কম্পিউটার

কোন বিজ্ঞাপন বা ইন-অ্যাপ ক্রয় ছাড়াই 10টি সেরা বিনামূল্যের মোবাইল গেম৷

মোবাইল গেমিং মানে আপনি প্রায় যেকোনো জায়গায় গেম খেলতে পারবেন। সমস্যা হল বিজ্ঞাপন ছাড়া গেম খুঁজে পাওয়া বা অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা করা, যা আজকাল ক্রমশ কঠিন হচ্ছে।

আপনি কি অ্যান্ড্রয়েড বা আইওএস-এর জন্য কোনো বিজ্ঞাপন ছাড়াই বিনামূল্যের মোবাইল গেম খুঁজছেন? তারপরে আপনি বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন এমন বিজ্ঞাপন-মুক্ত গেমগুলির তালিকার জন্য পড়ুন, যার কোনোটিতেই অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা নেই!

1. Stranger Things 3:The Game

আপনি কি স্ট্রেঞ্জার থিংসের ভক্ত, নাকি কিছু সময় মারার জন্য একটি মজাদার অ্যাডভেঞ্চার গেম চান? তারপর আপনার প্রয়োজন স্ট্রেঞ্জার থিংস 3:দ্য গেম।

Stranger Things 3:The Game খেলোয়াড়দের পরিচিত ইভেন্টে ফেরত পাঠায়। গেমটি স্ট্রেঞ্জার থিংস-এর তৃতীয় সিজনে অনুষ্ঠিত হয়, তাই খেলার আগে নেটফ্লিক্স সিরিজ সম্পর্কে একটু জ্ঞান থাকলে এটি সাহায্য করে।

এই গেমটিতে, আপনাকে 16-বিট গ্রাফিক্সের সাথে স্বাগত জানানো হচ্ছে, যা গেমিংয়ের স্বর্ণযুগে ফিরে এসেছে। আপনি হকিন্সের জগত আবিষ্কার করতে পারবেন এবং স্ট্রেঞ্জার থিংস 3 থেকে 12টি চরিত্রে অভিনয় করতে পারবেন।

এই গেমটি একটি বীট-এম-আপ ধরণের অ্যাডভেঞ্চারের সাথে পাজলগুলিকে একত্রিত করে এবং এটি নিশ্চিতভাবে সকলকে আনন্দিত করবে৷ আবিষ্কার এবং আনলক করার জন্য গোপনীয়তার একটি সম্পদ অপেক্ষা করছে। আপনি যদি কোনো বিজ্ঞাপন ছাড়াই মোবাইল গেম খুঁজছেন তাহলে এটি অবশ্যই থাকা উচিত।

2. ULTRAFLOW

একটি বাটারী-মসৃণ ধাঁধা চান? তারপর ন্যূনতম ধাঁধা খেলা, ULTRAFLOW, চেক আউট মূল্য. যদিও গ্রাফিক্স খুব সহজ, গেমপ্লে বরং চ্যালেঞ্জিং প্রমাণ করতে পারে।

লক্ষ্য হল সংখ্যাযুক্ত বলটিকে নির্দিষ্ট সংখ্যক বাউন্সের মধ্যে বড় বৃত্তে নিয়ে যাওয়া। এই সীমিত সংখ্যাটি ছোট বৃত্তে দেখায়। একবার আপনি শেষ বাউন্স ব্যবহার করলে, বলটি তার গন্তব্যে না পৌঁছালে বিস্ফোরিত হয়।

যদিও কিছু ধাপ জটিল, গেমটিতে টাইমার এবং অন্যান্য বিধিনিষেধ নেই। তাই আপনি নিজের গতিতে খেলতে পারেন। একটি স্তর পুনঃসূচনা করতে, স্ক্রিনে মাত্র দুবার আলতো চাপুন৷ 99 মাত্রা সহ, ULTRAFLOW আপনাকে কিছু সময়ের জন্য ব্যস্ত রাখতে বাধ্য।

এবং যদি এটি পর্যাপ্ত না হয়, তবে ULTRAFLOW 2ও রয়েছে, একটি অতিরিক্ত 180 স্তর সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যায়৷ এটি বিজ্ঞাপন ছাড়াই সেরা অ্যান্ড্রয়েড গেমগুলির মধ্যে একটি৷

