কম্পিউটার

লিঙ্কডইনে কাউকে কীভাবে ব্লক করবেন

কি জানতে হবে

  • ব্লক করুন:একটি প্রোফাইল খুলুন, আরো নির্বাচন করুন , এবং প্রতিবেদন/ব্লক নির্বাচন করুন .
  • আনব্লক করুন:আমি এ যান সেটিংস এবং গোপনীয়তা > দৃশ্যমানতা > ব্লক করা হচ্ছে .
  • লোকদের ব্লক করা এবং আনব্লক করা ডেস্কটপ এবং মোবাইলে একই কাজ করে৷

এই নিবন্ধটি লিঙ্কডইনে কাউকে কীভাবে ব্লক এবং আনব্লক করতে হয় তা ব্যাখ্যা করে। কাউকে ব্লক বা আনব্লক করার প্রক্রিয়াটি ডেস্কটপ ব্রাউজারে একইভাবে কাজ করে যেমনটি Android এবং iOS অ্যাপে করে।

LinkedIn এ কাউকে কিভাবে ব্লক করবেন

কাউকে ব্লক করতে হলে আপনাকে তাদের প্রোফাইল দেখতে হবে। লিঙ্কডইন সেই ব্যক্তিকে অবহিত করে যার প্রোফাইল আপনি দেখেছেন৷ যাইহোক, লিঙ্কডইন যখন অন্য ব্যবহারকারী আপনাকে ব্লক করে তখন বিজ্ঞপ্তি পপ করে না, তাই আপনি যে কেউ ব্লক করেছেন তারা জানতে পারবেন না যে আপনি তাদের ব্লক করেছেন।

  1. লিঙ্কডইন খুলুন, এবং আপনি যাকে ব্লক করতে চান তার প্রোফাইলে নেভিগেট করুন।

    লিঙ্কডইনে কাউকে কীভাবে ব্লক করবেন
  2. আরো... নির্বাচন করুন৷ বোতাম, এবং প্রতিবেদন/ব্লক নির্বাচন করুন তালিকা থেকে।

    লিঙ্কডইনে কাউকে কীভাবে ব্লক করবেন
  3. LinkedIn আপনাকে অনুরোধ করবে, আপনি ব্লক করতে চান কিনা [সদস্যের নাম] . ব্লক করুন নির্বাচন করুন৷ নির্বাচিত ব্যবহারকারীকে ব্লক করতে।

    লিঙ্কডইনে কাউকে কীভাবে ব্লক করবেন
  4. আপনি যদি আপনার মন পরিবর্তন করেন, চিন্তা করবেন না, একটি ব্লক উল্টানো ঠিক ততটাই সহজ৷

LinkedIn-এ কাউকে কিভাবে আনব্লক করবেন

LinkedIn-এ কাউকে আনব্লক করতে কয়েক সেকেন্ড সময় লাগে এবং এটি ডেস্কটপ এবং মোবাইলে LinkedIn জুড়ে একই কাজ করে।

  1. আমি নির্বাচন করে আপনার প্রোফাইল সেটিংস খুলুন৷ আইকন৷

  2. সেটিংস এবং গোপনীয়তা-এ নেভিগেট করুন .

    লিঙ্কডইনে কাউকে কীভাবে ব্লক করবেন
  3. দৃশ্যমানতা -এ বিভাগে, আপনার লিঙ্কডইন কার্যকলাপের দৃশ্যমানতা নির্বাচন করুন বিকল্প।

  4. ব্লকিং নির্বাচন করুন৷ এবং তারপর পরিবর্তন করুন .

    লিঙ্কডইনে কাউকে কীভাবে ব্লক করবেন
  5. এখান থেকে, আপনি ব্লক করেছেন এমন সদস্যদের তালিকা দেখতে পাবেন। আপনি যে ব্যক্তির নাম আনব্লক করতে চান তার নাম খুঁজুন এবং আনব্লক নির্বাচন করুন তাদের নামের পাশে।

LinkedIn-এ ব্লক করা, আনফলো করা এবং সংযোগ মুক্ত করা

সময়ে সময়ে লোকেদের অবরুদ্ধ করা প্রয়োজন হতে পারে, অন্যান্য সদস্যদের সাথে আপনার বেশিরভাগ মিথস্ক্রিয়াগুলি আপনার ফিডে পপ আপ হওয়া বিষয়বস্তুর আকারে আসে, তা কোনও ব্যক্তি, কোনও সংস্থা বা কেবল কোনও পৃষ্ঠা থেকে হোক।

