কম্পিউটার

7 ট্রেন্ডি ফ্রি মোবাইল গেম যা অ্যাংরি বার্ডসকে হারায়

2009 সালে, অ্যাংরি বার্ডস ঝড়ের মাধ্যমে পৃথিবী কেড়ে নিয়েছে। এটি পাখিদের একটি প্রতিহিংসাপরায়ণ গোষ্ঠীতে অভিনয় করেছিল যারা তাদের ডিম চুরি করার জন্য কিছু সবুজ শূকরের উপর রেগে গিয়েছিল। গেমটিতে স্লিংশট ফিজিক্স ব্যবহার করা হয়েছিল যা সেই সময়ে বৈপ্লবিক ছিল, এবং এটি কাঠামো ভেঙে পড়া দেখতে একটি বিস্ফোরণ ছিল।

সেখানে একটি অ্যাংরি বার্ডস আছে কিছু স্পিন-অফ শিরোনাম সহ মূল প্রকাশের পর থেকে প্রতি বছর গেম। কিন্তু প্রায় এক দশক পর, এখন নতুন কিছু করার সময়।

আপনার কাছে মোবাইল গেমিং বিনোদনের জন্য অনেকগুলি বিকল্প রয়েছে, এমন গেমগুলি সহ যেগুলির জন্য কোনও Wi-Fi এর প্রয়োজন নেই, দুর্দান্ত কিছু খুঁজে পাওয়া কঠিন হতে পারে৷ আমরা কয়েকটি চমত্কার এবং বেশিরভাগ বিনামূল্যের গেম বেছে নিয়েছি যেগুলি আপনি যদি একজন অ্যাংরি বার্ডস হন তবে আপনার চেষ্টা করা উচিত অথবা নৈমিত্তিক গেম ফ্যান পরিবর্তন চাইছেন।

1. Dune!

7 ট্রেন্ডি ফ্রি মোবাইল গেম যা অ্যাংরি বার্ডসকে হারায়

একটি কুইক-ফিক্স গেমের সন্ধানে যা আপনি তুলতে এবং খেলতে এবং ঠিক তত দ্রুত নামিয়ে রাখতে পারেন? তারপর Dune! আপনার জন্য একটি ভাল ম্যাচ হতে পারে।

ডুন! একটি অসীম আর্কেড গেম যা মসৃণ নৌযান এবং অবতরণ সম্পর্কে। লক্ষ্য হল পয়েন্ট স্কোর করার জন্য লাইনের উপরে থাকাকালীন আপনি যতদূর পারেন বল পেতে পারেন। আপনি লাইনের উপরে যত উপরে যাবেন, তত বেশি পয়েন্ট পাবেন।

যাইহোক, যা উপরে যায়, নিচে আসতে হবে। আপনি যত উপরে যাবেন, অবতরণ তত কঠিন হবে, বিশেষ করে যদি আপনি "চাঁদের উপরে" যান। আপনি আপনার ল্যান্ডিংয়ের সময় করতে চাইবেন যাতে তারা সমান হয় এবং নিচের দিকের ঢালে শেষ হয়, যা বলকে গতি পেতে সহায়তা করে। আপনি যদি পরপর মসৃণ ল্যান্ডিং অবতরণ করার জন্য যথেষ্ট দক্ষ হন, তাহলে আপনি একটি কম্বো সক্রিয় করেন এবং দৃশ্যাবলী সামান্য পরিবর্তন হয়।

7 ট্রেন্ডি ফ্রি মোবাইল গেম যা অ্যাংরি বার্ডসকে হারায়

Dune!-এ ওয়ান-টাচ কন্ট্রোল এছাড়াও অবিশ্বাস্যভাবে নিতে সহজ. বল যেতে, শুধু স্ক্রীন স্পর্শ করুন এবং ধরে রাখুন। আপনি যখন কিছু বাতাস পেতে হবে, শুধু পর্দা ছেড়ে. একবার আপনি বাতাসে ঝুলে গেলে, ডুব দিতে আবার স্পর্শ করুন এবং ধরে রাখুন।