3. গেমস্টার্ট পিক্সেল যুদ্ধ

আপনার অ্যান্ড্রয়েডকে একটি রেট্রো গেমিং হাবে পরিণত না করে যদি আপনার একটি ভাল রেট্রো ফিক্সের প্রয়োজন হয়, তাহলে গেমস্টার্ট পিক্সেল ব্যাটল হল বিজ্ঞাপন-মুক্ত মোবাইল গেমটি আপনার ডাউনলোড করা উচিত৷

আপনি যদি পুরানো-স্কুল সাইড-স্ক্রলিং প্ল্যাটফর্মারের মজা চান তা বিবেচনা করার জন্য একটি চমৎকার পছন্দ, কারণ গেমস্টার্ট পিক্সেল ব্যাটেল দুর্দান্ত 16-বিট গ্রাফিক্সের সাথে আসে। 80 এবং 90 এর দশকের নস্টালজিয়ায় ভরপুর একটি চিপটিউন সাউন্ডট্র্যাক।

আপনি গেমার গার্ল অ্যালিসের নিয়ন্ত্রণ নেন এবং গেমগুলিকে কী নাশকতা করছে তা আবিষ্কার করতে তাকে সাহায্য করুন, তাদের খেলা অসম্ভব করে তোলে। সর্বোপরি, কেউই পাগল কঠিন গেম মজা খুঁজে পায় না।

গেমস্টার্ট পিক্সেল ব্যাটল হল একটি সাইড-স্ক্রলিং প্ল্যাটফর্মার, যা আপনাকে ক্রমবর্ধমান কঠিন শত্রুদের সাথে লড়াই করার জন্য চ্যালেঞ্জ করে। জনপ্রিয় প্রো গেমারদের কাছ থেকে ক্যামিও দেখুন এবং আরও খেলার যোগ্য চরিত্র আনলক করুন, প্রতিটি তাদের অনন্য ক্ষমতা সহ।

এমনকি আপনি যদি কখনও GameStart এর কথা না শুনে থাকেন তবে গেমের এই রত্নটি আপনার রেট্রো অ্যাকশন ঠিক করে দেবে।

4. ডেটা উইং

আপনি যদি একটি অ্যাড্রেনালিন রাশ খুঁজছেন, ডেটা উইং এবং এর ভবিষ্যত কিন্তু বিপরীতমুখী গ্রাফিক্স একবার চেষ্টা করুন৷ যদিও এটি আপনার সাথে বেড়ে ওঠা চিপটিউনগুলি মিস করতে পারে, আসল EDM সাউন্ডট্র্যাকটি এখনও বেশ মনোরম৷

লক্ষ্য হল "মা" কম্পিউটার সিস্টেম দ্বারা নির্ধারিত বিভিন্ন উদ্দেশ্য-ভিত্তিক মিশনে ফিনিশ লাইনে দৌড়ানো। অন্যান্য রেসার থেকে ডেটা উইংকে যা আলাদা করে তা হল অনন্য ড্রাইভিং সিস্টেম। আপনার জাহাজ স্বয়ংক্রিয়ভাবে উড়ে যায়, এবং আপনি বাম বা ডানে আলতো চাপুন যেকোন দিকে যেতে।

ব্রেক প্রয়োগ করতে, একই সময়ে উভয় পাশে আলতো চাপুন। আপনি অন্যান্য রেসারদের পাস করার জন্য আপনার সুবিধার জন্য ভরবেগ ব্যবহার করে দেয়াল থেকে খোঁচা দিতে পারেন।

যদিও ডেটা উইং রেসিং সম্পর্কে, এটিতে 40টি স্তর সম্পন্ন করার জন্য দুই ঘণ্টার একটি গল্প রয়েছে। শেষ পর্যন্ত, এটি একটি মজাদার, গল্প-চালিত, প্রতিযোগিতামূলক রেসিং গেম যা আপনার রক্ত ​​পাম্প করে।

5. OHM - একটি ভার্চুয়াল বিজ্ঞান কেন্দ্র

কোন বিজ্ঞাপন বা ইন-অ্যাপ ক্রয় ছাড়াই 10টি সেরা বিনামূল্যের মোবাইল গেম৷

আপনি যদি বাচ্চাদের জন্য একটি শিক্ষামূলক গেম খুঁজছেন বা নিজে নতুন কিছু শিখতে চান, তাহলে OHM - একটি ভার্চুয়াল সায়েন্স সেন্টার একটি ভাল বিকল্প৷