আপনি আপনার ফিডে যেকোনো পোস্টের পাশে তিন-বিন্দু আইকনে ক্লিক করতে পারেন এবং সেই নির্দিষ্ট ব্যক্তি বা পৃষ্ঠাটিকে আনফলো করতে পারেন। তারপরে আপনি আপনার ফিডে সেই সামগ্রীটি আর দেখতে পাবেন না, তাই এটি উপেক্ষা করা সহজ হবে৷

সবশেষে, মনে রাখবেন যে LinkedIn-এ অনেক প্রকৃত যোগাযোগ নির্ভর করে কারো সাথে সংযোগ হওয়ার উপর। কখনও কখনও, একটি ব্লকের প্রয়োজন নাও হতে পারে, এবং আপনি কাউকে আপনার লিঙ্কডইন জীবন থেকে অপসারণ করতে আপনার সংযোগ হিসাবে সরিয়ে দিতে পারেন৷

FAQ
  • আমি কিভাবে লিঙ্কডইন-এ কাউকে না জেনে ব্লক করব?

    কাউকে আরও বেনামে ব্লক করতে, LinkedIn-এ লগ ইন করুন এবং আপনার প্রোফাইল পৃষ্ঠায় নেভিগেট করুন। উপরের বার থেকে, আমি নির্বাচন করুন এবং সেটিংস এবং গোপনীয়তা বেছে নিন . গোপনীয়তা নির্বাচন করুন৷ ট্যাব করুন এবং অন্যরা আপনার লিঙ্কডইন কার্যকলাপ কীভাবে দেখেন-এ যান৷ . প্রোফাইল দেখার বিকল্প-এ যান> পরিবর্তন করুন এবং বেনামী লিঙ্কডইন সদস্য বেছে নিন . এখন, আপনি যাকে ব্লক করতে চান তার প্রোফাইলে যান এবং আরো নির্বাচন করুন৷> প্রতিবেদন/ব্লক করুন> ব্লক করুন .

  • আপনি যখন লিঙ্কডইনে কাউকে ব্লক করেন তখন কী হয়?

    আপনি যখন কাউকে লিঙ্কডইনে ব্লক করেন, আপনি একে অপরের প্রোফাইল দেখতে বা লিঙ্কডইনে একে অপরকে বার্তা দিতে পারবেন না। এছাড়াও আপনি লিঙ্কডইন-এ একে অপরের শেয়ার করা সামগ্রী দেখতে পারবেন না বা আপনার প্রোফাইল কে দেখেছে? এর অধীনে একে অপরকে দেখতে পারবেন না? আপনি একে অপরের আসন্ন লিঙ্কডইন আসন্ন ইভেন্টগুলি সম্পর্কে শুনতে পাবেন না, এবং আপনি যে ব্যক্তিকে অবরুদ্ধ করেছেন তার কাছ থেকে কোনো অনুমোদন বা সুপারিশও দেখতে পাবেন না৷

  • আমি কিভাবে লিঙ্কডইন-এ বেনামী দর্শকদের ব্লক করব?

    আপনি ব্যক্তিগত মোডে থাকা দর্শকদের ব্লক করতে পারবেন না বা তাদের নাম প্রকাশ করতে বাধ্য করতে পারবেন না, এমনকি আপনার প্রিমিয়াম অ্যাকাউন্ট থাকলেও। এর কারণ হল কিছু দর্শক, যেমন চাকরির নিয়োগকারী, সম্ভাব্য চাকরি প্রার্থীদের খুঁজে পেতে ব্যক্তিগত মোডে ব্রাউজ করেন।


No
  1. কিভাবে কাউকে না জেনে ফেসবুকে ব্লক করবেন

  2. কিভাবে আমি কাউকে TikTok এ ব্লক করব (ধাপে ধাপে নির্দেশিকা)

  3. লিঙ্কডইনে কাউকে কীভাবে তাদের প্রোফাইলে না গিয়ে ব্লক করবেন

  4. কিভাবে ইনস্টাগ্রামে কাউকে ব্লক/আনব্লক করবেন