ডুন! যখনই আপনার কাছে একটি মুহূর্ত অবশিষ্ট থাকে তখনই খেলার জন্য একটি আসক্তিযুক্ত ছোট খেলা। এর কারণ হল নিয়ন্ত্রণগুলি বাছাই করা খুব সহজ এবং প্রাকৃতিক বোধ করা হয়। আপনি আরও জানবেন যে আপনি পরবর্তী রানে আরও ভাল করতে পারেন, তাই এটি নিজেকে সেরা করার চেষ্টা করার একটি অসীম চক্র। এছাড়াও আপনি নির্দিষ্ট থ্রেশহোল্ড পূরণ করার পরে বিভিন্ন স্কিন এবং ল্যান্ডস্কেপ আনলক করতে পারেন, আপনাকে আপনার পছন্দ অনুযায়ী গেমটি কাস্টমাইজ করার অনুমতি দেয়।

2. পশু ক্রসিং:পকেট ক্যাম্প

নিন্টেন্ডোর সর্বশেষ মোবাইল রিলিজ হল একটি সম্প্রদায়-ভিত্তিক সিমুলেশন গেম যা সুন্দর প্রাণীতে ভরা। এটা ঠিক, আমরা অ্যানিমাল ক্রসিং:পকেট ক্যাম্প সম্পর্কে কথা বলছি .

পকেট ক্যাম্প আপনি, প্লেয়ার, একজন ক্যাম্পসাইট ম্যানেজার হচ্ছেন, এবং আপনি উপযুক্ত মনে করে ক্যাম্পগ্রাউন্ড ডিজাইন করতে পারেন। আপনি বিভিন্ন থিমের জন্য তাঁবু এবং অন্যান্য দুর্দান্ত ক্রিয়াকলাপের মতো সুযোগ-সুবিধাগুলি তৈরি করার সাথে সাথে আপনি বিভিন্ন ধরণের প্রাণী বন্ধু পাবেন যারা মানচিত্রের বিভিন্ন বিভাগে আসে এবং যায়৷

আপনার কাছে পূরণ করার জন্য তাদের কাছে অনুরোধ থাকবে এবং এই কাজগুলি সম্পূর্ণ করার পাশাপাশি তাদের সাথে চ্যাট করা আপনার বন্ধুত্বের মাত্রা বাড়ায়। একবার তারা একটি নির্দিষ্ট স্তরে পৌঁছে গেলে এবং আপনার সংগ্রহে সঠিক আসবাবপত্র থাকলে, তারা আপনার ক্যাম্পসাইটে স্থায়ী ক্যাম্পার হয়ে উঠতে সক্ষম হয়।

7 ট্রেন্ডি ফ্রি মোবাইল গেম যা অ্যাংরি বার্ডসকে হারায়

অনুরোধগুলি কেবল তাদের নির্দিষ্ট আইটেম উপহার দিচ্ছে, যা আপনি মানচিত্রে চারটি ভিন্ন এলাকায় খুঁজে পেতে পারেন। আপনি সাধারণ ট্যাপের মাধ্যমে সম্পদ সংগ্রহ করেন এবং এটি যথেষ্ট স্বজ্ঞাত যে আপনি এক হাত দিয়ে খেলতে পারেন। যখন আপনার কাছে অনেকগুলি আইটেম থাকে, তখন বাজারের বাক্সে বিক্রয়ের জন্য কিছু আইটেম তালিকাভুক্ত করুন বা সরাসরি তাত্ক্ষণিক বেলের জন্য বিক্রি করুন (AC এর মুদ্রা)।

যদিও বেশিরভাগ পকেট ক্যাম্প আরাধ্য প্রাণীদের জন্য কাজ চালানোর বন্ধু হিসাবে কাজ করছে, গেমের সেরা অংশটি হল আপনার ক্যাম্পসাইট এবং মোটর হোম কাস্টমাইজ করা। আপনি লেভেল বাড়ার সাথে সাথে কারুকাজ করার জন্য আপনি অনেক নতুন আসবাবপত্র আনলক করেন এবং মার্কেট প্লেসে ঘোরানো বিক্রেতারা কাপড়, জুতা এবং অন্যান্য জিনিস বিক্রি করে।