OHM-এ একটি চমত্কার, কম-পলি ডিজাইনের বৈশিষ্ট্য রয়েছে, যা এটিকে চারপাশের সেরা চেহারার মোবাইল গেমগুলির মধ্যে একটি করে তুলেছে। গ্রাফিক্স সুন্দর এবং আপনাকে শক্তি এবং বিদ্যুতের আকর্ষণীয় জগতে টেনে আনে।

ওএইচএম-এ, আপনি শক্তি এবং এটি কীভাবে কাজ করে সে সম্পর্কে শিখবেন। এটি ব্যাখ্যা করে যে কীভাবে শক্তি পারমাণবিক স্তর থেকে বিদ্যুৎ হয়ে ওঠে, এটি পরিবহনের মতো আরও গুরুত্বপূর্ণ বস্তুতে কাজ করে। গেমটিতে বেশ কয়েকটি ধাঁধা-ভিত্তিক অধ্যায় রয়েছে যা বিভিন্ন বিষয় সমন্বিত করে যা এটি একটি মজার এবং ইন্টারেক্টিভ উপায়ে ব্যাখ্যা করে৷

ওএইচএম-এর ধাঁধাগুলি বেশিরভাগই সহজবোধ্য, তবে আপনি এমন একটি গেম থেকে আশা করবেন যা একটি শিক্ষামূলক উদ্দেশ্য পরিবেশন করবে বলে মনে করা হয়। কিন্তু শেখার অগ্রগতি হিসাবে, ধাঁধা আরও জটিল হয়. এটি কখনই খুব জটিল হয় না, যদিও, গেমটিকে শিশুদের জন্য নিখুঁত করে তোলে৷

সর্বোপরি, কে বলেছে যে আপনি একসাথে মজা করতে এবং কিছু শিখতে পারবেন না? এটি সত্যিই বিজ্ঞাপন ছাড়া সেরা আইফোন গেমগুলির মধ্যে একটি৷

6. PewPew

জ্যামিতি যুদ্ধ ভালোবাসেন কিন্তু প্রিমিয়াম দিতে চান না? PewPew আপনাকে কোনো খরচ ছাড়াই বহুমুখী শুট-এম-আপ অ্যাকশনের অভিজ্ঞতা দিতে দেয়।

PewPew-এর গ্রাফিক্স মৌলিক, কিন্তু আপনি যদি কালো ব্যাকগ্রাউন্ডের বিপরীতে উজ্জ্বল নিয়ন আকৃতির রূপরেখা পেতে চান তবে এটি নিখুঁত। PewPew এর উচ্চ ফ্রেম রেট রয়েছে এবং এতে পাঁচটি ভিন্ন গেম মোড রয়েছে:Pandemonium, Dodge This, Assault, Chromatic Conflict, এবং Asteroids।

প্যান্ডেমোনিয়াম এমন শত্রুদের অন্তর্ভুক্ত করে যারা বিস্ফোরণ ঘটায় বা মৃত্যুর সময় উন্মত্তভাবে ঘোরে, আপনার জন্য বিশৃঙ্খলা সৃষ্টি করে। ডজ এটি আপনাকে শত্রুদের এড়িয়ে বাক্স সংগ্রহ করার জন্য চ্যালেঞ্জ করে। আক্রমণ হল ক্লাসিক জ্যামিতি যুদ্ধের মতো, যেখানে আপনি শত্রুদের তরঙ্গের সাথে লড়াই করেন৷

ক্রোম্যাটিক দ্বন্দ্ব শুধুমাত্র আপনার জাহাজের বর্তমান রঙের সাথে মেলে এমন শত্রুদের হত্যা করে, যা একটু কঠিন হয়ে যায় এবং পর্যবেক্ষণ এবং ধৈর্যের প্রয়োজন হয়। অবশেষে, Asteroids হল একই নামের ক্লাসিক গেমের মত যা আপনি সম্ভবত আগে খেলেছেন।

যেন এই গেম মোডগুলি যথেষ্ট নয়, PewPew-এ আনলক করার জন্য প্লেযোগ্য জাহাজ এবং আরোহণের জন্য লিডারবোর্ড রয়েছে। এটা অবিশ্বাস্য যে এই গেমটি কোন স্ট্রিং সংযুক্ত ছাড়াই বিনামূল্যে।

