কম্পিউটার

10টি দরকারী ক্রোম এক্সটেনশন যা আপনাকে আজ খেলাধুলার খবর পেতে হবে৷

আপনি কর্মক্ষেত্রে বা বাড়িতে থাকুন এবং দুঃখজনকভাবে বছরের সবচেয়ে বড় গেমগুলির একটি অনুপস্থিত হোক না কেন, ক্রোমের জন্য একটি এক্সটেনশনের চেয়ে স্পোর্টিং লুপে থাকার দ্রুততর কোনো উপায় নেই৷ স্কোর ধরার জন্য একটি ছোট বিরতি নিন, শিরোনামগুলি পরীক্ষা করুন এবং এই 10টি সুবিধাজনক টুলগুলির একটি ব্যবহার করে একটি বোতামে ক্লিক করে ক্রীড়া জগতে কী ঘটছে তা দেখুন৷

10টি দরকারী ক্রোম এক্সটেনশন যা আপনাকে আজ খেলাধুলার খবর পেতে হবে৷

আপনার সমস্ত খেলার বিবরণ পান

365স্কোর যারা সারা বছর খেলাধুলা উপভোগ করেন তাদের জন্য এটি একটি দুর্দান্ত এক্সটেনশন। সহজ নেভিগেশন সহ, ড্রপ-ডাউন উইন্ডোটি না রেখেই গেমের বিশদ বিবরণ, স্কোর, খবর এবং ভিডিওগুলির জন্য ট্যাবের মধ্যে ক্লিক করুন৷ আপনি আপনার পছন্দ মতো অনেকগুলি নির্বাচনের সাথে আপনার পছন্দের দল এবং লীগগুলি বেছে নিতে পারেন৷

বেসবল থেকে রাগবি পর্যন্ত প্রতিটি খেলার জন্য সহজ বিজ্ঞপ্তিগুলি উপলব্ধ। প্রতিটি সতর্কতার নির্দিষ্ট খেলার উপর ভিত্তি করে বিভিন্ন ধরণের কাস্টমাইজেশন রয়েছে, যা এটিকে একটি দুর্দান্ত বৈশিষ্ট্য করে তোলে। বিভিন্ন উপভাষার ক্রীড়া অনুরাগীদের থাকার জন্য এক্সটেনশনটি বিভিন্ন ভাষায় উপলব্ধ।

10টি দরকারী ক্রোম এক্সটেনশন যা আপনাকে আজ খেলাধুলার খবর পেতে হবে৷

BringMeSports একটি সাধারণ ক্রোম এক্সটেনশনের চেয়ে বেশি। আপনি যখন আইকনে ক্লিক করবেন, তখন একটি নতুন ট্যাব খোলা হবে BringMeSports টুলবারের সাথে যেটি বোতাম দিয়ে প্যাক করা আছে। লাইভ স্পোর্টস বিকল্পগুলির মধ্যে রয়েছে সিবিএস স্পোর্টস, এনবিসি স্পোর্টস এবং ইএসপিএন গো। শিরোনামগুলি সিএনএন, এনএফএল, এনএইচএল, সকার এবং আরও অনেক কিছু থেকে শীর্ষস্থানীয় স্পোর্টস নিউজ স্টোরিগুলি প্রদর্শন করবে, প্রতিটিটি সংকোচনযোগ্য হবে যাতে আপনি আপনার পছন্দের উত্সটি বেছে নিতে পারেন৷

টুলবারে অতিরিক্ত বিকল্পগুলির মধ্যে রয়েছে স্কোর, ভিডিও, ফ্যান্টাসি লিগ, একটি স্পোর্টস ক্যালেন্ডার এবং সমস্ত খেলা। এছাড়াও একটি বোনাস বোতাম রয়েছে যা আপনার স্থানীয় আবহাওয়া দেখায় যদি আপনার অবস্থান সক্ষম থাকে৷

কিছু বিকল্প একটি নতুন ট্যাব খুলবে এবং আপনাকে ESPN-এ নিয়ে যাবে, যেমন স্কোর এবং স্পোর্টস ক্যালেন্ডার। আপনি যদি নিজস্ব টুলবার সহ একটি স্পোর্টস ট্যাবের সুবিধা পছন্দ করেন, তাহলে আপনি BringMeSports পছন্দ করবেন।