পকেট ক্যাম্প একটি সিমুলেশন গেম যা আপনার কাছে কিছু মুহূর্ত বাকি থাকলে তা তোলার জন্য উপযুক্ত। এটা অবিশ্বাস্যভাবে শিথিল. পকেট ক্যাম্প এর জন্য আমাদের ব্যাপক টিপস এবং কৌশল নির্দেশিকা দেখুন আপনাকে শুরু করতে সাহায্য করার জন্য।

3. ধাঁধাঁ

আপনি যখন একটি আর্কেড গেমের জন্য মেজাজে থাকেন না, তখন সম্ভবত ধাঁধাগুলি আপনার শক্তি বেশি। এবং আপনি যদি এক জায়গায় অনেক ধাঁধা পেতে চান, তাহলে ধাঁধাঁর থেকে ভালো বিকল্প আর কিছু নেই। .

ধাঁধাঁর সাথে , আপনি একটি অ্যাপে কিছু সেরা লজিক পাজল পাবেন:কানেক্ট, ব্লক, রোলিং বল এবং এস্কেপ। আপনার নখদর্পণে এই চারটি বিভিন্ন ধরণের লজিক পাজল সহ, আপনার কাছে কিছু সময় থাকলে বেছে নেওয়ার এবং সমাধান করার জন্য সীমাহীন বিভিন্ন ধরণের ধাঁধা রয়েছে। মোট, এখানে 8,000 টিরও বেশি বিনামূল্যের স্তর রয়েছে, তাই আপনি অবশ্যই এক টন সামগ্রী পাচ্ছেন৷

কানেক্ট হল রঙিন বিন্দুগুলিকে সংযুক্ত করার একটি সহজ খেলা৷ যাইহোক, যখন আপনাকে অবশ্যই সমস্ত স্থান পূরণ করতে হবে, আপনি লাইনগুলি একে অপরের উপর দিয়ে অতিক্রম করতে পারবেন না। এখানেই যুক্তি এবং কৌশল আসে -- আপনাকে আপনার মাথা ব্যবহার করতে হবে এবং সঠিক ক্রমটি বের করতে হবে।

7 ট্রেন্ডি ফ্রি মোবাইল গেম যা অ্যাংরি বার্ডসকে হারায়

ব্লকে প্লেয়াররা বিভিন্ন আকৃতির ব্লক দিয়ে বোর্ড ভর্তি করে। যদিও এটি সহজ শোনাচ্ছে, আপনাকে অবশ্যই নিশ্চিত করতে হবে যে ব্লকগুলি তাদের উপযুক্ত জায়গায় যায়, কারণ প্রতিটি ধাঁধার জন্য আপনি শুধুমাত্র একটি নির্দিষ্ট সেট ব্লক পাবেন।

রোলিং বল একটি পথ-নির্দেশক খেলা। একটি বলের জন্য একটি চ্যানেল তৈরি করতে বোর্ডের চারপাশে ব্লকগুলি স্লাইড করা আপনার কাজ। এইভাবে, এটি শুরু বিন্দু থেকে শেষ বিন্দুতে যেতে পারে। পালানো যথেষ্ট সোজা:অন্য ব্লকগুলিকে রাস্তার বাইরে সরিয়ে দিয়ে প্রস্থান করার জন্য লাল ব্লকটি পান৷

যদিও এগুলি হল কিছু মৌলিক লজিক পাজল যা আপনি ধাঁধাঁ-এ পাবেন , আরো অনেক উপলব্ধ আছে, নতুন আপডেট আসছে সঙ্গে. আপনি পর্যাপ্ত খেলার মাধ্যমে আরও ধাঁধা টাইপ আনলক করতে পারেন, অথবা কয়েন ব্যবহার করে তাড়াতাড়ি আনলক করতে পারেন। টাচ স্ক্রিনগুলির জন্য নিয়ন্ত্রণগুলি স্বাভাবিক এবং ন্যূনতম গ্রাফিক্স দৃশ্যত আকর্ষণীয়৷