7. আন্ডারহ্যান্ড

সম্পূর্ণ বিনামূল্যে কিন্তু অনন্য কিছু চান? তারপর আন্ডারহ্যান্ড বাই স্পুপি স্কোয়াড দেখুন—এর মতো আর কিছুই নেই।

আন্ডারহ্যান্ড বিল নিজেকে একটি CCG হিসাবে বোঝায়, যা সাধারণত "সংগ্রহযোগ্য কার্ড গেম" এর জন্য দাঁড়ায় তবে এখানে "কালটিস্ট কার্ড গেম" এর অর্থ দাঁড়ায়। এর অর্থ হল আপনি একজন কাল্ট লিডারের ভূমিকা গ্রহণ করবেন এবং আপনার কাল্টের সংস্থানগুলিকে কার্যকরভাবে পরিচালনা করতে হবে।

এদিকে, আপনাকে অবশ্যই ডেক থেকে আঁকা বিভিন্ন ইভেন্ট কার্ডগুলিতে সাড়া দিতে হবে। ইভেন্টগুলিতে আপনার প্রতিক্রিয়া আপনার ধর্মের সাফল্য এবং এটি কতদূর যাবে তা নির্ধারণ করে৷

আপনার কাল্টের প্রাথমিক লক্ষ্য হল একটি "প্রাচীন এক" তলব করা, কিন্তু আবার, এটি আপনার সম্পদ ব্যবস্থাপনা এবং সাফল্যের উপর নির্ভর করে। অন্যথায়, কাল্ট নিজেই সময়ের পরীক্ষা এবং ক্লেশের শিকার হতে পারে। যেভাবেই হোক, আন্ডারহ্যান্ড একটি রোমাঞ্চকর পছন্দ-ভিত্তিক অ্যাডভেঞ্চার প্রদান করে যা যে কেউ উপভোগ করতে পারে।

আমরা আপনাকে প্রাথমিকভাবে টিউটোরিয়ালটি সাবধানে দেখার পরামর্শ দিচ্ছি কারণ অন্যথায়, আপনি সম্ভবত হারিয়ে যেতে পারেন। যাইহোক, একবার আপনি খেলা শুরু করলে, থামানো কঠিন।

8. সাইমন টাথামের ধাঁধা

কোন বিজ্ঞাপন বা ইন-অ্যাপ ক্রয় ছাড়াই 10টি সেরা বিনামূল্যের মোবাইল গেম৷ কোন বিজ্ঞাপন বা ইন-অ্যাপ ক্রয় ছাড়াই 10টি সেরা বিনামূল্যের মোবাইল গেম৷ কোন বিজ্ঞাপন বা ইন-অ্যাপ ক্রয় ছাড়াই 10টি সেরা বিনামূল্যের মোবাইল গেম৷

এই গেমটিতে 39টি ধাঁধা গেম (iOS-এর জন্য 38) রয়েছে যা ওপেন-সোর্স, বিজ্ঞাপন-মুক্ত এবং খেলার জন্য সম্পূর্ণ বিনামূল্যে। আপনি প্রতিটি ধাঁধার বর্ণনা ভালো করে বুঝতে পড়তে পারেন।

প্রতিটি ধাঁধা একটি অনন্য চ্যালেঞ্জ অফার করে এবং এটি সমাধান করতে কিছু সময় লাগতে পারে। আপনি যদি আপনার মস্তিষ্ক পরীক্ষা করতে চান এবং কিছু সময় হত্যা করতে চান তবে এই গেমটি একটি শট দেওয়ার মূল্যবান৷

9. Cytoid:একটি কমিউনিটি রিদম গেম

একটি খুব ভিন্ন বিকল্প হল সাইটয়েড, একটি গিটার হিরো/লেটস ড্যান্স অ্যাপ্রোচ সহ "একটি কমিউনিটি রিদম গেম" হিসাবে সাবটাইটেল।

এই গেমটির সাথে আপনাকে যা করতে হবে তা হল যখন চেনাশোনাগুলি প্রদর্শিত হবে তখন পর্দায় আলতো চাপুন৷ কখনও কখনও, আপনাকে দেখানো পথ বরাবর আপনার আঙুল স্লাইড করতে হবে। যাই ঘটুক না কেন, আপনি মিউজিক বাজান, একটি মজার টেকনো সাউন্ডট্র্যাক যা আপনাকে গেমের মধ্যে নিয়ে যায়।

