কম্পিউটার

নিন্টেন্ডো সুইচ অনলাইন:আপনার যা জানা দরকার

দীর্ঘ অপেক্ষার পর, নিন্টেন্ডো গত মাসে নিন্টেন্ডো সুইচের অনলাইন পরিষেবা চালু করেছে। অনলাইন পরিষেবাটি ব্যক্তির পাশাপাশি পরিবারের সদস্যদের জন্য বিভিন্ন সাবস্ক্রিপশন প্ল্যান অফার করে। ব্যক্তিগত সদস্যতা প্রতি মাসে $3.99 থেকে শুরু হয়, তিন মাসের জন্য $7.99, একটি সম্পূর্ণ বছরের সদস্যতার জন্য $19.99। আপনি প্রতি বছর $34.99 এর জন্য আপনার হ্যান্ডস-অন ফ্যামিলি মেম্বারশিপ পেতে পারেন, যার মধ্যে আটটি নিন্টেন্ডো অ্যাকাউন্ট হোল্ডার রয়েছে। সুতরাং, আসুন দেখে নেওয়া যাক এটি কী অফার করে এবং কেন আপনার এটির জন্য যাওয়া উচিত।

নিন্টেন্ডো সুইচ অনলাইন:আপনার যা জানা দরকার

কিভাবে নিন্টেন্ডো সুইচ অনলাইনের সদস্যপদ কিনবেন?

নিন্টেন্ডো সুইচ অনলাইন:আপনার যা জানা দরকার

নিন্টেন্ডো সুইচ অনলাইনের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, নিন্টেন্ডো সুইচ অনলাইনের সদস্যপদ কেনার তিনটি ভিন্ন উপায় রয়েছে। আপনি Nintendo.com-এ যেতে পারেন, Nintendo eShop-এ যেতে পারেন এবং আপনি নির্বাচিত খুচরা বিক্রেতাদের কাছে 3-12 মাসের পৃথক সদস্যতাও কিনতে পারেন। যাইহোক, আপনি যদি Nintendo eShop-এর সাথে সদস্যপদ কিনছেন, তাহলে আপনি বিনামূল্যে সাত দিনের ট্রেইলের জন্য সাইন আপ করতে পারেন এবং এর জন্য অর্থ প্রদান না করে পরিষেবাগুলি উপভোগ করতে পারেন৷

NES-এর গেম লাইব্রেরি

গ্রাহকরা ক্লাসিক এবং শ্বাসরুদ্ধকর NES গেম লাইব্রেরিতে তাদের হাত পেতে পারেন যা এমন গেমগুলি অফার করে যা পরিবারের সদস্যদের পাশাপাশি বন্ধুদের সাথে অনলাইনে এবং কাছাকাছি খেলা যায়। সুতরাং, আসুন উপলব্ধ কিছু শিরোনাম দেখুন:

নিন্টেন্ডো সুইচ অনলাইন:আপনার যা জানা দরকার

দ্য লিজেন্ড অফ জেল্ডা, টেকমো বোল, ডাবল ড্রাগন, গাধা কং, বেসবল, বেলুন ফাইট, আইস হকি, গ্র্যাডিয়াস, আইস ক্লাইম্বার, মারিও ব্রোস, ঘোস্টস এন গবলিন্স, এক্সাইটবাইক, রিভার সিটি র্যানসম, সকার, সুপার মারিও ব্রোস, প্রো রেসলিং, টিন , সুপার মারিও ব্রাদার্স 3, মাল্টিপ্লেয়ার হিট।

যাইহোক, ডেভেলপাররা পোকেমন, ডার্ক সোলস, লুইগি’স ম্যানশন এবং দ্য ওয়ার্ল্ড এন্ডস উইথ ইউ-এর মতো কিংবদন্তি গেমগুলির অর্থ প্রদানের উত্তেজনা অব্যাহত রাখতে লাইব্রেরিতে মাসিক ভিত্তিতে আরও গেম যোগ করতে চলেছে।

ডেটা সেভ ক্লাউড ব্যাকআপ

নিন্টেন্ডো সুইচ অনলাইন আপনাকে ক্লাউড ব্যাকআপে ডেটা সংরক্ষণ করে মানসিক শান্তি দেয় যা গেমের ডেটা পুনরুদ্ধার করার জন্য কাজে আসে যদি আপনি কোনও প্রযুক্তিগত ত্রুটির সম্মুখীন হন এবং শেষ পর্যন্ত আপনি গেমটি হারিয়ে ফেলেন। এটা কি দারুণ না?