আপনি যদি বড় ধাঁধার ভক্ত হন, তাহলে ধাঁধাঁ আপনি একবার শুরু করার পরে নিঃসন্দেহে নামানো কঠিন। ধাঁধাগুলি সহজ সরল থেকে শয়তানি জটিল পর্যন্ত অসুবিধার মধ্যে রয়েছে। যারা তাদের মস্তিষ্কে সুড়সুড়ি দিতে চায় তাদের সন্তুষ্ট করার জন্য এখানে কিছু আছে।

4. ডাঙ্ক শট

আপনি কি পরবর্তী বাস্কেটবল হটশট মনে করেন? তারপর এটি ডাঙ্ক শট-এ প্রমাণ করার সময় .

সাথে ডাঙ্ক শট , খেলোয়াড়রা একটি বল ধরে এবং জাদুকরীভাবে প্রদর্শিত হুপগুলিতে এটি শুট করা শুরু করে। প্রতি খেলায় আপনি শুধুমাত্র একটি বল পাবেন, এবং লক্ষ্য হল যতক্ষণ না আপনি মিস করবেন এবং বলটি পুনরুদ্ধার করার কোনো উপায় ছাড়াই নিচে পড়ে যাবে ততক্ষণ পর্যন্ত যতটা সম্ভব পয়েন্ট অর্জন করা।

আপনি যখন একটি শট করেন, তখন শটটি কতটা পরিষ্কার ছিল তার উপর ভিত্তি করে আপনি পয়েন্ট অর্জন করেন। তাই যদি এটা নেট ছাড়া কিছুই না হয়, তাহলে আপনি দুই পয়েন্ট পাবেন। এটি রিম থেকে বাউন্স হলে, আপনি এক পয়েন্ট পাবেন। আপনি যখন পরপর কয়েকটি নিখুঁত শট পেতে শুরু করেন, তখন আপনি একটি কম্বো শুরু করেন এবং যতক্ষণ আপনি আপনার হট স্ট্রীকে থাকবেন ততক্ষণ পয়েন্ট গুণক বৃদ্ধি পাবে।

আপনার কাজটি সহজে শুরু হয় Dunk Shot-এ , কিন্তু তারপর আপনি চলন্ত হুপস, তারা এবং অর্জনের জন্য অন্যান্য বস্তুর সম্মুখীন হবেন, এবং দেয়াল বন্ধ করতে হবে। আপনার শট করা কঠিন হয়ে ওঠে, কিন্তু আপনি যখন করেন তখন এটি খুবই সন্তোষজনক।

7 ট্রেন্ডি ফ্রি মোবাইল গেম যা অ্যাংরি বার্ডসকে হারায়

গেমটিতে অ্যাংরি বার্ডস-এর কথা মনে করিয়ে দেয় এমন ওয়ান-টাচ কন্ট্রোলও রয়েছে এর স্লিংশট পদার্থবিদ্যা, যেখানে আপনি লক্ষ্য করতে টেনে আনেন এবং আগুনে ছেড়ে দেন। এর মানে হল যে এই গেমটি যে কেউ অ্যাক্সেসযোগ্য, এবং এটি নামানো কঠিন, কারণ আপনি সর্বদা আপনার আগের রেকর্ডটিকে হারাতে চান৷

আপনাকে আরও কিছুর জন্য ফিরে আসতে দিতে, ডাঙ্ক শট এছাড়াও বাস্কেটবল এবং সমস্ত বৈচিত্র্যের থিম রয়েছে যা উদ্দেশ্যগুলি পূরণ করে আবিষ্কার এবং আনলক করতে পারে৷ এছাড়াও বিভিন্ন উদ্দেশ্য সহ একটি চ্যালেঞ্জ মোড রয়েছে যা আপনার দক্ষতা পরীক্ষা করে, সেইসাথে বিশেষ বলগুলি একবার সম্পূর্ণ হলে আনলক করে৷