বর্ধিত নির্ভুলতা আপনাকে স্তরে উন্নীত করতে এবং পরবর্তী পর্যায়ে অগ্রসর হতে দেয়, যেখানে জিনিসগুলি আরও বেশি চ্যালেঞ্জিং হয়ে ওঠে।

Cytoid বিনামূল্যে পাওয়া যায় এবং কোনো বিজ্ঞাপন বা অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা ছাড়াই পাওয়া যায়, যেটি চিত্তাকর্ষক যে কিভাবে এটি উপলব্ধ অনন্য মোবাইল গেমগুলির মধ্যে একটি।

10. মেকেনাইনস

কিছু সংখ্যা ধাঁধা জন্য একটি চুলকানি আছে? তাহলে মেকনিনস আপনার গলির উপরে।

মেকেনিনে, আপনি মনকে উদ্দীপিত এবং শিথিল করার জন্য কয়েক ডজন হস্তশিল্পের পাজল পাবেন। মিনিমালিস্ট ভিজ্যুয়াল এবং পরিবেষ্টিত সাউন্ডট্র্যাকও বরং প্রশান্তিদায়ক। লক্ষ্য হল নয়টি সমান টাইলস একত্রিত করে গ্রিড পরিষ্কার করা।

যদিও এটি দেখতে এবং শোনায় সহজ, ধাঁধাগুলি আপনি যেতে আরও চ্যালেঞ্জিং হয়ে ওঠে। এটা সব নির্মূল প্রক্রিয়া সম্পর্কে.

মেকেনাইন্সের সাথে, আপনি সমাধান করার জন্য 80টি ধাঁধা পাবেন, তিনটি অসুবিধা স্তরে বিভক্ত। আপনি সহজ পাজল দিয়ে শুরু করতে পারেন, তারপর মাঝারি এবং হার্ড এ যেতে পারেন। এমনকি নয়টি নতুন ধাঁধার একটি সেট রয়েছে যা প্রতিদিন ঘোরে, আপনাকে প্রচুর চ্যালেঞ্জ দেয়।

আপনি বিনামূল্যে মেকেনাইনের পুরো গেমটি পান এবং কোনও বিজ্ঞাপন নেই৷ যাইহোক, বিজ্ঞাপন ছাড়া অন্যান্য বিনামূল্যের মোবাইল গেমের বিপরীতে, এটিতে একটি স্বেচ্ছাসেবী টিপ জার রয়েছে। এর মানে আপনি যদি এটি পছন্দ করেন তবে আপনি বিকাশকারীকে সমর্থন করার জন্য একটি অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা ব্যবহার করতে পারেন৷

এটি করার ফলে আপনি অতিরিক্ত ধাঁধাও পাবেন, তবে এগুলি সম্পূর্ণ ঐচ্ছিক বোনাস।

কোন বিজ্ঞাপন ছাড়াই আপনার প্রিয় গেমগুলি কি?

যদিও সেখানে অনেক ট্রেন্ডি মোবাইল গেম রয়েছে, সেগুলির বেশিরভাগই বিজ্ঞাপনে পূর্ণ এবং অ্যাপ-মধ্যস্থ কেনাকাটাগুলি আপনার উপর চাপ দেওয়ার চেষ্টা করে, যা সত্যিই খুব দ্রুত বিরক্তিকর হতে পারে। সৌভাগ্যবশত, এখনও কিছু দুর্দান্ত বিনামূল্যের মোবাইল গেম আছে যা কোনো বিজ্ঞাপন ছাড়াই পাওয়া যায়, যেমনটি আমরা আপনাকে দেখিয়েছি।

এটা শুধু মোবাইল গেম নয় যে আপনি বিনামূল্যে পেতে পারেন যদি আপনি জানেন যে কোথায় দেখতে হবে। তাই আপনিও যদি ডেস্কটপ গেমিংয়ে থাকেন, তাহলে এখানে কিভাবে প্রিমিয়াম পিসি গেম বিনামূল্যে ডাউনলোড করবেন।


  1. মোবাইলের জন্য 10টি সেরা ধাঁধা গেম৷

  2. বন্ধুদের সাথে খেলার জন্য 28টি সেরা অনলাইন গেমস

  3. বন্ধুদের সাথে অনলাইন বোর্ড গেম খেলার জন্য 9টি সেরা সাইট

  4. বিনামূল্যে ভিডিও গেম ডাউনলোড করার জন্য সেরা 5টি ওয়েবসাইট