যাইহোক, আপনাকে গেমটির ব্যাকআপ নেওয়ার দরকার নেই তারপর আপনি কেবল আপনার সংরক্ষিত গেমটি একটি অনলাইন সার্ভারে আপলোড করতে পারেন এবং এটি খেলতে পারেন। উপরন্তু, সংরক্ষিত গেমটি অ্যাক্সেস করে, আপনার বর্তমান ডিভাইসটি নষ্ট হয়ে গেলে বা কাজ না করলে আপনি আপনার নতুন ডিভাইসে একই গেমটি অ্যাক্সেস করতে পারবেন।

যাইহোক, অনুগ্রহ করে মনে রাখবেন যে সমস্ত উপলব্ধ গেম একই বৈশিষ্ট্য অফার করে না যেমন পোকেমন লেটস গো পিকাচু! এবং স্প্ল্যাটুন 2। তাছাড়া, যদি আপনার সাবস্ক্রিপশন শেষ হয়ে যায় তাহলে Nintendo Switch Online আপনার ক্লাউড সেভ করে ফেলবে কিন্তু আপনি ফিচারের সাথে সেভের অফলাইন কপি পেতে পারেন।

অনলাইন গেম পার্টনার খুঁজুন

18 সেপ্টেম্বর, 2018 এর পরে, আপনার বন্ধুদের এবং বাইরের লোকদের সাথে গেম খেলতে আপনাকে একটি নিন্টেন্ডো সুইচ অনলাইন সাবস্ক্রিপশন কিনতে হবে যা দেখায় যে আপনি যদি মারিও টেনিস এসেস, স্প্ল্যাটুন 2 এবং রকেট লিগের মতো গেমগুলি অনলাইনে খেলতে চান তবে আপনাকে যেতে হবে - প্রথমে সাবস্ক্রিপশন সহ বোর্ড। ডেভেলপারদের মতে, শীঘ্রই আরও অনলাইন মাল্টিপ্লেয়ার গেমগুলি তালিকায় যোগ করা হবে এবং অনলাইন মাল্টিপ্লেয়ার গেমগুলি যোগ করার প্রক্রিয়াও ভবিষ্যতের পাশাপাশি সুপার স্ম্যাশ ব্রোসও ক্রমাগতভাবে সঞ্চালিত হবে।

যাইহোক, নিন্টেন্ডো সুইচ অনলাইনে এমন অনেক গেম থাকবে যেগুলি অনলাইনে খেলার জন্য কোনও অর্থপ্রদানের সদস্যতার প্রয়োজন হয় না, ব্যাটল রয়্যাল হল অনলাইন গেমগুলির একটি উদাহরণ যার কোনও সদস্যতার প্রয়োজন হয় না৷

হট ডিল

নিন্টেন্ডো সুইচ অনলাইন তাদের ব্যবহারকারীদের জন্য হট ডিল সরবরাহ করেছে যেখানে তারা ডিলগুলি পরীক্ষা করতে পারে এবং বিশাল ডিসকাউন্ট সহ তাদের প্রিয় গেমগুলি দখল করতে পারে। ন্যূনতম পরিমাণে সর্বাধিক প্রতীক্ষিত গেমগুলি পেতে এবং আপনার গেমিং অভিজ্ঞতা উন্নত করার এটি সর্বোত্তম উপায়। আপনি ডিল কলামে গেম কেনার আগে রিলিজের তারিখ এবং অতিরিক্ত প্রয়োজনীয় গেমের তথ্য দেখতে পারেন।

এখন, আপনি অ্যাডভেঞ্চারের মহাকাব্যে হারিয়ে যেতে পারেন এবং নিন্টেন্ডো সুইচ অনলাইনের সাথে আপনার প্রিয় গেমগুলি খেলে আপনার অতিরিক্ত সময় নষ্ট করতে পারেন। নিচের মন্তব্য বিভাগে Nintendo Switch Online এর সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে ভুলবেন না।


  1. অ্যান্টিভাইরাস সম্পর্কে আপনার যা জানা দরকার

  2. 5G সম্পর্কে আপনার যা জানা দরকার

  3. BIM সম্পর্কে আপনার যা জানা দরকার

  4. বীকন প্রযুক্তি সম্পর্কে আপনার যা জানা দরকার