আপনি বাস্কেটবল ভক্ত না হলেও, ডাঙ্ক শট এর চ্যালেঞ্জিং পদার্থবিদ্যা-ভিত্তিক আর্কেড মজার সাথে অনেক মজা। আপনি যদি আরও গুরুতর স্পোর্টস ম্যানেজমেন্ট-স্টাইল গেম খুঁজছেন তাহলে আমরা আপনাকে কভার করেছি।

5. ব্লক! হেক্সা পাজল

আপনি যদি ধাঁধাঁধাঁধাঁ-এ ব্লক গেমের যথেষ্ট পরিমাণ না পান , তারপর ব্লক করুন! হেক্সা পাজল একটি চমৎকার সংযোজন করে।

ব্লক! হেক্সা পাজল , খেলোয়াড়রা একটি রঙিন এবং চকচকে ধাঁধা খুঁজে পায় যা Tetris এর কথা মনে করিয়ে দেয় . গেমটিতে 300 টিরও বেশি স্তরের বিশুদ্ধ ধাঁধা ধার্মিকতা রয়েছে এবং প্রতিটি পর্যায়ে একটি আলাদা গ্রিড বিন্যাস রয়েছে। আপনার কাজ? প্রদত্ত সমস্ত ব্লকের টুকরো বোর্ডে ফিট করুন। অবশ্যই, এটি করার চেয়ে বলা সহজ।

এই ব্লক পাজল সম্পর্কে চতুর অংশ হল যে আপনি ব্লকগুলি নিজেরাই ঘোরাতে পারবেন না। তাই আপনার কাছে যা আছে তা নিয়ে কাজ করতে হবে এবং সঠিক জায়গাগুলি খুঁজে বের করতে হবে যা প্রতিটিতে যায়। যেহেতু কোন সময় সীমা নেই, ব্লক করুন! হেক্সা পাজল মোটামুটি স্বস্তিদায়ক, এবং আপনি নিজের গতিতে খেলতে পারেন।

7 ট্রেন্ডি ফ্রি মোবাইল গেম যা অ্যাংরি বার্ডসকে হারায়

যদিও ধাঁধাগুলি প্রাথমিক মনে হয়, আপনি এগিয়ে যাওয়ার সাথে সাথে সেগুলি আরও জটিল হয়ে ওঠে। কখনও কখনও আপনি অতিরিক্ত টুকরা পান যা প্রয়োজনীয় নয়, এবং অন্য সময় আপনাকে টুকরোগুলি পুনরায় সাজাতে হবে যতক্ষণ না সেগুলি সব ফিট হয়। এগুলি অবশ্যই আপনার মস্তিষ্ককে ওভারড্রাইভ করে তুলবে৷

ব্লক করুন! হেক্সা পাজল সহজ এবং স্বজ্ঞাত ড্র্যাগ-এন্ড-ড্রপ কন্ট্রোল সহ লজিক্যাল পাজল পছন্দ করে এমন যেকোন ব্যক্তির কাছে আবেদন করবে। ভিজ্যুয়ালগুলি উজ্জ্বল এবং মজাদার, এবং ধাঁধাগুলি বেশ জটিল হতে পারে। এছাড়াও, বিনামূল্যের জন্য শত শত স্তরের সাথে, আপনি সারা দিন অল্প অল্প করে কিছু বিনোদন উপভোগ করতে পারেন৷

6. Bowmasters

যদি অ্যাংরি বার্ডস স্লিংশট পদার্থবিদ্যা এবং ধ্বংসের কারণে আপনার শক্তি ছিল, তারপর বোমাস্টারদের পরবর্তী সেরা পছন্দ হতে পারে।