10টি দরকারী ক্রোম এক্সটেনশন যা আপনাকে আজ খেলাধুলার খবর পেতে হবে৷

আপনি যদি একটি ড্রপ-ডাউন উইন্ডোর সাথে লেগে থাকতে পছন্দ করেন, তাহলে আপনি কি এটি দেখছেন?! খেলাধুলা একটি মহান উৎস. এটি বর্তমান ক্রীড়া ইভেন্টগুলির জন্য স্কোর প্রদর্শন করে এবং আপনাকে বিভিন্ন তারিখের মধ্য দিয়ে যেতে দেয়। সংবাদ বিভাগটি নিবন্ধ শিরোনামে পূর্ণ যা আপনি কি আপনি এই ওয়েবসাইটটি দেখছেন থেকে আরও পড়ার জন্য নির্বাচন করতে পারেন৷

এই এক্সটেনশনটি কয়েকটি বিকল্প অফার করে যা আপনি কাস্টমাইজ করতে পারেন যার মধ্যে আপনার পোস্টাল কোড এলাকার জন্য টেলিভিশন তালিকা সহ আপনার পছন্দের খেলাগুলি অন্তর্ভুক্ত রয়েছে। আপনি কি এটা দেখছেন?! খেলাধুলা হল একটি সুবিধাজনক এবং আকর্ষণীয় উপায় আপনার খেলাধুলার বিশদ তাড়াহুড়ো করে পেতে।

10টি দরকারী ক্রোম এক্সটেনশন যা আপনাকে আজ খেলাধুলার খবর পেতে হবে৷

QuoteLight.com থেকে স্পোর্টস ড্যাশবোর্ড একটি সহজ ড্রপ-ডাউন উইন্ডো অফার করে যাতে লিঙ্ক, সময়সূচী এবং রেডিও অন্তর্ভুক্ত থাকে। আপনি আপনার প্রিয় দল বা লীগ নির্বাচন করতে পারেন এবং টুইটারে সংবাদ, ভিডিও এবং ফটো সহ ট্রেন্ডিং পোস্টগুলি দেখতে ক্লিক করতে পারেন৷

এক্সটেনশনটি আপনাকে একটি নতুন ট্যাবে আইটেম খুলতে দেয় যা আপনাকে সরাসরি ESPN, Yahoo! ক্রীড়া, এবং ক্রীড়া চিত্রিত. যদিও স্পোর্টস ড্যাশবোর্ড অন্যান্য স্পোর্টস এক্সটেনশনগুলির মতো আকর্ষণীয় নাও হতে পারে, তবুও এটি কাজটি সম্পন্ন করে এবং আপনার প্রয়োজনীয় বিশদ বিবরণ দেয়৷

10টি দরকারী ক্রোম এক্সটেনশন যা আপনাকে আজ খেলাধুলার খবর পেতে হবে৷

নির্দিষ্ট খেলার জন্য

সবাই প্রত্যেক সম্ভাব্য খেলার বিবরণ চায় না; সেখানেই এই ক্রোম এক্সটেনশনগুলি নির্দিষ্টগুলির জন্য কাজে আসে৷

বেসবল

বর্তমান গেমগুলিতে দ্রুত স্কোর পাওয়ার জন্য, বেসবল বন্ধু [আর উপলব্ধ নেই] একটি গ্র্যান্ড স্ল্যাম হিট. ওকল্যান্ড অ্যাথলেটিক্স থেকে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ পর্যন্ত, আপনি গেমগুলির স্কোর দেখতে পারেন এবং এটি ইনিংসের শীর্ষে বা নীচে কিনা।

আপনি আরও নীচে স্ক্রোল করতে পারেন দিনের পরে বা সন্ধ্যার জন্য নির্ধারিত গেমগুলি দেখতে যাতে আপনি দেখার পরিকল্পনা করতে পারেন। আপনার প্রিয় দল বেছে নিন, একটি থিম নির্বাচন করুন এবং দ্রুত এবং সহজ উপায়ে বেসবল স্কোর পান।

