কম্পিউটার

তিনটি বিনামূল্যের ছন্দ ভিত্তিক গেম

এটি আমার তিনটি প্রিয় ক্রস-প্ল্যাটফর্ম ছন্দ ভিত্তিক গেমগুলির একটি তালিকা, কোন নির্দিষ্ট ক্রমেই।

আমি সঙ্গীত পছন্দ করি, এবং আমি ভিডিও গেম পছন্দ করি। এটি ছন্দের গেমগুলিকে আমার জন্য নিখুঁত করে তোলে। এবং সেরা অংশ? আমাকে কিছু মহানদের জন্য অর্থ প্রদান করতে হবে না!

আগুনে জ্বলে ওঠে

তিনটি বিনামূল্যের ছন্দ ভিত্তিক গেম
বড় করতে ক্লিক করুন

এটি উইন্ডোজ, লিনাক্স এবং ম্যাকোসের জন্য একটি গিটার হিরোর মতো গেম। ফ্রেটস অন ফায়ার সম্পর্কে একটি দুর্দান্ত জিনিস হল এটি আপনাকে গিটার হিরো গেমগুলি থেকে গান রিপ করতে দেয়! তাদের প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নগুলির প্রথম প্রশ্নটি ব্যাখ্যা করে যেখানে আপনি আরও বেশি গান ডাউনলোড করতে পারেন – বা আপনার নিজের তৈরি করতে পারেন৷ আপনার কম্পিউটারে হুক করার জন্য আপনার কাছে গিটার হিরো কন্ট্রোলার না থাকলে, আপনি আপনার কীবোর্ড ব্যবহার করতে পারেন৷

স্টেপম্যানিয়া

তিনটি বিনামূল্যের ছন্দ ভিত্তিক গেম
বড় করতে ক্লিক করুন

স্টেপম্যানিয়া হল উইন্ডোজ, লিনাক্স এবং ম্যাকওএসের গেমের মতো একটি নৃত্য নৃত্য বিপ্লব (যদিও দুর্ভাগ্যবশত এই মুহুর্তে এটি ম্যাকোস ক্যাটালিনা বা পরবর্তীতে কাজ করে না)। এটি দীর্ঘকাল ধরে চলছে এবং এখনও কাজ করা হচ্ছে, যদিও ইদানীং ততটা নয়। মাল্টিপ্লেয়ার মোড? তুমি বাজি ধরো! আপনি একটি ডান্স প্যাড ব্যবহার করতে পারেন বা শুধু আপনার তীর কী ব্যবহার করতে পারেন। এটি বেশিরভাগ ছন্দের গেমগুলির তুলনায় অনেক সহজ (যদি আপনি তীর কীগুলি ব্যবহার করেন তবে) এবং এটি এখনও মজাদার। এটি কোনো গানের সাথে আসে না, তবে আপনি তাদের ফোরাম থেকে কিছু ডাউনলোড করতে পারেন।

ওসু!

তিনটি বিনামূল্যের ছন্দ ভিত্তিক গেম
বড় করতে ক্লিক করুন

ওসু ! এমন একটি খেলা যা আমি এইমাত্র জেনেছি। গেমপ্লে ডিএস-এর জন্য এলিট বিট এজেন্টের মতো। এই গেমটি খুব সুন্দর এবং এটি গান ইনস্টল করা সহজ করে তোলে। আপনি এখানে beatmaps ডাউনলোড করতে পারেন. গান ডাউনলোড করার জন্য আপনাকে নিবন্ধন করতে হবে, কিন্তু যাইহোক এটি করা একটি ভাল ধারণা। গেমটি আপনি কতটা ভাল করেন তার ট্র্যাক রাখে এবং আপনি এটির জন্য স্তর পান এবং খেলোয়াড়দের একটি সমৃদ্ধ সম্প্রদায় রয়েছে। গেমপ্লেটি ব্যাখ্যা করা কঠিন যদি আপনি এটির উপর ভিত্তি করে গেমটি না খেলে থাকেন। Windows এবং macOS-এ চলে!


  1. 7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

  2. টুইচ-এ স্ট্রিম করার জন্য ৮টি সেরা গেম

  3. সেরা ফ্রি পিসি গেম আপনি খেলতে চান

  4. Android 2022 এর জন্য 10 সেরা ফ্রি কার্ড গেম (অফলাইন/অনলাইন)