বোমাস্টারদের সাথে , খেলোয়াড়রা কম্পিউটার বা অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধে একের পর এক দ্বৈরথে নিযুক্ত হয়। বোমাস্টারদের কথা ভাবুন একটি ফাইটিং গেম হিসাবে, একে অপরের সাথে ঘনিষ্ঠ এবং ব্যক্তিগত হওয়ার পরিবর্তে, আপনি দূর থেকে একে অপরের উপর বিস্তৃত অস্ত্র গুলি করছেন। এটিও পালা-ভিত্তিক, উভয় খেলোয়াড়ই তাদের বিস্তৃত অস্ত্র দিয়ে একে অপরকে আঘাত করার চেষ্টা করে।

বোমাস্টার অ্যাংরি বার্ডস-এর মতোই চেষ্টা করা এবং সত্য স্লিংশট নিয়ন্ত্রণগুলি ব্যবহার করে . শুধু আপনার নির্বাচিত চরিত্রের দিকে টানুন, লক্ষ্য করুন এবং শুটিংয়ের জন্য ছেড়ে দিন। বোমাস্টারস-এ নিয়ন্ত্রণগুলি৷ স্বজ্ঞাত, এবং এমনকি এটি আপনাকে আপনার শটের শক্তি এবং কোণ দেখায়। অবশ্যই, বিভিন্ন পরিবেশে দ্বৈরথগুলি সংঘটিত হয়, আপনার চিহ্নটি আঘাত করার জন্য সঠিক কোণটি খুঁজে পেতে আপনাকে কিছুটা অনুমান করতে হবে৷

7 ট্রেন্ডি ফ্রি মোবাইল গেম যা অ্যাংরি বার্ডসকে হারায়

Bowmasters-এ বেশ কিছু গেম মোড আছে . যাইহোক, আপনাকে "বনাম কম্পিউটার" ছাড়া অন্য কিছু আনলক করতে হবে আপনার বেল্টের নিচে অনেক জয় পেয়ে। আপনি দ্বৈত খেলায় সুনির্দিষ্ট শট নিয়ে এবং বিজয় অর্জন করে কয়েন উপার্জন করেন।

আপনি নতুন অক্ষর আনলক করতে কয়েন ব্যয় করেন এবং বেছে নেওয়ার জন্য একটি বিশাল তালিকা রয়েছে। এই চরিত্রগুলি কেবল প্রসাধনী নয়, কারণ তাদের সকলেরই বিশেষ ক্ষমতা সহ অনন্য অস্ত্র রয়েছে। উদাহরণস্বরূপ, তাস জুয়াড়ির তাস একটি টোকা দিয়ে বিস্ফোরিত হতে পারে, গেমার গার্ল এর গেম কন্ট্রোলার অতিরিক্ত ক্ষতির জন্য ইলেকট্রিফাই করে এবং আরও অনেক কিছু।

সহজ গেম মেকানিক, রাগ ডল ফিজিক্স এবং কার্টুনিশ হিংস্রতার কারণে, বোমাস্টারদের একটি অবিশ্বাস্যভাবে মজার খেলা যা নিচে রাখা কঠিন হতে পারে। প্লাস, "তাকে শেষ করুন!" যেটি পপ আপ হয় যখন আপনি একটি প্রতিপক্ষকে হাস্যকর ভাবেন। আপনি যদি অ্যাংরি বার্ডস পছন্দ করেন , তাহলে সূত্র থেকে খুব বেশি দূরে সরে না গিয়ে এটি একটি ভাল প্রতিস্থাপন।

7. নাচের লাইন

একটু খাঁজকাটা বোধ করছেন এবং এমন একটি খেলা চান যা একটি ছন্দের খেলাকে প্রতিফলিত পরীক্ষার সাথে একত্রিত করে? তারপর নাচের লাইন আপনার জন্য খেলা.