10টি দরকারী ক্রোম এক্সটেনশন যা আপনাকে আজ খেলাধুলার খবর পেতে হবে৷

ফুটবল

NFL ScoopsZone আপনার প্রিয় NFL টিমের সর্বশেষ শিরোনাম আপনাকে প্রদান করে। আপনি তিনটি দল পর্যন্ত বেছে নিতে পারেন এবং তাদের নির্দিষ্ট সংবাদের মধ্যে সহজেই পরিবর্তন করতে পারেন। ESPN, The New York Times, এবং NBC Sports এর মতো উৎস থেকে শিরোনাম পান।

যেকোনো শিরোনাম নির্বাচন করলে একটি পপ-আপ উইন্ডো খুলবে যেখানে আপনি উৎস থেকে সম্পূর্ণ নিবন্ধটি পড়তে পারবেন। নতুন শিরোনাম পাওয়া গেলে আপনি ডেস্কটপ সতর্কতাগুলিও পেতে পারেন এবং সেই বিজ্ঞপ্তিগুলি কত ঘন ঘন পাবেন তা চয়ন করতে পারেন৷ আপনার দলগুলিকে ধরে রাখতে এটিকে ফুটবলের মৌসুম হতে হবে না এবং এই এক্সটেনশনটি অতিরিক্ত পয়েন্ট অর্জন করে (বা, আপনি পছন্দ করলে একটি 2-পয়েন্ট রূপান্তর)।

10টি দরকারী ক্রোম এক্সটেনশন যা আপনাকে আজ খেলাধুলার খবর পেতে হবে৷

বাস্কেটবল

NBA ScoopsZone NFL ScoopsZone-এর মতোই কাজ করে যেখানে আপনি আপনার দল বেছে নেন এবং সর্বশেষ শিরোনাম দেখেন। বোস্টন সেলটিক্স থেকে স্যাক্রামেন্টো কিংস পর্যন্ত, আপনি পূর্ব এবং পশ্চিম উভয় দল থেকে বেছে নিতে পারেন এবং আপনার সতর্কতা সেটিংস সামঞ্জস্য করতে পারেন।

আপনি যদি ScoopsZone এক্সটেনশনের বিশদ বিবরণ এবং কার্যকারিতা পছন্দ করেন, তাহলে কোম্পানির কাছে আপনার আগ্রহ থাকতে পারে। 10টি দরকারী ক্রোম এক্সটেনশন যা আপনাকে আজ খেলাধুলার খবর পেতে হবে৷

হকি

সর্বশেষ হকির শিরোনাম খেলার অনুরাগীদের জন্য উপযুক্ত যারা হকির খবর জানতে চান। আপনি সবচেয়ে সাম্প্রতিক সংবাদ শিরোনাম দেখতে পাবেন যাতে উপলব্ধ ভিডিওগুলিও অন্তর্ভুক্ত থাকে। এক্সটেনশন দেখায় যে আইটেমটি কতদিন আগে প্রযোজ্য টিমের সাথে পোস্ট করা হয়েছিল।

আপনি যদি সম্পূর্ণ নিবন্ধটি পড়তে চান বা ভিডিওটি দেখতে চান তবে শুধুমাত্র আইটেমটিতে ক্লিক করুন এবং একটি পপ-আপ উইন্ডো প্রদর্শিত হবে। সমস্ত আইটেম TSN.ca এর সৌজন্যে এবং অটোয়া সেনেটর থেকে নিউ জার্সি ডেভিলস পর্যন্ত সব জায়গায় দল এবং খেলোয়াড়দের খবর অন্তর্ভুক্ত করে। তাই, আপনি যদি হকি পছন্দ করেন তাহলে এই ক্রোম টুলের মাধ্যমে জোনে প্রবেশ করুন।

10টি দরকারী ক্রোম এক্সটেনশন যা আপনাকে আজ খেলাধুলার খবর পেতে হবে৷

টেনিস

আপনি যদি টেনিস উপভোগ করেন, তাহলে আপনি উইম্বলডন নিউজকে "লাভ" করবেন ক্রোমের জন্য। জোহানা লারসন তার শেষ জয় সম্পর্কে কি বলতেন? রজার ফেদেরার কি পরবর্তী হপম্যান কাপ খেলতে সাইন আপ করেছেন? এই এক্সটেনশনের মাধ্যমে আপনি সর্বদা জানতে পারবেন টেনিসে কী ঘটছে৷

