কম্পিউটার

Google অ্যাসিস্ট্যান্ট এইমাত্র তার নাগালের ক্ষমতা বাড়িয়েছে

প্রত্যেকের প্রয়োজন একটি সাহায্যকারী হাত! তাই না? এখানে Google অ্যাসিস্ট্যান্ট যখন ছবিতে আসে, যা কথোপকথনমূলক, ব্যক্তিগত এবং আপনাকে বেসবল স্কোর বলা থেকে সেলফি ক্লিক করা পর্যন্ত সহজে কাজ করতে সাহায্য করে। আপনার Google অ্যাসিস্ট্যান্ট আপনাকে আপনার জগতে আরও কাজ করতে সাহায্য করে।

Google অ্যাসিস্ট্যান্ট এইমাত্র তার নাগালের ক্ষমতা বাড়িয়েছে

অ্যাসিস্ট্যান্ট ইতিমধ্যেই Pixel, Google Home, Google Allo এবং বিভিন্ন Android Wear-এ উপলব্ধ। এখন, সাম্প্রতিক খবরে বলা হয়েছে যে এই সপ্তাহের শুরুতে, Google Assistant এখন Google Play পরিষেবা সহ Android 7.0 Nougat এবং Android 6.0 Marshmallow-এর উপর চলমান স্মার্টফোনগুলিতে আসছে৷

এছাড়াও দেখুন:2017 এর 15 সেরা Android লঞ্চার অ্যাপস 

শুরু করতে, আপনাকে যা করতে হবে তা হল হোম বোতামটি স্পর্শ করে ধরে রাখা।

Android ফোনে Google Assistant-এর সাহায্যে, আপনার পকেটে আপনার নিজস্ব ব্যক্তিগত, সহায়ক Google থাকবে।

Google অ্যাসিস্ট্যান্ট এইমাত্র তার নাগালের ক্ষমতা বাড়িয়েছে

Google অ্যাসিস্ট্যান্ট এই সপ্তাহে মার্কিন যুক্তরাষ্ট্রে ইংরেজি ব্যবহারকারীদের কাছে চালু হবে, এরপর অস্ট্রেলিয়া, কানাডা এবং যুক্তরাজ্যের ইংরেজি, সেইসাথে জার্মানির জার্মান ভাষীদের জন্য। এর পাশাপাশি আগামী বছরে নতুন ভাষাও যুক্ত হবে বলে দাবি করেছে গুগল। এই ধারণার পিছনে চূড়ান্ত লক্ষ্য হল সহকারীকে আরও বেশি সংখ্যক ব্যবহারকারীর কাছে উপলব্ধ করা, যেখানে তাদের প্রয়োজন।

এছাড়াও দেখুন:YouTube লাইভ টিভি এখানে রয়েছে – আপনি যা আশা করতে পারেন তা এখানে

কিন্তু আপনি যদি শুনতে পান যে আপনার এলাকার লোকেরা সহকারী পাচ্ছেন এবং আপনার কাছে এখনও এটি নেই, তাহলে একটি APK সাইডলোড করা একটি নিরাপদ বাজি হতে পারে৷ এপিকে সাইডলোড করার একটি সুবিধা হল যে এটি করার ফলে আপনি প্লে স্টোরের মাধ্যমে আপনার ডিভাইসে আনুষ্ঠানিকভাবে রোল আউট হওয়ার আগে অ্যাপগুলিতে আপডেটগুলি ইনস্টল করতে পারবেন।


  1. কীভাবে গান শনাক্ত করতে Google Assistant ব্যবহার করবেন

  2. গুগল অ্যাসিস্ট্যান্ট যা Google Allo এ করতে পারে

  3. Google কি তার AI সহকারী ডেমো জাল করেছে?

  4. ইইউ এবং গুগল টাসল