নাচের লাইনে , লক্ষ্য হল বিভিন্ন পরিবেশের মাধ্যমে একটি ক্রমবর্ধমান লাইনকে গাইড করা। যদিও এটি সহজ শোনাচ্ছে, পথে বাধা এবং অন্যান্য বিপদ দেখা দেয় এবং সেগুলি এড়াতে আপনাকে ট্যাপ করতে হবে। তার উপরে, নাচের লাইন এর প্রাথমিক ফোকাস হল প্রতিটি দৃশ্যের পিছনের মিউজিক, যা আপনাকে তালে তালে ট্যাপ করার চেষ্টা করার জন্য যথেষ্ট আকর্ষক।

যদিও নাচের লাইন একটি সাধারণ, এক-স্পর্শ গেমের মতো দেখায়, পৃষ্ঠে যা আছে তার চেয়ে আরও বেশি কিছু আছে৷ প্রতিটি স্তরের সমস্ত অনন্য পরিবেশ প্লেয়ার থেকে বিভিন্ন আবেগ জাগিয়ে তোলে বলে মনে করা হয় যখন তারা রঙ দেখে এবং সঙ্গীত শুনতে পায়, যার ফলে তারা সুরের সাথে ইন-সিঙ্ক খেলতে পারে। এটি কিছুটা ক্লিচ শোনাচ্ছে, তবে গেমটির আসল সঙ্গীতটি অবশ্যই চিত্তাকর্ষক এবং আকর্ষক৷

7 ট্রেন্ডি ফ্রি মোবাইল গেম যা অ্যাংরি বার্ডসকে হারায়

যেহেতু এটি এখনও প্রতিফলনের একটি খেলা, তাই আপনার জন্য অপেক্ষা করা আসন্ন বাধা এবং ফাঁদগুলি এড়াতে আপনাকে আপনার পায়ের আঙ্গুলের উপর দ্রুত হতে হবে। সৌভাগ্যবশত, গেমটির এক-ট্যাপ নিয়ন্ত্রণগুলি এটিকে একটি সহজ কৃতিত্ব করে তোলে এবং শীঘ্রই, আপনি নিজেকে গেমটিতে আরও ভাল এবং আরও ভাল হয়ে উঠছেন। মিউজিকটিও শীর্ষস্থানীয়, এবং এটি শোনার একমাত্র উপায় হল এটিকে আরও ভাল করে বাজানো, সত্যিই, তাই ফিরে আসা চালিয়ে যাওয়ার অনুপ্রেরণা রয়েছে৷

নাচের লাইন সংক্ষিপ্ত বিস্ফোরণে খেলার জন্য এটি নিখুঁত গেমগুলির মধ্যে একটি, কারণ এটি বাছাই করা এবং খেলা সহজ এবং যখন আপনার প্রয়োজন হয় তখন নামিয়ে দেওয়া। এছাড়াও, এত ভালো সাউন্ডট্র্যাক সহ, আপনি সর্বদা ফিরে আসতে চাইবেন এবং আপনার নিজের উচ্চ স্কোরকে হারাতে চাইবেন। এই ধরনের গেমগুলির সাথে কৃতিত্বের অনুভূতি দুর্দান্ত৷

আপনার প্রিয় ট্রেন্ডি মোবাইল গেমগুলি কী কী?

অ্যাংরি বার্ডস স্পষ্টতই বেশ কয়েক বছর ধরে স্পটলাইটে তার সময় ছিল, কিন্তু জনপ্রিয় মোবাইল গেম এবং এমনকি একটি সিনেমার আধিক্যের পরে এটির অনুসরণ উল্লেখযোগ্যভাবে কমে গেছে। আপনি যদি এটি প্রতিস্থাপন করতে চান তবে বিবেচনা করার জন্য আরও অনেক দুর্দান্ত মোবাইল গেম রয়েছে, তবে এগুলি আরও ভাল, ট্রেন্ডির বিকল্পগুলির মধ্যে কয়েকটি৷


  1. 7 গেম যা সৃজনশীল চিন্তাভাবনা বাড়ায়

  2. 10 সেরা ফ্রি ফার্স্ট পার্সন শুটার পিসি গেম (2022)

  3. গেম যা মোডের সাথে আরও ভাল হয়ে ওঠে

  4. সেরা ফ্রি পিসি গেম আপনি খেলতে চান