আপনি আইটেমগুলিকে পছন্দসই হিসাবে চিহ্নিত করতে পারেন, সেগুলিকে পরবর্তীতে পড়ার তালিকায় যুক্ত করতে পারেন এবং এক্সটেনশন থেকে সরাসরি সোশ্যাল মিডিয়াতে গল্পগুলি ভাগ করতে পারেন৷ নির্বাচিত যেকোনো নিবন্ধ আপনাকে স্পোর্টিং লাইফ ওয়েবসাইটে নিয়ে যাবে যেখানে আপনি সম্পূর্ণ গল্পটি দেখতে পারেন।

10টি দরকারী ক্রোম এক্সটেনশন যা আপনাকে আজ খেলাধুলার খবর পেতে হবে৷

ক্রিকেট

ইএসপিএনক্রিকইনফো ক্রিকেট স্কোর, খবর, এবং বিশেষ কন্টেন্টের জন্য একটি দুর্দান্ত উৎস। প্রতিটি বিভাগ স্পষ্টভাবে প্রদর্শিত হয় এবং শিরোনাম আরও বিশদ বিবরণের জন্য প্রসারিত হয়। আপনি যদি সম্পূর্ণ নিবন্ধটি পড়তে চান, তাহলে আপনাকে সরাসরি ESPNCricinfo ওয়েবসাইটে পাঠানো হবে।

এক্সটেনশনটি উইকেট পতনের জন্য নিফটি বিজ্ঞপ্তি প্রদান করে। আপনি একটি অ্যানিমেটেড এক্সটেনশন আইকন দেখতে পাবেন বা একটি সুবিধাজনক ডেস্কটপ বিজ্ঞপ্তি পাবেন৷ আপনি দেশ অনুযায়ী আপনার খবর ফিল্টার করতে পারেন. প্রাথমিক এবং মাধ্যমিক উভয় দেশের বিকল্পের সাথে, আপনি অবস্থান অনুসারে সঠিক ক্রিকেট শিরোনাম পাবেন।

10টি দরকারী ক্রোম এক্সটেনশন যা আপনাকে আজ খেলাধুলার খবর পেতে হবে৷

আপনি এটি বোর্ডে রাখতে পারেন! হ্যাঁ!

কেন "হক" হ্যারেলসনের এই শব্দগুলি বহু বছর ধরে শিকাগো হোয়াইট সোক্সের জন্য একটি হোম রানের ইঙ্গিত দিয়েছে এবং এই একই শব্দগুলি ক্রীড়া অনুরাগীদের জন্য এই দুর্দান্ত ক্রোম এক্সটেনশনগুলিতে প্রযোজ্য - এগুলি সমস্ত হোম রানে আঘাত করেছে৷ বেসবল, বাস্কেটবল, টেনিস বা ক্রিকেট যাই হোক না কেন, আপনি যদি একজন ভক্ত হন তাহলে আপনার পছন্দের খেলা বা দলের সাথে আপনাকে লুফে রাখতে এবং আপ টু ডেট রাখার জন্য এখানে একটি টুল রয়েছে।

আপনি কি আপনার প্রিয় দল, পছন্দের লিগ বা সাধারণ ক্রীড়া সংবাদের জন্য এই Chrome এক্সটেনশনগুলির মধ্যে একটি ব্যবহার করেন? অথবা, আপনার কাছে কি অন্য একটি আছে যা আপনি অন্যান্য ক্রীড়া অনুরাগীদের সাথে ভাগ করতে চান? নীচে মন্তব্য করতে দ্বিধা বোধ করুন!


  1. 7টি সেরা ক্রোম এক্সটেনশন যা আপনাকে চেষ্টা করতে হবে

  2. গুগল ক্যালেন্ডার উন্নত করতে 7টি দরকারী ক্রোম এক্সটেনশন

  3. 10টি দুর্দান্ত ক্রোম এক্সটেনশন যা আপনার ইনস্টল করা উচিত

  4. 7 Google ডক্স ক্রোম এক্সটেনশন যা আপনি সহজভাবে মিস করতে পারবেন না