স্ট্রিমারকে দান করার একাধিক উপায় সরবরাহ করে। প্রতিটি পদ্ধতির জন্য অর্থপ্রদানের পদ্ধতি ভিন্ন হতে পারে। এই নিবন্ধে, আমরা সমস্ত সম্ভাব্য পদ্ধতি নিয়ে আলোচনা করব যার মাধ্যমে ব্যবহারকারীরা Twitch স্ট্রীমারকে সমর্থন করতে পারে।

কিভাবে সহজে Twitch এ দান করবেন?

Twitch-এ চ্যানেলে সদস্যতা নিন

আপনি তাদের চ্যানেলে সাবস্ক্রাইব করে Twitch স্ট্রীমারকে সমর্থন করতে পারেন। সদস্যতা একটি মাসিক ভিত্তিতে কাজ করে এবং প্রতি মাসে পুনর্নবীকরণ করা যেতে পারে। আপনি এক মাসের বেশি সদস্যতা নিতে পারেন। প্রতিটি দেশে আলাদা সাবস্ক্রিপশন মূল্য থাকবে। সম্প্রতি সাবস্ক্রিপশনের দাম আগের তুলনায় অনেক কমে গেছে। সাবস্ক্রাইব করা সহজ, স্ট্রিমারের চ্যানেল খুলুন, সাবস্ক্রাইব বোতামে ক্লিক করুন এবং প্রয়োজনীয় তথ্য দিন। সাবস্ক্রিপশনের পরিমাণ স্ট্রীমারকে দান করা হবে।

Twitch-এ অর্থ দান করুন

আপনি স্ট্রিমারে সাবস্ক্রাইব করা ছাড়া অন্য অর্থ দান করতে পারেন। বেশিরভাগ স্ট্রিমারদের চ্যানেলের বিবরণে একটি দান বোতাম থাকবে। প্রতিটি স্ট্রিমার অনুদান গ্রহণ করার জন্য একটি আলাদা পরিষেবা ব্যবহার করবে। স্ট্রীমারদের অধিকাংশই অনুদানের জন্য স্ট্রিমল্যাব ব্যবহার করে। যাইহোক, তারা সব একইভাবে কাজ করে এবং ব্যবহার করা সহজ। অনুদান শুরু করতে নিচের ধাপগুলি অনুসরণ করুন:

  1. আপনার ব্রাউজার খুলুন এবং টুইচ ওয়েবসাইটে যান। লগ ইন করুন৷ আপনার টুইচ অ্যাকাউন্টে।
    নোট :আপনার যদি কোনো অ্যাকাউন্ট না থাকে, তাহলে সাইনআপ-এ ক্লিক করুন বোতাম, এবং একটি তৈরি করুন।

    কিভাবে সহজে Twitch এ দান করবেন?
  2. এখন আপনি যে Twitch স্ট্রীমারকে সমর্থন করতে চান সেটি খুঁজুন এবং তাদের চ্যানেল খুলুন। তারপর নীচে স্ক্রোল করুন এবং দান করুন-এ ক্লিক করুন তাদের বিবরণে বোতাম৷
    নোট৷ :কখনও কখনও দান বোতামটি টিপ হবে৷ অথবা অন্য কিছু।

    কিভাবে সহজে Twitch এ দান করবেন?
  3. এটি আপনাকে অন্য একটি পৃষ্ঠায় নিয়ে যাবে যেখানে আপনি ডাকনাম, ব্যবহারকারীর নাম, বার্তা, অনুদানের পরিমাণ এবং অর্থপ্রদানের বিবরণের মতো তথ্য প্রদান করতে পারবেন।
    দ্রষ্টব্য :কিছু কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য যেমন টেক্সট টু স্পিচ, ইফেক্ট বা GIF প্রদান করে।

    কিভাবে সহজে Twitch এ দান করবেন?
  4. তথ্য প্রদান করা হয়ে গেলে, দান করুন-এ ক্লিক করুন অর্থ দান করার বোতাম। কখনও কখনও আপনাকে অনুদান বোতামে ক্লিক করার পরে অর্থ প্রদানের তথ্য প্রদান করতে হবে৷

Twitch-এ বিট দান করুন

বিটস হল একটি টুইচ কারেন্সি যা আপনি টুইচ থেকে ক্রয় করতে পারেন এবং আপনার প্রিয় স্ট্রিমারকে দান করতে ব্যবহার করতে পারেন। কখনও কখনও তৃতীয় পক্ষের সাইটগুলি ব্যবহার করে এমন অনুদানের বিপরীতে, বিটগুলি সরাসরি টুইচ দ্বারা সরবরাহ করা হয়। যাইহোক, এটি কেনার জন্য একটি PayPal বিকল্প নেই. উভয় দান পদ্ধতির কিছু পার্থক্য থাকবে। বিটগুলি কীভাবে কাজ করে তা দেখতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. আপনার ব্রাউজার খুলুন এবং টুইচ সাইটে নেভিগেট করুন। লগইন করুন৷ আপনি যদি ইতিমধ্যে লগ ইন না করে থাকেন তবে আপনার অ্যাকাউন্টে৷
    দ্রষ্টব্য৷ :আপনার যদি কোনো অ্যাকাউন্ট না থাকে, তাহলে শুধু সাইন আপ করুন একজনের জন্য।
  2. যে স্ট্রিমারকে আপনি দান করতে চান তাকে খুঁজুন এবং তাদের চ্যানেল খুলুন। এখন গেট বিটস-এ ক্লিক করুন বিকল্প বা ডায়মন্ড আইকনে ক্লিক করুন চ্যাটে কিভাবে সহজে Twitch এ দান করবেন?
  3. আপনার অ্যাকাউন্টের জন্য বিট কেনার জন্য আপনি বিভিন্ন ডিল পাবেন। আপনি এটি Amazon Pay এর মাধ্যমে কিনতে পারেন অথবা ক্রেডিট/ডেবিট কার্ড . কিভাবে সহজে Twitch এ দান করবেন?
  4. আপনি কাঙ্খিত অর্থপ্রদানের সাথে এগিয়ে যেতে পারেন। একবার আপনি আপনার কেনাকাটা চূড়ান্ত করলে, শুধু এখনই অর্থপ্রদান করুন-এ ক্লিক করুন বোতাম।
  5. এর পর, স্ট্রীমার চ্যানেলে ফিরে যান। এখন আপনি ডায়মন্ড আইকনে ক্লিক করতে পারেন বিট দান করার জন্য চ্যাটে। এছাড়াও আপনি “cheer100 টাইপ করতে পারেন ” 100 বিট পাঠাতে।
    নোট :আরও বিট পাঠাতে চিয়ার100 এ নম্বর পরিবর্তন করুন।

    কিভাবে সহজে Twitch এ দান করবেন?

  1. কীভাবে ম্যাকে সহজেই ওয়াইন ইনস্টল করবেন

  2. কিভাবে ম্যাকে সহজে অ্যালার্ম সেট করবেন?

  3. উইন্ডোজ 10 ইন্সটল কিভাবে সহজে মেরামত করবেন

  4. কিভাবে টুইচ ক্লিপ ডাউনলোড করবেন