কম্পিউটার

এই টুলটি আপনার কাজের জন্য কত ঘন্টা প্রয়োজন তা অনলাইনে মূল্য দেখায়

অতীতে আমরা একগুচ্ছ কৌশল কভার করেছি যা আপনাকে অনলাইনে অর্থ সাশ্রয় করতে সাহায্য করতে পারে, যেমন এনভেলপ পদ্ধতি ব্যবহার করা, প্রাথমিক গ্রহণকারীর মানসিকতাকে হত্যা করা এবং আপনার ক্রেডিট কার্ডের সুবিধাগুলির সম্পূর্ণ ব্যবহার করা। তবে এখানে এমন একটি কৌশল যা আপনি হয়তো শুনেননি:দামকে কাজের ঘন্টায় রূপান্তর করা .

ধরা যাক আপনার মজুরি প্রতি ঘণ্টায় $10 এবং আপনি Amazon Echo (UK) কিনতে চান, যার দাম $180৷ জিনিসগুলিকে পরিপ্রেক্ষিতে রাখার একটি সহায়ক উপায় হল ইকোর মূল্য 18 ঘন্টা কাজের সমান। অনেক মত শোনাচ্ছে, তাই না? আপনি কি এটির জন্য আপনার জীবনের অনেক কিছু ছেড়ে দিতে ইচ্ছুক? হতে পারে, হয়তো না।

আসলে, এটা তার চেয়েও খারাপ। যদি আপনার ভাড়া আপনার আয়ের 30 শতাংশ হয়, আপনার লোন পেমেন্ট হয় 20 শতাংশ, এবং আপনার কার্যকর করের হার 10 শতাংশ হয়, তাহলে আপনার মজুরির 60 শতাংশ নির্দিষ্ট খরচের জন্য উৎসর্গ করা হয় -- যার মানে আপনার সময়-মূল্যের কথা ভাবতে হবে প্রতি ঘন্টায় $4, নয় $10।

এখন ইকোর দাম ৪৫ ঘণ্টা কাজের সমান। আউচ।

এই টুলটি আপনার কাজের জন্য কত ঘন্টা প্রয়োজন তা অনলাইনে মূল্য দেখায়

কল্পনা করুন যে আপনি কত টাকা সাশ্রয় করবেন যদি আপনি ওয়েবে দেখা সমস্ত দাম ডলারের পরিবর্তে "প্রয়োজনীয় কাজের ঘন্টা" হিসাবে প্রদর্শিত হয়। আপনার কষ্টার্জিত সমস্ত নগদ খরচ করার আগে প্রতিটি ক্রয়কে পরিপ্রেক্ষিতে রাখা কি দুর্দান্ত হবে না?

যদি তাই হয়, আপনার Chrome এর জন্য টাইম ইজ মানি এক্সটেনশন ইনস্টল করা উচিত৷

একবার ইনস্টল হয়ে গেলে, আপনি হয় আপনার ঘণ্টায় মজুরি বা আপনার বার্ষিক আয় USD, EUR, GBP, CAD, বা AUD-তে লিখতে পারেন। মনে রাখবেন, এটি অত্যন্ত কার্যকর হওয়ার জন্য, প্রতিটি পেচেক থেকে আসা সমস্ত নির্দিষ্ট খরচের জন্য আপনার মজুরি/আয় সমন্বয় করা উচিত।

এটি সেট আপ হয়ে গেলে, ওয়েবে ডলারের দাম তাদের পাশের সমতুল্য সময়ের সাথে প্রদর্শিত হবে (উপরের স্ক্রিনশটে দেখানো হয়েছে)। ডিফল্টরূপে এক্সটেনশনটি 40-ঘন্টা ওয়ার্কসপ্তাহ ধরে নেয়, তবে আপনি এর পরিবর্তে সরাসরি-আপ ঘন্টা পেতে এক্সটেনশন সেটিংসে এটি অক্ষম করতে পারেন।

আপনি যদি একটি ওয়েব-ভিত্তিক ক্যালকুলেটর পছন্দ করেন যা একটু বেশি উন্নত কিন্তু আরও নির্ভুল, আপনি পরিবর্তে শ্রম খরচ ক্যালকুলেটর চেষ্টা করতে পারেন। ধারণাটি প্রায় একই।

এটা কি আপনার জন্য এতটা চোখ খোলার মতো ছিল যতটা আমার জন্য ছিল? এটি কি আপনার অনলাইনে কেনাকাটার পদ্ধতিতে বিপ্লব ঘটাতে চলেছে? মন্তব্যে আমাদের সাথে আপনার চিন্তা শেয়ার করুন!


  1. [স্থির] এই গেমটির জন্য আপনাকে অনলাইনে এক্সবক্স ত্রুটি থাকতে হবে

  2. কেন আপনার একটি প্যাটার্ন ম্যাচার টুল দরকার?

  3. ভিপিএন কী এবং কেন আপনার প্রয়োজন

  4. নিন্টেন্ডো সুইচ অনলাইন:আপনার যা জানা দরকার